Home বিনোদন পালস মিউজিক গ্রুপ টিজিতা মাকুরিয়াকে A&R-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে উন্নীত করেছে
বিনোদন

পালস মিউজিক গ্রুপ টিজিতা মাকুরিয়াকে A&R-এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পদে উন্নীত করেছে

Share
Share






লস অ্যাঞ্জেলেস (সেলিব্রিটি অ্যাক্সেস) – স্কট কাটলার এবং জোশ আব্রাহামপালস মিউজিক গ্রুপের সহ-সিইও এবং অ্যাশলে ক্যালহাউন, আজ পালস মিউজিক গ্রুপের সভাপতি পদোন্নতির ঘোষণা দেন তিজিতা মাকুরিয়া সিনিয়র ভাইস প্রেসিডেন্ট (এসভিপি), এএন্ডআর, পালস মিউজিক গ্রুপ। মাকুরিয়া পূর্বে ভাইস প্রেসিডেন্ট ছিলেন এবং লস এঞ্জেলেসে কোম্পানির সদর দপ্তরে অবস্থিত। পালস মিউজিক গ্রুপের মিউজিক পাবলিশিং ডিভিশন এবং পালস রেকর্ডস-এর মধ্যে বিশ্ব-মানের রেকর্ডিং শিল্পী, গীতিকার এবং প্রযোজকদের PULSE-এর তালিকাকে উপকৃত করার জন্য সৃজনশীল সহযোগিতার সুযোগগুলি স্বাক্ষর করা, বিকাশ করা এবং কনফিগার করা আপনার দায়িত্বের অন্তর্ভুক্ত।

“তিজিটা আমাদের পালস রেকর্ডস বিভাগে প্রথম ভাড়া ছিলেন, প্রকাশনা এবং রেকর্ড লেবেল উভয় বিভাগেই কাজ করছেন, এবং তিনি প্রথম দিন থেকেই আমাদের লেবেল টিম তৈরি এবং পালস রেকর্ড রোস্টার বিকাশের একটি অবিচ্ছেদ্য অংশ ছিলেন,” বলেছেন কাটলার, আব্রাহাম এবং ক্যালহাউন। “তিজিতা প্রতিটি মিটিংয়ে একটি ইতিবাচক শক্তি নিয়ে আসে — তিনি তার লেখক এবং রেকর্ডিং শিল্পীদের সম্পর্কে উত্সাহী এবং তাদের জন্য ভাল ফলাফল দেওয়ার জন্য নিরলস ড্রাইভ রয়েছে৷ রেকর্ডিং স্টুডিওতে ঘটে যাওয়া সবকিছুর প্রতি গভীর মনোযোগ দিয়ে তিনি অর্গানিকভাবে A&R শিখেছেন এবং এখন প্রায়শই আমাদের লেখকরা গানের বিষয়ে প্রতিক্রিয়া জানাতে তার কাছে আসেন। তার সামনে তার একটি দুর্দান্ত কেরিয়ার রয়েছে এবং আমরা তার সমস্ত কঠোর পরিশ্রম এবং প্রতিভাকে স্বীকৃতি দিতে পেরে আনন্দিত এই যোগ্য পদোন্নতির মাধ্যমে।”

“পালসে সৃজনশীল সংস্কৃতির অংশ হয়ে আমি খুব পুনরুজ্জীবিত হয়েছিলাম,” মাকুরিয়া ডা. “আমি আমাদের শক্তিশালী শিল্পী, লেখক এবং প্রযোজক সম্প্রদায়ের জন্য এবং PULSE রেকর্ড চালু করার জন্য গত দুই বছরে আমরা যে সমস্ত কাজ করেছি তার জন্য খুবই গর্বিত। আমি নির্মাণ চালিয়ে যেতে উত্তেজিত এবং এই সুযোগের জন্য স্কট, জোশ এবং অ্যাশলেকে ধন্যবাদ।”

উল্লেখযোগ্যভাবে, মাকুরিয়া তার লেবেল চালু হওয়ার পরে পালস রেকর্ডস-এর প্রথম স্বাক্ষরের সাথে জড়িত দলের একটি অবিচ্ছেদ্য অংশ ছিল, যার স্বাক্ষর টমি রিচম্যান পালস রেকর্ডস এবং এর মধ্যে একটি সৃজনশীল যৌথ উদ্যোগের জন্য ব্রেন্ট ফাইয়াজ দ্বারা ISO আধিপত্য। A&R টিম দ্রুত কাজ শুরু করে এবং টমি রিচম্যানের একক “মিলিয়ন ডলার বেবি” কে গ্লোবাল চার্টের শীর্ষে নিয়ে যেতে সাহায্য করে, এখন এটি এক বিলিয়নেরও বেশি স্ট্রিম সহ একটি বিশাল একক। এই পদক্ষেপটি সদ্য চালু হওয়া পালস রেকর্ডসের ধারণার প্রমাণ দেখিয়েছে, ইচ্ছাকৃতভাবে একজন শিল্পীকে বিশ্বব্যাপী স্বাক্ষর করার এবং প্রকাশ করার ক্ষমতা প্রমাণ করে। “মিলিয়ন ডলার বেবি” শীর্ষ 40 রেডিওতে 1 নম্বরে পৌঁছেছে, “ডেভিল ইজ এ লাই” বর্তমানে 140 মিলিয়নেরও বেশি স্ট্রিম সহ রিদমিক রেডিওতে শীর্ষ 15-এ রয়েছে৷

মাকুরিয়ার সরাসরি তালিকায় রয়েছেন শিল্পী-সাহিত্যিকরা পতিত, দ্বারা “গোলাপ” প্রযোজক সেন্ট জন. গানটি পরে রিমিক্স করা হয় ভবিষ্যত, এবং তারপর দ্বারা রিমিক্স ইমানবেক মুক্তির মাসে 4.5 মিলিয়ন নাটক প্রাপ্ত করা, একটি গ্র্যামি পুরস্কার জিতে এবং চার্টে চতুর্থ স্থানে পৌঁছে বিজ্ঞাপন বিলবোর্ড হট 100 এবং যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া এবং কানাডার চার্টের শীর্ষে রয়েছে। সহ-প্রযোজনাও করেছেন ফলন দোজা বিড়ালের “গান” (স্পটিফাইতে 33 মিলিয়নের বেশি নাটক) এবং “গো অফ” (স্পটিফাইতে 27.4 মিলিয়নের বেশি নাটক)। মাকুরিয়ার কাস্টও রয়েছে ডিজে হার্ডওয়্যার, যিনি সহ-প্রযোজনা করেছিলেন হিট একক “সেনসেশনাল” এর জন্য ডেভিডোর সাথে ক্রিস ব্রাউন এবং লোজয় (আরবান রেডিওতে #1, “আউটস্ট্যান্ডিং ডুও, গ্রুপ বা সহযোগিতা” এর জন্য NAACP ইমেজ অ্যাওয়ার্ড জিতেছে); সিমন্ডস শ্লোক, যিনি “হোয়াট ইট ইজ (ব্লক বয়)” এর জন্য সহ-লিখেছিলেন দোইচি ফুট কোডাক কালো (#1 ইঞ্চি নোটিশ বোর্ড মার্কিন ছন্দ চার্ট); এবং টিগি, “ক্রিপ্টোনাইট” এর সহ-প্রযোজক ডন টলিভার দ্বারা হার্ডস্টোন সাইকোপ্যাথ (#1 বিজ্ঞাপন বিলবোর্ড R&B/হিপ-হপ অ্যালবাম চার্ট)।

পালসের আগে, মাকুরিয়া আর্টিস্ট পাবলিশিং গ্রুপের (এপিজি) জন্য A&R-এর সিনিয়র ডিরেক্টর হিসেবে কাজ করেছেন এবং ন্যাশনাল একাডেমি অফ রেকর্ডিং আর্টস অ্যান্ড সায়েন্সেস (NARAS)-এর সদস্য।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডোনাল্ড ট্রাম্প ডিডির ‘ফ্রিক অফ’ পার্টিতে কমলা হ্যারিসের জাল ছবি শেয়ার করেছেন

ডোনাল্ড ট্রাম্প আবার তার নিজের “ভুয়া খবর” শেয়ার করতে গিয়ে ধরা পড়ল… এর একটি ডক্টর করা ছবি আবার পোস্ট করা কমলা হ্যারিসযা বোঝায়...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো ম্যাজিক গার্ড কেভন হ্যারিস (8) ফিলাডেলফিয়া 76ers ফরোয়ার্ড টোবিয়াস হ্যারিস (12)...

Related Articles

কেনেডি মিথ কখনই মারা যায় না – এটি কেবল অপরিচিত হয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...

বড় পার্থক্য কি?!

আইরিশ অভিনেতা কলিন ফারেলের এই দুটি ছবি আপনাকে আপনার বুট কাঁপিয়ে দেবে!...

পুরুষ ছাড়া পাওয়ার লাঞ্চের গল্প

আমার প্রথম বস ছিলেন বিশ্বের অন্যতম সেরা লাঞ্চ মহিলা। 1990-এর দশকে ফিল্ম,...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে...