Home খেলাধুলা প্লে-অফ তালিকার অংশ হওয়ার জন্য, অভিভাবকদের রুকি বাঁ-হাতি রেডসের মুখোমুখি
খেলাধুলা

প্লে-অফ তালিকার অংশ হওয়ার জন্য, অভিভাবকদের রুকি বাঁ-হাতি রেডসের মুখোমুখি

Share
Share

এমএলবি: ক্লিভল্যান্ড গার্ডিয়ানস এ মিনেসোটা টুইনসসেপ্টেম্বর 19, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইনস-এর বিরুদ্ধে প্রথম ইনিংসের সময় ক্লিভল্যান্ড গার্ডিয়ানস স্টার্টিং পিচার জোয় ক্যান্টিলো (54) একটি পিচ নিক্ষেপ করছে। বাধ্যতামূলক ক্রেডিট: কেন ব্লেজ-ইমাগন ইমেজ

রুকি জোয়ি ক্যান্টিলো ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের সিজন-পরবর্তী পিচিং কর্মীদের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

তবে প্রথমে, বুধবার রাতে রাজ্য প্রতিদ্বন্দ্বী সিনসিনাটি রেডসের বিরুদ্ধে এই দুই গেমের হোম সিরিজ জিততে অভিভাবকদের সাহায্য করার আশা করছেন বামপন্থীরা।

ক্যান্টিলো (2-3, 4.63 ইআরএ), যিনি ডিসেম্বরে 25 বছর বয়সী হবেন, 28 জুলাই তার প্রধান লীগে অভিষেক হওয়ার পর থেকে আটটি উপস্থিতিতে নিজের অবস্থান ধরে রেখেছেন। ট্রিপল-এ কলম্বাস থেকে প্রত্যাহার হওয়ার পর থেকে তিনটি শুরুতে, ক্যান্টিলো তিনটি রানের অনুমতি দিয়েছেন – দুটি অর্জিত – আটটি হিট এবং চার হাঁটার উপর, যখন 2-0 তে 16 1/3 ইনিংসে 22 স্ট্রাইক আউট করেছেন।

তিনি মিনেসোটা টুইনসের বিরুদ্ধে বৃহস্পতিবার 4 1/3 ইনিংস টিকেছিলেন, 3-2, 10-ইনিংস জয়ের সময় তিনটি হিটে দুই রান (একটি অর্জিত) অনুমতি দিয়েছিলেন যা গার্ডিয়ানদের জন্য একটি প্লে অফ বার্থ (91-67) অর্জন করেছিল। .

এটি একটি যুবকের জন্য বেশ একটি মুহূর্ত ছিল যিনি সম্ভবত সিজন শুরু হওয়ার সময় অভিভাবকদের পরিকল্পনার একটি প্রধান অংশ হবেন বলে আশা করা হয়নি। তবে, তিনি দলের সিজন পরবর্তী রানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন।

“এটি বিশ্বের সেরা জিনিস,” ক্যান্টিলো একটি প্লে অফ দলের সাথে উদযাপনের বিষয়ে বলেছিলেন।

ক্যান্টিলো, যিনি সিনসিনাটির বিরুদ্ধে তার ক্যারিয়ারের প্রথম উপস্থিতি করবেন, ক্লিভল্যান্ড আমেরিকান লিগ সেন্ট্রাল ডিভিশন শিরোপা জিতেছে এবং মঙ্গলবার রেডসের বিরুদ্ধে 6-1 ব্যবধানে জয়লাভ করে আমেরিকান লিগ ডিভিশন সিরিজে বার্থ অর্জন করেছে বলে খুব বেশি চাপের মধ্যে থাকা উচিত নয়। .

“এটি বিশাল,” অভিভাবকদের লেন থমাস, যিনি দুই রানের হোমারকে আঘাত করেছিলেন এবং মঙ্গলবার তিনটি আরবিআই ছিলেন, ব্যালি স্পোর্টস ক্লিভল্যান্ডকে বলেছেন। “(শুধু) প্লে অফে যাওয়ার বিষয়টি তৈরি করুন।”

থমাসের এই মাসে 22টি খেলায় সাতটি হোম রান এবং 20টি আরবিআই রয়েছে। সিনসিনাটির বিরুদ্ধে 34 ম্যাচে নয়টি হোম রান এবং 26টি আরবিআই সহ তিনি আজীবন .280 হিটার।

