Home বিনোদন ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস 2-সপ্তাহের স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: নিক ভীত এবং লিলি তদন্তের অধীনে
বিনোদন

ইয়ং অ্যান্ড দ্য রেস্টলেস 2-সপ্তাহের স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: নিক ভীত এবং লিলি তদন্তের অধীনে

Share
Share

23শে সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত পরবর্তী দুই সপ্তাহের জন্য ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার নিশ্চিত করা হয়েছে নিক নিউ ম্যান সম্পূর্ণ আতঙ্কের মধ্যে আছে, যখন লিলি উইন্টারস পরিণতি সম্মুখীন একটি কঠিন পরিস্থিতিতে নিজেকে খুঁজে.

আগামী 2 সপ্তাহের জন্য তরুণ এবং অস্থির স্পয়লার: অ্যাডাম নিউম্যান এবং বিলি অ্যাবট ডিভাইড ফ্যান

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার আগামী 2 সপ্তাহের মধ্যে আমরা অ্যাডাম নিউম্যান (মার্ক গ্রসম্যান) কে দেখতে পাব
এবং বিলি অ্যাবটের (জেসন থম্পসন) দ্বন্দ্ব ভক্তদের পক্ষ বেছে নিতে বাধ্য করে। যখন চেলসি লসন (মেলিসা ক্লেয়ার ইগান) ঝড় তোলে, তখন বিলি জানতে চায় যে অ্যাডাম তাকে বিরক্ত করার জন্য কী করেছিল। তারপর, আপনি এটি জানার আগেই, মুষ্টি উড়ছে, এবং অ্যাডাম বিলির চিবুকে একটি শক্ত ঘুষি মারল।

যদি ফিলিস সামারস (মিশেল স্টাফোর্ড) হস্তক্ষেপ না করত, কে জানে যে জিনিসগুলি কতদূর বাড়ত? অফিসে ফিরে, ভিক্টোরিয়া নিউম্যান (অ্যামেলিয়া হেইনলে)
বিলিকে তার ফোলা মুখের বিষয়ে প্রশ্ন করে এবং তাকে একটি ক্রয় চুক্তির প্রস্তাব দেয় যা সে ভিক্টর নিউম্যানকে (এরিক ব্রেডেন) প্রস্তাব করেছিল।

অড্রা চার্লস (জুলেইকা সিলভার) স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ) এর জন্য একটি বিভ্রান্তিকর পরিকল্পনা করেছেন, তিনি অ্যাডামের উপর প্রতিশোধ নেওয়ার জন্য বিলিকে প্রলুব্ধ করার পরামর্শ দিয়েছেন। এছাড়াও, চেলসি সামার নিউম্যানকে (অ্যালিসন ল্যানিয়ার) একটি ভুলের কথা বলেছে যার জন্য তার বিলিকে মূল্য দিতে হয়েছে। কিন্তু সে তাকে সবকিছু বলার আগেই, অ্যাডাম ক্ষমা চাইতে দেখায়। আর তাই, চেলসি আবার পালিয়েছে।

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: নিক নিউম্যান (জোশুয়া মোরো) - লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল)দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: নিক নিউম্যান (জোশুয়া মোরো) - লিলি উইন্টার্স (ক্রিস্টেল খলিল)
ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস স্পয়লার: নিক নিউম্যান – লিলি উইন্টার্স | সিবিএস

সপ্তাহ যত এগোচ্ছে তরুণ এবং অস্থিরহিদার স্টিভেনস (ভাইল ব্লুম)
এবং ড্যানিয়েল একটি নতুন শুরুর জন্য শহর ছেড়ে যাওয়ার কথা বিবেচনা করে। সীমিত চাকরির সম্ভাবনা এবং শ্যারনের দুঃখের ওজন সহ, এটি দৃশ্যপট পরিবর্তন করার সময় হতে পারে।

শ্যারনের সাথে, তার মানসিক স্বাস্থ্য একটি ভীতিকর মোড় নেয় যখন সে ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াডেই) কে আঘাত করার স্বপ্ন দেখে। তিনি ক্যামেরন কার্স্টেন (লিন্ডেন অ্যাশবি) এর দৃষ্টিভঙ্গি দ্বারা উত্সাহিত হন।

