Home বিনোদন 90 দিনের বাগদত্তা: অ্যাশলির চমকপ্রদ ওজন হ্রাস — চর্মসার ফটোগুলি দেখুন
বিনোদন

90 দিনের বাগদত্তা: অ্যাশলির চমকপ্রদ ওজন হ্রাস — চর্মসার ফটোগুলি দেখুন

Share
Share

অ্যাশলে মিশেল এর 90 দিনের বাগদত্তা তার জঘন্য ওজন হ্রাস রূপান্তর flaunts. তিনি জিমে কঠোর পরিশ্রম করেছেন। এবং আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হয়.

90 দিনের বাগদত্তা: অ্যাশলে মিশেল রিয়েলিটি শোতে যোগ দিয়েছেন

অ্যাশলে মিশেল জনপ্রিয় TLC শো-এর দশম সিজনে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন। তিনি এবং তার এখন-স্বামী ম্যানুয়েল ভেলেজের বিয়ে করার জন্য তিন মাস সময় ছিল, নতুবা তাকে ইকুয়েডরে ফিরে যেতে হবে। তারা তাদের সম্পর্কের অনেক সমস্যা মোকাবেলা করেছেন। সে খুশি ছিল না যে সে টাকা লুকিয়ে রাখছিল এবং তার কাছ থেকে গোপন রাখছিল। তিনি তার সন্তানদের সম্পর্কে কিছু না জানা পছন্দ করেন না। যাইহোক, তিনি সবসময় তার ব্যবসায় থাকা পছন্দ করেননি। তিনি মনে করেন বাড়িতে তার সন্তান এবং পরিবার একটি ব্যক্তিগত বিষয়।

90 দিনের বাগদত্তা: অ্যাশলে মিশেল90 দিনের বাগদত্তা: অ্যাশলে মিশেল
অ্যাশলে মিশেল | ইনস্টাগ্রাম

90 দিনের বাগদত্তা দম্পতি তারা শেষ পর্যন্ত একটি ঝড়ো সৈকত বিবাহের মধ্যে বিয়ে. তারা অনুভব করেছিল যে তাদের মধ্যে হাল ছেড়ে দেওয়ার জন্য খুব বেশি রসায়ন ছিল। তবে বিয়ের পর তাদের সমস্যা কাটেনি। তারা যোগাযোগ এবং বিশ্বাসের সমস্যাগুলি মোকাবেলা করতে থাকে। এমনকি তিনি বিবাহোত্তর চুক্তি কীভাবে করবেন সে সম্পর্কে তথ্য খুঁজতে গিয়েছিলেন।

যাইহোক, সেই সাক্ষাতের সময়, ম্যানুয়েল আবিষ্কার করেছিলেন যে অ্যাশলির ছাত্র ঋণে $100,000 ছিল। তিনি অনুভব করেছিলেন যে তিনি তার অর্থের সাথে দায়ী হচ্ছেন না। তাদের দাম্পত্য জীবনে আর্থিক বিষয়টি তখন বড় সমস্যা হয়ে দাঁড়ায়। সে জানতে চেয়েছিল তার টাকা কোথায় যাচ্ছে যখন সে তার কাছে কিছু চাইল।

অ্যাশলে ফিটনেস যাত্রা শুরু করে

অ্যাশলে ম্যানুয়েল ইনের সাথে বৈবাহিক সমস্যা মোকাবেলা করতে থাকে সুখের সময় তারা তাদের দাম্পত্য সমস্যার সমাধান করার চেষ্টা করছিলেন। যাইহোক, তিনি কেবল তার সম্পর্কের উপর কাজ করছেন না। টিএলসি তারকা নিজেও কাজ করছিলেন। তিনি তার স্বাস্থ্যকে প্রথমে রেখেছিলেন এবং ফিটনেস যাত্রা শুরু করেছিলেন। তিনি জিমে যেতে শুরু করেন।

90 দিনের বাগদত্তা বাস্তবতা তারকা পুনর্মিলনী বিশেষ উল্লেখ করেছেন যে তিনি উল্লেখযোগ্য পরিমাণে ওজন হারিয়েছেন। অন্যান্য কাস্ট সদস্যদের অনেকেই অ্যাশলির পাতলা চেহারা লক্ষ্য করেছিলেন এবং তার প্রশংসা করেছিলেন। তার স্বামী ম্যানুয়েল আরও উল্লেখ করেছেন যে তার স্ত্রী জিমে বেশি সময় কাটাচ্ছেন। তিনি কি নিজের ফিটনেস যাত্রায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন?

90 দিনের বাগদত্তা: অ্যাশলে মিশেল90 দিনের বাগদত্তা: অ্যাশলে মিশেল
90 দিনের বাগদত্তা | ইনস্টাগ্রাম

90 দিনের বাগদত্তা সেলেব প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করে

অ্যাশলে মিশেল তার ফিটনেস যাত্রায় কাজ চালিয়ে যাচ্ছেন। ভক্তরা যখন তাকে পুনর্মিলনী শোতে দেখেছিল তার চেয়েও বেশি ওজন কমিয়েছে। সে অবিশ্বাস্য দেখাচ্ছে। যাইহোক, তিনি তার নতুন চেহারা পরীক্ষা করার জন্য নতুন কিছু চেষ্টা করতে চেয়েছিলেন।

সুতরাং, দ 90 দিনের বাগদত্তা কাস্ট সদস্য সম্প্রতি তার প্রথম বডি বিল্ডিং প্রতিযোগিতায় অংশ নেন। তিনি কঠোর পরিশ্রম করার জন্য নিজেকে নিয়ে গর্বিত ছিলেন এবং তার কঠোর পরিশ্রম প্রতিফলিত হয়েছিল। তিনি অষ্টম স্থানে রয়েছেন এবং পরের রাউন্ডে জায়গা করে নিয়েছেন। এবং তিনি তার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে প্রাপ্ত সমস্ত সমর্থনের জন্য কৃতজ্ঞ ছিলেন। ম্যানুয়েল ভেলেজ একজন গর্বিত স্বামী।

অ্যাশলে মনে করেন যে “আপনি সত্যিই সীমাহীন।” কিন্তু তিনি এটিতে বিশ্বাস করেন “কেবল যদি আপনি এটিতে বিশ্বাস করেন।” তিনি তার ফিটনেস যাত্রা চালিয়ে যাওয়ার এবং ভবিষ্যতের প্রতিযোগিতায় প্রতিদ্বন্দ্বিতা করার পরিকল্পনা করেছেন। তিনি এমনকি আরেকটি শীঘ্রই আসছে.

সর্বদা আরও বেশি কিছুর জন্য সাবান ময়লাতে ফিরে আসুন 90 দিনের বাগদত্তা আপডেট.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

টমি লি এবং ব্রিটানি ফারলানের কুকুরকে তাদের বাড়ির উঠোন থেকে কোয়োট অপহরণ করেছে

টমি লিএর স্ত্রী ব্রিটানি ফারলানআতঙ্কিত… তার কুকুরের নিরাপত্তার জন্য চিৎকার করছে নীনা পরে একটি কোয়োট এসে তাদের বাড়ির উঠোনে তাকে ধরে ফেলে! পুরো...

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি টাভেরাস (3) ওকল্যান্ড অ্যাথলেটিক্স আউটফিল্ডার দাজ ক্যামেরনের (28) বিরুদ্ধে ওকল্যান্ড-আলামেদা কাউন্টি...

Related Articles

ওপেনএআই-এর চিফ টেকনোলজি অফিসার মীরা মুরাতি কোম্পানি ছাড়বেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

Shohei Ohtani এর 50 তম হোম রান বল US$500,000 এর শুরুর দর দিয়ে নিলামে হিট

বেসবল যেটি আনুষ্ঠানিকভাবে দিয়েছিল শোহেই ওহতানি একটি অভূতপূর্ব 50/50 সিজন সবেমাত্র নিলাম...

আমার বিগ ফ্যাট ফ্যাবুলাস লাইফ: গ্লেন থোর হান্টারকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য চাপ দেয়

গ্লেন থোর ধাক্কা থোর হান্টার প্রস্তাব মাই বিগ ফেবুলাস লাইফ. তিনি তার...

সুপারমার্কেট সালাদ ব্যাগে পাওয়া লাইভ ব্যাঙ, উৎপত্তি অজানা অবশেষ

একটি গর্তে একটি ব্যাঙ একটি জনপ্রিয় প্রাতঃরাশের থালা হতে পারে, কিন্তু একটি...