Home খেলাধুলা জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস
খেলাধুলা

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

Share
Share

এমএলবি: আটলান্টা ব্রেভসে নিউ ইয়র্ক মেটসসেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে আটলান্টা ব্রেভস বাম ফিল্ডার র্যামন লরানো (18) একটি আরবিআই সিঙ্গেল হিট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ

মাইকেল হ্যারিস II ডান-হাতি স্পেন্সার শোয়েলেনবাচকে সমর্থন করতে ব্যাট করে তিনটি হিট এবং দুটি রান করেছিলেন এবং তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে মঙ্গলবার স্বাগতিক আটলান্টা ব্রেভস নিউইয়র্ক মেটসকে 5-1 গোলে পরাজিত করতে সহায়তা করেছিলেন।

এই জয়ের ফলে আটলান্টা (86-71) নিউইয়র্কের একটি খেলার মধ্যে (87-70) ন্যাশনাল লিগে চূড়ান্ত ওয়াইল্ড-কার্ড স্পটের জন্য রেস করে, যা মেটস বর্তমানে ধরে রেখেছে। ব্রেভস অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস (87-70) এর পিছনেও একটি খেলা, যারা মঙ্গলবার পরে খেলার জন্য নির্ধারিত ছিল।

ব্রেভস নিউইয়র্কের সাথে সিজন সিরিজে ৬-৫ ব্যবধানে এগিয়ে আছে এবং টাইব্রেকার নিশ্চিত করতে তাদের একটি জয় দরকার। অ্যারিজোনার বিপক্ষে টাইব্রেকারের মালিক আটলান্টা।

হ্যারিস একটি ডাবল এবং একটি হোম রানের সাথে 4-এর জন্য 3-এ গিয়েছিলেন এবং তার হিটিং স্ট্রিককে আট গেমে বাড়িয়েছিলেন। সেই স্প্যানে তিনি 18-এর জন্য-37 (.486) যান।

শোয়েলেনবাখ (8-7) সাতটি ইনিংস খেলেন এবং তিনটি হিটে এক রানের অনুমতি দেন, একটি ওয়াক এবং চারটি স্ট্রাইকআউট সহ। এই মরসুমে মেটসের বিরুদ্ধে দুটি শুরুতে, 14 ইনিংসে এক রানের অনুমতি দিয়েছে রুকি।

জো জিমেনেজ ব্রেভদের পক্ষে স্কোরহীন অষ্টম ম্যাচে দুটি আউট করেন এবং রাইসেল ইগলেসিয়াস একটি নিখুঁত, নো-সেভ পরিস্থিতিতে পাঁচ-পিচ নবম করেন।

নিউইয়র্কের স্টার্টার লুইস সেভেরিনো (11-7) 89 পিচ নিক্ষেপ করার পরে মাত্র চারটি ইনিংস স্থায়ী হয়েছিল। তিনি সাতটি আঘাতে চার রান, সেইসাথে একটি হাঁটা এবং পাঁচটি স্ট্রাইকআউট ছেড়ে দেন।

ব্রেভস তৃতীয় ইনিংসে আট ব্যাটারকে হোম প্লেটে পাঠায় এবং তিন রান করে। অরল্যান্ডো আর্সিয়ার একটি ইনফিল্ড একক ছিল এবং নাটকে একটি ছোঁড়া ত্রুটির জন্য দ্বিতীয় স্থানে চলে যায়। তিনি হ্যারিসের ডাবলে গোল করেন, যিনি ওজি অ্যালবিসের বিপরীত মাঠের একক খেলায় ঘরে পৌঁছেছিলেন। দুটি আউট দিয়ে, রামন লউরানো অ্যালবিসকে একটি মসৃণ একক থেকে ডানদিকে হাঁটালেন।

হ্যারিস চতুর্থ ইনিংসে একক হোম রানের মাধ্যমে লিডকে ৪-০-এ বাড়িয়ে দেন, যা তার সিজনে ১৬তম হোম রান।

আটলান্টার মার্সেল ওজুনা রিলিভার রাইন স্ট্যানেককে পঞ্চম স্থানে ডান মাঠে একক দৌড় দিয়ে স্বাগত জানান। এটি ছিল ওজুনার বছরের 39তম হোম রান।

নিউইয়র্ক সপ্তম ইনিংসে মার্ক ভিয়েন্টোসের একক হোম রান দিয়ে তার দৌড় শুরু করে, যা তার 2024 সালের 26 তম বড় ফ্লাই।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেড সক্স টরন্টোতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখার চেষ্টা করে

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স পিচার ব্রায়ান বেলো (66) ট্রপিকানা মাঠে দ্বিতীয় ইনিংসে টাম্পা বে রে-এর বিরুদ্ধে...

ইউএস স্টিলের সিইও জাপানের নিপ্পনের কাছে পরিকল্পিত বিক্রয়কে রক্ষা করেছেন এবং বিশ্বাস করেন যে চুক্তি “তার যোগ্যতার ভিত্তিতে বন্ধ করা হবে”

মার্কিন ইস্পাত মঙ্গলবার সিইও ডেভিড বারিট জাপানের কাছে কোম্পানির পরিকল্পিত বিক্রয়কে রক্ষা করেছেন জাপানি ইস্পাতপ্রেসিডেন্ট জো বিডেনের সোচ্চার বিরোধিতা সত্ত্বেও চুক্তিটি “তার যোগ্যতার...

Related Articles

সাবরিনা আইওনেস্কু ৩৬ এবং লিবার্টি ড্রিম সুইপ করেন

সেপ্টেম্বর 24, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

চূড়ান্ত ট্রিপল প্লে ডজার্সের উপরে প্যাড্রেসকে প্লে অফে নিয়ে যায়

সেপ্টেম্বর 24, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসে...

ক্লেয়ার এমসলি, অ্যাঞ্জেল সিটি থর্নসের বিপক্ষে ড্র করেন

23 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; বিএমও স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে পোর্টল্যান্ড...

জলদস্যুরা রাউডি টেলেজকে কেটে দিয়েছে, জোরালো বোনাসের কোনো কারণ ছিল না

20 আগস্ট, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে টেক্সাস রেঞ্জার্সের...