ক্যামেরন শ্যারনকে ম্যানিপুলেট করতে থাকে, তাকে বোঝাতে যে ড্যানিয়েলকে আঘাত করা কোনোভাবে ক্যাসি নিউম্যানকে (ক্যামরিন গ্রিমস) ফিরিয়ে আনবে। তারপরে, বাস্তবতার উপর তার আঁকড়ে ধরে, শ্যারন সত্যিই ভয়ানক কিছু করতে চলেছেন। নিক এবং মারিয়া কোপল্যান্ড (ক্যামরিন গ্রিমস) খুব দেরি হওয়ার আগে কীভাবে হস্তক্ষেপ করা যায় তা খুঁজে বের করার মরিয়া চেষ্টা করে।

Y&R স্পয়লার দুই সপ্তাহ এগিয়ে: শ্যারন নিউম্যান হিট রক বটম

শোতে শ্যারন কেসের 30তম বার্ষিকী উদযাপন করার জন্য Y&R স্পয়লাররা দুই সপ্তাহের জন্য একটি বিশেষ পর্বকে টিজ করে। শ্যারন পাথরের নীচে আঘাত করে, নিক নিউম্যান এবং মারিয়াকে খুব চিন্তিত রেখেছিল। উপরন্তু, তারা সঙ্কট থেকে বিশ্বাস নিউম্যান (রেলিন কাস্টার) রক্ষা করার চেষ্টা করে নিক নেতৃত্ব দেয় পরিস্থিতি মোকাবেলায়।

সিজন 52 3রা অক্টোবর শুরু হয় এবং শ্যারনের কর্মের পরিণতি বিশাল হবে৷ ফিলিস তার পরিবারকে রক্ষা করার জন্য হস্তক্ষেপ করবে।

ভিক্টর এবং বিলি যুদ্ধ দেখায় না ধীরগতির লক্ষণ। নিকি এবং ফিলিস তাদের নিজ নিজ কোণে দৃঢ়ভাবে। তাই লিলি নিজেকে তরুণ এবং অস্থির বিষয়ে একটি অনিশ্চিত অবস্থানে খুঁজে পায়।

অ্যাডাম স্যালিকে অনুসরণ করা এবং চেলসির সাথে পুরানো প্যাটার্নে ফিরে যাওয়ার মধ্যে ছিঁড়ে যায়, যে তার সমস্যাগুলি থেকে পালিয়ে যেতে থাকে। এছাড়াও, কাইল এবং ক্লেয়ারের প্রস্ফুটিত রোম্যান্সের জন্য নজর রাখুন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: ড্রু ব্ল্যাকমেল এবং স্যামের ডেঞ্জার ডাইভ

আগামী সপ্তাহের জন্য জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী সরস! সাম্প্রতিক এপিসোড এবং ABC সাবানের জন্য অফিসিয়াল স্পয়লারের উপর ভিত্তি করে, এটি প্রদর্শিত হয় কেইন কোয়ার্টারমেইন...

ওভারটাইমে হোম হারের পর, নেব্রাস্কা পারডুর মুখোমুখি হয়

7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো বাফেলোসের বিরুদ্ধে নেব্রাস্কা কর্নহাস্কার্সের কোয়ার্টারব্যাক ডিলান রাইওলা (15) ওয়াইড রিসিভার জ্যাকরি...

Related Articles

আর্জেন্টিনা থেকে আসা জাভিয়ের মিলেই ভাষণে জাতিসংঘের “সমাজতান্ত্রিক” এজেন্ডাকে নিন্দা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

অ্যারিজোনায় কমলা হ্যারিসের প্রচার কার্যালয়কে গুলি করে ক্ষতিগ্রস্ত করেছে

এক কমলা হ্যারিস‘ অ্যারিজোনায় প্রচার অফিসে রাতারাতি গুলি চালানো হয়…পুলিশের মতে। মঙ্গলবার...

S&P 500 টানা দ্বিতীয় সেশনে রেকর্ড উচ্চতায় বন্ধ হয়েছে

Commerzbank মঙ্গলবার ঘোষণা করেছে যে তার নতুন প্রধান নির্বাহী হবেন Bettina Orlopp,...