Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: অ্যালেক্স কিরিয়াকিস স্টেফানি জনসনের দিকে ফিরেছে
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: অ্যালেক্স কিরিয়াকিস স্টেফানি জনসনের দিকে ফিরেছে

Share
Share

আমাদের জীবনের দিনগুলো spoilers যে প্রকাশ অ্যালেক্স কিরিয়াকিস প্রশ্ন স্টেফানি জনসন পরামর্শের জন্য। সম্প্রতি, প্রাক্তন দম্পতি একসঙ্গে সময় কাটাচ্ছেন। তার বিপর্যয়মূলক বিয়েতে বড় প্রকাশের পরেও সে এখনও তার পা খুঁজে বের করার চেষ্টা করছে। তিনি তার সিয়াটেল প্রেমিকের অকাল মৃত্যুতে শোকাহত। উপরন্তু, অ্যালেক্স এবং স্টেফানি একটি সোপ অপেরার মধ্যে একটি সোপ অপেরার সেটে কাজ করে। অভিনয় প্রাক্তন উত্তরাধিকারীর জন্য নতুন, যখন জনসংযোগ প্রতিনিধি একটি নতুন প্রকল্পে কাজ করা উপভোগ করেন। স্টেফ শো এর প্রেস রিলিজে কাজ করে; তোমার বন্ধু একজন নতুন অভিনেতা। তিনি কি তাকে এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম সিজনে জীবন, প্রেম বা কাজ সম্পর্কে পরামর্শের জন্য জিজ্ঞাসা করবেন? দুজনের আড্ডার পরে আগের চেয়ে আরও ঘনিষ্ঠ হতে পারে।

আমাদের জীবন নষ্টকারী দিনগুলি: অ্যালেক্স কিরিয়াকিস এবং স্টেফানি জনসন কথা বলেছেন

DOOL স্পয়লার রিপোর্ট করে যে অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট থমাস) এবং স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) ধারণা বিনিময় করেন। অ্যালেক্স নতুন সেক্সি অভিনেতা শরীর এবং আত্মা. সে কি করছে তার কোন ধারণা নেই, কিন্তু সুদর্শন লোকটি জানে তার এখন একটি চাকরি দরকার। অ্যালেক্স টাইটান ইন্ডাস্ট্রিজের প্রধান আর নেই। এছাড়াও, স্টেফানি হলেন সালেমের প্রিয় জনসংযোগ উদ্যোক্তা। এমনকি তিনি মেয়র পাউলিনা প্রাইস (জ্যাকি হ্যারি) এর সাথে কাজ করেছিলেন।

উপরন্তু, দম্পতি কিছু সময়ের জন্য একে অপরকে ডেট করতেন। কিন্তু যখন তার মায়ের জীবন ঝুঁকির মধ্যে ছিল তখন সে তার ফোন হ্যাং করার ভুল করেছিল, সে স্মুথ টকারটিকে ফেলে দেয়। যাইহোক, অ্যালেক্স কিরিয়াকিস এবং স্টেফানি জনসন একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ হতে কাজ করেছেন দিন। এখন, তারা এনবিসি-এর দীর্ঘতম চলমান সোপ অপেরায় নিজেদের ভাল বন্ধু বলে মনে করে। এবং অনেক ভক্তই চায় দুই বন্ধু আবার রোমান্টিকভাবে দেখা করুক।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: স্টেফানি জনসন | ময়ূর

আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা রিপোর্ট করেছেন যে অ্যালেক্স চ্যানেল ডুপ্রির (রাভেন বোয়েনস) সাথে কাজ করার বিষয়ে চিন্তিত। সত্যে, অ্যালেক্স চ্যানেলের সাথে থ্রিসম সেক্স করেছিলেন এবং তার তৎকালীন বান্ধবী, অ্যালি হর্টন (লিন্ডসে আর্নল্ড)। উভয় অভিনেত্রীই তাদের সেক্সি ইতিহাসের কারণে দিনে 12 ঘন্টা একসাথে সেটে কাজ করার বিষয়ে নার্ভাস।

DOOL স্পয়লার ইঙ্গিত দেয় যে অ্যালেক্স কিরিয়াকিস স্টেফানি জনসনকে পরামর্শের জন্য জিজ্ঞাসা করেন। তিনি কি তার প্রাক্তন শয্যাসঙ্গীর সাথে কীভাবে কাজ করবেন তা জানতে চান? চ্যানেল ডুপ্রির সাথে একটি যৌন দৃশ্যের সাথে কাজের সপ্তাহে যাওয়ার সময় তার প্রাক্তন প্রেমিক তাকে কী ধরণের সহায়তা দেবে? স্টেফানি কি বুঝবে পরিস্থিতি তার জন্য কতটা অস্বস্তিকর? সাথে থাকুন।

ডেস পয়লার: অ্যালেক্স এবং স্টেফানি কি তাদের পুরানো শিখা পুনরায় জাগিয়ে তুলবে?

