Home খেলাধুলা ডেডস্পিন | এমএলবি প্লেঅফ রেস আপডেট
খেলাধুলা

ডেডস্পিন | এমএলবি প্লেঅফ রেস আপডেট

Share
Share

এমএলবি: ফিলাডেলফিয়া ফিলিসে শিকাগো শাবক23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস ফার্স্ট বেসম্যান ব্রাইস হার্পার (3), আউটফিল্ডার ব্র্যান্ডন মার্শ (16) এবং ক্যাচার গ্যারেট স্টাবস (21) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে শিকাগো শাবকদের পরাজিত করার পর লকার রুমে ন্যাশনাল লিগ ইস্ট ডিভিশন শিরোপা উদযাপন করেন। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক হার্টলাইন-ইমাগন ইমেজ

সোমবারের গেমগুলি পর্যন্ত বেসবলের প্লে-অফ প্রতিযোগিতার অবস্থার দিকে এক নজর —

প্লে অফের প্রথম রাউন্ডের জন্য আমেরিকান লিগের দলগুলি:

নং 1 নিউ ইয়র্ক ইয়াঙ্কিস (92-64, AL পূর্ব নেতা)

নং 2 ক্লিভল্যান্ড গার্ডিয়ানস (90-67, AL সেন্ট্রাল চ্যাম্পিয়ন)

আমেরিকান লীগ ওয়াইল্ড কার্ড ম্যাচআপ, বর্তমানে:

নং 6 ডেট্রয়েট টাইগার্স (82-74, তৃতীয় AL ওয়াইল্ড কার্ড) নং 3 হিউস্টন অ্যাস্ট্রোসে (85-72, AL পশ্চিম নেতা)

নং 5 কানসাস সিটি রয়্যালস (82-74, দ্বিতীয় AL ওয়াইল্ড কার্ড) নং 4 বাল্টিমোর ওরিওলেস (86-70, প্রথম AL ওয়াইল্ড কার্ড)

প্লে অফের প্রথম রাউন্ডের জন্য জাতীয় লিগের দলগুলি:

নং 1 লস এঞ্জেলেস ডজার্স (93-63, NL পশ্চিম নেতা)

#2 ফিলাডেলফিয়া ফিলিস (93-64, এনএল ইস্ট চ্যাম্পিয়ন)

জাতীয় লীগ ওয়াইল্ড-কার্ড ম্যাচআপ, বর্তমানে:

নং 6 অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস (87-70, তৃতীয় NL ওয়াইল্ড কার্ড) নং 3 মিলওয়াকি ব্রুয়ার্সে (89-67, NL সেন্ট্রাল চ্যাম্পিয়ন)

নং 5 নিউ ইয়র্ক মেটস (87-69, দ্বিতীয় NL ওয়াইল্ড কার্ড) নং 4 সান দিয়েগো প্যাড্রেস (90-66, প্রথম NL ওয়াইল্ড কার্ড)

ডিভিশন বাই ডিভিশন ব্রেকডাউন

AL LESTE

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস (92-64)। প্লে অফে জায়গা করে নেয়। মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের সিরিজে সফরকারী ওরিওলসের বিপক্ষে জয়ের মাধ্যমে তারা ১ নম্বর সিড এবং ওয়াইল্ড-কার্ডের জায়গা পেতে পারে।

বাল্টিমোর ওরিওলস (86-70)। ডিভিশনে নিউইয়র্ক থেকে ছয় ম্যাচ পিছিয়ে। তারা মঙ্গলবার ইয়াঙ্কিসের বিপক্ষে জয়ের সাথে সাথে রয়্যালস (ওয়াশিংটন ন্যাশনালসে) বা মিনেসোটা টুইনস (মিয়ামি মার্লিন্সের বিপক্ষে) হারের সাথে প্লে-অফের জায়গা পেতে পারে।

আল সেন্ট্রাল

ক্লিভল্যান্ড গার্ডিয়ানস (90-67)। বিভাগে শিরোপা জিতেছেন। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে সিনসিনাটি রেডসের বিপক্ষে দুই ম্যাচের সিরিজ।

কানসাস সিটি রয়্যালস (82-74)। দ্বিতীয় এবং তৃতীয় ওয়াইল্ড-কার্ড দাগের জন্য টাইগারদের সাথে বাঁধা (টাইব্রেকারের মালিক কানসাস সিটি), উভয় দলই জমজদের থেকে এক খেলা এগিয়ে। মঙ্গলবার ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে তিন ম্যাচের রোড সিরিজ খুলুন।

ডেট্রয়েট টাইগার্স (82-74)। দ্বিতীয় এবং তৃতীয় ওয়াইল্ড-কার্ড স্পট (কানসাস সিটি টাইব্রেকারের মালিক) জন্য রয়্যালসের সাথে টাই, উভয় দলই জমজদের থেকে এক খেলা এগিয়ে। মঙ্গলবার টাম্পা বে রেগুলির বিরুদ্ধে একটি তিন-গেমের সিরিজ খুলুন৷

মিনেসোটা টুইনস (81-75)। রয়্যালস এবং টাইগারদের পিছনে একটি খেলা, যারা আমেরিকান লিগের শেষ দুটি প্লে অফ স্পট ধরে রেখেছে। মঙ্গলবার মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ খুলুন।

আল পশ্চিম

হিউস্টন অ্যাস্ট্রোস (85-72)। সোমবার হিউস্টনে তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে মেরিনার্স ৬-১ ব্যবধানে জয়ের পর দ্বিতীয় স্থানে থাকা সিয়াটলের থেকে চার গেম এগিয়ে। সিরিজ জিতলেই ডিভিশন জিতবে তারা।

সিয়াটেল মেরিনার্স (81-76)। সোমবার হিউস্টনে তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে 6-1 ব্যবধানে জয়ের পর প্রথম স্থানে থাকা অ্যাস্ট্রোস থেকে চার গেম পিছিয়ে। এছাড়াও চূড়ান্ত দুই ওয়াইল্ড-কার্ড দাগের জন্য রয়্যালস এবং টাইগারদের থেকে 1 1/2 গেম পিছিয়ে।

NL পূর্ব

ফিলাডেলফিয়া ফিলিস (93-64)। সোমবার তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে সফরকারী শিকাগো কাবসের বিপক্ষে ৬-২ গোলে জয় দিয়ে ডিভিশন শিরোপা জিতেছে। তিনি এই সপ্তাহে আরও দুটি জয়ের সাথে প্রথম রাউন্ডে বিরতি অর্জন করবেন।

নিউ ইয়র্ক মেটস (87-69)। দ্বিতীয় ওয়াইল্ড কার্ডের জন্য ডায়মন্ডব্যাকদের অর্ধেক গেমে এগিয়ে নিয়ে গেছে, ব্রেভস নিউইয়র্কের চেয়ে দুটি গেম পিছিয়ে রয়েছে। মঙ্গলবার আটলান্টায় তিন ম্যাচের সিরিজ খুলুন।

আটলান্টা ব্রেভস (85-71)। তৃতীয় ওয়াইল্ড কার্ডের জন্য ডায়মন্ডব্যাকের কাছে 1 1/2 গেমে হেরে যান। মঙ্গলবার মেটসের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ খুলুন।

NL কেন্দ্রীয়

মিলওয়াকি ব্রুয়ার্স (89-67)। বিভাগে শিরোপা জিতেছে। প্রথম রাউন্ডের দ্বিতীয় বিদায়ের জন্য ফিলিসের কাছে 3 1/2 গেমে হেরেছে। মঙ্গলবার পিটসবার্গ পাইরেটসের বিরুদ্ধে একটি তিন-গেমের রোড সিরিজ খুলুন।

NL পশ্চিম

লস এঞ্জেলেস ডজার্স (93-63)। প্লে অফে জায়গা নিশ্চিত করেছে। মঙ্গলবার থেকে শুরু হওয়া সান দিয়েগোতে তিন ম্যাচের সিরিজে প্রবেশ করে বিভাগে তিনটি গেমের মাধ্যমে প্যাড্রেসকে নেতৃত্ব দিয়েছেন।

সান দিয়েগো প্যাড্রেস (90-66)। শীর্ষ ওয়াইল্ড কার্ডের জন্য তিনটি গেমে মেটসকে এগিয়ে রেখেছে। মঙ্গলবার থেকে শুরু হওয়া লস অ্যাঞ্জেলেসের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজে প্রবেশ করে বিভাগে তিনটি গেমে ডজার্সকে পিছনে ফেলেছে।

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস (87-70) দ্বিতীয় ওয়াইল্ড কার্ডের জন্য মেটসের কাছে অর্ধেক গেমে হেরেছে, তৃতীয় ওয়াইল্ড কার্ডের জন্য ব্রেভস 1 1/2 গেমে অ্যারিজোনার পিছনে রয়েছে। সোমবার তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে সফরকারী সান ফ্রান্সিসকো জায়ান্টদের কাছে ৬-৩ গোলে হেরেছে তারা।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস উইকলি স্পয়লারস: ড্যানিয়েল ইন ড্যানিয়েল

তরুণ এবং অস্থির সাপ্তাহিক spoilers খুঁজে ড্যানিয়েল রোমালোত্তি 23-27 সেপ্টেম্বর, 2024 এর সপ্তাহে গুরুতর বিপদে। এদিকে, একটি পরিবার মরিয়া এবং কেউ পদক্ষেপ নেয়...

নভো নরডিস্কের সিইও ওজন কমানোর ওষুধের দাম নিয়ে সেনেটে সাক্ষ্য দিয়েছেন

নতুন নরডিস্কএর প্রধান নির্বাহী মুখ সেনেট গ্রিলিং মঙ্গলবার কোম্পানির ওজন কমানোর ওষুধ ওয়েগোভির উচ্চমূল্য ও ওজেম্পিক ডায়াবেটিস চিকিত্সাউভয় ইনজেকশনের জন্য চাহিদা হিসাবে মার্কিন...

Related Articles

জলদস্যুরা রাউডি টেলেজকে কেটে দিয়েছে, জোরালো বোনাসের কোনো কারণ ছিল না

20 আগস্ট, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে টেক্সাস রেঞ্জার্সের...

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক...

এমএলবি রাউন্ডআপ: ফিলস এনএল ইস্ট ক্রাউন সুরক্ষিত করতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিসের প্রথম বেসম্যান ব্রাইস...

ম্যাট চ্যাপম্যানের ইনসাইড-দ্য-পার্ক এইচআর জায়ান্টসকে ডি-ব্যাক কাটিয়ে উঠতে সাহায্য করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান...