Home খেলাধুলা ওয়াইল্ড কার্ডে ফোকাস করে, মেরিনার্স অ্যাস্ট্রোসের মুখোমুখি হয়
খেলাধুলা

ওয়াইল্ড কার্ডে ফোকাস করে, মেরিনার্স অ্যাস্ট্রোসের মুখোমুখি হয়

Share
Share

এমএলবি: হিউস্টন অ্যাস্ট্রোসে সিয়াটেল মেরিনার্সসেপ্টেম্বর 24, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটেল মেরিনার্সের স্টার্টিং পিচার লোগান গিলবার্ট (৩৬) পিচারের ঢিবি পরিদর্শন করে যখন হিউস্টন অ্যাস্ট্রো মিনিট মেইড পার্কে ষষ্ঠ ইনিংসে দুইজনকে বেস করে দেয়। বাধ্যতামূলক ক্রেডিট: Thomas Shea-Imagn Images

হিউস্টন অ্যাস্ট্রোস অবশেষে আরাম করতে পারে, অন্তত আগামী কয়েক দিনের জন্য।

সিয়াটেল মেরিনার্স, পরিবর্তে, সেই বিলাসিতা নেই।

যদিও অ্যাস্ট্রোস (86-72) একটি প্লে অফ স্পট সুরক্ষিত করেছে, মেরিনাররা (81-77) এখনও হিউস্টনে বুধবার দলগুলির মধ্যে সিরিজের ফাইনালে পৌঁছে, সিজন পরবর্তী রেসে বেঁচে থাকার জন্য লড়াই করছে।

মঙ্গলবার সিয়াটলের বিপক্ষে ৪-৩ গোলে জয়ের মাধ্যমে অ্যাস্ট্রোস তাদের টানা চতুর্থ আমেরিকান লিগ ওয়েস্ট শিরোপা জিতেছে। মেরিনার্স সোমবার সিরিজের উদ্বোধনী ম্যাচে 6-1 জয়ের সাথে উদযাপন স্থগিত করেছে।

হিউস্টন 3 নং বীজ হিসাবে লক ইন করা হয়েছে এবং 1 অক্টোবর থেকে শুরু হওয়া তিনটি ওয়াইল্ড কার্ড সিরিজের সেরা-এর হোস্ট করবে৷

সিয়াটেলের জন্য, মঙ্গলবারের হারের ফলে ক্লাবটি 2 1/2 গেম পিছিয়ে আমেরিকান লিগের চূড়ান্ত ওয়াইল্ড কার্ড স্পট থেকে চারটি খেলা বাকি রয়েছে।

এই বছরের ডিভিশন বিজয়ী কাব্যিক ছিল, কারণ অ্যাস্ট্রোস ইতিমধ্যেই জুনের মাঝামাঝি প্রথম স্থানের জন্য 10টি গেমে মেরিনার্সকে পিছিয়ে দিয়েছে। হিউস্টন এক মাসেরও বেশি সময় পরে পশ্চিমের উপরে সিয়াটলকে বেঁধে দেয় এবং 18 জুনের পরে ডিভিশনের শীর্ষ ক্লাব হিসাবে তার মর্যাদা বজায় রাখতে 53-32-এ চলে যায়।

“মৌসুমের শুরুটা আমরা যা চেয়েছিলাম তা ছিল না, তবে আমরা জানতাম যে আমাদের দল কতটা ভাল এবং আমাদের চারপাশে কত দুর্দান্ত খেলোয়াড় ছিল, তাই আমরা একসাথে চলতে শুরু করার আগে এটি কেবল সময়ের ব্যাপার ছিল, “বললেন অ্যাস্ট্রোসের ডান ফিল্ডার কাইল টাকার।

তাদের প্রতিদ্বন্দ্বীদের তাদের খরচে উদযাপন করা দেখতে যতটা বেদনাদায়ক ছিল, মেরিনাররা জানে যে ডিভিশন লিড হারানোর জন্য তাদের নিরাশ হওয়ার সময় নেই।

সিয়াটলের ডানহাতি লোগান গিলবার্ট বলেছেন, “আপনি নিজের জন্য দুঃখ অনুভব করতে পারেন না।” “… কী হতে পারত, আমরা কোথায় ছিলাম, এই ধরনের জিনিস নিয়ে আপনি ভাবতে পারবেন না। এই মুহূর্তে, এখনই। আমরা কী করতে পারি? আমাদের চারটি ম্যাচ বাকি আছে। আমাদের সবগুলো জিততে হবে।”