আমাদের জীবনের দিনগুলো স্পয়লার ভক্তরা ভাবছেন যে অ্যালেক্স কিরিয়াকিস এবং স্টেফানি জনসন তাদের রোম্যান্সকে আবার জাগিয়ে তুলবেন কিনা। তারা অনেক আত্মা অনুসন্ধান করেছে এবং ব্রেক আপ হওয়ার পর থেকে বড় হয়েছে। স্টেফানি ডেট করেছেন চাদ ডিমেরা (বিলি ফ্লিন) এবং এভারেট লিঞ্চ (ব্লেক বেরিস)। এদিকে, অ্যালেক্স সম্পর্কের জগতে ঠেকে যায় যতক্ষণ না থেরেসা ডোনোভান (এমিলি ও’ব্রায়েন) তার মিথ্যা, স্ব-পরিষেবাকারী আঙুলে একটি আংটি লাগাতে দেখায়।

এখন, অ্যালেক্স এবং স্টেফানি একক, কিন্তু অগত্যা মিলিত হওয়ার জন্য প্রস্তুত নয়। তিনি তার প্রাক্তন স্ত্রীর উপরে নন এবং তিনি এভারেটের সাম্প্রতিক মর্মান্তিক হত্যাকাণ্ডের জন্য শোক প্রকাশ করেছেন। উপরন্তু, exes তাদের প্রতিবেশী অ্যাপার্টমেন্টে একটি সিনেমা রাতে প্রায় চুম্বন. কিন্তু তারা চুম্বন করতে প্রস্তুত ছিল না DOOL.

স্টেফানি এবং অ্যালেক্স একসাথে ফিরে আসবে আমাদের জীবনের দিনগুলো? এছাড়াও, ভক্তরা ভাবছেন যে স্টেফ যখন তার সেক্সি দৃশ্যগুলি চিত্রায়িত করা শুরু করেন তখন তিনি কিছুটা ঈর্ষান্বিত হতে পারেন কিনা শরীর এবং আত্মা. সে হয়তো তার সুন্দর চোখের গভীরে তাকাচ্ছে এবং তাকে চোদাচ্ছে।

DOOL স্পয়লার: শরীর এবং আত্মা কতক্ষণ স্থায়ী হবে?

সংখ্যাগরিষ্ঠ আমাদের জীবনের দিনগুলো ফ্যান সাবানের ভিতরে সাবান সমর্থন করে না, শরীর এবং আত্মা. ক্যাম্পি সাবানটি নতুন প্রযোজক অ্যাবে কার্ভারের (জেমস রেনল্ডস) বন্দিত্ব এবং স্মৃতিশক্তি হ্রাসের সময় আত্মপ্রকাশ করেছিল। এছাড়াও, পাগল নার্স হুইটলি কিং (কিম কোলস), যিনি অ্যাবেকে সাবানে আটকেছিলেন, শীঘ্রই পর্দায় ফিরে আসবেন। সম্ভবত অনুষ্ঠানের এক নম্বর ভক্তের মতো।

শুধু তাই নয়, DOOL আগমন এবং গমন ঘোষণা করে যে ন্যান্সি ওয়েসলি (পত্রিকা ডার্বো) একটি সোপ অপেরার মধ্যে ভক্তদের দ্বারা ঘৃণা করা সোপ অপেরার জন্য একজন নিখুঁত অভিনেত্রীর সাথে সালেমে ফিরে আসেন। কিন্তু অনেক দর্শকই শোটি শেষ করতে চান, অভিনয়ে তাদের হাত চেষ্টা করার জন্য শহরে যেই আসুক না কেন। যাইহোক, বহুল ঘৃণার গল্পটি শীঘ্রই শেষ হবে কিনা সে সম্পর্কে কোনও শব্দ নেই।

এদিকে, অ্যালেক্স কিরিয়াকিস স্টেফানি জনসনকে পরামর্শ চান আমাদের জীবনের দিনগুলো. এটি কি বেকার থেকে পরিণত-অভিনেত্রী চ্যানেল ডুপ্রির সাথে কাজ করার বিষয়ে হবে?

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান আমাদের জীবনের দিনগুলো spoilers এবং খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

2008 সাল থেকে সেরা সপ্তাহের জন্য ট্র্যাকে চীনা স্টক

গত সপ্তাহে ফেডারেল রিজার্ভের হার কমানোর পর মার্কিন মুদ্রা বাজার তহবিল $6.4 ট্রিলিয়ন ডলারের নতুন রেকর্ডে আঘাত করেছে। ইনভেস্টমেন্ট কোম্পানি ইনস্টিটিউট অনুসারে, প্রাতিষ্ঠানিক...

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন নেলসন (19) মিনিট মেইড পার্কে হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময়...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি: Xander ফিওনার উপর রেগে যায় – অভিনেতা চা ছিটিয়ে দেন!

আমাদের জীবনের দিন অপেক্ষা করে জেন্ডার কুক তার জীবনের সবচেয়ে বিধ্বংসী আঘাতের...

ফেডের পছন্দের মুদ্রাস্ফীতি পরিমাপ প্রত্যাশিত থেকে 2.2%-এ নেমে এসেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন মার্কিন যুক্তরাষ্ট্রে মুদ্রাস্ফীতি...

মাইক ম্যাসিমিনো মহাকাশচারীদের মহাকাশে ভোট দেওয়ার পরিকল্পনার প্রতিক্রিয়া জানিয়েছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেড সঙ্গে প্রাক্তন মহাকাশচারী মাইক ম্যাসিমিনো বিশ্বাস করে যে...

Savage X Fenty অন্তর্বাসের শ্যুটের জন্য ফিতার অন্তর্বাসে পোজ দিচ্ছেন রিহানা৷

রিহানাতার নতুন ফটোশুটে একেবারে বন্য… একটি উজ্জ্বল হলুদ স্যাভেজ এক্স ফেন্টি অন্তর্বাসের...