Home খেলাধুলা মেরিনাররা এএল ওয়েস্টে অ্যাস্ট্রোসের নেতৃত্ব কমানোর চেষ্টা করে
খেলাধুলা

মেরিনাররা এএল ওয়েস্টে অ্যাস্ট্রোসের নেতৃত্ব কমানোর চেষ্টা করে

Share
Share

এমএলবি: হিউস্টন অ্যাস্ট্রোসে সিয়াটেল মেরিনার্স23 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার জাস্টিন টার্নার (2) মিনিট মেইড পার্কে হিউস্টন অ্যাস্ট্রোসের বিরুদ্ধে সপ্তম ইনিংসে একক আঘাত করার পরে প্রথম বেসে রান করে। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images

মেরিনার্সের প্লে অফের ভাগ্য তাদের নিয়ন্ত্রণের বাইরে, তবে আপাতত, সিয়াটেল আমেরিকান লিগ ওয়েস্টে প্রথম স্থানের হিউস্টন অ্যাস্ট্রোসের উপর চাপ বজায় রাখছে।

সোমবার একটি সম্ভাব্য বিভাগ-ক্লিনিং অ্যাস্ট্রোস জয়কে ব্যর্থ করার পরে, মেরিনরা মঙ্গলবার তাদের প্রতিপক্ষের তিনটি গেমের মধ্যে থাকার চেষ্টা করবে যখন দলগুলি হিউস্টনে তাদের তিন-গেমের সিরিজ চালিয়ে যাবে।

সিয়াটল সিরিজের উদ্বোধনী ম্যাচে 6-1 ব্যবধানে জয়ের সাথে অ্যাস্ট্রোসের শ্যাম্পেনকে বরফের উপর রাখল। অষ্টম ইনিংসে মেরিনার্স ২-০ ব্যবধানে এগিয়ে ছিল শেষ দুই ফ্রেমে সাতটি আঘাতে চার রানে হিউস্টন বুলপেনকে হত্যা করার আগে।

এই জয় সিয়াটলকে (81-76) চূড়ান্ত আমেরিকান লিগের ওয়াইল্ড-কার্ড স্পটের 1 1/2 গেমের মধ্যে নিয়ে গেছে, যা পরবর্তী মৌসুমে দলের সম্ভাব্য পথ বলে মনে হচ্ছে।

এমনকি যদি মেরিনার্স অ্যাস্ট্রোসকে সুইপ করে, হিউস্টন (85-72) এখনও দুটি জয়, দুটি সিয়াটেল হার বা চূড়ান্ত তিনটি গেমের প্রতিটিতে একটিতে নেতৃত্ব দিতে পারে।

প্লে-অফ না ঘটলেও মেরিনরা মৌসুমের শেষ সপ্তাহে পোস্ট-সিজন অনুভূতি উপভোগ করছে।

মনোনীত হিটার জাস্টিন টার্নার বলেছেন, “এই গেমগুলি আপনি ছোটবেলায় স্বপ্ন দেখেন।” “…এটা মজার বেসবল।”

টার্নার, জুলাই 29-এ টরন্টো ব্লু জেস থেকে অর্জিত, সিয়াটলের অপরাধকে শক্তিশালী করেছে যেহেতু মেরিনার্স 3 সেপ্টেম্বর হারের পরে .500 এর নিচে একটি গেম পড়েছিল। 39 বছর বয়সী ব্যাট করছেন .302 13 রানের সাথে 18 প্লেট উপস্থিতির বর্তমান ধারার মধ্যে, যার সময় সিয়াটেল 12-6।

মেরিনার্স ম্যানেজার ড্যান উইলসন বলেন, “যতবার তিনি সেখানে যান এটি একটি ক্লিনিকের মতো।” “এক থেকে নয় পর্যন্ত (ব্যাটিং অর্ডারে) আমরা এই ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি, এবং এটিই আপনাকে অনেক গেম জিততে সাহায্য করে। এবং বছরের (এই সময়ে) ছোট জিনিসগুলি একটি বড় পার্থক্য করে। “

মঙ্গলবার সিয়াটেল নির্ভর করবে ডানহাতি লোগান গিলবার্টের (8-11, 3.24 ERA) উপর।

গিলবার্ট 11 ক্যারিয়ারে 3.41 ইআরএ সহ 5-3 এস্ট্রোসের বিরুদ্ধে শুরু হয়, মে মাসে দুটি শুরুতে 2.57 সহ 1-1 মার্ক সহ। 4 মে হিউস্টনে তার সেরা খেলাগুলির মধ্যে একটি ছিল, 5-0 ব্যবধানে জয়ে আটটি স্কোরহীন ইনিংসে দুটি হিট করার অনুমতি দেয়।

সোমবার লাইনআপের বাইরে ইয়র্ডান আলভারেজের সাথে ব্যাট হাতে অ্যাস্ট্রোস লড়াই করেছিল এবং সিরিজের শেষ দুটি গেমের জন্য তাদের স্লগার ছাড়াই করতে হবে।

হিউস্টনের ম্যানেজার জো এসপাদা বলেছেন যে আলভারেজ, যিনি 35 হোম রান নিয়ে দলকে নেতৃত্ব দিয়েছেন, তিনি মেরিনার্সের বিরুদ্ধে পুরো সিরিজটি মিস করবেন যখন তিনি ডান হাঁটুতে মচকে আছেন। রবিবার লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের কাছে অ্যাস্ট্রোসের 9-8 হোম হারের সময় আলভারেজ দ্বিতীয় বেসে স্লাইডে আহত হন।

জেসন হেওয়ার্ড সোমবার হিউস্টনের হয়ে একটি হোম রানে আঘাত করেছিলেন, যা হারের মধ্যে চারটি হিট সংগ্রহ করেছিল।

“শেষ খেলাটি ভুলে যান,” অ্যাস্ট্রোস তারকা জোসে আলটুভ বলেছেন। “সর্বোত্তম মনোভাব নিয়ে (মঙ্গলবার) দেখান, ভাল আঘাত করার চেষ্টা করুন এবং জিতুন।”

হিউস্টন তার টানা চতুর্থ ডিভিশন শিরোপা এবং গত আট মৌসুমে সপ্তম নিশ্চিত করার প্রয়াসে মঙ্গলবার বাঁ-হাতি ফ্রেম্বার ভালদেজের (14-7, 2.85 ইআরএ) কাছে ফিরবে।

রান সমর্থনের অভাব ভালদেজকে তার শেষ পাঁচটি শুরুতে ধীর করে দিয়েছে, 1.36 ERA সত্ত্বেও সে মাত্র 1-2 তে এগিয়ে গেছে।

মেরিনার্সের বিপক্ষে 15টি ক্যারিয়ারে (13টি শুরু) 3.47 ERA সহ ভালদেজ 5-3। এই মরসুমে সিয়াটেলের বিপক্ষে তিনটি ম্যাচে 5.29 মার্ক নিয়ে 0-2 তে এগিয়ে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে তিন রানের হোম রান হিট করার পর নিউইয়র্ক...

গায়িকা বেলিন্ডা পেরেগ্রিন ফ্যাশন উইকে মডেলিং করার সময় ক্যাটওয়াকে পড়ে যান এবং অনিত্তা তাকে উদ্ধার করেন

ভিডিও সামগ্রী চালান লরিয়াল প্যারিস মার্কিন যুক্তরাষ্ট্র গায়ক বেলিন্ডা পেরেগ্রিন প্যারিস ফ্যাশন সপ্তাহের একটি শো চলাকালীন দুর্ভাগ্যজনকভাবে পড়ে যাওয়ার পরে তার গান করা...

Related Articles

এমএলবি রাউন্ডআপ: ফিলস এনএল ইস্ট ক্রাউন সুরক্ষিত করতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিসের প্রথম বেসম্যান ব্রাইস...

ম্যাট চ্যাপম্যানের ইনসাইড-দ্য-পার্ক এইচআর জায়ান্টসকে ডি-ব্যাক কাটিয়ে উঠতে সাহায্য করে

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান...

ডেডস্পিন | এমএলবি প্লেঅফ রেস আপডেট

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস ফার্স্ট বেসম্যান ব্রাইস...

বিভাজনের নিশ্চয়তা সহ, ফিলিস শাবকের মুখোমুখি হয় এবং এনএল-এ সেরা রেকর্ডের লক্ষ্যে থাকে

13 আগস্ট, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার ট্যানার ব্যাঙ্কস...