Home খেলাধুলা Dodgers এবং Padres NL পশ্চিম সব উপায় নিতে
খেলাধুলা

Dodgers এবং Padres NL পশ্চিম সব উপায় নিতে

Share
Share

MLB: সান দিয়েগো প্যাড্রেস বনাম লস এঞ্জেলেস ডজার্সসেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস এবং ডান ফিল্ডার ফার্নান্দো টাটিস জুনিয়র (২৩) লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে তাদের জয় এবং ডজার স্টেডিয়ামে তাদের সিজন পরবর্তী বার্থ উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্যারি এ. ভাস্কেজ-ইমাগন ইমেজ

ন্যাশনাল লিগ ওয়েস্টের সেরা দুটি দলের জন্য আরও নাটক অপেক্ষা করছে যখন তারা বুধবার মুখোমুখি হবে, সান দিয়েগো প্যাড্রেস সিরিজের উদ্বোধনী ম্যাচে লস অ্যাঞ্জেলেস ডজার্সের বিরুদ্ধে 4-2 গোলে জয়ের পর।

দ্য প্যাড্রেস (91-66) মঙ্গলবার একটি গেম-এন্ডিং ট্রিপল শাটআউটে একটি প্লে অফ বার্থ অর্জন করেছে, চার দিন পর ডজার্স (93-64) শোহেই ওহতানি দ্বারা তিনটি হোম রান এবং 10টি আরবিআই-এর সাথে একটি পোস্টসিজন বার্থ অর্জন করেছে৷

ডজার্স মঙ্গলবার নবম ইনিংসে প্রত্যাবর্তনের মাঝখানে ছিল এক রান এবং রানার্স প্রথম এবং দ্বিতীয় ওহতানি ডেকে। কিন্তু মিগুয়েল রোজাসের কাছ থেকে তৃতীয় বেসে একটি নিচু বল খেলার সমাপ্তি ঘটাতে ম্যানি মাচাডো থেকে জেক ক্রোনওয়ার্থ থেকে ডোনোভান সোলানোর হর্নের ওপর দিয়ে চলে যায়।

নাটকটি লকার রুমে একটি শ্যাম্পেন উদযাপন শুরু করেছিল কারণ সান দিয়েগো তার অষ্টম প্লেঅফ উপস্থিতি সর্বকালের এবং 2020 সাল থেকে তৃতীয় হয়েছে।

সান দিয়েগোর 93.7-এফএম-এ মাচাদো বলেছেন, “আমরা শেষ করিনি।” “আমরা থামব না। আমরা আজ রাতে উদযাপন করতে যাচ্ছি এবং তারপর আমরা আগামীকাল আবার প্রতিযোগিতা করতে যাচ্ছি।”

ক্রোননওয়ার্থ বলেছেন: “এটি একটু বেশি চাপ, তবে আমি মনে করি এই দলটি প্রস্তুত এবং আমরা পুরো মৌসুমে এটি করেছি।”

প্যাড্রেস এই মৌসুমে ডজার্সের বিপক্ষে ৮-৩ ব্যবধানে আছে এবং রবিবারের নিয়মিত-সিজন ফাইনালে দলগুলো টাই শেষ করলে টাইব্রেকার হবে। ডজার্স বুধবারের প্রতিযোগিতায় দুই-গেম বিভাগের লিড নিয়ে প্রবেশ করে। দুই দলই প্লে অফে জায়গা নিশ্চিত করেছে।

মঙ্গলবার, প্যাড্রেস একটি হোম রান এবং ক্রোননওয়ার্থ থেকে তিনটি আরবিআই পেয়েছে, যারা গেম-এন্ডিং রক্ষণাত্মক রত্নটির কেন্দ্র হিসাবেও এসেছিল। ক্রোননওয়ার্থের জন্য 19 সেপ্টেম্বরের খেলায় এটি প্রথম আরবিআই ছিল।

সান দিয়েগো 41-17-এ উন্নতি করেছে, অল-স্টার বিরতির পর থেকে এমএলবি-এর সেরা পারফরম্যান্স।

ডজার্সের আগের সাতটি খেলায় ছয়টি হোম রান এবং সাতটি চুরির ঘাঁটি এবং 17টি আরবিআই যোগ করার পরে ওহতানিকে সপ্তাহের ন্যাশনাল লিগ প্লেয়ার অফ দ্য উইক নির্বাচিত করা হয়েছিল। তবে তিনি মঙ্গলবার প্লেটে চারটি ট্রিপে ডাবল এবং হাঁটার মধ্যে সীমাবদ্ধ ছিলেন এবং Xander Bogaerts এর ছোঁড়া ত্রুটির কারণে মাত্র এক রান করেন।

ডানহাতি রবার্ট সুয়ারেজের প্রথম পিচে নবম ইনিংসে রোজাস স্পর্শ দেখানোর পর, তিনি ট্রিপল মারেন, যা ২০১০ সালের পর প্যাড্রেসের প্রথম।

রোজাস বলেন, “আমার মনে হয়েছিল যে আমার তাড়াতাড়ি নিচে নেমে যাওয়ার সুযোগ ছিল এবং আমি সেখানে কাজটি করতে পারিনি।” “তারা যেভাবে রক্ষণভাগ খেলছিল, আমি মনে করি সেখানে ব্যাট সুইং করা আমার জন্য বোধগম্য ছিল। … গত কয়েক দিন আমার জন্য কঠিন ছিল। আমি কাজটি করতে পারিনি এবং আমি মনে করি আমি ছেড়ে দিয়েছি। এটা নিয়ে দল নিচে নেমে গেছে।”

প্রতিটি দল তার সম্ভাব্য নং 1 প্লেঅফ স্টার্টারকে বুধবার পাঠাবে, যখন প্যাড্রেস পিট ডিলান সিজ (14-11, 3.42 ইআরএ) সহ ডানহাতি জ্যাক ফ্ল্যাহার্টি (13-7, 3.10) ডজার্সের বিরুদ্ধে .

13 সেপ্টেম্বর সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে 5-0 ব্যবধানে জয়ে 10টি স্ট্রাইকআউট সহ ক্রমাগত ক্লিন শিটগুলিতে সিজ প্রাধান্য পেয়েছে। লস অ্যাঞ্জেলেসের বিপক্ষে তিনটি শুরুতে তিনি 1.72 ইআরএ সহ 1-1।

ফ্ল্যাহার্টি তার শেষ দুটি শুরুতে মোট সাত রান দিয়েছেন, তবে বৃহস্পতিবার মিয়ামিতে জয় তুলে নিয়েছেন। ডেট্রয়েট টাইগার্স থেকে তার বাণিজ্য শুরু হওয়ার পর থেকে নয়টিতে একটি 3.40 ERA সহ 6-2 এবং প্যাড্রেসের বিরুদ্ধে পাঁচটি শুরুতে 4.26 ERA সহ 2-1।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডায়মন্ডব্যাকস RHP রাইন নেলসনকে সক্রিয় করে, আলেক থমাসকে মনে রাখবেন

সেপ্টেম্বর 8, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস স্টার্টিং পিচার রাইন নেলসন (19) মিনিট মেইড পার্কে হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে তৃতীয় ইনিংসের সময়...

ম্যাডোনার সৎ মা জোয়ান সিকোন ক্যান্সারের সাথে যুদ্ধের পরে 81 বছর বয়সে মারা যান

ম্যাডোনাতার পরিবার শোকের মধ্যে… কারণ তার সৎ মা মারা গেছে। “লাইক এ ভার্জিন” গায়কের সৎমা জোয়ানা সিকোনমঙ্গলবার খুব আক্রমনাত্মক ক্যান্সারের সাথে লড়াই করার...

Related Articles

টাইগার-ক্যাটস গেমের আগে লায়নস কোয়ার্টারব্যাক প্রশ্ন উঁকি দিচ্ছে

15 জুন, 2024; ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলাম্বিয়া, ক্যান; BC লায়ন্সের কোয়ার্টারব্যাক ভার্নন অ্যাডামস...

রিপোর্ট: আটলান্টা সুপার বোল LXII হোস্ট করবে

13 সেপ্টেম্বর, 2020; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; মার্সিডিজ-বেঞ্জ স্টেডিয়ামে আটলান্টা ফ্যালকন্স এবং...

জয়হীন লেভিস এবং টাইটানরা স্বাগতিক ডলফিনের বিরুদ্ধে আরও সাফল্যের সন্ধান করবে

11 ডিসেম্বর, 2023; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্সের কোয়ার্টারব্যাক উইল...

হাঁস জি জন গিবসন অ্যাপেনডেক্টমির 3-6 সপ্তাহ পরে বেরিয়ে আসে

মার্চ 26, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; পাক অ্যানাহেইম ডাকসের গোলকিপার জন...