Home খেলাধুলা ম্যাট চ্যাপম্যানের ইনসাইড-দ্য-পার্ক এইচআর জায়ান্টসকে ডি-ব্যাক কাটিয়ে উঠতে সাহায্য করে
খেলাধুলা

ম্যাট চ্যাপম্যানের ইনসাইড-দ্য-পার্ক এইচআর জায়ান্টসকে ডি-ব্যাক কাটিয়ে উঠতে সাহায্য করে

Share
Share

এমএলবি: অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসে সান ফ্রান্সিসকো জায়ান্টস23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান ম্যাট চ্যাপম্যান (26) চেজ ফিল্ডে তৃতীয় ইনিংসে ডায়মন্ডব্যাকস ক্যাচার হোসে হেরেরা (11) সেভ করার সাথে সাথে পার্কের ভিতরে একটি হোম রানের সাথে বাড়ি ফিরেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Kartozian-Imagn Images

ম্যাট চ্যাপম্যান সাত বছরেরও বেশি সময়ের মধ্যে সান ফ্রান্সিসকোর প্রথম ইনসাইড-দ্য-পার্ক হোম রানে আঘাত করেছেন এবং মাইকেল কনফোর্টো এবং ক্যাসি স্মিট রবিবার রাতে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের বিরুদ্ধে 6-3 জয়ের রেকর্ডে সান ফ্রান্সিসকো জায়ান্টদের সাহায্য করার জন্য প্রচলিত হোমারদের আঘাত করেছেন৷ ফিনিক্স।

সান ফ্রান্সিসকো (78-79) তার নয়-গেমের রোড ট্রিপে 6-1-এ উন্নতি করায় চ্যাপম্যান তার দুই রানের হোমারের সাথে একটি আরবিআই ট্রিপল যোগ করেছেন। কনফোর্টো এবং মার্ক ক্যানহা দুটি করে আঘাত করে চ্যাপম্যানের সাথে যোগ দেন।

অ্যারিজোনার হয়ে জেরাল্ডো পেরডোমোর দুটি হিট এবং একটি আরবিআই ছিল (87-70), যা চার গেমের জয়ের ধারার পর দ্বিতীয় টানা খেলা হেরেছিল।

ডায়মন্ডব্যাকস ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড রেসে তৃতীয় স্থানে নেমে গেছে, নিউইয়র্ক মেটস থেকে অর্ধেক খেলা পিছিয়ে। চূড়ান্ত স্থানের জন্য অ্যারিজোনা আটলান্টা ব্রেভস থেকে 1 1/2 গেম এগিয়ে৷

হেইডেন বার্ডসং (5-5) জায়ান্টদের হয়ে পাঁচ ইনিংসে দুটি রান এবং চারটি আঘাতের অনুমতি দেয়। তিনি ছয় মারেন এবং দুই হাঁটা দেন। চারজন রিলিভার অনুসরণ করেন, রায়ান ওয়াকার তার 10তম সেভের জন্য একটি নিখুঁত নবম পিচ করেছিলেন।

অ্যারিজোনার এডুয়ার্ডো রদ্রিগেজ (3-4) 4 2/3 ইনিংসে আট স্ট্রাইক আউট হলেও সান ফ্রান্সিসকোর হোম রানের তিনটিই পূরণ করেছিলেন। তিনি পাঁচ রান, সাতটি হিট এবং তিনটি ওয়াক ছেড়ে দিয়েছেন।

চ্যাপম্যানের ইনসাইড-দ্য-পার্ক হোমার তিন রানের তৃতীয় ইনিংস তুলে ধরেন।

হেলিয়ট রামোস এক আউটের সাথে একটি সিঙ্গেল মারেন এবং জেরার এনকার্নাসিওনের দ্বারা ডাবল স্কোর করে স্কোর 1-এ টাই করেন।

এক আউট পরে, চ্যাপম্যান বাম কেন্দ্রে একটি পিচ আঘাত. অ্যারিজোনার জ্যাক ম্যাকার্থি মাঠের গভীর কেন্দ্রে বলটি ধরার ব্যর্থ চেষ্টা করার সময় দেয়ালে ধাক্কা খায়।

চ্যাপম্যান দৌড়াতে থাকে এবং ফিলাডেলফিয়া ফিলিসের বিপক্ষে 19 আগস্ট, 2017-এ ডেনার্ড স্প্যান-এর একটি পাসের পর থেকে সান ফ্রান্সিসকোর প্রথম ভিতরে-দ্য-পার্ক পাস রেকর্ড করতে রিলে থ্রো জিতে নেয়। এটি ছিল মৌসুমের চ্যাপম্যানের 27 তম হোম রান।

ক্রিশ্চিয়ান ওয়াকারের আরবিআই ডাবল করবিন ক্যারল গোল করলে অ্যারিজোনা ইনিংসের তলানিতে রান ফিরে পায়।

স্মিট চতুর্থ দিকে বাম দিকে দেওয়ালে রদ্রিগেজ কাটার দিয়ে জায়ান্টসকে ৪-২ ব্যবধানে এগিয়ে দেন। হোম রান ছিল স্মিটের মৌসুমের ষষ্ঠ।

এক ইনিংস পরে, কনফর্তো তিন রানের লিডের জন্য পুল ছাড়িয়ে ডান-সেন্টার ফিল্ড সিটগুলিতে একটি ফাস্টবলকে আঘাত করে। এটি ছিল কনফোর্টোর 19তম হোম রান।

সপ্তম ম্যাচে স্যাম ফ্রান্সিসকো এটিকে 6-2 করে তোলে যখন কনফোর্টো এক আউটের সাথে দ্বিগুণ করে এবং কেন্দ্রের মাঠের প্রাচীরের বাইরে চ্যাপম্যানের ট্রিপলে গোল করেন। ম্যাকার্থি আবার লাফানোর চেষ্টায় কিছুই পাননি।

MLB.com-এর মতে, চ্যাপম্যান হলেন মন্টে আরভিনের পর 18 জুলাই, 1953-এ প্রথম জায়ান্ট, যিনি একটি একক গেমে একটি ইনসাইড-দ্য-পার্ক হোম রান এবং ট্রিপল রেকর্ড করেন।

ডায়মন্ডব্যাকস সপ্তম ইনিংসের নীচে তিনের মধ্যে টেনে নিয়ে যায় যখন জোসে হেরেরা ডাবল নিয়ে এগিয়ে যায়, একটি বন্য পিচে তৃতীয় বেসে অগ্রসর হয় এবং পেরডোমোর একক গোলে গোল করেন।

পেরডোমো এবং জক পেডারসন প্রথম ইনিংসে রানের জন্য ব্যাক-টু-ব্যাক ডাবলস হিট করেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আশান্তি প্রশিক্ষণের সময় নবজাতকের বুকের দুধ প্রকাশ করে

ভিডিও সামগ্রী চালান অশান্তি তিনি আগস্টে জন্ম দেওয়ার পর তার অবকাশকালীন জিমে ফিরে আসার সময় নষ্ট করেননি…কিন্তু এখনও তার নবজাতককে প্রচুর বুকের দুধ...

‘অর্ডার পুনরুদ্ধার করুন’: ফ্রান্সের নতুন অভ্যন্তরীণ মন্ত্রী ব্রুনো রিটেইলেউ ডানদিকে স্থানান্তরের ইঙ্গিত দিয়েছেন

কট্টর রক্ষণশীল ব্রুনো রিটেইলেউ দ্রুত ফ্রান্সের নতুন স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে তার কট্টরপন্থী প্রমাণপত্র দেখিয়েছেন, অভিবাসন, অপরাধ এবং ধর্মনিরপেক্ষতা রক্ষার বিষয়ে কঠোর অবস্থান নিয়েছেন। Source...

Related Articles

ক্লেয়ার এমসলি, অ্যাঞ্জেল সিটি থর্নসের বিপক্ষে ড্র করেন

23 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; বিএমও স্টেডিয়ামে দ্বিতীয়ার্ধে পোর্টল্যান্ড...

জলদস্যুরা রাউডি টেলেজকে কেটে দিয়েছে, জোরালো বোনাসের কোনো কারণ ছিল না

20 আগস্ট, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে টেক্সাস রেঞ্জার্সের...

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক...

এমএলবি রাউন্ডআপ: ফিলস এনএল ইস্ট ক্রাউন সুরক্ষিত করতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিসের প্রথম বেসম্যান ব্রাইস...