Home খেলাধুলা চার্লি ব্ল্যাকমন, রকিস কার্ডের সাথে রিম্যাচে ফিরে যেতে চায়
খেলাধুলা

চার্লি ব্ল্যাকমন, রকিস কার্ডের সাথে রিম্যাচে ফিরে যেতে চায়

Share
Share

MLB: কলোরাডো রকিজে সেন্ট লুই কার্ডিনালসসেপ্টেম্বর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; কলোরাডো রকিজের আউটফিল্ডার চার্লি ব্ল্যাকমন (19) কুর্স ফিল্ডে সেন্ট লুইস কার্ডিনালদের বিরুদ্ধে পঞ্চম ইনিংসে আরবিআই ট্রিপল হিট করেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Ron Chenoy-Imagn Images

কলোরাডো রকিদের দিগন্তে কোনও পোস্ট-সিজন নেই, তবে তাদের শক্তিশালী শেষ করার প্রেরণা রয়েছে।

চার্লি ব্ল্যাকমন, যিনি কলোরাডোর সাথে তার পুরো 14 বছরের ক্যারিয়ার খেলেছেন, সোমবার তার অবসর ঘোষণা করেছেন, এই মরসুমের উপসংহারে কার্যকর৷ মঙ্গলবারের সেন্ট লুইস কার্ডিনালসের (৮০-৭৭) কাছে ৭-৩ ব্যবধানে হারতে আরবিআই ট্রিপলের সাথে ২-ফর-৩-এ যাওয়ার পর রকিজের (৬০-৯৭) সাথে তার পাঁচটি খেলা বাকি আছে।

বুধবার রাতে ডেনভারে হবে তিন ম্যাচের সিরিজের দ্বিতীয় প্রতিযোগিতা। সেন্ট লুইস ডান-হাতি এরিক ফেড্ডে (8-9, 3.38 ERA) প্রাক্তন কার্ডিনাল পিচার অস্টিন গোম্বার (5-11, 4.67) এর মুখোমুখি হবে।

ফেড্ডে রকিজের বিপক্ষে ষষ্ঠ এবং সেন্ট লুইসের সাথে প্রথম খেলবেন। তাদের বিরুদ্ধে তার আগের পাঁচটি খেলা ছিল যখন তিনি ওয়াশিংটন ন্যাশনালসের সাথে ছিলেন এবং তিনি 30 জুলাই, 2017-এ কলোরাডোর বিরুদ্ধে তার প্রধান লিগে অভিষেক করেছিলেন।

Fedde তার আগের পাঁচটি খেলায় একটি 6.30 ERA সহ 1-2 এবং Coors Field-এ তিনটি খেলায় – দুটি শুরুতে – একটি 4.50 ERA সহ 1-1। রকিজের বিরুদ্ধে তার শেষ শুরুতে, তিনি 3 মে, 2022-এ জয়ের জন্য সাত ইনিংসে মাত্র এক রানের অনুমতি দিয়েছিলেন।

Fedde 31 জুলাই ট্রেড ডেডলাইনের আগে শিকাগো হোয়াইট সোক্স থেকে অধিগ্রহণ করার পর থেকে কার্ডিনালদের সাথে তার 10 তম শুরু করবেন। তিনি শিকাগোর জন্য উজ্জ্বল স্পটগুলির মধ্যে একজন ছিলেন, 21 স্টার্টে 3.11 ERA এর সাথে 7-4 এগিয়ে যাচ্ছেন। সেন্ট লুইসের সাথে সে ততটা সফল ছিল না, যাইহোক, 4.07 ERA এর সাথে 1-5-এ যাচ্ছে।

ফেডের প্রায় এক মাসের মধ্যে তার সেরা শুরু হয়েছিল যখন তিনি বৃহস্পতিবার পিটসবার্গকে ছয় ইনিংসে এক রানে ধরেছিলেন, কিন্তু সেন্ট লুইস 3-2 হেরেছিলেন।

“এখনও আমার চালগুলি উন্নত করার জায়গা আছে,” ফেড্ডে বলেছিলেন।

গত বুধবার অ্যারিজোনার বিপক্ষে গোম্বার একটি রুক্ষ সূচনা করছেন যখন তিনি দুই ইনিংসে ছয় রান (পাঁচটি অর্জিত) অনুমতি দিয়েছেন। এটি ছিল তার মৌসুমের সংক্ষিপ্ততম শুরু এবং 5 সেপ্টেম্বর আটলান্টার বিপক্ষে জয় সহ তিনটি টানা মানের শুরুর পরে এসেছিল যখন তিনি আট ইনিংসে একটি রান দিয়েছিলেন এবং ছয়টি আউট করেছিলেন।

বুধবার তার ক্যারিয়ারে প্রথমবারের মতো চিহ্নিত হবে যে গোম্বার একটি সিজনে 30টি শুরু করেছেন এবং এটি সেই দলের বিরুদ্ধে হবে যেটি তাকে 2021 সালের ফেব্রুয়ারিতে নোলান অ্যারেনাডো চুক্তিতে কলোরাডোতে লেনদেন করেছিল৷ বাঁ-হাতি পাঁচটি উপস্থিতি করেছেন (তিনটি স্টার্টার হিসাবে) কার্ডিনালদের বিরুদ্ধে এবং 6.55 ERA সহ 1-1।

ব্ল্যাকমনের উপর ফোকাস করা হবে, যিনি রকিজ রোস্টারের সবচেয়ে বয়স্ক খেলোয়াড়। তিনি তার পুরো ক্যারিয়ারটি দলের সাথে খেলেছেন এবং গেমস (1,619), হিট (1,799) এবং ডাবলস (334) খেলায় হল অফ ফেমার টড হেলটনের পরে ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে দ্বিতীয় এবং 68 সহ ট্রিপলে প্রথম।

“আমি মনে করি আমি সঠিক সিদ্ধান্ত নিচ্ছি, এবং এটি এই অর্থে জিনিসগুলিকে কিছুটা সহজ করে তোলে যে এটি সঠিক বা ভুল কিনা তা আমাকে ভাবতে হবে না, তবে একই সাথে, এটি অবশ্যই হাঁটা কঠিন হতে চলেছে দূরে,” ব্ল্যাকমন সাংবাদিকদের বলেছেন। মঙ্গলবার সাংবাদিকদের। “আমি চোখ মেলে এই মরসুমে প্রবেশ করেছি, জেনেছি যে এটিই আমার শেষ যাত্রা হতে পারে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

এলডিপির নেতৃত্বে জয়লাভের পর জাপানের পরবর্তী প্রধানমন্ত্রী হবেন শিগেরু ইশিবা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন৷ শুক্রবারের নির্বাচনে ক্ষমতাসীন লিবারেল ডেমোক্রেটিক পার্টির...

স্টিলারদের আনুষ্ঠানিকভাবে জাস্টিন ফিল্ডসের নাম দিতে হবে QB শুরু করে, রায়ান ক্লার্ক বলেছেন

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে রায়ান ক্লার্ক আর খেলো না মাইক টমলিনকিন্তু যদি সে করে থাকে… সে স্পষ্ট করে বলছে সে স্টিলার্স কোচকে...

Related Articles

যমজরা ওরিওলসের বিপক্ষে ম্লান প্লে অফের আশা বাঁচিয়ে রাখতে চায়

সেপ্টেম্বর 26, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা টুইনসের দ্বিতীয় বেসম্যান উইলি...

মেরিনার্স, আবেগঘন দিনের পর এ-এর সিজন-এন্ডিং সিরিজ শুরু

সেপ্টেম্বর 26, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড অ্যাথলেটিক্স খেলোয়াড়রা ওকল্যান্ড-আলামেডা কাউন্টি...

কার্ডের পল গোল্ডশমিড জায়ান্টদের বিরুদ্ধে ঘরে অনুভব করার চেষ্টা করে

সেপ্টেম্বর 26, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; লুই কার্ডিনালের প্রথম বেসম্যান পল...

ডেট্রয়েট টাইগার্স প্লেঅফ রান হল 2024 সালে MLB-এর সবচেয়ে বড় চমক

25 সেপ্টেম্বর, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের ডান ফিল্ডার ওয়েন্সেল...