Home খবর রাশিয়ান ডেপুটি বেবি বুমের পরিকল্পনার রূপরেখা দিয়েছে — আরটি রাশিয়া এবং সাবেক সোভিয়েত ইউনিয়ন
খবর

রাশিয়ান ডেপুটি বেবি বুমের পরিকল্পনার রূপরেখা দিয়েছে — আরটি রাশিয়া এবং সাবেক সোভিয়েত ইউনিয়ন

Share
Share

লোকেদের বাইবেলের শিক্ষায় ফিরে আসা উচিত এবং “ফলদায়ক এবং সংখ্যাবৃদ্ধি হওয়া উচিত”, পরামর্শ দিয়েছেন রাজ্য ডুমা ডেপুটি

একজন আইনপ্রণেতা বলেছেন, রাশিয়ানদের উচিত দেশের জনসংখ্যা হ্রাসকে ধীর করার অনুপ্রেরণা হিসাবে বাইবেলের শিক্ষা অনুসরণ করা। জন্মহার গত বছর কয়েক দশকের মধ্যে সর্বনিম্ন পর্যায়ে নেমে আসার পর সাম্প্রতিক মাসগুলোতে সরকার সমস্যা সমাধানে কাজ করছে।

বুধবার একটি টেলিগ্রাম পোস্টে, স্টেট ডুমার ডেপুটি দিমিত্রি কুজনেটসভ বাইবেলের উদ্ধৃতি দিয়েছিলেন কারণ তিনি কীভাবে লোকেদের আরও সন্তান ধারণ করতে উত্সাহিত করবেন সে সম্পর্কে প্রতিফলিত করেছিলেন।

“‘ফলদায়ক হও এবং গুণিত হও’ রাশিয়ানদের জন্য নতুন দর্শন হয়ে উঠতে হবে। বাইবেলে, এটি ঈশ্বরের প্রথম (কথ্য) আদেশ, যা আমরা রাশিয়ানরা অনুসরণ করিনি এবং পদ্ধতিগতভাবে বিলুপ্ত হয়ে গিয়েছিলাম। কুজনেটসভ লিখেছেন।

এমপি কর্তৃক ব্যবহৃত বাইবেলের উদ্ধৃতি সৃষ্টি বা সাংস্কৃতিক আদেশ নামে পরিচিত। জেনেসিস বইয়ে, ঈশ্বর প্রথম পুরুষ ও মহিলা, আদম ও ইভকে জান্নাতের বাগানে রাখার পর বলেছেন: “ফলবান হও এবং সংখ্যাবৃদ্ধি কর এবং পৃথিবীকে পরিপূর্ণ কর।”

কুজনেটসভের মতে, গড় বেতন 1,600-2,200 ডলারের সমতুল্য বৃদ্ধি, একক-পরিবারের আবাসন নির্মাণে সহায়তা করা এবং তৃতীয় সন্তানের জন্মের জন্য উদার অর্থ প্রদান করা হতে পারে। “ভালোর জন্য একটি আমূল পরিবর্তন।” সরকারী পরিসংখ্যান অনুসারে রাশিয়ায় গড় মাসিক বেতন বর্তমানে প্রায় $1,000।

কুজনেটসভ, যিনি সামাজিক রক্ষণশীল ‘এ জাস্ট রাশিয়া – ফর দ্য ট্রুথ’ পার্টির প্রতিনিধিত্ব করেন, একজন সহকর্মী এমপির মন্তব্যের প্রতিক্রিয়া জানাচ্ছিলেন। পারিবারিক সুরক্ষার জন্য রাজ্য ডুমা কমিটির প্রধান নিনা ওস্তানিনা বুধবার পরামর্শ দিয়েছেন যে একটি বড় পরিবার রাশিয়া হওয়া উচিত “জীবনের দর্শন।” অবস্থানটি এই বছরের শুরুতে রাষ্ট্রপতি ভ্লাদিমির পুতিন দ্বারা উপস্থাপিত নির্দেশিকাগুলির সাথে সঙ্গতিপূর্ণ, ওস্তানিনা উল্লেখ করেছেন।

ফেব্রুয়ারিতে ফেডারেল অ্যাসেম্বলিতে দেওয়া বক্তৃতার সময় পুতিন এ কথা বলেন “অনেক শিশু সহ একটি বড় পরিবার অবশ্যই আদর্শ হয়ে উঠবে, সামাজিক জীবনের দর্শন, সমগ্র রাষ্ট্রের কৌশলের অভিযোজন।”

রাশিয়ান নেতৃত্ব সাম্প্রতিক মাসগুলিতে শিশুদের সহ পরিবারগুলিকে সমর্থন করার জন্য বেশ কয়েকটি প্রাসঙ্গিক আর্থিক এবং সামাজিক ব্যবস্থা চালু করেছে।

সরকারী পরিসংখ্যান অনুসারে, গত বছর রাশিয়ায় জন্মহার 1999 সালের পর থেকে সর্বনিম্ন স্তরে নেমে এসেছে। CMASF সামষ্টিক অর্থনৈতিক বিশ্লেষণ কেন্দ্র দ্বারা পরিচালিত একটি সাম্প্রতিক সমীক্ষায় পরামর্শ দেওয়া হয়েছে যে এই প্রবণতা জনসংখ্যার একটি উল্লেখযোগ্য হ্রাস হতে পারে এবং অর্থনীতির জন্য বিভিন্ন সমস্যার দিকে নিয়ে যেতে পারে। .

আপনি সামাজিক মিডিয়াতে এই গল্পটি ভাগ করতে পারেন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স টুইনদের বিরুদ্ধে ম্লান প্লে অফের আশা বজায় রাখার চেষ্টা করে

13 সেপ্টেম্বর, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স রিলিফ পিচার রিচার্ড ফিটস (80) ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে তৃতীয়...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998 সালের পপ গান “ক্রাশ” প্রকাশ করেছিলেন — টানা চার সপ্তাহ ধরে...

Related Articles

পেলিকোট গণধর্ষণ মামলায় ‘মর্মান্তিক’ ভিডিও দেখানো সীমাবদ্ধ করেছেন ফরাসি বিচারক

একজন ফরাসি বিচারক শুক্রবার রায় দিয়েছেন যে জিসেল পেলিকটকে মাদক সেবন করার...

ডিজেটি লকআপের মেয়াদ শেষ হওয়ার পরে নতুন নিম্নে নেমে আসে

রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী এবং প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প 18 সেপ্টেম্বর, 2024-এ...

হিজবুল্লাহর পেজার উড়িয়ে দেওয়ার অপারেশন কী ছিল তা ইজরায়েলের গুপ্তচর সংস্থাগুলি সম্পর্কে আমাদের বলে

লেবাননে ইরান-সমর্থিত শিয়া হিজবুল্লাহ গোষ্ঠীর সদস্যদের অন্তর্গত বলে বিশ্বাস করা পেজার এবং...

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...