Home খেলাধুলা জায়ান্টদের লক্ষ্য ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে শক্তি নির্মাণ চালিয়ে যাওয়া
খেলাধুলা

জায়ান্টদের লক্ষ্য ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে শক্তি নির্মাণ চালিয়ে যাওয়া

Share
Share

এমএলবি: অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসে সান ফ্রান্সিসকো জায়ান্টসসেপ্টেম্বর 24, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টস আউটফিল্ডার মাইকেল কনফোর্টো (8) চেজ ফিল্ডে তৃতীয় ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিন রানের হোম রানে আঘাত করার পর ক্যাচার প্যাট্রিক বেইলি (14) এবং প্রথম বেসম্যান লামন্টে ওয়েড জুনিয়র (31) এর সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Rick Scuteri-Imagn Images

সান ফ্রান্সিসকো জায়ান্টরা অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তাদের সিরিজের প্রথম দুই ম্যাচে আটটি হোম রান করেছে।

জায়ান্টরা সিরিজটি বন্ধ করতে এবং বুধবার রাতে ফিনিক্সে ডায়মন্ডব্যাকের মুখোমুখি হওয়ার সময় স্টাইলে নয়-গেমের রোড ট্রিপ শেষ করতে দেখবে।

রেড-হট সান ফ্রান্সিসকো (79-79) এখন বাল্টিমোর ওরিওলস এবং কানসাস সিটি রয়্যালসের বিরুদ্ধে শুরু হওয়া রোড ট্রিপে 7-1-এ সিজন-হাই পাঁচটি জিতেছে।

জায়ান্টরা সোমবারের ডায়মন্ডব্যাকের বিরুদ্ধে 6-3 জয়ে তিনটি হোম রান হিট করে এবং মঙ্গলবারের 11-0 গোলে পাঁচটি হিট দিয়ে অ্যারিজোনার প্লে অফের আশা শেষ করে।

ডায়মন্ডব্যাকস (87-71) টানা তিনটি গেম হেরেছে এবং মঙ্গলবার পোস্ট-সিজন স্পটের জন্য লড়াই করা একটি দলের মতো দেখায়নি।

“সাধারণত আমি জিনিসগুলিকে ফিল্টার করার চেষ্টা করি এবং কিছু ইতিবাচক চিন্তা করি, তবে আমি মনে করি না যে এই গেমটি থেকে খুব বেশি ইতিবাচক কিছু এসেছে,” অ্যারিজোনার ম্যানেজার টোরি লোভুলো বলেছেন। “আমাদের আরও ভাল বেসবল খেলতে হবে।”

ডায়মন্ডব্যাকরা ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড ক্লাসিকে তৃতীয় স্থানে রয়েছে, নিউইয়র্ক মেটসের থেকে অর্ধেক গেম পিছিয়ে এবং আটলান্টা ব্রেভসের থেকে মাত্র অর্ধেক গেমে এগিয়ে রয়েছে।

অ্যারিজোনার আউটফিল্ডার করবিন ক্যারল বলেছেন, “আমরা পোস্ট সিজনে খেলতে চাই, এবং এটি করতে আমাদের এই পরবর্তী চারটি গেমের ব্যবসার যত্ন নিতে হবে।” “আমাদের সব কিছু মাঠে ছেড়ে দিতে হবে। আমরা সেটাই করার পরিকল্পনা করছি।”

এদিকে, জায়ান্টরা ভাবছে যে প্রসারিত নীচে তাদের খারাপ পারফরম্যান্সের কারণে কী ঘটতে পারে।

ম্যানেজার বব মেলভিন বলেন, “এটা ঠিক বলা কঠিন।” “ঘটনাগুলি একটি কারণে ঘটে। আমরা এখনই পরের বছরের জন্য অনেক কম বয়সী ছেলেদের প্রস্তুত করছি। আপনি এটি সম্পর্কে যা চান তা নিয়ে বিলাপ করতে পারেন, তবে এটি না ঘটানোর চেয়ে এখনই এটি ঘটতে পারে।”

ডান-হাতি লোগান ওয়েব অ্যারিজোনার হিটারদের হাতকড়া দিয়েছিলেন এবং মঙ্গলবার স্কোর না মেনে ছয় ইনিংসে চারটি হিটের অনুমতি দিয়েছেন।

ওয়েব উল্লেখ করেছেন যে সান ফ্রান্সিসকো প্লে অফ থেকে বাদ পড়ার পরে হাল ছেড়ে দেয়নি।

“আমরা এটি নিয়ে মজা করছি,” তিনি বলেছিলেন। “আমি মনে করি এটি গুরুত্বপূর্ণ। এটি সেই রসায়ন তৈরি করছে যে আপনাকে 162টি খেলায় নেতৃত্ব দিতে হবে। হয়তো সেই সময়কালে যখন আমরা জিততে পারিনি, আমরা উত্তেজনা বোধ করছিলাম এবং মনে হচ্ছিল আমাদের অনেক কিছু করতে হবে। আমি মনে হয় আমরা নির্মূল হওয়ার পর থেকে আমরা সত্যিই ভাল করেছি, যা (গন্ধ)।

ডায়মন্ডব্যাকস অল-স্টার দ্বিতীয় বেসম্যান কেটেল মার্তে (গোড়ালি এবং পিঠের ইনজুরি) মঙ্গলবার শুরুর লাইনআপে ফিরে আসেন এবং হাঁটার সাথে 3-এর জন্য 1-তে যান। রিসিভার গ্যাব্রিয়েল মোরেনো (অ্যাডাক্টর)ও ফিরে এসেছিলেন এবং 0-এর জন্য-3-তে গিয়েছিলেন।

অ্যারিজোনার ডানহাতি জ্যাক গ্যালেন (13-6, 3.74 ইআরএ) তার শেষ চারটি সিদ্ধান্তে জয়লাভ করেছেন এবং 4 সেপ্টেম্বর থেকে তার শুরুর সাথে মিলে যাওয়ার আশা করছেন, যখন তিনি সান ফ্রান্সিসকোতে ছয়টি হিটলেস ইনিংস ছুঁড়েছিলেন। 6-4 জয়ের সময় গ্যালেন আটটি স্ট্রাইক আউট এবং চারটি ওয়াক ড্র করেন।

এটি জায়ান্টদের বিরুদ্ধে তার অন্যান্য 2024 সালের শুরুর চেয়ে ভাল ছিল। 20 এপ্রিল, গ্যালেনকে 7-3 হারে পাঁচ ইনিংসে পাঁচ রান এবং নয়টি আঘাতের জন্য ট্যাগ করা হয়েছিল।

গ্যালেন, 29, জায়ান্টদের বিপক্ষে 15 ক্যারিয়ারে 4.12 ইআরএ নিয়ে 5-5। প্যাট্রিক বেইলি (৫-এর জন্য 3-), মাইকেল কনফোর্টো (21-এর জন্য 5-) এবং কার্ট ক্যাসালি (3-এর জন্য-3) সবাই গ্যালেনের বিরুদ্ধে হোম রান হিট করেন, যেখানে ম্যাট চ্যাপম্যান সাতটি ব্যাটে হিটলেস ছিলেন।

জায়ান্টস ডানহাতি মেসন ব্ল্যাক (1-4, 5.88 ইআরএ) গত শুক্রবার তার প্রথম বড় লিগ জয় রেকর্ড করার পর প্রথমবারের মতো ঢিবির কাছে ফিরবেন। কানসাস সিটি রয়্যালসকে ২-১ গোলে পরাজিত করার সময় ব্ল্যাক ৫ ২/৩ শাটআউট ইনিংসে চারটি হিট ছেড়ে দেন।

24 বছর বয়সী ব্ল্যাক রয়্যালসের বিপক্ষে মাঠে বল রাখার আগে তার প্রথম সাতটি বড় লিগ গেমের প্রতিটিতে একটি হোম রান করেন – যার মধ্যে ছয়টি শুরু ছিল।

ব্ল্যাক কখনই ডায়মন্ডব্যাকের মুখোমুখি হয়নি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

NL ওয়াইল্ড-কার্ড রেসে ডি-ব্যাক গ্রাউন্ড হারালে জায়ান্টরা 5 হোম রান করেছে

সেপ্টেম্বর 24, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টস আউটফিল্ডার মাইকেল কনফোর্টো (8) চেজ ফিল্ডে তৃতীয় ইনিংসে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে তিন রানের...

কেট এবং কলিন নাটকের পরে কথা বলতে প্রস্তুত জন গোসেলিন

ভিডিও সামগ্রী চালান TMZ.com জন গোসেলিন আপনি কি আপনার ভবিষ্যত নিয়ে আশাবাদী বোধ করছেন… শুধু আপনার সন্তান নয়, কলিনতিনি কলেজে ভাল করছেন, কিন্তু...

Related Articles

কোকো গফ নিশ্চিত করেছেন ম্যাট ডেলি কোচিং দলে যোগ করেছেন

সেপ্টেম্বর 1, 2024; ফ্লাশিং, এনওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউএসটিএ বিলি জিন কিং ন্যাশনাল...

ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো আরবি ত্যাগ করেন এবং লিয়াম লসনের স্থলাভিষিক্ত হন

5 মে, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; আরবি ড্রাইভার ড্যানিয়েল রিকিয়ার্ডো...

রিপোর্ট: এয়ার ফোর্স, UNLV মাউন্টেন ওয়েস্টে অবস্থান করছে

নভেম্বর 18, 2023; কলোরাডো স্প্রিংস, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; UNLV বিদ্রোহীদের কোয়ার্টারব্যাক ক্রিস...

টপ-টায়ার ওএল ডগলাস উটু টেনেসি থেকে ওরেগন চলে গেছে

11 নভেম্বর, 2023-এ ওহিও স্টেট-মিশিগান স্টেট ফুটবল খেলার দিনে রিক্রুট ডগলাস উটু...