Home বিনোদন জেনারেল হাসপাতাল: পোর্টিয়া ব্র্যাডকে টেস্ট টেম্পারিংয়ের জন্য বলির পাঁঠা হিসেবে ব্যবহার করে?
বিনোদন

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া ব্র্যাডকে টেস্ট টেম্পারিংয়ের জন্য বলির পাঁঠা হিসেবে ব্যবহার করে?

Share
Share

জেনারেল হাসপাতাল তা দেখায় পোর্টিয়া রবিনসন আসলে সঙ্গে বিশৃঙ্খলা হিদার ওয়েবাররক্ত পরীক্ষা এখন বড় প্রশ্ন হল: ব্র্যাড কুপার পোর্টিয়া এর সন্দেহজনক কিন্তু বোধগম্য কর্মের জন্য দোষ নিতে?

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া রবিনসন ব্র্যাড ডাউন খেলছেন?

জেনারেল হাসপাতালের ভক্তরা দেখতে পান যে পোর্টিয়া রবিনসনের (ব্রুক কের) উদ্দেশ্য স্পষ্ট ছিল। হিদার ওয়েবার (অ্যালি মিলস) তার বিষাক্ত হুক দিয়ে ত্রিনা রবিনসন (তাবিয়ানা আলি) কে হত্যা করার পরিকল্পনা করেছিলেন এবং কোবাল্ট থেকে হিদারের বর্তমান স্বাধীনতা সত্ত্বেও, দীর্ঘদিনের দর্শকরা জানেন যে তার হিংস্র ইতিহাস তার হিপ ইমপ্লান্টের পূর্বে। পোর্টিয়া, তার মেয়ের ভয়ঙ্কর রক্ষক হিসাবে, হেথারকে বিচার থেকে বাঁচতে দেবে না।

এই প্রথমবার নয় যে পোর্টিয়া ত্রিনাকে রক্ষা করার জন্য চরম ব্যবস্থা নিয়েছে জেনারেল হাসপাতাল. জসলিন জ্যাকস (ইডেন ম্যাককয়) এবং ক্যামেরন ওয়েবার (উইলিয়াম লিপটন) এর কুখ্যাত টেপ তৈরি করতে ব্যবহৃত ফোনটি এসমে প্রিন্স (অ্যাভেরি ক্রিস্টেন পোহল) বিক্রি করা সন্দেহভাজন ড্রাগ ডিলার ওজ হ্যাগারটি (ম্যাক্স ফাউগনো) যখন কোমায় ছিলেন, পোর্টিয়া ত্রিনাকে মুক্ত করার জন্য প্রয়োজনীয় তথ্য পেতে তাকে জাগিয়ে তার জীবনের একটি সুযোগ নিয়েছিল। পোর্টিয়ার বার্তা স্পষ্ট: আপনার ছোট মেয়ের সাথে জগাখিচুড়ি করবেন না।

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) - ব্র্যাড কুপার (প্যারি শেন)জেনারেল হাসপাতাল: পোর্টিয়া রবিনসন (ব্রুক কের) - ব্র্যাড কুপার (প্যারি শেন)
জেনারেল হাসপাতাল: পোর্টিয়া রবিনসন – ব্র্যাড কুপার | এবিসি

কিন্তু এখন, ব্র্যাড কুপার (প্যারি শেন) ল্যাবে ফিরে এসেছে, পোর্টিয়া কি তাকে তার কাজের জন্য পতন নিতে দেবে? পোর্টিয়া ইতিমধ্যে টেরি র্যান্ডলফকে (ক্যাসান্দ্রা জেমস) সতর্ক করেছিল যে ব্র্যাড যদি ভুল করে তবে সে তাকে বরখাস্ত করবে। জেনারেল হাসপাতাল স্পয়লাররা এটাকে বলির পাঁঠার ফাঁদের মতো মনে করে।

রিক ল্যান্সিং (রিক হার্স্ট), লিজের সাহায্যে, ইতিমধ্যেই আবিষ্কার করেছেন যে হিদারের রক্ত ​​পরীক্ষায় কিছু ভুল হয়েছে। যখন তিনি একটি স্বাধীন ল্যাব দ্বারা আরও রক্তের কাজ করেন, তখন তার কাছে প্রমাণ থাকবে যে GH ল্যাবে কেউ ভাল নয়। এবং ব্র্যাডের টেস্ট টেম্পারিং এবং অন্যান্য অপকর্মের ইতিহাস দেওয়া, তিনি একটি সহজ লক্ষ্য।

এটি লক্ষণীয় যে ব্র্যাডের কাছে হিদারের পরীক্ষায় বিশৃঙ্খলা করার উপায় এবং উদ্দেশ্য ছিল। হিদার তার সেরা খুন করেছে বন্ধু, ব্রিট ওয়েস্টবোর্ন (কেলি থিয়েবউড), তার বিষাক্ত হুকের সাথে। পোর্টিয়া যদি তাকে পরীক্ষায় প্রতারণা করতে বলে, তবে সম্ভবত তিনি ব্রিটের জন্য এটি করতেন। যাইহোক, পোর্টিয়া একাই অভিনয় করেছিল এবং ব্র্যাড তার কাজের জন্য দায়ী হতে পারে।

জেনারেল হাসপাতাল: ব্র্যাড কুপারের জীবন কি নষ্ট হয়ে গিয়েছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার একটি প্রশ্ন থেকে যায়, ল্যাবরেটরিতে কি এমন নিরাপত্তা ক্যামেরা আছে যা পোর্টিয়াকে এই কাজটিতে ধরতে পারে? যদি তাই হয়, ব্র্যাড তার মুখোমুখি হলে কি হবে, সে কি তাকে দোষারোপ করার চেষ্টা করবে? পোর্টিয়া ভাবতে পারে যে সে ব্র্যাডের জীবনকে নষ্ট করছে সেদিকে খেয়াল রাখছে না, কারণ সে সম্ভবত বিশ্বাস করে যে সে “খারাপ ব্যক্তি” হওয়ার জন্য এটি প্রাপ্য।

যাইহোক, ত্রিনার পিতৃত্ব সম্পর্কে তার মিথ্যার মতোই, পোর্টিয়ার প্রতারণা সম্ভবত প্রকাশ পাবে, এবং তাকে পরিণতি ভোগ করতে হবে। বাধ্য হলেই সে স্বীকার করে, এবং এই মিথ্যাটি সম্ভবত তাকে তাড়া করতে ফিরে আসবে।

ব্র্যাডের জন্য, এটি অসম্ভাব্য তিনি এখানে থাকবেন দীর্ঘদিন ধরে জেনারেল হাসপাতালে। তাকে হয়তো এই গল্পের জন্য ফিরিয়ে আনা হয়েছে, এবং অভিনেতা প্যারি শেন ভক্তদের প্রিয় হওয়া সত্ত্বেও শীঘ্রই আবার চলে যাবেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আশান্তি প্রশিক্ষণের সময় নবজাতকের বুকের দুধ প্রকাশ করে

ভিডিও সামগ্রী চালান অশান্তি তিনি আগস্টে জন্ম দেওয়ার পর তার অবকাশকালীন জিমে ফিরে আসার সময় নষ্ট করেননি…কিন্তু এখনও তার নবজাতককে প্রচুর বুকের দুধ...

‘অর্ডার পুনরুদ্ধার করুন’: ফ্রান্সের নতুন অভ্যন্তরীণ মন্ত্রী ব্রুনো রিটেইলেউ ডানদিকে স্থানান্তরের ইঙ্গিত দিয়েছেন

কট্টর রক্ষণশীল ব্রুনো রিটেইলেউ দ্রুত ফ্রান্সের নতুন স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে তার কট্টরপন্থী প্রমাণপত্র দেখিয়েছেন, অভিবাসন, অপরাধ এবং ধর্মনিরপেক্ষতা রক্ষার বিষয়ে কঠোর অবস্থান নিয়েছেন। Source...

Related Articles

আপনি মার্কিন যুক্তরাষ্ট্রে একটি রাষ্ট্রপতি প্রচারের পরিকল্পনা করতে পারেন?

নির্বাচনী খেলায় অন্যান্য পাঠকদের বিরুদ্ধে হোয়াইট হাউসের জন্য প্রতিদ্বন্দ্বিতা করুন Source link

ডিডি এবং কিম পোর্টারের সন্তানরা তাদের মায়ের মৃত্যু সম্পর্কে ষড়যন্ত্রের তত্ত্বকে অস্বীকার করে

ডিডিসঙ্গে 4 শিশু কিম পোর্টার ষড়যন্ত্র তত্ত্ব এবং অনলাইন গুজবে বিরক্ত হয়...

সাহসী এবং সুন্দর: টেলর টুইস্ট – থমাস মারা যান এবং তার মা তার হৃদয় জয় করেন?

সাহসী এবং সুন্দর দেখুন টেলর হেইস‘স্বাস্থ্য আমাদের আসনের প্রান্তে আছে, কিন্তু আমি...

ডোনাল্ড ট্রাম্প, লিল বেবি, ব্রেট ফাভরে

ডোনাল্ড ট্রাম্প একজন মাকে তার মুদির বিল পরিশোধ করতে সাহায্য করছে, ছোট...