Home খেলাধুলা নং 6 ওলে মিস কেনটাকির বিরুদ্ধে এসইসি স্লেট খুলতে প্রস্তুত
খেলাধুলা

নং 6 ওলে মিস কেনটাকির বিরুদ্ধে এসইসি স্লেট খুলতে প্রস্তুত

Share
Share

NCAA ফুটবল: কেনটাকিতে ওহিওসেপ্টেম্বর 21, 2024; লেক্সিংটন, কেনটাকি, মার্কিন যুক্তরাষ্ট্র; কেনটাকি ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ ব্যাক ম্যাক্সওয়েল হেয়ারস্টন (1) একটি ওহিও ববক্যাটস পাসকে আটকায় এবং ক্রগার ফিল্ডে তৃতীয় ত্রৈমাসিকের সময় শেষ জোনের দিকে নিয়ে যায়। বাধ্যতামূলক ক্রেডিট: Jordan Prather-Imagn Images

2024 খোলার জন্য অপ্রতিদ্বন্দ্বী প্রতিযোগীদের বিরুদ্ধে চারটি ওয়ার্ম-আপ গেমের পর, ওলে মিস এখন দক্ষিণ-পূর্ব সম্মেলনের কঠোর বাস্তবতার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

সর্বশেষ অ্যাসোসিয়েটেড প্রেস টপ 25 পোলে 6 নং স্থান পেয়েছে, বিদ্রোহীরা শনিবার অক্সফোর্ড, মিসিসিপিতে এসইসি খেলা শুরু করতে কেনটাকিকে হোস্ট করবে।

গত সপ্তাহে জর্জিয়া সাউদার্নকে 52-13-এ পরাজিত করা সত্ত্বেও, অন্তত 34 পয়েন্টে তার টানা চতুর্থ পরাজয়, ওলে মিস (4-0) পোলে এক স্থান পড়ে গেছে। টেনেসি — শীর্ষ 25-এর নয়টি এসইসি স্কুলের মধ্যে একটি — ওকলাহোমার বিরুদ্ধে 25-15 রোড জয়ের সাথে 5 নম্বরে উঠে এসেছে, যেটি এই প্রতিযোগিতায় 15 নম্বরে ছিল৷

Ole Miss’ Jaxson Dart FBS কোয়ার্টারব্যাকে নেতৃত্ব দেয় গড়ে 388.5 পাসিং ইয়ার্ড প্রতি গেমে, এবং 12 এর সাথে TDs পাস করার ক্ষেত্রে চতুর্থ স্থানে রয়েছে। বিদ্রোহীরা মোট পাসিং ইয়ার্ডে (670, 8 গেম প্রতি), পাসিং ইয়ার্ডে (422.8) দেশকে নেতৃত্ব দেয় প্রতি খেলা) এবং স্কোরিং (প্রতি খেলায় 55 পয়েন্ট)।

দ্য ওয়াইল্ডক্যাটস (২-২, ০-২ এসইসি) কোচ মার্ক স্টুপসের মেয়াদের ১২তম বছরে ওলে মিসের বিপক্ষে ০-৩। কেনটাকি সম্প্রতি দুই বছর আগে অক্সফোর্ডে 22-19 হেরেছিল এবং তার আগে, ওয়াইল্ডক্যাটস 2020 সালে ওভারটাইমে 42-41 এবং 2017 সালে 37-34, উভয়ই লেক্সিংটনে তাদের ঘরের মাঠে হেরেছিল।

তিন পরাজয়ে মোট সাত পয়েন্ট।

“(কেনটাকি) জর্জিয়াকে সীমায় নিয়ে গেছে এবং 200 গজের বেশি (গত সপ্তাহে ওহিওর বিপক্ষে) দৌড়ে গেছে,” বলেছেন বিদ্রোহী কোচ লেন কিফিন, যিনি ওয়াইল্ডক্যাটসের বিরুদ্ধে 2-0। আকার, কভারেজ এবং টেকনিকের দৃষ্টিকোণ থেকে তারা দেখতে অনেকটা NFL প্রতিরক্ষার মতো।

“তাই তাদের বিরুদ্ধে অনেক লোকেরই কঠিন সময় হয়। (তাদের) গেমগুলি এনএফএল গেমগুলির মতো মনে হয়: গজ অর্জন করা কঠিন, বল চালানো কঠিন।”

কিফিন তার বিদ্রোহীদের একটি মাছ ধরার ভ্রমণের সাথে তুলনা করেছেন, বলেছেন যে দলটি সূক্ষ্ম রড সহ একটি দুর্দান্ত নৌকা এবং এসইসি জলের মধ্য দিয়ে ট্র্যাকের জন্য সঠিক টোপ।

“তাদের সত্যিই অভিজাত এবং সত্যিই বিশেষ হওয়ার সুযোগ আছে,” তিনি যোগ করেছেন।

ওলে মিস এমন একটি দলের মুখোমুখি হবেন যারা এখনও চারটি হোম গেমে তার পা খুঁজে পেতে কাজ করছে। কেন্টাকি তার দুটি এসইসি প্রতিযোগিতায় অসঙ্গতিপূর্ণ পারফর্ম করেছে — প্রথমটিতে শক্তিশালীভাবে সংগ্রাম করেছে, কিন্তু দ্বিতীয়টিতে তার নিজস্ব এবং প্রায় কলেজ ফুটবল বিশ্বকে চমকে দিয়েছে।

সাউদার্ন মিস এবং ওহাইওর উপর সপ্তাহ 1 এবং সপ্তাহ 4 ব্লোআউটের মধ্যে, ওয়াইল্ডক্যাটস দক্ষিণ ক্যারোলিনার বিরুদ্ধে একটি ঢালু SEC উদ্বোধনী খেলা খেলেছে (একবার পিক-সিক্সে), 11টি পেনাল্টি করেছে এবং পাঁচটি বস্তার অনুমতি দিয়েছে। একটি অগোছালো 31-6 বিপত্তিতে হারের জন্য ট্যাকল।

যাইহোক, হোমে থ্রি-টাচডাউন আন্ডারডগ হিসেবে, কেনটাকি তৎকালীন-নং 1 জর্জিয়ার কাছে 13-12 হেরেছিল, অ্যালেক্স রেনর (50 গজের বেশি দু’টি ফিল্ড গোল পেয়েছিল), কিন্তু লিড ধরে রাখার পর বুলডগসের লড়াইয়ের কাছে আত্মসমর্পণ করে। চতুর্থ কোয়ার্টারে 9-6।

গত সপ্তাহে ওহিওর কাছে ওয়াইল্ডক্যাটসের 41-6 হারে পিক-সিক্সে থাকা রক্ষণাত্মক ব্যাক ম্যাক্সওয়েল হেয়ারস্টন বলেছেন, “আমরা চ্যালেঞ্জটি গ্রহণ করছি।” “ওলে মিসের খুব বিস্ফোরক অপরাধ আছে… চল ফিল্ম দেখি, যা করতে হয় করি।”

স্টুপস বলেছেন: “আমি জানি ওলে মিস অনেক উপায়ে ভালো, লেনকে কৃতিত্ব দিতে। মানে, তারা সবসময়ই ভালো, কিন্তু আমি মনে করি তারা সত্যিই একটি বিশেষ দল তৈরি করেছে।”

কেনটাকি ওয়াইড রিসিভার ডেন কি ববক্যাটদের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন, 145 ইয়ার্ডের জন্য সাতটি পাস ধরেছিলেন, যখন ওয়াইল্ডক্যাটস মোট 488 গজ লম্বা করেছিল।

বিদ্রোহীরা সামগ্রিকভাবে সিরিজে ২৯-১৪-১ এগিয়ে আছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বাজেট উদ্বেগ বাড়ার সাথে সাথে ফ্রান্সের ঋণের খরচ স্পেনের সাথে একত্রিত হয়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ফ্রান্সের ধারের খরচ স্পেনের সাথে একত্রিত...

ফেডের ম্যামথ রেট কাট মার্কিন যুক্তরাষ্ট্রকে সফট ল্যান্ডিংয়ের জন্য ট্র্যাকে রাখে

ইউএস ফেডারেল রিজার্ভের চেয়ারম্যান জেরোম পাওয়েল 18 সেপ্টেম্বর, 2024 সালে ওয়াশিংটন, ডিসি-তে একটি প্রেস কনফারেন্স করেছেন। ম্যান্ডেল এনগান | এএফপি | গেটি ইমেজ...

Related Articles

মেরিনাররা এএল ওয়েস্টে অ্যাস্ট্রোসের নেতৃত্ব কমানোর চেষ্টা করে

23 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; সিয়াটল মেরিনার্স মনোনীত হিটার জাস্টিন...

ডি-ব্যাক জায়ান্টদের বিরুদ্ধে আরেকটি স্লিপ-আপ বহন করতে পারে না

23 সেপ্টেম্বর, 2024; ফিনিক্স, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো জায়ান্টসের তৃতীয় বেসম্যান...

রেড সক্স টরন্টোতে প্লে অফের আশা বাঁচিয়ে রাখার চেষ্টা করে

সেপ্টেম্বর 19, 2024; সেন্ট পিটার্সবার্গ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্স পিচার...

12 নং মিশিগান স্থল আক্রমণে মিনেসোটাকে অভিভূত করতে চায়

মিশিগান রানিং ব্যাক ক্যালেল মুলিংস শনিবার, 21 সেপ্টেম্বর, 2024-এ অ্যান আর্বরের মিশিগান...