Home খেলাধুলা AL ইস্ট শিরোনাম দাবি করার আরেকটি সুযোগের সাথে, ইয়াঙ্কিস ওরিওলসের মুখোমুখি হয়
খেলাধুলা

AL ইস্ট শিরোনাম দাবি করার আরেকটি সুযোগের সাথে, ইয়াঙ্কিস ওরিওলসের মুখোমুখি হয়

Share
Share

এমএলবি: নিউ ইয়র্ক ইয়াঙ্কিসে বাল্টিমোর ওরিওলসসেপ্টেম্বর 24, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইয়াঙ্কি স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে সপ্তম ইনিংসের সময় নিউইয়র্ক ইয়াঙ্কিজের ডান ফিল্ডার জুয়ান সোটো (22) একটি আরবিআই সিঙ্গেল হিট করেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Vincent Carchietta-Imagn Images

মঙ্গলবার যখন বাল্টিমোর ওরিওলস প্লে-অফ স্পট ক্লিনিং করে উদযাপন করেছিল, তখন নিউ ইয়র্ক ইয়াঙ্কিজদের আমেরিকান লিগ ইস্ট শিরোপা জিততে অন্তত আরও একদিন অপেক্ষা করতে হয়েছিল।

তাদের প্রথম চেষ্টায় ব্যর্থ হওয়ার পর, বুধবার রাতে ইয়াঙ্কিরা তিন মৌসুমে তাদের দ্বিতীয় বিভাগের শিরোপা জেতার চেষ্টা করবে যখন তারা আমেরিকান লীগের প্রথম ওয়াইল্ড-কার্ড স্পট ধরে রাখা ওরিওলসকে হোস্ট করবে।

ইয়াঙ্কিস (92-65) তাদের শেষ 17 গেমে 12-5, এবং মঙ্গলবার বাল্টিমোরের কাছে 5-3 হারে পরাজিত হওয়ার পরে বিভাগটি জয় করার জন্য তাদের ম্যাজিক সংখ্যা একটিতে রয়ে গেছে। অ্যারন জাজ তার প্রধান লিগ-নেতৃস্থানীয় 56 তম হোম রানে আঘাত করেছিলেন, কিন্তু ইয়াঙ্কিরা শেষ ইনিংসে তাদের প্রত্যাবর্তন শেষ করতে পারেনি।

Gleyber Torres সপ্তম একটি RBI ডাবল সহ তিনটি হিট ছিল. তিনি জুয়ান সোটোর রান-স্কোরিং একক একটি র‍্যালি থামাতে এবং বিচারককে বেস-এ পুরুষদের সাথে আঘাত করা থেকে বিরত রাখতে রানডাউনে আঘাত করেছিলেন।

বিচারক বলেন, আমরা হেরেছি। “এটা হতাশাজনক, কিন্তু পরের খেলায় যাওয়া যাক। আমরা আজ সেটা করতে পারিনি, কিন্তু আগামীকাল আমাদের সেটা করার সুযোগ আছে।”

ম্যানেজার অ্যারন বুন 2017 মরসুমের পরে জো গিরার্দির দায়িত্ব নেওয়ার পর থেকে তৃতীয় বিভাগের শিরোপা জয়ের আশা ছাড়াও, নিউইয়র্ক আমেরিকান লীগে শীর্ষ বাছাই করার চেষ্টা করছে। ক্লিভল্যান্ড গার্ডিয়ানদের উপরে ইয়াঙ্কিদের 1 1/2 গেমের লিড রয়েছে।

অরিওলস (87-70) অ্যান্টনি স্যান্টান্ডার, র্যামন উরিয়াস এবং কল্টন কাউসারের একক হোম রান এবং ছয়টি রিলিভারের নির্ধারক খেলা শেষ করার সাথে তাদের দ্বিতীয় টানা প্লে-অফ বার্থ অর্জন করেছে।

গত মৌসুমে 101টি গেম জেতার পর, বাল্টিমোর প্রথম ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য ডেট্রয়েট টাইগার্স এবং কানসাস সিটি রয়্যালসের উপরে চার-গেম এগিয়ে রয়েছে। অরিওলস তাদের শেষ 15 গেমে 1 আগস্ট থেকে তৃতীয়বারের মতো তিনটি হোম রান হিট করার পরেও 5-10।

বাল্টিমোর ম্যানেজার ব্র্যান্ডন হাইড বলেছেন, “গত বছর, সবকিছু অনেক মসৃণ ছিল, মনে হয়েছিল, এবং এই বছর এটি কেবল একটি রাতের রুটিন হয়েছে।” “আমাদের অনেক ইনজুরি হয়েছে। আমরা খুব ছোট, এবং গেমগুলি সহজ ছিল না, তাই লড়াই চালিয়ে যান, পড়ে যাবেন না, এখন আমরা আছি।”

“এটা কঠিন হয়েছে, আপনি কি জানেন?” “তবে আমরা ইতিবাচক রয়েছি। আমরা জানি আমাদের গ্রুপের ধরন এবং আমরা সেখানে গিয়ে প্রতিযোগিতা করতে প্রস্তুত।”

নিউইয়র্কের বাঁ-হাতি নেস্টর কর্টেস (9-10, 3.77 ইআরএ) মৌসুম শেষ করার জন্য তার শক্তিশালী দৌড় চালিয়ে যেতে দেখবেন এবং তার শেষ তিনটি উপস্থিতিতে 15 1/3 ইনিংসে এক রানের অনুমতি দিয়েছেন। গত বুধবার সিয়াটলে নিউইয়র্কের 2-1, 10-ইনিংসে জয়ে ছয় স্কোরহীন ইনিংস সহ 12 সেপ্টেম্বর বোস্টন রেড সক্সের বিরুদ্ধে নো-সিদ্ধান্তে এক রানের অনুমতি দিয়েছিলেন কর্টেস।

ওরিওলসের বিরুদ্ধে 11টি ক্যারিয়ারে (নয়টি শুরু) 2.20 ERA সহ কর্টেস 5-1 এবং নিউইয়র্কে 18 জুন তাদের বিরুদ্ধে ছয়টি ক্লিন শীট তৈরি করেছিলেন।

বাল্টিমোর ডান-হাতি জ্যাক এফ্লিন (10-9, 3.53 ইআরএ) একটি তিন-গেমের উইনলেস স্ট্রীক স্ন্যাপ করতে দেখবেন যা চার-গেমের জয়ের স্ট্রীকের হিলগুলিতে আসে। ওরিওলসের শেষ তিনটি শুরুতে চার রান আছে এবং সেই স্প্যানে এলফিন 2.95 ERA সহ 0-2।

টাম্পা বে রে-এর হয়ে ইয়াঙ্কিজদের বিরুদ্ধে টানা 12 ইনিংসে পাঁচ রানের অনুমতি দিয়েছেন এফ্লিন, যার মধ্যে রয়েছে 19 জুলাই যখন তিনি সোটোকে তিনটি আঘাতের অনুমতি দিয়েছিলেন, যিনি তার বিরুদ্ধে ব্যাট করে 17-34-এ।

ইয়াঙ্কিসের বিরুদ্ধে আটটি ক্যারিয়ার শুরুতে 2.11 ইআরএ নিয়ে ইফ্লিন 3-3।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মনস্টার ট্রাক ভিড়ের মধ্য দিয়ে যায় এবং ভিডিওতে বেশ কয়েকটি গাড়ির উপর দিয়ে চলে যায়

ভিডিও সামগ্রী চালান টিকটোক / @ডালেনেকজ্যাকসন একজন দানব ট্রাক ড্রাইভার প্রমাণ করেছে যে আকার সত্যিই গুরুত্বপূর্ণ… অন্তত যখন গাড়ি পিষে ফেলার কথা আসে...

ইসরাইল বলেছে যে তারা বৈরুতে বিমান হামলা চালিয়ে হিজবুল্লাহর সদর দফতরে আঘাত করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েলের সামরিক বাহিনী বলেছে যে তারা...

Related Articles

টরন্টো প্লে অফের সম্ভাবনা উন্নত করতে নিম্নমানের ফায়ারের বিরুদ্ধে জয় চায়

25 সেপ্টেম্বর, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; টরন্টো এফসি ফরোয়ার্ড ফেদেরিকো বার্নার্ডেচি...

ডালাস কাউবয় মিকাহ পার্সন ছাড়া স্ক্রু হতে পারে

সেপ্টেম্বর 26, 2024; ইস্ট রাদারফোর্ড, নিউ জার্সি, মার্কিন যুক্তরাষ্ট্র; মেটলাইফ স্টেডিয়ামে নিউইয়র্ক...

অ্যাডাম স্কট এবং আন্তর্জাতিক দল প্রেসিডেন্স কাপ 5-5 টাই টাই করে ফিরেছে

সেপ্টেম্বর 26, 2024; ইলে বিজার্ড, কুইবেক, ক্যান; প্রেসিডেন্স কাপ গল্ফ টুর্নামেন্টের প্রথম...

প্লে-অফের আশা বাড়ানোর লক্ষ্যে, অস্টিন এফসি রিয়েল সল্টলেকের আয়োজক

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অস্টিন এফসি গোলরক্ষক ব্র্যাড স্টুভার...