Home বিনোদন মাইকেল গোভ দ্য স্পেক্টেটরের সম্পাদক হবেন
বিনোদন

মাইকেল গোভ দ্য স্পেক্টেটরের সম্পাদক হবেন

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

প্রাক্তন রক্ষণশীল মন্ত্রী মাইকেল গভকে দ্য স্পেক্টেটরের সম্পাদক নিযুক্ত করা হয়েছে, এর প্রকাশক বুধবার বলেছেন, হেজ ফান্ড বস স্যার পল মার্শাল ব্রিটিশ রক্ষণশীল ম্যাগাজিনটি £100 মিলিয়নে কেনার কয়েক সপ্তাহ পরে।

1828 সালে তার বর্তমান প্রচলন শুরু হওয়া সাপ্তাহিক শিরোনামের জন্য একটি নতুন অধ্যায়ের সময় গভ ম্যাগাজিনটির তত্ত্বাবধান করবেন, যা ঐতিহ্যগতভাবে কনজারভেটিভ পার্টির সাথে শক্তিশালী লিঙ্ক রয়েছে।

সাবেক শিক্ষা সচিব ও গৃহায়ণ সচিব কে সংসদ থেকে পদত্যাগ করেছেন সাধারণ নির্বাচনে, তিনি পূর্বে টাইমস এবং ডেইলি টেলিগ্রাফের পাশাপাশি বিবিসি এবং চ্যানেল 4 সহ সংবাদপত্রে কাজ করেছিলেন।

গভ তিনি হাউস অফ কমন্সে অনেক সহকর্মীর কাছে জনপ্রিয় ছিলেন তার ডিসপ্যাচ বক্সে তার স্পিরিট পারফরম্যান্সের জন্য। কিন্তু কিছু রক্ষণশীলদের দ্বারা তাকে সন্দেহজনক মনে করা হয়, যারা তাকে তার অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের বন্ধু বরিস জনসনকে পিঠে ছুরিকাঘাত করার অভিযোগ তোলে যখন তিনি 2016 সালে অপ্রত্যাশিতভাবে রক্ষণশীল নেতৃত্বের জন্য দৌড়েছিলেন।

মন্ত্রিসভায় ফিরে, গোভ তখন জনসনকে বলেছিলেন, যিনি 1999 থেকে 2005 সালের মধ্যে দ্য স্পেক্টেটরের সম্পাদক ছিলেন, 2022 সালে পদত্যাগ করতে, শুধুমাত্র কেলেঙ্কারিতে আক্রান্ত প্রাক্তন প্রধানমন্ত্রীকে বরখাস্ত করতে।

গোভ প্রাক্তন কনজারভেটিভ চ্যান্সেলর জর্জ অসবোর্নে যোগ দিয়েছেন – প্রাক্তন প্রধানমন্ত্রী লর্ড ডেভিড ক্যামেরনের নেতৃত্বে নটিং হিল গ্রুপের বন্ধু – সাংবাদিকতার জন্য রাজনীতির অদলবদল করার জন্য৷

দ্য স্পেক্টেটরের সম্পাদক হিসাবে, তিনি ফ্রেজার নেলসনকে প্রতিস্থাপন করবেন, যিনি গত 15 বছর ধরে শিরোনামের ডিজিটাল রূপান্তরের তত্ত্বাবধান করেছেন।

ম্যাগাজিনের সম্পাদক ফ্রেডি সেয়ার্স বলেছেন যে নেলসন সহযোগী সম্পাদক হবেন এবং শিরোনামের জন্য লিখতে থাকবেন, আর লর্ড চার্লস মুর, স্পেক্টেটর এবং টেলিগ্রাফের সাবেক সম্পাদক, নন-এক্সিকিউটিভ চেয়ারম্যান হবেন। মুর সাংবাদিক অ্যান্ড্রু নিলের স্থলাভিষিক্ত হবেন।

সেয়ার্স বলেছিলেন যে “তার রাজনৈতিক এবং সাংবাদিকতা প্রতিভা ছাড়াও, মাইকেল তার সাথে বই, দর্শন, শিল্প, অপেরা – এবং একটি দুষ্টু হাস্যরসের প্রতি ভালবাসা নিয়ে আসে।”

Gove আগামী মাসে ভূমিকা নেবে, হোয়াইটহলের অ্যাপয়েন্টমেন্ট ওয়াচডগ থেকে অনুমোদনের অপেক্ষায়।

দ্য স্পেক্টেটরের একটি ক্রমবর্ধমান ডিজিটাল অপারেশনের পাশাপাশি একটি ইভেন্ট ব্যবসা রয়েছে, এবং একজন প্রাক্তন সম্পাদক দ্বারা “রাজনৈতিক দলের চেয়ে একটি ককটেল পার্টি বেশি” হিসাবে বর্ণনা করেছিলেন। তিনি একটি বার্ষিক গ্রীষ্মকালীন পার্টির আয়োজন করেন যেখানে অনেক মন্ত্রী এবং র‌্যাঙ্ক-এন্ড-ফাইল সংসদ সদস্যরা অংশগ্রহণ করেন।

নেলসন বলেছিলেন যে গোভ ছিলেন “সুস্পষ্ট উত্তরসূরি… তিনি একজন প্রথম শ্রেণীর সাংবাদিক যিনি রাজনীতিতে একটি চক্কর দিয়েছিলেন, তিনি আমার সংবাদ সম্পাদক ছিলেন যখন আমি দ্য টাইমসের একজন তরুণ প্রতিবেদক ছিলাম এবং তিনি প্রথম দ্য স্পেক্টেটর সম্পাদনা করার জন্য তার উচ্চাকাঙ্ক্ষা ঘোষণা করেছিলেন। সাত বছর বয়সে একটি Aberdeen ক্লাসরুম।”

মার্শাল দ্য স্পেক্টেটরে বিনিয়োগের পরিকল্পনা করেছেন, যা তিনি এই মাসে তার কোম্পানি ওল্ড কুইন স্ট্রিট মিডিয়ার সাথে দীর্ঘ বিক্রয় প্রক্রিয়ার পরে অধিগ্রহণ করেছিলেন। লয়েডস ব্যাংকিং গ্রুপের সাথে খারাপ ঋণের কারণে বার্কলে পরিবার শিরোনামের নিয়ন্ত্রণ হারানোর পরে এটি সবই গত গ্রীষ্মে শুরু হয়েছিল।

নতুন মালিক উত্তর আমেরিকায় ম্যাগাজিনটি প্রসারিত করতে চায়, যেখানে এটির ইতিমধ্যে একটি সংস্করণ রয়েছে, সেইসাথে এটির ডিজিটাল সদস্যতা বাড়াতে এবং এর ভিডিও এবং পডকাস্ট অপারেশন বাড়াতে।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অনুমান করুন এই সুখী ভাইয়েরা কারা পরিণত হয়েছে!

লুইসিয়ানার বসিয়ার সিটিতে জন্ম নেওয়া এই দুই সুখী ভাই হলিউডের স্পটলাইটে আসার আগে, তারা সবাই তাদের মিকি কান দিয়ে ডিজনিতে উত্তেজিত ছিল এবং...

সাবরিনা আইওনেস্কু ৩৬ এবং লিবার্টি ড্রিম সুইপ করেন

সেপ্টেম্বর 24, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা আইওনেস্কু (20) বার্কলেস সেন্টারে আটলান্টা ড্রিমের বিরুদ্ধে 2024 WNBA প্লেঅফের প্রথম...

Related Articles

পুতিন পশ্চিমাদের সতর্ক করে পারমাণবিক মতবাদ সংশোধন করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...

বারাক ওবামার সিক্রেট সার্ভিসের বিস্তারিত অনুপ্রবেশ, সশস্ত্র ব্যক্তি এসইউভি পর্যন্ত হাঁটছে

বারাক ওবামা হলিউডের গলিতে একজন সশস্ত্র অপরিচিত ব্যক্তির এক ইঞ্চি মধ্যে আসা...

নন-এক্সিকিউটিভ ডিরেক্টরের বিরুদ্ধে পোস্ট অফিস তদন্তে গুন্ডামি করার অভিযোগ জড়িত

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

Diddy’s Celeb Hangouts, ট্রাম্প, প্রিন্সেস হ্যারি এবং উইলিয়ামের সাথে ছবি

ডিডিগুরুতর অভিযোগে কারাগারের পিছনে রয়েছে, এবং হঠাৎ তার বন্ধুদের নেটওয়ার্ক আবার স্পটলাইটে।...