Home খবর কিভাবে OpenAI ChatGPT অ্যাডভান্সড ভয়েস মোড ব্যবহার করবেন
খবর

কিভাবে OpenAI ChatGPT অ্যাডভান্সড ভয়েস মোড ব্যবহার করবেন

Share
Share

OpenAI ChatGPT এর সাথে অডিও চ্যাটের জন্য উন্নত ভয়েস মোড প্রকাশ করেছে।

জর্ডান নভেট, সিএনবিসি

ChatGPT আরও প্রাকৃতিক অডিও চ্যাটের জন্য প্রস্তুত।

ওপেনএআই মঙ্গলবার বলেছে যে এর জনপ্রিয় চ্যাটবট এখন প্রিমিয়াম পরিষেবার জন্য অর্থ প্রদানকারী লোকেদের জন্য একটি উন্নত ভয়েস বৈশিষ্ট্য রয়েছে। টুলটি আরও তরল কথোপকথনের জন্য অনুমতি দেয়।

রোলআউট সপ্তাহব্যাপী চলবে। সংস্থাটি বলেছে যে এটি এখনও ইইউ দেশ, আইসল্যান্ড, লিচেনস্টাইন, নরওয়ে, সুইজারল্যান্ড বা যুক্তরাজ্যে উপলব্ধ নয়

OpenAI মে মাসে নতুন বৈশিষ্ট্য ঘোষণা করেছে। 2013 সালের চলচ্চিত্র “হার”-এর স্কারলেট জোহানসনের সাথে সাদৃশ্যপূর্ণ একটি কণ্ঠস্বর ওপেনএআই-কে দাবি করে যে কোম্পানির প্রায় অভিন্ন কণ্ঠস্বর ব্যবহার করার অধিকার নেই বলে চিঠি পাঠিয়েছিল, তার কারণে মুক্তিটি প্রচুর প্রচার পেয়েছে। এবং OpenAI তার পণ্যগুলিতে এটি ব্যবহার করা বন্ধ করে দিয়েছে, সিএনবিসি জানিয়েছে.

পরের কয়েক মাসে, লোকেরা একটি বিনামূল্যের স্তরের মাধ্যমে অন্য কণ্ঠে তাদের সাথে কথা বলার জন্য ChatGPT সেট আপ করতে সক্ষম হয়েছিল। উন্নত সংস্করণটি দ্রুত সাড়া দেয় এবং আপনি এতে বাধা দিলে কথা বলা এবং শোনা বন্ধ করে দেয়। এখন বেছে নেওয়ার জন্য নয়টি ভয়েস আছে এবং আপনি অ্যাপের সেটিংসের কাস্টমাইজেশন অংশে ভয়েস চ্যাটের জন্য নির্দেশনা লিখতে পারেন।

ওপেনএআই-এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও স্যাম অল্টম্যান লিখেছেন, “আমি আশা করি আপনি এটি অপেক্ষার মূল্য বলে মনে করেছেন।” পোস্ট এক্স মঙ্গলবার

এটি OpenAI-এর জন্য একটি ক্রমবর্ধমান প্রতিযোগিতামূলক স্থান, যা দ্বারা সমর্থিত মাইক্রোসফট.

সাম্প্রতিক সপ্তাহগুলিতে, গুগল তার নিজস্ব চালু করা হয়েছে মিথুন লাইভ অ্যান্ড্রয়েড ডিভাইসে ইংরেজি ভয়েস বৈশিষ্ট্য। এবং সোমবার, রয়টার্স যে রিপোর্ট গোল এই সপ্তাহের শেষের দিকে সেলিব্রিটি ভয়েস ফিচার করবে, যা Facebook, Instagram এবং WhatsApp এর মাধ্যমে অ্যাক্সেস করা যাবে।

OpenAI 2022 সালের শেষের দিকে ChatGPT চালু করার সময় জেনারেটিভ AI চ্যাটবট বাজারে একটি প্রধান সূচনা পেয়েছিল। আগস্ট মাসে, OpenAI মিডিয়া আউটলেটকে বলেছিল যে ChatGPT এর চেয়ে বেশি 200 মিলিয়ন সাপ্তাহিক সক্রিয় ব্যবহারকারী।

উন্নত মোড শুধুমাত্র যাদের OpenAI প্লাস, টিম, বা এন্টারপ্রাইজ প্ল্যান সদস্যতা রয়েছে তাদের জন্য উপলব্ধ। সবচেয়ে সাশ্রয়ী মূল্যের বিকল্প হল প্লাস স্তর প্রতি মাসে $20।

এখানে কি করতে হবে

আপনি যদি অর্থ প্রদান করেন, তাহলে যতক্ষণ পর্যন্ত OpenAI আপনার ডিভাইসে অ্যাক্সেস দেয় ততক্ষণ এটি শুরু করা সহজ।

প্রথমে, নিশ্চিত করুন যে আপনার ফোনে অ্যাপটির সর্বশেষ সংস্করণ আছে।

ChatGPT অ্যাপটি খুলুন।

OpenAI বলে যে আপনি একটি ইন-অ্যাপ বিজ্ঞপ্তি পাবেন যত তাড়াতাড়ি এটি নতুন বৈশিষ্ট্যে অ্যাক্সেস সক্ষম করবে। শুরু করতে অবিরত বোতামে ক্লিক করুন।

ডানদিকে সোয়াইপ করে বা উপরের বাম কোণায় দুই-লাইন আইকনে ট্যাপ করে এবং শীর্ষে ChatGPT নির্বাচন করে একটি নতুন চ্যাট তৈরি করুন। “বার্তা” টেক্সট ফিল্ড এবং মাইক্রোফোন আইকনের ডানদিকে, আপনি একটি সাউন্ড ওয়েভ আইকন দেখতে পাবেন। এটি আলতো চাপুন এবং নিশ্চিত করুন যে আপনার শব্দ চালু আছে।

কয়েক সেকেন্ডের মধ্যে, আপনি একটি ছোট “ট্যাপিং” শব্দ শুনতে পাবেন এবং স্ক্রিনের মাঝখানে বৃত্তটি আকাশের মতো একটি নীল এবং সাদা তরল অ্যানিমেশনে পরিণত হবে। কথা বলা শুরু করুন। আপনি দ্রুত একটি প্রতিক্রিয়া পেতে হবে. অডিও একটু ভেঙে পড়লে অবাক হবেন না।

ওপেনএআই বলেছে যে এটি কিছু বিদেশী ভাষায় উচ্চারণ উন্নত করেছে এবং কথোপকথনের গতি বাড়িয়েছে। কিন্তু আপনি যা শুনছেন তা যদি আপনার পছন্দ না হয়, তাহলে আপনি ChatGPT কে অন্যভাবে বলতে পারেন। আপনি তাকে গতি বাড়াতে বলতে পারেন, উদাহরণস্বরূপ, বা একটি দক্ষিণী উচ্চারণ অন্তর্ভুক্ত করুন।

উন্নত ভয়েস মোডের সাহায্যে, আপনি ChatGPT আপনাকে ঘুমানোর সময় গল্প বলতে পারেন, আপনাকে চাকরির ইন্টারভিউয়ের জন্য প্রস্তুত করতে সাহায্য করতে পারেন, অথবা এমনকি আপনার বিদেশী ভাষার দক্ষতা উন্নত করতে পারেন।

কিন্তু আপনি অর্থপ্রদান করলেও, আপনি উন্নত ভয়েস মোডে সীমাহীন অ্যাক্সেস পাবেন না। মঙ্গলবার প্রায় আধা ঘন্টা এটি ব্যবহার করার পরে, আমি স্ক্রিনের নীচে “15 মিনিট বাকি” দেখতে শুরু করেছি।

ChatGPT এর প্লাস এবং টিম সাবস্ক্রিপশন স্তরগুলিতে উন্নত ভয়েস মোডের জন্য একটি দৈনিক হারের সীমা রয়েছে, যার পরে আপনি স্ট্যান্ডার্ড সংস্করণটি ব্যবহার করতে পারেন, একজন মুখপাত্র বলেছেন।

অংশগ্রহণ করতে: ওপেনএআই এআই সুপারসাইকেলের অবিসংবাদিত নেতা, বলেছেন অলটিমিটার ক্যাপিটালের অপূর্ব অগ্রবাল

ওপেনএআই এআই সুপারসাইকেলের অবিসংবাদিত নেতা, বলেছেন অলটিমিটার ক্যাপিটালের অপূর্ব অগ্রবাল

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টমি লি এবং ব্রিটানি ফারলানের কুকুরকে তাদের বাড়ির উঠোন থেকে কোয়োট অপহরণ করেছে

টমি লিএর স্ত্রী ব্রিটানি ফারলানআতঙ্কিত… তার কুকুরের নিরাপত্তার জন্য চিৎকার করছে নীনা পরে একটি কোয়োট এসে তাদের বাড়ির উঠোনে তাকে ধরে ফেলে! পুরো...

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি টাভেরাস (3) ওকল্যান্ড অ্যাথলেটিক্স আউটফিল্ডার দাজ ক্যামেরনের (28) বিরুদ্ধে ওকল্যান্ড-আলামেদা কাউন্টি...

Related Articles

ইউক্রেন, লেবানন, গাজা এবং জাতিসংঘের ভেটো ক্ষমতার সীমাবদ্ধতা: জাতিসংঘে ম্যাক্রোঁর বক্তৃতা থেকে উপসংহার

ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ বুধবার জাতিসংঘের সাধারণ পরিষদে মঞ্চে উঠেন এবং ইউক্রেনের...

খরচ কমাতে দক্ষিণ-পশ্চিম আটলান্টায় পরিষেবা এবং কর্মীদের কমিয়ে দেবে

একটি সাউথওয়েস্ট এয়ারলাইন্সের বিমান শুক্রবার, 12 জুলাই, 2024-এ মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টায়...

ইসরায়েলি সৈন্যরা পশ্চিম তীরের ছাদ থেকে মৃতদেহ ছুঁড়ে ফেলার ছবি তুলেছে

ভিডিওতে দেখা যাচ্ছে যে 19 সেপ্টেম্বর পশ্চিম তীরের জেনিনে ইসরায়েল ডিফেন্স ফোর্স...

‘ঈশ্বরহীন মানুষ’: রাশিয়া সন্তানহীন জীবনধারা প্রচারের উপর নিষেধাজ্ঞা বিবেচনা করে

রাশিয়ান সংসদ সদস্যদের একটি দল একটি বিল উত্থাপন করেছে যা নিঃসন্তান জীবনধারার...