Home বিনোদন সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: টেলর ব্রুককে বিরক্ত করে
বিনোদন

সাহসী এবং সুন্দর 2-সপ্তাহের স্পয়লার সেপ্টেম্বর 23-অক্টোবর 4: টেলর ব্রুককে বিরক্ত করে

Share
Share

23 সেপ্টেম্বর থেকে 4 অক্টোবর পর্যন্ত দুই সপ্তাহের জন্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার, দেখুন টেলর হেইস‘উপস্থিতি ঘষে ব্রুক লোগান ভুল পথ এবং জিনিসগুলি জটিল হয়ে ওঠে কারণ টেলর মারা যাচ্ছে, কিন্তু কেউ এখনও জানে না।

এই সপ্তাহের শুরুতে, টেলর লি ফিনেগানের কাছে তার অসুস্থতা সম্পর্কে আরও খুলেছিলেন। এবং ফিনের মা জিজ্ঞাসা করেন যে তিনি জানতে চান যে পরিবারের কোনও সদস্য মারা যাচ্ছে কিনা। ফিন বলেন হ্যাঁ, কিন্তু লি কি তাকে টেলরের অবস্থার কথা বলবেন?

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল 2 উইক স্পয়লার: ব্রুক লোগান প্রতিদ্বন্দ্বীকে আটকে রেখেছে?

মঙ্গলবার, স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড) অনুভব করেন যে তার মা কিছু লুকিয়ে রেখেছেন, কিন্তু টেলর হেইস (রেবেকা বুডিগ) তাকে বলছেন না। রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) ব্রুক লোগানকে (ক্যাথরিন কেলি ল্যাং) বলেন যে তিনি স্টেফির কাছে টেলরকে শহরে রাখার প্রতিশ্রুতি দিয়েছিলেন, যা ব্রুক পছন্দ করেন না।

বুধবার বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) এবং কেটি লোগান (হিদার টম) এর সাথে দেখা করেন
স্পেনসার ম্যানশনে তাদের ভবিষ্যত নিয়ে আলোচনা করছেন। বিল মাছ ধরছে কিনা দেখতে কেটি পুনরায় মিলিত হতে আগ্রহীকিন্তু সে লাজুক অভিনয় করছে। আকর্ষণীয়, পপি নোজাওয়া (রোমি পার্ক) আশেপাশে থাকাকালীন তিনি কীভাবে তার জন্য লড়াই করেছিলেন তা বিবেচনা করে।

বৃহস্পতিবার উইল স্পেন্সার (ক্রু মরো), কেটি এবং বিলের সাথে একটি পারিবারিক চ্যাট নিয়ে আসে। উইল বোঝার চেষ্টা করছে কেন তার বাবা-মা একসাথে নেই। তারা কি ব্রুক সম্পর্কে বিলের “সোলমেট” মন্তব্য সম্পর্কে সৎ হবে? স্টেফি এবং হোপ তাদের মায়েদের দ্বন্দ্ব নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুডিগ) - ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস (রেবেকা বুডিগ) - ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং)
বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: টেলর হেইস – ব্রুক লোগান | সিবিএস

B&B দুই সপ্তাহের স্পয়লার: টেলর হেইস কি বেঁচে থাকবে?

ব্রুকের বেডরুমের প্রচারের জন্য “ওয়ে ডাউন উই গো” গান গাইতে কালেওর আইসল্যান্ডিক রক স্টার জোকুল জুলিউসনের লাইভ পারফরম্যান্সের সাথে উত্তেজনাপূর্ণ শুক্রবার। টেলর ঘড়ি, ব্রুক এবং রিজের ঘনিষ্ঠতা সঙ্গে সংগ্রাম. ফিন এবং হোপ কালিওর সঙ্গীতের প্রতি তাদের ভাগ করা ভালবাসার জন্য বন্ধন করার সময় স্টেফি রাগান্বিত হন। এবং দেখুন কে ফিরে এসেছে – ব্রিজেট ফরেস্টার (অ্যাশলে জোন্স)! সে কি টেলরের চিকিৎসা দলের অংশ হতে পারে?

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের জন্য স্পয়লার মিনি-কনসার্টের সময় ফিন (ট্যানার নোভলান) এবং হোপের বন্ধনের মুহূর্ত দেখুন স্টেফি এবং টেলরের মন খারাপ। বিল এবং কেটি একসাথে থাকার কথা বিবেচনা করছেন, কিন্তু পপি কি সত্যিই ভালো হয়েছে?

ফিনিশ সম্পর্কে জানতে পারেন টেলরের মারাত্মক হার্টের অবস্থা, কিন্তু ডাক্তার-রোগীর গোপনীয়তার কারণে স্টেফিকে বলতে অক্ষম। ব্রুক রিজ এবং টেলরের ঘনিষ্ঠতা দ্বারা ক্রমবর্ধমান সমস্যায় পড়েছেন, যখন টেলর তার স্বাস্থ্য সংকটের মুখোমুখি হওয়ায় তার আত্মার সঙ্গীকে তার পাশে না থাকার বিষয়ে উদ্বিগ্ন হয়ে ওঠেন। টেলর স্টেফিকে সত্য বলা এড়াতে থাকে, কিন্তু এই গোপনীয়তা চিরকাল স্থায়ী হতে পারে না।

আমরা শিখেছি যে টেলর হেইস এখনও একজন কার্ডিওলজিস্টকে দেখতে পাননি। তার নিয়মিত ডাক্তার হৃদযন্ত্রের ব্যর্থতা নির্ণয় করেছেন যা তাকে হত্যা করছে বলে জানা গেছে। B&B ভক্তরা এই উন্নয়ন এবং কেউ মারা যাবে কিনা তা নিয়ে সন্দিহান।

কিন্তু সাহসী এবং সুন্দর শোরনার ব্র্যাড বেল একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে বলেছেন যে তিনি আরও চরিত্রগুলিকে হত্যা করার পরিকল্পনা করছেন। তিনি বলেছিলেন যে এটি একটি লক্ষ্য যা তিনি প্রতি বছর নিজের জন্য সেট করেন। সুতরাং, কেউ মারা যেতে পারে, কিন্তু এর মানে এই নয় যে এটি রিজের প্রাক্তন স্ত্রী, টেলর হবে।

এই দুই সপ্তাহ টেলরের অসুস্থতা সম্পর্কে আরও জানতে সিবিএস সোপ অপেরার ভক্তদের জন্য মঞ্চ তৈরি করেছে। এবং আশা করি, তিনি একজন কার্ডিও বিশেষজ্ঞকে দেখেন যে কী সম্ভব এবং যদি তাকে বাঁচানো যায়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

শ্রম ঘাটতি যুক্তরাজ্যের খাদ্য সরবরাহ হ্রাস করছে, ডেইরি গ্রুপ সতর্ক করেছে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন যুক্তরাজ্যে কর্মসংস্থান myFT ডাইজেস্ট — সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। যুক্তরাজ্যের সবচেয়ে বড়...

Ravens কাউবয়দের উপরে বড় লিড খুলল এবং তারপর প্রথম জয়ের জন্য ধরে রাখল

22 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) ডালাস কাউবয়স কর্নারব্যাক ট্রেভন ডিগসকে (7) পেছনে ফেলেছেন এবং AT&T...

Related Articles

আইআরএ ট্যাক্স ব্রেক দ্বারা প্রলুব্ধ গ্রুপ হিসাবে ড্রাক্স মার্কিন পাওয়ার প্ল্যান্টে $12.5 বিলিয়ন প্রতিশ্রুতিবদ্ধ

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

‘বয় মিট ওয়ার্ল্ড’ তারকা ত্রিনা ম্যাকগি 54 বছর বয়সে গর্ভবতী হওয়ার পরে গর্ভপাতের শিকার হন

“বয় মিটস ওয়ার্ল্ড” তারকা ত্রিনা ম্যাকগি একটি বেদনাদায়ক ক্ষতি প্রক্রিয়া করছে… নিশ্চিত...

বিয়ের ছয় বছর পর রিক ফ্লেয়ার ও স্ত্রী বিচ্ছেদ হয়

রেসলিং কিংবদন্তি রিকো ফ্লেয়ার এবং তার স্ত্রী, ওয়েন্ডি বারলোতাদের বিয়ের ইতি টানছে…...

বাজেট উদ্বেগ বাড়ার সাথে সাথে ফ্রান্সের ঋণের খরচ স্পেনের সাথে একত্রিত হয়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...