Home খেলাধুলা বিভাজনের নিশ্চয়তা সহ, ফিলিস শাবকের মুখোমুখি হয় এবং এনএল-এ সেরা রেকর্ডের লক্ষ্যে থাকে
খেলাধুলা

বিভাজনের নিশ্চয়তা সহ, ফিলিস শাবকের মুখোমুখি হয় এবং এনএল-এ সেরা রেকর্ডের লক্ষ্যে থাকে

Share
Share

এমএলবি: ফিলাডেলফিয়া ফিলিসে মিয়ামি মার্লিন্স13 আগস্ট, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার ট্যানার ব্যাঙ্কস (58) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে সপ্তম ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: এরিক হার্টলাইন-ইমাগন ইমেজ

2011 সাল থেকে তাদের প্রথম ন্যাশনাল লিগ ইস্ট শিরোপা জয়ের এক রাতে, ফিলাডেলফিয়া ফিলিস সফরকারী শিকাগো শাবকের বিরুদ্ধে মঙ্গলবারের খেলায় উদযাপনটি বহন করার আশাবাদী।

ফিলিস (93-64) সোমবার শাবকদের (80-77) বিরুদ্ধে 6-2 জয় দিয়ে ডিভিশন মুকুট জিতেছে। ফিলাডেলফিয়া মিলওয়াকি ব্রুয়ার্স এবং নিউ ইয়র্ক মেটসের বিরুদ্ধে 2-5 রোড ট্রিপে আসছিল যা তাদের বিভাগের শিরোপা বিলম্বিত করেছিল, কিন্তু সেই হতাশা সোমবার পর্যন্ত স্থায়ী হয়নি।

অ্যারন নোলা সপ্তম ইনিংসে মাঠে নামেন এবং ফিলাডেলফিয়া জেটি রিয়েলমুটো এবং কাইল শোয়ারবার থেকে হোম রান পান। কার্লোস এস্তেভেজ মাঠে একটি নমনীয় উদযাপন শুরু করার জন্য চূড়ান্ত তিনটি আউট রেকর্ড করেন যা দ্রুত লকার রুমে একটি উত্তেজনাপূর্ণ পার্টিতে পরিণত হয়।

নোলা বলেন, “আমাদের বাড়ি থেকে দূরে এটি করার কয়েকটি সুযোগ ছিল, কিন্তু সত্যি কথা বলতে, এটি বাড়িতে করা সত্যিই ভাল লাগছে,” নোলা বলেছেন।

একটি অভিজ্ঞ দল হিসাবে, ফিলিস তাদের কিছু পুরোনো খেলোয়াড়কে প্রসারিত করে বিশ্রাম দিতে পারে। যাইহোক, তারা লস এঞ্জেলেস ডজার্স (93-63) এর সাথে জাতীয় লিগের সেরা রেকর্ডের জন্য শক্ত লড়াইয়ে রয়েছে, তাই তারা সম্ভবত চূড়ান্ত পাঁচটি খেলায় প্রতিটি জয়ের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে উত্সাহিত হবে।

“এটি এই মৌসুমে আমাদের চূড়ান্ত লক্ষ্যের দিকে আরেকটি ধাপ, যা বিশ্ব সিরিজ জয়,” রিয়েলমুটো বলেছেন।

সিটিজেন ব্যাংক পার্কে ফিলিসের দুটি খেলা বাকি আছে, যেখানে বেসবলে তাদের সেরা হোম গেম রেকর্ড রয়েছে (53-26)।

দ্বিতীয় বেসম্যান ব্রাইসন স্টট বলেছেন, “আমি কিছু লোককে স্টেডিয়ামের চারপাশে তাকিয়ে দেখেছি এবং এটি সব নিয়ে যাচ্ছে।”

মঙ্গলবারের খেলা খোলার জন্য ফিলাডেলফিয়া রিলিভার ট্যানার ব্যাঙ্কসকে বল দেবে (2-2, 3.78 ERA), এবং দলটি বিভিন্ন ধরনের পিচারের মধ্য দিয়ে যেতে পারে। প্রাক্তন পঞ্চম স্টার্টার কোলবি অ্যালার্ড এবং তাইজুয়ান ওয়াকার যারা অ্যাকশন দেখতে পাচ্ছেন তাদের মধ্যে রয়েছেন।

শিকাগোর বিরুদ্ধে ক্যারিয়ারে তিনটি খেলায় ব্যাঙ্কের 5.40 ERA আছে। এই বছর শাবকের বিরুদ্ধে তার একমাত্র শুরুতে, তিনি দুটি আঘাতে দুটি রান ছেড়ে দিয়েছিলেন, যখন তিনি 4 জুন শিকাগো হোয়াইট সোক্সের বিপক্ষে মাত্র একটি আউট করতে পেরেছিলেন।

জাস্টিন স্টিল (5-5, 3.03 ইআরএ) কনুই টেন্ডোনাইটিস নিয়ে প্রায় তিন সপ্তাহ অনুপস্থিত হওয়ার পর থেকে দ্বিতীয় সূচনায় শাবকের জন্য সম্মতি পাবেন। ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিপক্ষে বুধবার ঢিবির দিকে ফিরে যাওয়ার সময় তিনি মাত্র 2/3 ইনিংস টিকেছিলেন, 57 পিচের পরে টানা হওয়ার আগে স্কোরহীন প্রচেষ্টায় দুটি হিট এবং তিনটি হাঁটার অনুমতি দিয়েছিলেন।

স্টিল সাধারণত পারফরম্যান্স সম্পর্কে ইতিবাচক ছিল।

“এটা সেখানে সত্যিই চমৎকার ছিল,” তিনি বলেন. “সেখানে আবার এসে আবার স্নায়ু এবং জিনিসপত্র অনুভব করা ভাল ছিল। প্রধান জিনিস, আমি সুস্থ বোধ করেছি, আমি সেখানে সত্যিই ভাল অনুভব করেছি।”

স্টিল ফিলাডেলফিয়ার বিরুদ্ধে দুটি ক্যারিয়ার শুরু করেছিলেন, দুটি উপস্থিতিতে (11 ইনিংস) মাত্র এক রানের অনুমতি দিয়েছিলেন। যাইহোক, তিনি অবশ্যই নিক কাস্তেলানোসের উপর নজর রাখবেন, যিনি 29 বছর বয়সী বামদের বিরুদ্ধে হোম রান সহ 14-এর জন্য 6-এর জন্য।

উচ্চ স্তরে, শাবকরা জানে যদি তারা বছরের পর বছর এনএল সেন্ট্রাল চ্যাম্পিয়ন ব্রুয়ার্সের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে চায় তবে তাদের আরও ধারাবাহিক হতে হবে।

“আমি বলতে চাচ্ছি, শোনো, র‌্যাঙ্কিং মিথ্যা বলে না। আপনি যা, আপনি তাই,” বেসবল অপারেশনের কাবস প্রেসিডেন্ট জেড হোয়ার বলেছেন। “এবং আমি মনে করি আপনি যখন স্ট্যান্ডিং দেখেন, স্ট্যান্ডিংয়ে একটি বড় ব্যবধান রয়েছে। বাকি বিভাগের জন্য একটি বড় ব্যবধান রয়েছে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেডেন ড্যানিয়েলস ওয়াশিংটন কমান্ডারদের জন্য আসল চুক্তি হিসাবে প্রমাণিত হয়েছিল

আগস্ট 17, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন কমান্ডারদের কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস (5) হার্ড রক স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে মিয়ামি ডলফিনের বিপক্ষে পাস...

মন্ত্রী ইংল্যান্ড এবং ওয়েলসে নারীদের কারাগারে কমানোর পরিকল্পনা আউট করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। মহিলা কারাগারের সংখ্যা কমানোর দীর্ঘমেয়াদী প্রচেষ্টার...

Related Articles

জাতীয় লিগের ওয়াইল্ড কার্ড রেসে ব্যবধান বন্ধ করতে মেটসকে পেছনে ফেলে ব্রেভস

সেপ্টেম্বর 24, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে নিউইয়র্ক...

এমএলবি রাউন্ডআপ: ফিলস এনএল ইস্ট ক্রাউন সুরক্ষিত করতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিসের প্রথম বেসম্যান ব্রাইস...

ম্যাট চ্যাপম্যানের ইনসাইড-দ্য-পার্ক এইচআর জায়ান্টসকে ডি-ব্যাক কাটিয়ে উঠতে সাহায্য করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান...

ডেডস্পিন | এমএলবি প্লেঅফ রেস আপডেট

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস ফার্স্ট বেসম্যান ব্রাইস...