মেরিনার্স বুধবার তাদের খেলা শেষে নিয়মিত মৌসুমের শেষ সিরিজে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের মুখোমুখি হতে দেশে ফিরেছে। সিয়াটেলকে ওয়াইল্ড-কার্ডের জায়গায় স্লাইড করতে মরসুমের শেষ পাঁচ দিনে দুটি দলকে অতিক্রম করতে হবে।

মেরিনার্স কোচ ড্যান উইলসন বলেছেন, “এখানে অনেকগুলি ভিন্ন পরিস্থিতি রয়েছে যা এখনও এখানে খেলতে পারে।” “… আমরা লড়াই চালিয়ে যাব এবং বাঁক নেব, এবং দেখব কী হয়।”

সিয়াটেল বুধবার একজন প্রাক্তন মেরিনার, হিউস্টনের বাঁ-হাতি ইউসেই কিকুচি (9-9, 4.19) এর মুখোমুখি হওয়ার জন্য ডান-হাতি জর্জ কিরবি (13-11, 3.60 ERA) কে ঢিবির কাছে পাঠাবে।

শেষ চারটি শুরুর তিনটিতে উভয় পিচারেরই মানসম্পন্ন শুরু হয়েছে।

এই মাসে চারটি শুরুতে 3.38 ERA সহ Kirby 3-1। তিনি টেক্সাস রেঞ্জার্সের বিপক্ষে তার শেষ দুটি শুরুতে 13টি ইনিংসে ছয়টি আঘাতে দুটি রান এবং হাঁটার অনুমতি দিয়েছেন।

অ্যাস্ট্রোসের বিরুদ্ধে ছয়টি ক্যারিয়ার শুরুতে 1.56 ইআরএ সহ তৃতীয় বছরের অভিজ্ঞ 2-0। তিনি হিউস্টনকে এই মৌসুমে তিনটি শুরুতে 18 ইনিংসে তিন রানের মধ্যে সীমাবদ্ধ করেছিলেন, তাদের কোনোটিতেই জয়ী হননি।

কিকুচি তার শেষ চারটি আউটে 3.12 ইআরএ সহ 3-0। বৃহস্পতিবার তিনি শেষ পিচ করেছিলেন যখন তিনি সফরকারী লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসকে ছয় ইনিংসে এক রানে ধরেছিলেন, যখন একটি হাঁটা এবং নয়টি স্ট্রাইক আউট করেছিলেন।

2019-2021 সাল থেকে দলের হয়ে খেলার পর থেকে ষষ্ঠ বড় লিগ মেরিনার্সের উপর আধিপত্য বিস্তার করেছে।

কিকুচি সিয়াটেলের বিপক্ষে তিনটি ক্যারিয়ারের শুরুতে 0.52 ইআরএ সহ 1-0 রেকর্ডের অধিকারী। 10 এপ্রিল টরন্টো ব্লু জেসের হয়ে শুরুতে তিনি মেরিনার্সকে তিনটি আঘাতে এক রানে আটকে রেখেছিলেন এবং ছয় ইনিংসে নয়টি আউট করেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নিউইয়র্কের মেয়র এরিক অ্যাডামস তুর্কি উত্স থেকে ঘুষ এবং উপহার গ্রহণের অভিযোগে অভিযুক্ত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নিউইয়র্ক সিটির মেয়র এরিক অ্যাডামসের বিরুদ্ধে...

ডজার্স প্যাড্রেসের বিরুদ্ধে জয়ের সাথে এনএল ওয়েস্ট জয় করতে চায়

25 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) ডজার স্টেডিয়ামে সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে তৃতীয়...

Related Articles

অ্যারন বিচারক ইয়াঙ্কিসের শীর্ষ ও, বিজয়ী বিভাগ হিসাবে 58 তম স্থানে রয়েছেন

সেপ্টেম্বর 26, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের...

Texans RBs জো মিক্সন (গোড়ালি), ডেমিয়ন পিয়ার্স (হ্যামস্ট্রিং) অনুশীলন মিস

15 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; এনআরজি স্টেডিয়ামে শিকাগো বিয়ার্সের বিপক্ষে...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন...

অ্যাথলেটিক্স ওকল্যান্ডে বিদায়ী বিদায়ে রেঞ্জার্সকে পরাজিত করে

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স অনুরাগীরা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...