তাদের শেষ পাঁচটি খেলার মধ্যে চারটি হেরেছে, রেডস (76-82) তাদের শেষ চারটি অভিযানের তিনটিতে .500-এর উপরে শেষ করার পর একটি হারানো মৌসুম নিশ্চিত করেছে। ক্লাবের দায়িত্বে থাকা ষষ্ঠ মৌসুমের শেষের দিকে রবিবার ম্যানেজার ডেভিড বেলকে বরখাস্ত করার পর মঙ্গলবারের পরাজয়টি ছিল প্রথম খেলা।

রেডস বেসবল অপারেশনের সভাপতি নিক ক্রাল বলেছেন, “কিছু খেলোয়াড় তাদের সামর্থ্য অনুযায়ী না খেলে আমাদের সমস্যা ছিল, (কিন্তু) আমি মনে করি আপনি যখন সব দিক দেখেন, আমি মনে করি আমাদের আরও ভালো হওয়া উচিত ছিল।”

Cincinnati’s Spencer Steer গত মৌসুমে .271 হিট করেছিল কিন্তু মঙ্গলবার RBI-এর সাথে 1-এর জন্য-4 যাওয়ার পরে .229-এ রয়েছে। এদিকে সতীর্থ এলি ডি লা ক্রুজ তার আগের ছয়টি প্রতিযোগিতায় 26 রানে 10 উইকেটের পর দুই ম্যাচে 8 উইকেটে শূন্য।

ট্রেড ডেডলাইনে মিলওয়াকি ব্রুয়ার্স থেকে অর্জিত, রেডস নির্ধারিত স্টার্টার জ্যাকব জুনিস (4-0, 2.61 ইআরএ) ব্যক্তিগত কারণে মঙ্গলবার স্ক্র্যাচ হওয়ার একদিন পরে পিছিয়ে দেওয়া হয়েছিল। জুনিস 2025 সালে সিনসিনাটির জন্য একটি বিশিষ্ট ভূমিকা পালন করতে পারে।

এই ডানহাতি রেডদের হয়ে ১৩টি খেলায় উপস্থিত ছিলেন। তিনি মাত্র দুটি অর্জিত রান, ছয়টি হিট এবং একটি হাঁটার অনুমতি দিয়েছিলেন এবং চারটি শুরুতে 20 ইনিংসে 17 রান করেছিলেন। 18টি ক্যারিয়ারে (15টি শুরু) গার্ডিয়ানদের বিপক্ষে 6.41 ERA সহ জুনিস 3-9।

ক্লিভল্যান্ড তারকা হোসে রামিরেজ জুনিসের বিপক্ষে দুটি হোম রান মারেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Savage X Fenty অন্তর্বাসের শ্যুটের জন্য ফিতার অন্তর্বাসে পোজ দিচ্ছেন রিহানা৷

রিহানাতার নতুন ফটোশুটে একেবারে বন্য… একটি উজ্জ্বল হলুদ স্যাভেজ এক্স ফেন্টি অন্তর্বাসের সেট দোলাচ্ছে৷ অসভ্য তার জুড়ি — উরু-উঁচু স্টকিংস এবং কনুই-দৈর্ঘ্যের গ্লাভস...

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং সিয়াটল সিহকসের মধ্যে খেলার আগে স্টেডিয়ামের একটি সাধারণ দৃশ্য। বাধ্যতামূলক ক্রেডিট:...

Related Articles

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি...

এনএল ওয়েস্ট শিরোনাম জিতে নতুন করে, ডজার্স রকিসের দিকে তাদের দৃষ্টি নিবদ্ধ করে

সেপ্টেম্বর 26, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ক্যাচার...

ডায়মন্ডব্যাকদের লক্ষ্য প্যাড্রেসের বিপক্ষে ওপেনারে অবস্থান উন্নত করা

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস গ্যাব্রিয়েল মোরেনো (14) 25 সেপ্টেম্বর, 2024-এ ফিনিক্সের চেজ ফিল্ডে দ্বিতীয়...

জ্যাকব ডিগ্রম অ্যাঞ্জেলসের বিরুদ্ধে সিজন-এন্ডিং সিরিজে রেঞ্জার্সের নেতৃত্ব দিচ্ছেন

20 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্সের পিচার জ্যাকব ডিগ্রোম...