Home খেলাধুলা একজনের মালিক: ওকল্যান্ডে থাকা ‘আমাদের লক্ষ্য ছিল এবং আমরা ব্যর্থ হয়েছি’
খেলাধুলা

একজনের মালিক: ওকল্যান্ডে থাকা ‘আমাদের লক্ষ্য ছিল এবং আমরা ব্যর্থ হয়েছি’

Share
Share

এমএলবি: ওকল্যান্ড অ্যাথলেটিক্সে সিনসিনাটি রেডসএপ্রিল 28, 2023; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড কলিসিয়ামে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে ষষ্ঠ ইনিংসের সময় একজন ওকল্যান্ড অ্যাথলেটিক্স ফ্যান একটি সাইন রেফারেন্সিং মালিক জন ফিশার এবং প্রেসিডেন্ট ডেভ কাভাল (ছবিতে নেই) ধরে রেখেছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Kelley L Cox-Imagn Images

অ্যাথলেটিক্সের মালিক জন ফিশার সোমবার ভক্তদের উদ্দেশে একটি চিঠিতে ওকল্যান্ড থেকে দলের আসন্ন প্রস্থানের জন্য ক্ষমা চেয়েছেন।

ওকল্যান্ডে তাদের চূড়ান্ত হোম সিরিজ খোলার একদিন আগে ফিশার তার চিঠি প্রকাশ করেছিলেন, যেখানে তারা গত 57 মৌসুম কাটিয়েছে।

ফিশার আরও আধুনিক স্টেডিয়াম নির্মাণের চুক্তিতে ওকল্যান্ড শহরের সাথে একটি চুক্তিতে পৌঁছাতে না পারার পরে দলটি 2028 সালে লাস ভেগাসে চলে যাবে। লাস ভেগাসে তাদের নতুন স্টেডিয়াম তৈরি না হওয়া পর্যন্ত OA-এর স্যাক্রামেন্টোতে অস্থায়ী বহু-বছর থাকবে।

Oakland Coliseum শহরে থাকার সময় A’দের আবাসস্থল ছিল, কিন্তু ভক্তরা সাম্প্রতিক বছরগুলোতে স্টেডিয়ামের অবনতি হওয়ার বিষয়ে অভিযোগ করেছেন।

ফিশারের গত নভেম্বরে দল সরানোর সিদ্ধান্ত ভক্তদের মধ্যে ক্ষোভের জন্ম দেয়। 63 বছর বয়সী, যিনি 2005 সালে লু উলফের সাথে A’স কিনেছিলেন, তিনি বলেছিলেন যে তিনি ওকল্যান্ডে ফ্র্যাঞ্চাইজি রাখার জন্য যথাসাধ্য করেছেন।

“আমরা উপসাগরীয় অঞ্চলে পাঁচটি ভিন্ন সাইট প্রস্তাব করেছি এবং অনুসরণ করেছি। এবং হাওয়ার্ড টার্মিনাল প্রকল্পের জন্য একটি চুক্তিতে পৌঁছাতে পারস্পরিক এবং চলমান প্রচেষ্টা সত্ত্বেও, আমরা ব্যর্থ হয়েছি,” ফিশার লিখেছেন।

“…আমি জানি খুব হতাশা আছে, এমনকি তিক্ততাও আছে। যদিও আমি চাই আপনাদের প্রত্যেকের সাথে আমি আলাদাভাবে কথা বলতে পারতাম, আমি আমার হৃদয় থেকে বলতে পারি: আমরা চেষ্টা করেছি। ওকল্যান্ডে থাকা আমাদের লক্ষ্য ছিল, এটি ছিল আমাদের লক্ষ্য, এবং আমরা এটি অর্জনে ব্যর্থ হয়েছি এবং এর জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত।”

A’স টানা চতুর্থ সিজনে পোস্ট সিজন মিস করবে, কিন্তু দল বে এরিয়াতে সাফল্যের ঐতিহাসিক উত্তরাধিকার রেখে যাবে।

ফ্র্যাঞ্চাইজিটি 1968 সালে ওকল্যান্ডে যাওয়ার পর চারটি ওয়ার্ল্ড সিরিজ শিরোপা, ছয়টি আমেরিকান লিগ পেনেন্ট এবং 17টি ডিভিশন চ্যাম্পিয়নশিপ জিতেছিল। ফিশারের মালিকানায়, এ’ সাতটি প্লে-অফ খেলেছে, যার মধ্যে চারটি ডিভিশন চ্যাম্পিয়ন ছিল।

“যদিও A এর আগে ফিলাডেলফিয়া এবং কানসাস সিটিতে খেলা হয়েছিল, ওকল্যান্ড ছিল ফ্র্যাঞ্চাইজির 123-প্লাস বছরের ইতিহাসে সর্বশ্রেষ্ঠ যুগের বাড়ি,” ফিশার লিখেছেন।

মঙ্গলবার টেক্সাস রেঞ্জার্সের বিপক্ষে তিন ম্যাচের সেট ওকল্যান্ডে এ দল তাদের ফাইনাল সিরিজ শুরু করবে। দলটি একটি সংগ্রহযোগ্য টিকিট এবং কলিজিয়ামের একটি ক্ষুদ্র প্রতিরূপ সহ উপহার দিয়ে ওকল্যান্ডে তাদের সময় উদযাপন করবে।

A’স এই মৌসুমে প্রতি খেলায় মাত্র 10,000 জনের বেশি সমর্থক টেনেছে, এটি বড় লিগে শেষ, কিন্তু একটি সেলআউট ভিড় বৃহস্পতিবার চূড়ান্ত সময়ের জন্য 46,765-ক্ষমতার কলিসিয়াম পূরণ করবে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

‘টিন মম’ জেনেল ইভান্স তার বাচ্চাদের একটি লাস ভেগাস মোটোক্রস শোতে নিয়ে যায়

জেনেল ইভান্স এবং তাদের বাচ্চারা তাদের নতুন বাড়িতে যা কিছু আছে সবই উপভোগ করছে… লাস ভেগাসে একটি মোটরসাইকেল রেসিং ইভেন্টে যোগ দিচ্ছে… এবং...

মার্কিন জ্বালানি প্রধান বলেছেন, জলবায়ু আইন ধ্বংস করার ডোনাল্ড ট্রাম্পের পরিকল্পনা আত্ম-পরাজিত হবে

ইউএস নির্বাচনের কাউন্টডাউন নিউজলেটার বিনামূল্যে আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ মার্কিন জ্বালানি সচিব বলেছেন, ডোনাল্ড ট্রাম্পের...

Related Articles

কিভাবে প্রতিটি MLB প্লেঅফ দল 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড-আলামেদা কাউন্টি কলিজিয়ামে তৃতীয় ইনিংসে...

স্মোদারিং ক্যাটলিন ক্লার্ক ইন্ডিয়ানা জ্বরে WNBA প্লেঅফ জয়ের কানেকটিকাট সূর্যের পথ

ইন্ডিয়ানা ফিভার এবং কানেকটিকাট সান-এর মধ্যে WNBA প্রথম রাউন্ডের প্লে-অফ সিরিজের গেম...

ওভারটাইমে হোম হারের পর, নেব্রাস্কা পারডুর মুখোমুখি হয়

7 সেপ্টেম্বর, 2024; লিংকন, নেব্রাস্কা, মার্কিন যুক্তরাষ্ট্র; মেমোরিয়াল স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে কলোরাডো...

মিসিসিপি রাজ্যের লক্ষ্য 1 নং টেক্সাসের এসইসি আত্মপ্রকাশ নষ্ট করা

টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) 21 সেপ্টেম্বর, 2024, শনিবার, অস্টিনের ড্যারেল...