Home খেলাধুলা হোয়াইট সোক্স অন্য দিনের জন্য অ্যাঞ্জেলস এবং ডেট কুখ্যাতি বন্ধ রাখার চেষ্টা করুন
খেলাধুলা

হোয়াইট সোক্স অন্য দিনের জন্য অ্যাঞ্জেলস এবং ডেট কুখ্যাতি বন্ধ রাখার চেষ্টা করুন

Share
Share

এমএলবি: শিকাগো হোয়াইট সোক্সে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসসেপ্টেম্বর 24, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্যারান্টিড রেট ফিল্ডে শিকাগো হোয়াইট সোক্স এবং লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের মধ্যে একটি বেসবল খেলার অষ্টম ইনিংসের সময় একজন দর্শক সেল দ্য টিম ব্যানারটি ধরে রেখেছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজ

শিকাগো হোয়াইট সোক্সের জন্য একটি গোল করুন — এবং একটি সন্দেহজনক, সম্ভাব্য মেজর-লিগ রেকর্ড আপাতত ধরে রাখুন।

মঙ্গলবার ঘরের মাঠে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসকে 3-2 গোলে পরাজিত করার জন্য সমাবেশ করার পরে, হোয়াইট সক্স 1-94 গেমে গিয়েছিল তারা সাত ইনিংসের পরে পিছিয়েছিল।

এইভাবে, শিকাগো (37-120) 1901 সাল থেকে এমএলবি-তে একক সিজনে সবচেয়ে বেশি লোকসানের জন্য 1962 নিউ ইয়র্ক মেটসের সাথে আবদ্ধ ছিল। হোয়াইট সোক্স অ্যাঞ্জেলস (63) এর সাথে সিরিজের সময় ব্যর্থতার অবস্থান এড়াতে চেষ্টা করবে। -94) বুধবার রাতে চালিয়ে যান।

সাত ইনিংসে অ্যাঞ্জেলস রুকি ডান-হাতি পিচার জ্যাক কোচানউইচের দ্বারা শাট ডাউন, হোয়াইট সক্স মঙ্গলবার অষ্টম ইনিংসে তিন রান দিয়ে 2-0 ঘাটতি কাটিয়ে উঠল।

লস এঞ্জেলেসের দ্বিতীয় বেসম্যান জ্যাক লোপেজ একটি আরবিআই সিঙ্গেলের লুইস রবার্ট পপ-আপ মিস করেন যা খেলা দুটি আউটের সাথে টাই করে। কিছুক্ষণ পরে, অ্যান্ড্রু বেনিন্টেন্ডি একটি লিডঅফ আরবিআই সিঙ্গেল প্রদান করেন, যা তার রাতের দ্বিতীয় হিট।

“এটি উত্তেজনাপূর্ণ; আমাদের পথে যাওয়ার অনেক সুযোগ ছিল না,” হোয়াইট সোক্সের অন্তর্বর্তী ব্যবস্থাপক গ্র্যাডি সাইজমোর বলেছেন। “এবং এর অন্য দিকে থাকা, অবশেষে, খুব প্রয়োজনীয়।”

17,606 জনের একটি জনতা মূলত হোয়াইট সোক্সকে সমর্থন করেছিল, কিন্তু ক্লাব মালিক জেরি রেইনডর্ফের প্রতি খারাপ ইচ্ছা প্রকাশ করতেও লজ্জিত ছিল না, প্রায়ই “টিম বিক্রি করুন!”

“এটি একটি দীর্ঘ মরসুম ছিল,” বেনিন্টেন্ডি বলেছেন। “আমি মনে করি, আপনি জানেন, আজ রাতে এখানে লোকেরা হয়তো ইতিহাস দেখার চেষ্টা করছে, কিন্তু তাদের অন্য একদিন অপেক্ষা করতে হবে। হতে পারে।”

সাত গেমের রোড ট্রিপে অ্যাঞ্জেলস পাঁচটির মধ্যে চারটিতে হেরেছে। তাদের জন্য আরও একটি হার দলের ইতিহাসে সবচেয়ে বেশি ফ্র্যাঞ্চাইজির রেকর্ড বেঁধে দেবে। তারা 1968 এবং 1980 সালে 95টি গেম হেরেছে।

লস অ্যাঞ্জেলেস ট্রিপ শুরু করার আগে গত সপ্তাহে শিকাগো থেকে তিনজনের মধ্যে দুজনকে নিয়ে গিয়েছিল।

