Home খেলাধুলা লায়ন্সের মার্কাস ডেভেনপোর্ট (ট্রাইসেপস) বাকি মৌসুম মিস করতে পারে
খেলাধুলা

লায়ন্সের মার্কাস ডেভেনপোর্ট (ট্রাইসেপস) বাকি মৌসুম মিস করতে পারে

Share
Share

সিন্ডিকেটেড: ডেট্রয়েট ফ্রি প্রেসডেট্রয়েট লায়ন্সের রক্ষণাত্মক শেষ মার্কাস ডেভেনপোর্ট (92) লস অ্যাঞ্জেলেস র‌্যামসের কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্ট্যাফোর্ড (9) কে রবিবার, 8 সেপ্টেম্বর, 2024 তারিখে ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে প্রথমার্ধে চাপ দিচ্ছেন।

ডেট্রয়েট লায়ন্সের কোচ ড্যান ক্যাম্পবেল সোমবার ঘোষণা করেছেন যে রক্ষণাত্মক শেষ মার্কাস ডেভেনপোর্ট সম্ভবত অ্যারিজোনা কার্ডিনালদের বিপক্ষে রবিবারের জয়ে কনুইয়ের আঘাতের কারণে মৌসুমের বাকি অংশ মিস করবেন।

আঘাতের প্রকৃতি একটি ছেঁড়া triceps, ESPN রিপোর্ট করেছে. ক্যাম্পবেল যোগ করেছেন যে 28 বছর বয়সী এই আঘাতের চিকিত্সার বিষয়ে অন্যান্য বিকল্পগুলি দেখছিলেন।

লায়ন্স মার্চ মাসে বিনামূল্যে এজেন্সির মাধ্যমে ডেভেনপোর্টের সাথে $7.095 মিলিয়ন ডলারের এক বছরের চুক্তিতে স্বাক্ষর করে। তিনি রামসের বিরুদ্ধে সপ্তাহ 1-এ অর্ধেক বস্তা রেকর্ড করেছিলেন, তারপর কুঁচকির আঘাতের সাথে 2 সপ্তাহে বাইরে বসেছিলেন।

লিগে এটি ডেভেনপোর্টের সপ্তম মৌসুম, নিউ অরলিন্স সেন্টসের সাথে তার প্রথম পাঁচ বছর এবং গত বছর মিনেসোটা ভাইকিংসের সাথে খেলেছে। তার সবচেয়ে উৎপাদনশীল মৌসুম ছিল 2021, যখন তিনি 11টি খেলায় নয়টি বস্তা, 39টি ট্যাকল, তিনটি জোরপূর্বক ফাম্বল এবং একটি ফাম্বল রিকভারি দিয়ে শেষ করেছিলেন।

ইনজুরি তার পুরো ক্যারিয়ারে ডেভেনপোর্টকে বাধাগ্রস্ত করেছিল। 2018 খসড়ায় 14 তম বাছাইয়ের সাথে নির্বাচিত হওয়ার পরে, তিনি নিউ অরলিন্সে তার পাঁচটি মরসুমে মাত্র 63টি গেম এবং মিনেসোটায় গত মৌসুমে মাত্র চারটি গেম খেলেছিলেন।

গত মরসুমে এনএফসি চ্যাম্পিয়নশিপে এগিয়ে যাওয়া লায়ন্সের অনেক আঘাতের মধ্যে তার একটি।

ক্যাম্পবেল সোমবার বলেছিলেন যে লাইনব্যাকার ডেরিক বার্নস রবিবার হাঁটুর চোটের কারণে “উল্লেখযোগ্য সময়ের জন্য” বাইরে থাকবেন। এদিকে তিন-বারের প্রো বোল সেন্টার ফ্র্যাঙ্ক রাগনো রবিবার একটি ছেঁড়া পেক্টোরাল পেশীতে ভুগছেন বলে জানা গেছে এবং এটি সপ্তাহ থেকে সপ্তাহ হিসাবে বিবেচিত হয়।

টাইট এন্ড স্যাম লাপোর্তা, যিনি গত বছর তার রুকি মৌসুমে একজন প্রো বোলার হিসেবে মনোনীত হয়েছিলেন, তাকে গোড়ালিতে চোট নিয়ে স্ট্রেচারে নিয়ে যাওয়া হয়েছিল। দল বলছে, গোড়ালিতে মচকে তিনি দিন দিন কাটাচ্ছেন।

সেফটি ব্রায়ান ব্রাঞ্চ, অন্য একজন খেলোয়াড় যিনি গত মৌসুমে একজন রকি হিসাবে আবির্ভূত হয়েছেন, তিনিও প্রতিদিনই একটি আঘাতে আক্রান্ত। ক্যাম্পবেল বলেছিলেন যে শাখা প্রোটোকলের মধ্যে রয়েছে তবে “দুর্দান্ত করছিল।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

স্টর্মি ড্যানিয়েলস ন্যাশভিল ড্র্যাগ শোতে আলগা করতে দেয়

ভিডিও সামগ্রী চালান TMZ.com স্টর্মি ড্যানিয়েলস তিনি আর ঝড়ের নজরে নেই — পরিবর্তে, তিনি ন্যাশভিলের ড্র্যাগ কুইন্সের সাথে জীবন উপভোগ করছেন, কিছু চমত্কার...

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড (14) ইউএস ব্যাঙ্ক স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে হিউস্টন টেক্সানদের বিরুদ্ধে আহত হয়েছেন।...

Related Articles

একজনের মালিক: ওকল্যান্ডে থাকা ‘আমাদের লক্ষ্য ছিল এবং আমরা ব্যর্থ হয়েছি’

এপ্রিল 28, 2023; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকল্যান্ড কলিসিয়ামে সিনসিনাটি রেডসের বিরুদ্ধে...

ওকলাহোমা বেঞ্চ QB জ্যাকসন আর্নল্ড, Auburn বিরুদ্ধে একটি নতুন হিসাবে শুরু হবে

ওকলাহোমা সুনার্সের কোয়ার্টারব্যাক জ্যাকসন আর্নল্ড (11) টেনেসি ভলান্টিয়ার্স ডিফেন্সিভ লাইনম্যান ওমর নরম্যান-লট...

ফিলিস 2011 সালের পর প্রথমবারের মতো এনএল ইস্ট জিতে শাবকদের পরাজিত করে

23 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার অ্যারন নোলা...

এনএল ওয়েস্টের সিদ্ধান্ত নেওয়ার দৌড়ে ডজার্স প্যাড্রেসের মুখোমুখি

22 সেপ্টেম্বর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত...