Home খেলাধুলা কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে
খেলাধুলা

কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

Share
Share

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে তিন রানের হোম রান হিট করার পর নিউইয়র্ক ইয়াঙ্কিজ মনোনীত হিটার জিয়ানকার্লো স্ট্যান্টন (27) ডান ফিল্ডার জুয়ান সোটো (22) অভিনন্দন জানিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ক্যারি এডমন্ডসন-ইমাগন ইমেজসেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে তিন রানের হোম রান হিট করার পর নিউইয়র্ক ইয়াঙ্কিজ মনোনীত হিটার জিয়ানকার্লো স্ট্যান্টন (27) ডান ফিল্ডার জুয়ান সোটো (22) অভিনন্দন জানিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: ক্যারি এডমন্ডসন-ইমাগন ইমেজ

তাই আপনি আমাকে বলছেন একটি সুযোগ আছে?

হ্যাঁ, ডেট্রয়েট, আমি

এবং সান দিয়েগো, কানসাস সিটি, মিনেসোটা… এমনকি আপনিও, সিয়াটেল।

শুধু জায়ান্টস, রয়্যালস, শাবক, রেড সক্স, ন্যাশনাল এবং রেঞ্জারদের জিজ্ঞাসা করুন, গত দশকে সমস্ত চ্যাম্পিয়ন।

ইয়াঙ্কিজ এবং ডজার্স ফেভারিট হিসেবে প্রবেশ করবে। এর মানে তাদের একটা সুযোগ আছে। তবে প্রবেশকারী অন্য প্রতিটি দলেও এটি রয়েছে।

যে দলগুলো সিজন পরবর্তী বার্থ পেয়েছে বা পরের সপ্তাহে খেলার সুযোগ পেয়েছে তাদের জন্য আশাবাদের একটি বড় কারণ এখানে…

আমেরিকান লীগ

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস: তাদের অ্যারন জজ আছে; আপনি না.

একক পোস্ট সিজনে হোম রানের রেকর্ডটি 2020 সালে রেন্ডি অ্যারোজারেনার 10টি। বিচারক এই সিজনে 10-গেম প্রসারিত করে নয়টি আঘাত করেছেন। পোস্ট সিজনে কমপক্ষে 22টি গেম থাকতে পারে। গণিত করুন।

ক্লিভল্যান্ড অভিভাবক: তারা রিবাউন্ড করতে পারে।

ছোট বল মনে আছে? অক্টোবরে আবহাওয়া ঠান্ডা হয়ে গেলে এটি কার্যকর হতে পারে। গার্ডিয়ানদের চেয়ে ছোট বল আর কেউ খেলে না, যাদের এই মৌসুমে বান্টে .677 ব্যাটিং গড় উল্লেখযোগ্য। ছয়-সাতাত্তর।

হিউস্টন অ্যাস্ট্রোস: তারা সেখানে গেছে।

সূত্র: গেটি ইমেজসূত্র: গেটি ইমেজ

Jose Altuve-এর 14 বছরের ক্যারিয়ারে অন্য যেকোনো দলের চেয়ে Astros নয়টি বেশি (62), অ্যালেক্স ব্রেগম্যানের নয় বছরের ক্যারিয়ারে 14টি (59), এবং Yordan Alvarez-এর ছয় বছরের ক্যারিয়ারে আরও 21টি (44) জিতেছে। এটা কি সংক্রামক।

বাল্টিমোর ওরিওলস: তারা মজাদার।

আসুন সৎ হতে দিন: আপনি দেখতে পছন্দ করবেন না জ্যাকসন হলিডে এর প্রথম পোস্ট সিজন সাফল্য? গুনার হেন্ডারসনের পোস্ট সিজনে প্রথম ট্রিপল? পোস্টসিজনে অ্যাডলি রাটসম্যানের প্রথম হোম রান? এটি পরবর্তী আলটুভ-ব্রেগম্যান-আলভারেজ হতে পারে। সাথে থাকুন।

কানসাস সিটি রয়্যালস: তারা স্টেডিয়ামে বল রাখে।

রয়্যালস এই মৌসুমে সবচেয়ে কম হোম রানের অনুমতি দিয়েছে। যেখানে তারা কৃপণ ছিল অতিরিক্ত ইনিংসে, যেখানে তারা সারা বছর কোন অনুমতি দেয়নি। উল্লেখযোগ্যভাবে, গত বছরের পোস্ট সিজনে শুধুমাত্র একটি অতিরিক্ত ইনিংস খেলা ছিল, এবং এটি একটি হোম রান দিয়ে জিতেছিল।

ডেট্রয়েট টাইগারস: তাদের টেক্কা আছে।

24 আগস্ট, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের স্টার্টিং পিচার তারিক স্কুবাল (29) গ্যারান্টিড রেট ফিল্ডে প্রথম ইনিংসের সময় শিকাগো হোয়াইট সক্সের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করে। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজআগস্ট 24, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের স্টার্টিং পিচার তারিক স্কুবাল (29) গ্যারান্টিড রেট ফিল্ডে প্রথম ইনিংসে শিকাগো হোয়াইট সক্সের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করে। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজ

আপনি পোস্টসিজনে অগ্রসর হতে চান? খেলা 1 জয়। তারিক স্কুবল যে কোনো প্রতিপক্ষের জন্য দ্বিগুণ কষ্টের একটি সিরিজ খোলার মধ্যে. প্রথমত, তিনি সহজেই আমেরিকান লিগে দাঁড়িয়ে থাকা সেরা স্টার্টার। এবং দ্বিতীয়ত, সে যে কোনো কলসের মতোই সাতটি ইনিংস চালাতে পারে এবং বুলপেনটিকে অন্য দিনের জন্য বাঁচাতে পারে, তাকে ভবিষ্যতের সাফল্যের জন্য সেট করে।

মিনেসোটা টুইনস: তারা সুস্থ।

রয়েস লুইস এই মৌসুমে মাত্র 76টি ম্যাচ খেলেছেন, কার্লোস কোরেয়া 82 এবং বায়রন বাক্সটন 98টি। কিন্তু তাদের ইনজুরিতে জর্জরিত মৌসুমগুলি শেষের দিকে প্রাণবন্ত দিকে চলে গেছে। গত সপ্তাহে, লুইস সাত ম্যাচ খেলেছেনকোরিয়া এবং বাক্সটন ছয়টি করে শুরু করেছিলেন। চাবি হল Buxton; যমজদের বয়স 54-44 যখন তিনি এই মৌসুমে ডাগআউট ধাপগুলি তৈরি করেছেন।

সিয়াটল মেরিনার্স: তারা জানে কিভাবে তাদের প্রতিপক্ষকে হারাতে হয়।

নবমটিতে একটি নষ্ট লিডের মতো সিরিজকে কিছুই নাশক করে না। এটি বেশিরভাগ দলের তুলনায় মেরিনারদের জন্য কম উদ্বেগের বিষয়। তারা পুরো মৌসুমের নবম ইনিংসে মাত্র 34 রান করতে দিয়েছে। বিরোধীরা আন্দ্রেস মুনোজকে দেখতে চাইবে না, যিনি এই বছর 47টি নবম ইনিংসে উপস্থিতিতে মাত্র 18টি হিট দেওয়ার অনুমতি দিয়েছেন।

জাতীয় লীগ

ডজার্স: তাদের শোহেই ওহতানি… এবং আরও অনেক কিছু আছে।

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) লোনডিপো পার্কে প্রথম ইনিংসের সময় মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে তৃতীয় বেস চুরি করে। বাধ্যতামূলক ক্রেডিট: Sam Navarro-Imagn Imagesসেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) লোনডিপো পার্কে প্রথম ইনিংসের সময় মিয়ামি মার্লিন্সের বিরুদ্ধে তৃতীয় বেস চুরি করে। বাধ্যতামূলক ক্রেডিট: Sam Navarro-Imagn Images

মনে আছে যখন ডজার্স লাইনআপকে শীর্ষ-ভারী হিসাবে বিবেচনা করা হয়েছিল? ঠিক আছে, এটা এখনও আছে. 118টি আরবিআই শীর্ষস্থান থেকে এবং এক সপ্তাহ যোগ করার জন্য, তারা 2019 অ্যাস্ট্রোস দ্বারা স্থাপিত 122-এর সর্বকালের রেকর্ড ভাঙার গতিতে রয়েছে তবে আসুন হিটার নম্বর 8 এবং 9 কে একটু কৃতিত্ব দেওয়া যাক এই মৌসুমে বেসবলে যথাক্রমে তৃতীয় সর্বোচ্চ (73) এবং দ্বিতীয় সর্বোচ্চ (78) রান করেছেন।

ফিলাডেলফিয়া ফিলিস: তারা ভাল দলের সাথে মোকাবিলা করে।

এটি আশ্চর্যের কিছু নয়, তাদের সাম্প্রতিক সাফল্যের পরিপ্রেক্ষিতে, ফিলিদের এই সিজনে বেসবলের সেরা রেকর্ডগুলির মধ্যে একটি রয়েছে বর্তমানে .500 বা তার চেয়ে ভাল (50-40) টিমের বিরুদ্ধে। আপনি যদি সেরা হতে যাচ্ছেন তবে আপনাকে সেরাকে হারাতে হবে।

Milwaukee Brewers: তারা চালাতে পারে।

যখন আপনার লাইনআপ ব্রাইস তুরাং, জোই অরটিজ এবং সাল ফ্রেলিক নামের ছেলেদের দ্বারা পূর্ণ হয়, তখন শুধুমাত্র একটি জিনিস করতে হবে: দৌড়ান। ব্রিউয়াররা পোস্ট সিজনে যাওয়ার চেয়ে অনেক বেশি ঘাঁটি চুরি করেছে, যা ব্যাখ্যা করতে সাহায্য করে যে কীভাবে 15তম হোম রানে আঘাতকারী একটি দল পঞ্চম-সবচেয়ে বেশি রান করেছিল। Brewers হয় 70-34 যখন তারা এই মরসুমে অন্তত একটি বেস চুরি করেছে.

সান দিয়েগো প্যাড্রেস: তারা অ্যাকশন জোর করে।

সেপ্টেম্বর 14, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস ইনফিল্ডার লুইস আরেজ (4) ওরাকল পার্কে অষ্টম ইনিংসের সময় সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে ডাবল হিট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: রবার্ট এডওয়ার্ডস-ইমাগন ইমেজসেপ্টেম্বর 14, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস ইনফিল্ডার লুইস আরেজ (4) ওরাকল পার্কে অষ্টম ইনিংসের সময় সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে ডাবল হিট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: রবার্ট এডওয়ার্ডস-ইমাগন ইমেজ

গত সপ্তাহে বাদ পড়েন লুইস আরেজ। এটা বড় খবর ছিল. এখানে আরও বড় খবর রয়েছে: তার একগুচ্ছ সতীর্থ রয়েছে যাদের নির্মূল করাও কঠিন। এই মরসুমে কোনো দলই কম ভুল করেনি, এবং এটি কাছাকাছিও নয়। কিভাবে আপনি একটি হেভিওয়েট নিক্ষেপকারী বীট? বল খেলার মধ্যে রাখা।

নিউ ইয়র্ক মেটস: তারা বাড়ি থেকে দূরে জিতেছে।

যদি একটি ওয়াইল্ড-কার্ড দল হেভিওয়েটদের ধাক্কা দিতে যাচ্ছে, তবে তাকে ঘরের মাঠের সুবিধা চুরি করতে হবে। রাস্তায় মেটসের 41-34 রেকর্ড, যার মধ্যে ইয়াঙ্কি স্টেডিয়ামে দুই-গেমে সুইপ এবং লস অ্যাঞ্জেলেস, আটলান্টা এবং অ্যারিজোনায় সিরিজ জয় রয়েছে, তা প্রমাণ করে যে তারা ধূসর রঙে ভাল দেখাচ্ছে।

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস: তারা ডিফেন্স খেলে।

ডায়মন্ডব্যাক 2023 ওয়াইল্ড কার্ড সিরিজে ব্রিউয়ারদের তাদের দুই-গেম সুইপ করতে কোনও ভুল করেনি, ন্যাশনাল লিগ ডিভিশন সিরিজে ডজার্সকে তাদের তিন-গেমে সুইপ করার মধ্যে মাত্র একটি এবং ফিলিসের বিরুদ্ধে তাদের 4-3 জয়ে মাত্র চারটি। এনএল চ্যাম্পিয়নশিপ সিরিজে। এই নিয়মিত মরসুমে, যখন তারা অন্য যেকোনো দলের তুলনায় সাতটি কম ত্রুটি করেছে, তারা আবার তাদের চামড়া প্রদর্শন করছে।

আটলান্টা ব্রেভস: তারা 21 শতকের স্টাইলে খেলে।

ব্রেভস স্ট্রাইকআউট পিচিং এবং ব্যাটিং হোম রানের ক্ষেত্রে চতুর্থ স্থানে রয়েছে। পোস্ট সিজনে খেলার কোন দিকই প্রাধান্য পায় না কেন, সাহসীদের সবই নিয়ন্ত্রণে থাকে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘হানি, আই সঙ্কুচিত দ্য কিডস’-এ অ্যামি সাজালিনস্কি ‘ওকে মনে আছে?!

আমেরিকান অভিনেত্রী অ্যামি ও’নিল 1989 সালে পারিবারিক কমেডি/মুভি “হানি, আই শ্রাঙ্ক দ্য কিডস”-এ যখন তিনি অ্যামি সজালিনস্কি – বুবলি, ক্ষুদে কিশোরী এবং বিচ...

চীন অর্থনৈতিক প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা ট্র্যাকে রাখতে উদ্দীপনা প্রকাশ করেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন চীনা অর্থনীতি myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। বেইজিং বিশ্বের দ্বিতীয়...

Related Articles

নং 6 ওলে মিস কেনটাকির বিরুদ্ধে এসইসি স্লেট খুলতে প্রস্তুত

সেপ্টেম্বর 21, 2024; লেক্সিংটন, কেনটাকি, মার্কিন যুক্তরাষ্ট্র; কেনটাকি ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ ব্যাক ম্যাক্সওয়েল...

জেডেন ড্যানিয়েলস ওয়াশিংটন কমান্ডারদের জন্য আসল চুক্তি হিসাবে প্রমাণিত হয়েছিল

আগস্ট 17, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন কমান্ডারদের কোয়ার্টারব্যাক জেডেন...

স্মোদারিং ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা জ্বরে WNBA প্লেঅফ জয়ের কানেকটিকাট সূর্যের পথ

ইন্ডিয়ানা ফিভার এবং কানেকটিকাট সান-এর মধ্যে WNBA প্রথম রাউন্ডের প্লে-অফ সিরিজের গেম...

ওভারটাইমে হোম হারের পর, নেব্রাস্কা পারডুর মুখোমুখি হয়

7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো...