Home খেলাধুলা ব্রিউয়াররা জলদস্যুদের মুখোমুখি হওয়ায় উইলি অ্যাডামস ঐতিহাসিক মরসুমে অবদান রাখতে চান
খেলাধুলা

ব্রিউয়াররা জলদস্যুদের মুখোমুখি হওয়ায় উইলি অ্যাডামস ঐতিহাসিক মরসুমে অবদান রাখতে চান

Share
Share

এমএলবি: মিলওয়াকি ব্রুয়ার্সে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ক্যাচার জোস হেরেরা (11) ট্যাগ মিলওয়াকি ব্রুয়ার্স শর্টস্টপ উইলি অ্যাডামস (27) আমেরিকান ফ্যামিলি ফিল্ডে সপ্তম ইনিংসে গোল করার চেষ্টা করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Benny Sieu-Imagn Images

উইলি অ্যাডামস এই মৌসুমে তার খেলায় একটি নতুন উপাদান যোগ করেছেন।

পিটসবার্গ জলদস্যুদের বিরুদ্ধে বুধবারের রোড গেমে মিলওয়াকি ব্রুয়ার্সের সাথে অ্যাডামসের ক্যারিয়ার-উচ্চ 20টি চুরির ঘাঁটি রয়েছে।

ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে তিনিই প্রথম শর্টস্টপ যার এক সিজনে কমপক্ষে ৩০টি হোম রান এবং 20টি চুরি হয়েছে।

“প্রথমে, আমি ভাবিনি যে আমি 20 চুরি করব,” অ্যাডামস মঙ্গলবার পাইরেটসের বিরুদ্ধে ব্রুয়ার্সের 7-2 সিরিজের উদ্বোধনী ম্যাচে তার 20 তম বেস চুরি করার পরে বলেছিলেন। “হয়তো আমরা 25 এ যেতে পারি।”

অ্যাডামস বলেছিলেন যে তিনি কোচিং স্টাফ এবং সতীর্থদের দ্বারা এই মৌসুমে 20 টি চুরি করার চেষ্টা করতে উত্সাহিত করেছিলেন। 2022 সালে তার আগের ক্যারিয়ারের সর্বোচ্চ আট ছিল।

তিনি এই সিজনে কমপক্ষে 20 টি চুরি সহ পঞ্চম মিলওয়াকি খেলোয়াড় এবং একই সিজনে কমপক্ষে 20টি হোম রান এবং 20টি চুরির ঘাঁটি সহ প্রথম ব্রুয়ার্স টিমমেট হিসাবে রুকি জ্যাকসন চৌরিওর সাথে যোগদান করেন৷

“আমি মনে করি যে ছেলেদের সাথে ফিট করা সঠিক মানসিকতা ছিল,” অ্যাডামস তার চুরি ঘাঁটি বৃদ্ধির বিষয়ে বলেছিলেন। “তারা প্রথম দিন থেকেই আক্রমণাত্মক ছিল এবং আমি কেবল তাদের সাথে জড়িত হতে চেয়েছিলাম।”

ব্রুয়ার্স ম্যানেজার প্যাট মারফির এই স্বীকৃতির জন্য মাইলফলকের প্রয়োজন নেই যে অ্যাডামস তার ক্যারিয়ারের সেরা মৌসুম উপভোগ করছেন। অধিনায়ক তার দলকে ডান পায়ে সিজনে নিয়ে যাওয়ার দিকে যথেষ্ট মনোযোগী, এবং এটি পাইরেটদের বিরুদ্ধে সিরিজ জয়ের মাধ্যমে শুরু হয়।

“আমাদের শালীন বেসবল খেলা চালিয়ে যেতে হবে, আমরা শালীন ছিলাম (মঙ্গলবার), ” মারফি বলেছেন। “আমি সারা বছর বলেছি, (পিটসবার্গ) খারাপ দল নয়। তাদের কিছু হিটার আছে এবং তাদের কিছু পিচিং আছে যা আমরা সবাই জানি।”

ফ্রেডি পেরাল্টা বুধবার Brewers (90-67) জন্য ঢিবি শুরু করার জন্য নির্ধারিত হয়.

পেরাল্টা (11-8, 3.69 ERA) তার শেষ সাতটি শুরুতে 2.19 ERA সহ 4-1।

18 সেপ্টেম্বর ফিলাডেলফিয়া ফিলিসের বিপক্ষে তার সবচেয়ে সাম্প্রতিক শুরুতে তিনি একটি অ-সিদ্ধান্ত পান, পাঁচ ইনিংসে মাত্র এক রান এবং দুটি আঘাতের অনুমতি দেওয়া সত্ত্বেও। পেরাল্টা স্কোর 1-1 টাই রেখে চলে যায় এবং দিনের শুরুতে ন্যাশনাল লিগ সেন্ট্রাল জয় করার পরে ব্রুয়ার্স 2-1 জিতে শেষ করে।

পেরাল্টা জলদস্যুদের বিরুদ্ধে 21টি উপস্থিতি করেছে, যার মধ্যে 12টি শুরু রয়েছে এবং 3.56 ইআরএ সহ 2-1। তিনি শেষবার 25 এপ্রিল পিটসবার্গের মুখোমুখি হন এবং 4 2/3 ইনিংসে পাঁচ রান, পাঁচটি হিট এবং পাঁচ হাঁটার অনুমতি দেওয়ার পরে একটি অ-সিদ্ধান্ত পান।

লুইস L. Ortiz বুধবার পাইরেটস (73-84) জন্য শুরু করার জন্য নির্ধারিত হয়েছে.

Ortiz (6-6, 3.43) এই মাসের তিনটি শুরুতে একটি 5.17 ERA সহ 0-2, কিন্তু তিনি তার সাম্প্রতিক আউটিংয়ে ভাল পিচ করেছেন। তিনি সেন্ট লুইস কার্ডিনালদের ধরে রেখেছিলেন দুই রান এবং ছয় ইনিংসে পাঁচটি হিট যখন সাতটি স্ট্রাইক আউট করেন এবং বৃহস্পতিবার দুটি ওয়াক জারি করেন।

পাইরেটসের ৩-২ ব্যবধানে জয়ে ডানহাতি কোনো সিদ্ধান্ত পাননি, কিন্তু তার পারফরম্যান্সে সন্তুষ্ট।

“আজ আমার পুরো ফোকাস দুর্বল যোগাযোগ ছিল, এবং স্ট্রাইকআউট দেখানো হয়েছে,” Ortiz একটি দোভাষীর মাধ্যমে বলেন. “মানুষকে স্ট্রাইক করা আমার মাথায় ছিল না, কিন্তু মানসম্পন্ন পিচ তৈরি করা, সেটাই হয়েছে এবং আমরা খুব খুশি।”

পাইরেটসের কোচ ডেরেক শেলটনও অর্টিজের নির্দেশে মুগ্ধ হয়েছিলেন।

“আমি ভেবেছিলাম সে সত্যিই তীক্ষ্ণ দেখাচ্ছে,” শেলটন বলেছিলেন। “এটা সত্যিই ভাল লাগছিল। সে কাটার এবং ফোর-সিমার চালাতে সক্ষম হয়েছিল। আমি ভেবেছিলাম সে একটি ভাল কাজ করেছে।”

ব্রিউয়ার্সের বিপক্ষে চারটি ক্যারিয়ারে (দুটি শুরু) 2.93 ইআরএ সহ অর্টিজ 1-0। এই বছর মিলওয়াকির বিরুদ্ধে দুটি রিলিফ আউটিংয়ে তার কোনো সিদ্ধান্ত নেই এবং একটি 3.86 ইআরএ।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

🔴 লাইভ: লেবানন থেকে সম্ভাব্য উচ্ছেদের প্রস্তুতি নিতে সাইপ্রাসে সৈন্য পাঠাচ্ছে যুক্তরাজ্য

ব্রিটেনের পররাষ্ট্র দপ্তর মঙ্গলবার রাতে বলেছে যে এটি সাইপ্রাসে 700 ব্রিটিশ সৈন্য পাঠাচ্ছে কারণ এটি লেবাননে তার নাগরিকদের জন্য “আকর্ষণীয় পরিকল্পনা” প্রস্তুত করছে...

স্টারমার জাতিসংঘে ব্রিটেনকে আন্তর্জাতিকতাবাদে ‘পুনরায় প্রতিশ্রুতিবদ্ধ’ করার প্রতিশ্রুতি দিয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্যার কিয়ার স্টারমার বুধবার জাতিসংঘের সাধারণ...

Related Articles

18 নং আইওয়া স্টেট বিগ 12 শোডাউনে হোস্ট হিউস্টন থেকে সতর্ক

আইওয়া স্টেট সাইক্লোনস ওয়াইড রিসিভার জেডেন হিগিন্স (9) আরকানসাস স্টেট রেড উলভস...

ওয়াইল্ড-কার্ড পজিশনে, টাইগাররা আবার রেকে হারাতে চায়

সেপ্টেম্বর 10, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; কমেরিকা পার্কে প্রথম ইনিংসে কলোরাডো...

রয়্যালস, ওয়াইল্ড-কার্ড রেসের মধ্যে, ন্যাটসকে আক্রমণ করতে চায়

সেপ্টেম্বর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যানসাস সিটি রয়্যালসের...

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

সেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি...