Home খেলাধুলা A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে
খেলাধুলা

A এর পালানো রেঞ্জার্স 9 তম নীচে

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে টেক্সাস রেঞ্জার্সসেপ্টেম্বর 24, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস রেঞ্জার্স সেন্টার ফিল্ডার লিওডি টাভেরাস (3) ওকল্যান্ড অ্যাথলেটিক্স আউটফিল্ডার দাজ ক্যামেরনের (28) বিরুদ্ধে ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিসিয়ামে চতুর্থ ইনিংসের সময় দ্বিতীয় বেস চুরি করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Neville E. Guard-Imagn Images

জ্যাকব উইলসন মঙ্গলবার রাতে নবম ইনিংসের নীচে গ্রাউন্ডআউট দিয়ে দ্বিতীয় বেস থেকে জ্যাক গেলফকে একটি একক হোমে আঘাত করেছিলেন এবং ওকল্যান্ড অ্যাথলেটিক্স তাদের তিন দিনের বিদায়ী পার্টির সূচনা করেছিল ডিফেন্ডিং চ্যাম্পিয়ন টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে 5-4 জয়ের সাথে।

ইনিংসের শীর্ষে 4-4 টাই রক্ষা করার জন্য ম্যাসন মিলার প্রথম থেকে তৃতীয় স্ক্র্যাম্বল থেকে আউট হওয়ার পরে, রেঞ্জার্সের তৃতীয় পিচার জোশ সবর্জ (2) এর সিঙ্গেল দিয়ে জেলফ নবম দিকের নিচের দিকে এগিয়ে যান। থেকে 2)।

গেলফ দ্বিতীয় বেস চুরি করেছিল কারণ উইলসন Sborz-এর পরবর্তী পিচকে কেন্দ্রের মাঠে আঘাত করার আগে সেথ ব্রাউনকে ট্যাগ আউট করা হয়েছিল, যার ফলে তার সতীর্থকে বাড়ি দৌড়াতে এবং বেসে একটি ঘনিষ্ঠ খেলায় জয় সম্পূর্ণ করার অনুমতি দেয়।

জয়ের কৃতিত্ব পেয়েছিলেন মিলার (২-২)।

2020 মৌসুমে A’-এর হয়ে অভিষেক হওয়া জোনাহ হেইমের আগে ওকল্যান্ড ৪-৩ ব্যবধানে এগিয়ে ছিলেন, একক হোম রানের মাধ্যমে রেঞ্জার্সকে অষ্টম-এর শীর্ষে বেঁধেছিলেন — তার মৌসুমের ১৩তম দীর্ঘ পাস।

রেঞ্জার্সের স্টার্টার নাথান ইওভালদি প্রথম সাত ইনিংসে কাজ করেছিলেন, মাত্র চারটি আঘাতে চার রান (তিনটি অর্জিত) অনুমতি দিয়েছিলেন। তিনি তিনটি হাঁটলেন এবং সাতটি আউট করলেন।

দুটি রান প্রথম ইনিংসে এসেছে ব্যাক-টু-ব্যাক আরবিআই ডাবলসে শিয়া ল্যাঞ্জেলিয়ারস এবং টাইলার সোডারস্ট্রমের দুটি আউট নিয়ে।

লরেন্স বাটলার দ্বিগুণ করার পর ওএ’স (68-89)ও 3-1 এ দুই রানের লিড পেয়েছিল এবং তৃতীয়তে জেজে ব্লেডে’র ইনফিল্ড আউটে গোল করে। সোডারস্ট্রম এবং ষষ্ঠে গেলফের বলি ফ্লাইয়ের দ্বিতীয় ডাবলের সুবাদে তারা তাদের ৪-৩ ব্যবধানে এগিয়ে অষ্টম স্থানে নিয়ে যায়।

এ-এর স্টার্টার মিচ স্পেন্সকে 4 2/3 ইনিংসের পর টানা হয়, সাতটি আঘাতে তিন রানের অভিযোগ আনা হয়। তিনি দুটি হাঁটলেন এবং দুটিকে আউট করলেন।

হেইম, যিনি বেস লোডের সাথে একটি পিচে আঘাত পেয়েছিলেন, তিনি ছিলেন পঞ্চম ম্যাচে স্পেনের শেষ ব্যাটার। ৩-৩ গোলে ড্র করেন তিনি।

অ্যাডোলিস গার্সিয়ার প্রথম ইনিংস আরবিআই ডাবল এবং নাথানিয়েল লো দ্বারা পরিচালিত চতুর্থ ইনিং সোলো হোম টেক্সাসের প্রথম দুটি রানের জন্য দায়ী।

বাটলার এবং ল্যাঞ্জেলিয়ার্স A’-এর হয়ে দুবার গোল করেছিলেন, যারা ছয় ম্যাচের হোম সিরিজের প্রথমার্ধে ইয়াঙ্কিজদের কাছে পরাজিত হয়েছিল যা ওকল্যান্ডে তার 57 তম বছর চিহ্নিত করবে।

মার্কাস সেমিয়েন, আরেকজন রেঞ্জার্স যিনি আগে A’-এর হয়ে খেলেছিলেন, টেক্সাসের হয়ে দুটি হিট করেছিলেন, যেমনটি গার্সিয়া এবং জোশ স্মিথ করেছিলেন। রেঞ্জার্স (74-83) স্বাগতিকদের 10-6 গোলে ছাড়িয়ে যায়।

– মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

স্টারমার জাতিসংঘে ব্রিটেনকে আন্তর্জাতিকতাবাদে ‘পুনরায় প্রতিশ্রুতিবদ্ধ’ করার প্রতিশ্রুতি দিয়েছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। স্যার কিয়ার স্টারমার বুধবার জাতিসংঘের সাধারণ...

এমএলবি রাউন্ডআপ: ফিলস এনএল ইস্ট ক্রাউন সুরক্ষিত করতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিসের প্রথম বেসম্যান ব্রাইস হার্পার (3) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে শিকাগো শাবকের বিরুদ্ধে জয়ের সাথে জাতীয়...

Related Articles

18 নং আইওয়া স্টেট বিগ 12 শোডাউনে হোস্ট হিউস্টন থেকে সতর্ক

আইওয়া স্টেট সাইক্লোনস ওয়াইড রিসিভার জেডেন হিগিন্স (9) আরকানসাস স্টেট রেড উলভস...

ওয়াইল্ড-কার্ড পজিশনে, টাইগাররা আবার রেকে হারাতে চায়

সেপ্টেম্বর 10, 2024; ডেট্রয়েট, মিশিগান, মার্কিন যুক্তরাষ্ট্র; কমেরিকা পার্কে প্রথম ইনিংসে কলোরাডো...

রয়্যালস, ওয়াইল্ড-কার্ড রেসের মধ্যে, ন্যাটসকে আক্রমণ করতে চায়

সেপ্টেম্বর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যানসাস সিটি রয়্যালসের...

ব্রিউয়াররা জলদস্যুদের মুখোমুখি হওয়ায় উইলি অ্যাডামস ঐতিহাসিক মরসুমে অবদান রাখতে চান

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ক্যাচার জোস হেরেরা...