Home খেলাধুলা ব্রেভসের ক্রিস সেল মেটসের বিরুদ্ধে তার জয়ের ধারা অব্যাহত রাখতে চায়
খেলাধুলা

ব্রেভসের ক্রিস সেল মেটসের বিরুদ্ধে তার জয়ের ধারা অব্যাহত রাখতে চায়

Share
Share

এমএলবি: সিনসিনাটি রেডসে আটলান্টা ব্রেভসসেপ্টেম্বর 19, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্রেট আমেরিকান বল পার্কে চতুর্থ ইনিংসে সিনসিনাটি রেডসের বিপক্ষে আটলান্টা ব্রেভস পিচার শুরু করছেন ক্রিস সেল (51)। বাধ্যতামূলক ক্রেডিট: Katie Stratman-Imagn Images

আটলান্টা ব্রেভস বুধবার রাতে নেতৃস্থানীয় সাই ইয়াং প্রার্থী ক্রিস সেলকে ঢিবির কাছে পাঠাবে কারণ তারা চূড়ান্ত ন্যাশনাল লিগের ওয়াইল্ড কার্ড স্পটগুলির জন্য রেসে সফররত নিউইয়র্ক মেটসকে ধরতে চেষ্টা করবে।

ব্রেভস (86-71) মঙ্গলবার নিউইয়র্কের বিপক্ষে তিন গেমের সিরিজের উদ্বোধনী ম্যাচে 5-1 গোলে জয় রেকর্ড করেছে এবং মেটস (87-70) এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসকে (87-71) পেছনে ফেলেছে পোস্ট সিজন টানা সপ্তম মৌসুমে প্লে অফে উঠার চেষ্টা করছে আটলান্টা।

“আমাদের 1-0 (বুধবার) যেতে হবে,” ব্রেভস ম্যানেজার ব্রায়ান স্নিটকার বলেছেন। “দারুণ হিট, নাটক এবং একটি দুর্দান্ত শুরু, স্পষ্টতই।”

সেল (18-3, 2.38 ERA) বাঁ-হাতের শোডাউনে নিউইয়র্কের ডেভিড পিটারসনের (9-3, 3.08) মুখোমুখি হবে।

সেল, যিনি টানা আটটি সিদ্ধান্ত জিতেছেন, তিনি জাতীয় লীগকে জয়, ইআরএ এবং স্ট্রাইকআউটে নেতৃত্ব দিয়েছেন (225 177 2/3 ইনিংসে) — তাকে পিচারদের জন্য ট্রিপল ক্রাউন জেতার অবস্থানে রেখেছেন। তিনি WHIP (1.01) দ্বিতীয় এবং প্রতিপক্ষের ব্যাটিং গড় (.216) চতুর্থ।

বৃহস্পতিবার তার চূড়ান্ত শুরুতে, সেল সিনসিনাটিকে পরাজিত করে পাঁচটি ইনিংস পিচ করে এবং পাঁচটি হিটে দুই রানের অনুমতি দেয়, দুটি ওয়াক এবং ছয়টি স্ট্রাইকআউট।

সেল এই মৌসুমে একবার মেটসের মুখোমুখি হয়েছিল এবং 25 জুলাই 7 1/3 ইনিংস নিক্ষেপ এবং দুটি হিট, একটি ওয়াক এবং নয়টি স্ট্রাইকআউটে দুটি রান করার অনুমতি দেওয়ার পরে একটি অ-সিদ্ধান্ত প্রাপ্ত হয়েছিল। ৩-২ গোলে হেরেছে ব্রেভস। সেল নিউইয়র্কের বিরুদ্ধে চারটি ক্যারিয়ার শুরু করেছে, 2.70 ERA এর সাথে 1-0 এগিয়েছে।

ফিলাডেলফিয়ার বিপক্ষে শুক্রবার তার শেষ শুরুতে পিটারসনকে বেঞ্চ করা হয়েছিল যখন তিনি 3 2/3 ইনিংসে পাঁচ রান (চারটি অর্জিত) অনুমতি দিয়েছিলেন। কিন্তু 15 সেপ্টেম্বর তার আগের শুরুতে, তিনি ফিলিসের বিরুদ্ধে তীক্ষ্ণ ছিলেন, 7 1/3 ইনিংসে এক রানের অনুমতি দিয়েছিলেন।

পিটারসন ২৮শে জুলাই ব্রেভসের বিপক্ষে শুরু করেন এবং পাঁচ ইনিংসে চার রান দেওয়ার সময় — মরসুমের তার প্রথম — হেরে যান। তিনি আটলান্টার বিরুদ্ধে 11টি ক্যারিয়ারে উপস্থিত হয়েছেন (10টি শুরু), 5.33 ইআরএ সহ 3-5 তে যাচ্ছেন।

মেটস পিটারসনকে জোসে কুইন্টানার উপরে শুরু করতে বেছে নিয়েছে, যিনি তার শেষ পাঁচটি শুরুতে 0.28 ইআরএ সহ 4-0।

নিউইয়র্কের ম্যানেজার কার্লোস মেন্ডোজা বলেছেন, “আমরা অনেক ভিন্ন জিনিস দেখছিলাম — ম্যাচআপ, এই সিরিজে দলের জন্য কী সেরা ছিল।” “আমাদের মনে হয়েছিল কুইন্টানা সত্যিই ভাল বল ছুঁড়েছে, কিন্তু আপনি পিটারসনকেও রক্ষা করতে পারেন। পিটারসন, যদিও তিনি শেষ ম্যাচে লড়াই করেছেন, তিনি ভাল বল ছুঁড়ছেন।”

মেটসকে আটলান্টা সেন্টার ফিল্ডার মাইকেল হ্যারিস II ধীর করার একটি উপায় খুঁজে বের করতে হবে। মঙ্গলবার তিনি একটি ডাবল এবং একটি হোম রান সহ 4-এর জন্য 3-এ ছিলেন এবং সেই সময়কালে 18-37 (.486) ব্যাটিং করে তার হিটিং স্ট্রীককে আটটি গেমে প্রসারিত করেছিলেন।

ব্রেভস মঙ্গলবার ঘোষণা করেছে যে আহত তৃতীয় বেসম্যান অস্টিন রিলি (ডান হাত ভাঙা) প্লে অফে উঠলে পাওয়া যাবে না। যাইহোক, ডানহাতি রেনাল্ডো লোপেজের (কাঁধের প্রদাহ) একটি সমান্তরাল সেশন ছিল এবং এই সপ্তাহান্তে সক্রিয় হতে পারে।

মেটস ফ্রান্সিসকো লিন্ডোর (পিঠের ব্যথা) লাইনআপে ফিরে আসার কাছাকাছি হতে পারে। তিনি মঙ্গলবার খেলেননি, তবে তিনি নবম ইনিংসে অন-ডেক সার্কেলে জায়গা করে নিয়েছিলেন এবং নিউইয়র্ক ইনিংসটি বাড়াতে সক্ষম হলে ব্রেকআউট হিটার হতেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডিডি গ্র্যান্ড জুরি যৌনকর্মীর কাছ থেকে সাক্ষ্য শুনেছেন, নতুন চার্জ সম্ভব

ডিডিগ্র্যান্ড জুরি এখনও তার বিরুদ্ধে অভিযোগগুলি তদন্ত করছে… অন্তত আরও একজন যৌনকর্মীর কাছ থেকে মোগলের সাথে তার কথিত সম্পর্কের বিষয়ে শুনেছে, এবং এটি...

ফ্রান্সে গণধর্ষণ বিচার পদ্ধতিগত পুরুষ সহিংসতা নিয়ে ভীতু বিতর্কের জন্ম দিয়েছে

গত মাসে ফ্রান্সকে নাড়িয়ে দেওয়া ভয়াবহ গণধর্ষণ বিচারটি পুরুষের আধিপত্য এবং অপব্যবহারের প্রতি উদাসীনতার সংস্কৃতির সাথে বৃহত্তর গণনা করার জন্য ক্রমবর্ধমান আহ্বানকে প্ররোচিত...

Related Articles

ডোপিং মামলায় এক নম্বর জনিক সিনারকে নিষিদ্ধ করতে চেয়েছে WADA৷

সেপ্টেম্বর 8, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

কার্ল-অ্যান্টনি টাউনস বাণিজ্যে নিউ ইয়র্ক নিক্স মিনেসোটা টিম্বারওলভসকে ছাড়িয়ে গেছে

ফেব্রুয়ারি 24, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টিম্বারওলভস সেন্টার কার্ল-অ্যান্টনি টাউনস...

রিপোর্ট: জর্জিয়ার মাইকেল উইলিয়ামস আলাবামাতে খেলার সময় সিদ্ধান্ত নিয়েছেন

31 আগস্ট, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে জর্জিয়া বুলডগস...

রিপোর্ট: QB Quinn Ewers (পেট) সম্ভবত টেক্সাসে নম্বর 1 এর বাইরে

সেপ্টেম্বর 21, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইওয়ারস...