Home খেলাধুলা রয়্যালস, ওয়াইল্ড-কার্ড রেসের মধ্যে, ন্যাটসকে আক্রমণ করতে চায়
খেলাধুলা

রয়্যালস, ওয়াইল্ড-কার্ড রেসের মধ্যে, ন্যাটসকে আক্রমণ করতে চায়

Share
Share

এমএলবি: ওয়াশিংটন ন্যাশনালসে কানসাস সিটি রয়্যালসসেপ্টেম্বর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যানসাস সিটি রয়্যালসের আউটফিল্ডার ডাইরন ব্ল্যাঙ্কো (44) ন্যাশনাল পার্কে ষষ্ঠ ইনিংসের সময় ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে দ্বিতীয় বেস চুরি করার চেষ্টা করে ধরা পড়ার পরে ডাগআউটে ফিরে আসেন। বাধ্যতামূলক ক্রেডিট: জিওফ বার্ক-ইমাগন ইমেজ

বুধবার রাতে কানসাস রয়্যালস ওয়াশিংটন ন্যাশনালদের সাথে দেখা করার সময় দুটি অ্যানিমিক অপরাধ জীবিত হওয়ার চেষ্টা করবে।

রয়্যালস (83-74) মঙ্গলবার রাতে সিরিজের উদ্বোধনী ম্যাচে 1-0 ব্যবধানে জিতেছে, 10 তম ইনিংসে একটি অযাচিত রান স্কোর করে সাত গেমের হারের ধারাটি স্ন্যাপ করেছে। রান 27-ইনিং স্কোরহীন স্ট্রীক শেষ হয়.

কানসাস সিটি অবশ্য তার আক্রমণাত্মক অসুবিধা শেষ করেনি। রয়্যালস আটটি হিট পরিচালনা করেছিল, কিন্তু স্কোরিং পজিশনে রানারদের সাথে 2-এর জন্য-11 ছিল। আমেরিকান লিগে ওয়াইল্ড-কার্ডের জন্য লড়াই করার কারণে কানসাস সিটি তার শেষ ছয় ম্যাচে পাঁচ রান করেছে।

রয়্যালস শেষ দুটি আমেরিকান লিগের প্লে-অফ স্পটগুলির জন্য টাইগারদের (83-74) সাথে বেঁধেছে, মিনেসোটা টুইনস (81-76) থেকে দুটি গেম এগিয়ে রয়েছে৷ ডেট্রয়েট এবং কানসাস সিটি প্রথম ওয়াইল্ড-কার্ড স্পটের দৌড়ে বাল্টিমোর ওরিওলস (87-70) থেকে চার গেম পিছিয়ে।

ওয়াশিংটন (69-88) টানা দ্বিতীয় খেলায় বাদ পড়েছিল এবং শেষ আট ম্যাচে 14 রান করেছে।

কানসাস সিটির ডান-হাতি মাইকেল লরেনজেন (7-6, 3.43 ইআরএ) বুধবার থেকে শুরু হওয়া আহত তালিকা থেকে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে। লরেনজেন, যিনি 27 অগাস্ট তার বাম হামস্ট্রিংকে স্ট্রেন করেছিলেন, টেক্সাস রেঞ্জার্স থেকে ট্রেড ডেডলাইনে আসার পর থেকে দুর্দান্ত ছিলেন, পাঁচটি শুরুতে 1.85 ইআরএ সহ 2-0 এগিয়ে যাচ্ছেন।

তার দীর্ঘতম পুনর্বাসন শুরু ছিল 3 1/3 ইনিংস, তাই তিনি সম্ভবত একটি পিচিং সীমাতে থাকবেন।

“কোন অজুহাত নেই, আপনি যা পারেন তা দিন,” লরেনজেন বলেছিলেন। “আমি (ম্যানেজার ম্যাট কোয়াত্রারো) সিদ্ধান্ত নিতে যাচ্ছি যে সে আমাকে কতক্ষণ সেখানে রাখবে। অবশ্যই, আমি আমার সাধ্যমত সেরাটা দেওয়ার চেষ্টা করব এবং যতটা সম্ভব তাকে ইনিংস দেব।”

ওয়াশিংটনের বিরুদ্ধে 15 ক্যারিয়ারের খেলায় (চারটি শুরু) 5.35 ERA সহ লরেনজেন 1-2।

তিনি ওয়াশিংটন রুকি ডিজে হার্জের মুখোমুখি হবেন (4-8, 4.30 ERA)। ক্যারিয়ারে প্রথমবারের মতো রয়্যালসের মুখোমুখি হবেন এই বাঁহাতি।

টানা সূচনা জয়ের পর, হার্জকে তার চূড়ান্ত শুরুতে নিউইয়র্ক মেটস তাড়াতাড়ি বেঞ্চ করে, 18 সেপ্টেম্বর 3 1/3 ইনিংসে ছয়টি আঘাতে সাত রানের অনুমতি দেয়। তিনি প্রথম 11 ব্যাটারের মধ্যে নয়টি ব্যাটসম্যানকে আউট করেছিলেন, কিন্তু চতুর্থ ইনিংসে নিউইয়র্কের নয়টি রানের মধ্যে সাতটি তার সংক্ষিপ্ত কেরিয়ারের সবচেয়ে খারাপ আউটিংয়ের জন্য শেষ হয়েছিল।

ন্যাশনাল ম্যানেজার ডেভ মার্টিনেজ বলেন, “যখন সে পিছনে চলে গেল, তখন সে হেঁটে গেল। যখন সে এগিয়ে গেল, তখন সে ছেলেদের দূরে সরিয়ে দিতে পারেনি।” “মনে হচ্ছিল সবকিছুই তার জন্য দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে। আমি দেখলাম সে কিছুটা হতাশ হয়ে পড়েছে, তাই আমরা তাকে সেখান থেকে বের করে এনেছি।”

মঙ্গলবার রয়্যালস সিরিজের সূচনা করেছিল যখন স্বয়ংক্রিয় রানার কাইল ইসবেল 10 তম ইনিংসে শর্টস্টপ নাসিম নুনেজের থ্রোয়িং ত্রুটিতে গোল করেছিলেন।

“আমরা জানতাম যে আমাদের ট্র্যাকে ফিরিয়ে আনার জন্য এটি সম্ভবত এমন একটি খেলার উপর নির্ভর করবে,” বলেছেন কোল রাগানস, যিনি পাঁচটি কানসাস সিটি পিচারের মধ্যে পাঁচটি হিটের জন্য প্রথম হিসাবে ছয়টি স্কোরহীন ইনিংস ফেলেছিলেন।

জাতীয়রা এই মৌসুমে 17 তম বারের জন্য বাদ পড়েছে।

মার্টিনেজ বলেন, “এটা সব এক খেলায় নেমে এসেছে। “এটি গত কয়েক সপ্তাহ ধরে একটি সাধারণ থিম হয়েছে।”

কোয়াট্রারো মঙ্গলবার বলেছেন যে বছরের বাকি সময় রয়্যালস ডান-হাতি হান্টার হার্ভে (ব্যাক) ছাড়াই থাকবে। ন্যাশনালদের সাথে জুলাইয়ের বাণিজ্যে রিলিভারটি তোলা হয়েছিল।

ওয়াশিংটন ট্রিপল-এ রচেস্টার থেকে আউটফিল্ডার স্টোন গ্যারেটকে প্রত্যাহার করেছে এবং ইনফিল্ডার আন্দ্রেস চ্যাপারোকে পিতৃত্বের তালিকায় রেখেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ক্যারোলিন এলিসন FTX জালিয়াতির জন্য 2 বছরের জেল পান

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ক্যারোলিন এলিসন, ট্রেডিং ফার্মের প্রাক্তন প্রধান...

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে আটলান্টা ব্রেভস বাম ফিল্ডার র্যামন লরানো (18) একটি আরবিআই...

Related Articles

18 নং আইওয়া স্টেট বিগ 12 শোডাউনে হোস্ট হিউস্টন থেকে সতর্ক

আইওয়া স্টেট সাইক্লোনস ওয়াইড রিসিভার জেডেন হিগিন্স (9) আরকানসাস স্টেট রেড উলভস...

ওয়াইল্ড-কার্ড পজিশনে, টাইগাররা আবার রেকে হারাতে চায়

সেপ্টেম্বর 10, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; কমেরিকা পার্কে প্রথম ইনিংসে কলোরাডো...

ব্রিউয়াররা জলদস্যুদের মুখোমুখি হওয়ায় উইলি অ্যাডামস ঐতিহাসিক মরসুমে অবদান রাখতে চান

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ক্যাচার জোস হেরেরা...

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি...