Home খেলাধুলা NL ওয়াইল্ড-কার্ড রেসে ডি-ব্যাক গ্রাউন্ড হারালে জায়ান্টরা 5 হোম রান করেছে
খেলাধুলা

NL ওয়াইল্ড-কার্ড রেসে ডি-ব্যাক গ্রাউন্ড হারালে জায়ান্টরা 5 হোম রান করেছে

Share
Share

এমএলবি: অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসে সান ফ্রান্সিসকো জায়ান্টসসেপ্টেম্বর 24, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টস আউটফিল্ডার মাইকেল কনফোর্টো (8) চেজ ফিল্ডে তৃতীয় ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিন রানের হোম রানে আঘাত করার পর ক্যাচার প্যাট্রিক বেইলি (14) এবং প্রথম বেসম্যান লামন্টে ওয়েড জুনিয়র (31) এর সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Rick Scuteri-Imagn Images

মাইকেল কনফোর্টো এবং ব্রেট ওয়াইজলি প্রত্যেকে তিন-তিন রান হোম রান মারেন, এবং সান ফ্রান্সিসকো জায়ান্টস পাঁচটি হোম রানে 10 রান করেছিল কারণ তারা ফিনিক্সে মঙ্গলবার রাতে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসকে 11-0-এ পরাজিত করেছিল।

টাইলার ফিটজেরাল্ড দুই রানের হোমারকে আঘাত করেন এবং প্যাট্রিক বেইলি এবং হেলিয়ট রামোস একক শট যোগ করেন কারণ সান ফ্রান্সিসকো (79-79) তার পঞ্চম খেলা জিতেছিল এবং নয়-গেমের রোড ট্রিপে 7-1-এ উন্নতি করেছিল। রামোস তার ক্যারিয়ারের প্রথম চার-হিট খেলা রেকর্ড করেন।

লোগান ওয়েব (13-10) ছয় ইনিংসে চারটি হিট এবং একটি হাঁটার অনুমতি দেন এবং জায়ান্টদের জন্য তিনটি স্ট্রাইক আউট করেন। ওয়েব এই মৌসুমে ডায়মন্ডব্যাককে দুবার পরাজিত করার সময় 13 ইনিংসে ছয়টি হিট এবং কোনো রান দেননি।

কোরবিন ক্যারল এবং লর্ডেস গুরিয়েল জুনিয়র প্রত্যেকেরই অ্যারিজোনার হয়ে দুটি হিট ছিল (87-71), যা তার টানা তৃতীয় গেমটি হেরেছিল। ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড রেসে তৃতীয় স্থানে রয়েছে ডায়মন্ডব্যাকস, নিউইয়র্ক মেটস (87-70) থেকে অর্ধ গেম পিছিয়ে এবং আটলান্টা ব্রেভস (86-71) থেকে অর্ধ গেম এগিয়ে রয়েছে।

Brandon Pfaadt (10-10) দুটি হোম রান পরিবেশন করেন এবং অ্যারিজোনার হয়ে মাত্র 2 2/3 ইনিংস স্থায়ী হয়। তিনি পাঁচ রান (চারটি অর্জিত), ছয়টি হিট এবং দুটি ওয়াক ছেড়ে দেন, চারটি স্ট্রাইক আউট করার সময়।

ব্লেক ওয়ালস্টন পিফাড্টকে অনুসরণ করেন এবং 2 1/3 ইনিংসে তিনটি হোম রানের জন্য নিহত হন। তিনি পাঁচ রান (তিনটি অর্জিত) এবং চারটি হিট ছেড়ে দিয়েছেন।

সান ফ্রান্সিসকোর পাওয়ার ডিসপ্লে দ্বিতীয়টিতে শুরু হয়েছিল যখন বেইলি ওয়ান আউট টু রাইট সেন্টারে হোম রানে আঘাত করেছিলেন। এটি ছিল মৌসুমে তার অষ্টম বিস্ফোরণ।

তৃতীয়টিতে, রামোস ফ্রেম শুরু করতে একটি সিঙ্গেল মারেন এবং লামন্টে ওয়েড জুনিয়র একটি ডাবল হিট করেন। ম্যাট চ্যাপম্যান গ্রাউন্ড আউট হওয়ার পর, কনফোর্টো উঠে এসে বাম কেন্দ্রে তিন রানের হোমারকে আঘাত করে 4-0 করে। এটি ছিল মরসুমের 20তম দিন।

ওয়ালস্টন ইনিংসের পরে দুটি আউট নিয়ে ঢিবির উপর ছিলেন যখন জেরাল্ডো পেরডোমো রানারদের কর্নারে রাখার জন্য গ্রান্ট ম্যাকক্রের গ্রাউন্ডার মিস করেছিলেন। বুদ্ধিমত্তার সাথে ডান কেন্দ্রে একটি হোম রানের সাথে অনুসরণ করা, সিজনের তার চতুর্থ।

রামোস তার 22 তম হোম রানের সাথে এটি 8-0 করে চতুর্থ ওপেন করেছিলেন। এক ইনিংস পরে, বেইলি একটি সিঙ্গেলের সাথে নেতৃত্ব দেন এবং ফিটজেরাল্ড তার 15 তম মৌসুমে চলে যাওয়ার জন্য একটি শট নিয়ে অনুসরণ করেন।

জায়ান্টস প্রায় ষষ্ঠ হোম রান ছিল. দ্বিতীয়টিতে দুটি অন এবং দুটি আউটের সাথে, মাইক ইয়াস্ট্রজেমস্কি ডান কেন্দ্রে একটি গভীর ড্রাইভে আঘাত করেছিলেন, কিন্তু ক্যারল তাকে তিন রানের বিস্ফোরণ ছিনিয়ে নেওয়ার জন্য পুলের ঠিক সামনে দেয়ালের উপর দিয়ে ঝাঁপ দেন।

ফিটজেরাল্ড দ্বিতীয় হোমারটি এক ফুটেরও কম সময়ে মিস করেন যখন তিনি নবম স্থানে বাম দেয়ালে ডাবল আঘাত করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস তুর্কি উত্স থেকে ঘুষ এবং উপহার গ্রহণের অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে...

ডজার্স প্যাড্রেসের বিরুদ্ধে জয়ের সাথে এনএল ওয়েস্ট জয় করতে চায়

25 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে তৃতীয়...

Related Articles

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

Texans RBs জো মিক্সন (গোড়ালি), ডেমিয়ন পিয়ার্স (হ্যামস্ট্রিং) অনুশীলন মিস

15 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; এনআরজি স্টেডিয়ামে শিকাগো বিয়ার্সের বিপক্ষে...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন...

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...