লোপেজ মঙ্গলবার অ্যাঞ্জেলসের হয়ে তার ক্যারিয়ারের প্রথম হোম রানে আঘাত হানেন তার হিটিং স্ট্রীককে ছয়টি খেলায় প্রসারিত করতে। এরিক ওয়াগাম্যান দুটি হিট এবং একটি আরবিআই অবদান রেখেছেন। হোয়াইট সোক্সের বিপক্ষে তার ক্যারিয়ারের প্রথম চারটি খেলায় তিনি 18-এর জন্য 7-এ।

প্রথম বেসম্যান নোলান শ্যানুয়েল, তার প্রথম পূর্ণ মৌসুমে, দুটি স্ট্রাইকআউটে 0-ফর-4 ছিলেন, কিন্তু ম্যানেজার রন ওয়াশিংটন শ্যানুয়েলের ধারাবাহিক উন্নতির প্রশংসা করেছেন কারণ তিনি প্রতিদিন খেলার সাথে খাপ খায়।

“সম্পূর্ণ বৃদ্ধি,” ওয়াশিংটন বলেন. “সে অনেক উপায়ে আলাদা হয়ে উঠেছে। সে ব্যাট করার ক্ষমতা সম্পর্কে শিখছে। সে একজন দুর্দান্ত প্রথম বেসম্যান হয়ে উঠছে। হ্যাঁ, সেখানে পৌঁছতে তার আরও কয়েক বছর লাগবে, কিন্তু আপনি যদি তাকে বসন্তের প্রশিক্ষণে দেখে থাকেন, আমি ভাবিনি সে এখন যা করছে তাই করবে।”

বুধবার ডান-হাতি ডেভিস মার্টিন শিকাগোকে মরসুমের শেষ হোম সেটে সিরিজ জয়ের চেষ্টা করবেন। মার্টিন (0-5, 4.27 ইআরএ) 17 সেপ্টেম্বর স্বাগতিক অ্যাঞ্জেলসের কাছে হেরে যায়, পাঁচ ইনিংসে 5-0 হারে তিন রান এবং সাতটি আঘাতের অনুমতি দেয়।

বাঁ-হাতি জোসে সুয়ারেজ (1-2, 6.08 ইআরএ) অ্যাঞ্জেলসের কাছে ডাকা হবে। বৃহস্পতিবার হিউস্টনে সুয়ারেজ কোনো সিদ্ধান্ত নেননি, অ্যাঞ্জেলস ৩-১ ব্যবধানে হেরে যাওয়ায় পাঁচ ইনিংসে একটি অনাগত রান এবং তিনটি হিট বাকি রয়েছে।

হোয়াইট সোক্সের বিরুদ্ধে ক্যারিয়ারের দুটি খেলায় সুয়ারেজ 0-1-এ 9.00 ইরা, একটি শুরু সহ, আট ইনিংসে নয়টি স্ট্রাইকআউট সহ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিগ ফ্রিডিয়া বলেছেন নিউ অরলিন্স লিল ওয়েনের জন্য দুঃখিত এবং সুপার বোল ক্যামিওর জন্য আশা করছে

পর্যন্ত বড় ফ্রেদিয়া স্বীকার করে যে তাদের হিল তার স্থিতিস্থাপকতা কিছু হারিয়েছে যখন লিল ওয়েন তার নিজের শহর নিউ অরলিন্সে সুপার বোল হাফটাইম...

টাইটানস সিবি চিডোবে আউজিকে (কুঁচকি) আইআর-এ রাখে

15 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক চিডোবে আউজি (13) নিসান স্টেডিয়ামে প্রথমার্ধে নিউ ইয়র্ক জেটসের বিরুদ্ধে প্রথমার্ধে মাঠে নামেন।...

Related Articles

ওরিওলস দ্রুত শুরু করে এবং টুইনদের প্লে অফের আশা শেষ করে

সেপ্টেম্বর 27, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; টার্গেট ফিল্ডে মিনেসোটা টুইনসের হয়ে...

কারসন কেলির তিন-হিট নাইট রেঞ্জার্সকে এঞ্জেলসকে অতিক্রম করে

সেপ্টেম্বর 27, 2024; আনাহেইম, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স মনোনীত হিটার কারসন...

প্যাড্রেস এনএল ওয়াইল্ড কার্ড জিতেছে এবং ডি-ব্যাকের অবস্থানে আঘাত করেছে

সেপ্টেম্বর 27, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; চেজ ফিল্ডে পঞ্চম ইনিংসে অ্যারিজোনা...

ব্রায়ান উ, মেরিনার্স শাট ডাউন অ্যাথলেটিক্স

সেপ্টেম্বর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার ক্যাল...