Home খেলাধুলা ইউনিয়ন ডিসি ইউনাইটেডকে ৪-০ গোলে হারিয়ে প্লে অফ পজিশনে ফিরেছে
খেলাধুলা

ইউনিয়ন ডিসি ইউনাইটেডকে ৪-০ গোলে হারিয়ে প্লে অফ পজিশনে ফিরেছে

Share
Share

এমএলএস: ফিলাডেলফিয়া ইউনিয়নে ডিসি ইউনাইটেড22 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ইউনিয়নের মিডফিল্ডার ড্যানিয়েল গাজদাগ (10) সুবারু পার্কে প্রথমার্ধে ডিসি ইউনাইটেড ডিফেন্ডার অ্যারন হেরেরা (22) দ্বারা সংরক্ষিত বলটি খেলছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Kyle Ross-Imagn Images

ড্যানিয়েল গাজড্যাগের একটি দুই গোল এবং 20 বছর বয়সী কুইন সুলিভানের দুটি অ্যাসিস্টে রবিবার রাতে পেনসিলভানিয়ার চেস্টারে ডিসি ইউনাইটেডকে 4-0 গোলে পরাজিত করে ফিলাডেলফিয়া ইউনিয়ন।

জয়ের সাথে, ইউনিয়নটি নবম স্থানে ফিরে এসেছে – পূর্ব কনফারেন্স প্লেঅফের শেষ স্থান – চারটি খেলা বাকি আছে।

সুলিভান ফিলাডেলফিয়াকে (9-12-9, 36 পয়েন্ট) 13 তম মিনিটে গোল করা শুরু করে, ডান সাইডলাইনে দুই ডিফেন্ডারকে বিভক্ত করে এবং ডিফেন্স আঁকতে এবং গোলের সামনে একটি পাস পাঠাতে অন্যের কাছাকাছি দৌড়ায়। অপর পাশে ছিলেন মিকেল উহরে, যিনি একটি সহজ স্পর্শের জন্য অরক্ষিত ছিলেন।

তিন মিনিটেরও কম সময় পরে, ফিলাডেলফিয়া আরেকটি ক্রসে পাঠায় যেটি ডিসি (8-13-9, 33 পয়েন্ট) প্রাথমিকভাবে কেটে দেয়, কিন্তু গাজদাগ 18-গজ বক্সের ডান দিক থেকে গুলি ছুড়ে আলগা বলটিকে আটকাতে বক্সে ঢুকে পড়ে। বাম দিকে নেটওয়ার্কে

দ্বিতীয়ার্ধে, 51তম মিনিটে সুলিভান দ্বিতীয় অ্যাসিস্ট নেন যখন তরুণ উইঙ্গার চাপের মধ্যে পাস পান, পালিয়ে যান এবং শেষ লাইনে চলে যান। সুলিভান একটি ক্রসে পাঠান যে তাই বারিব নেটের পিছনে হেড করেন, ফিলাডেলফিয়াকে তিন গোলের লিড দেয়।

গ্যাজডাগের দ্বিতীয়টি এসেছিল যখন ম্যাচটি ইতিমধ্যেই ঘরের দলের পক্ষে ভারী ছিল। 69 তম মিনিটে, একটি ভুল ডিসি ইউনাইটেড ব্যাক পাস বারিবোর পায়ে পড়ে যায়, যিনি তার রাতের এবং 17 তম সিজনের দ্বিতীয় গোলের জন্য সম্পূর্ণ বিনামূল্যে গ্যাজড্যাগ খুঁজে পান।

রক্ষণাত্মকভাবে, ইউনিয়ন ডিসি স্ট্রাইকার ক্রিশ্চিয়ান বেন্টেকের খেলাকে নিরপেক্ষ করার জন্য ভাল করেছে, যিনি 19 গোল করে লিগের শীর্ষস্থানীয় ম্যাচে প্রবেশ করেছিলেন। ফিলাডেলফিয়া ডিফেন্স সারা রাত একাধিক ডিফেন্ডারকে গোল স্কোরারে রেখেছিল বলে বেনতেকে গোলে দুটি শট ছিল।

ইউনিয়নের জন্য ইতিবাচক যোগ ছিল গোলরক্ষক আন্দ্রে ব্লেকের ফিরে আসা। তিনবারের এমএলএস বর্ষসেরা গোলরক্ষক ডান পায়ের ইনজুরির কারণে শেষ দুটি ম্যাচে অনুপস্থিত থাকার পর মৌসুমে তার নবম উপস্থিতি করেছেন। ডিসি ইউনাইটেডের পাঁচটি শটই গোলে বাঁচিয়ে জয়ে ব্লেক অপরিহার্য ছিলেন।

এছাড়াও ফিলাডেলফিয়ার হয়ে ফিরেছিলেন 14 বছর বয়সী কাভান সুলিভান, যিনি দ্বিতীয়ার্ধের স্টপেজ সময়ের তৃতীয় মিনিটে এসেছিলেন, ক্যাভান সুলিভান তার প্রথম এমএলএস গোলটি করেছিলেন, ঠিক ক্রসবারের উপর দিয়ে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোয়িং শ্রম প্রস্তাবকে ‘সেরা এবং চূড়ান্ত’ প্রস্তাবে পরিণত করেছে

ধর্মঘটকারী বোয়িং কর্মীরা 19 সেপ্টেম্বর, 2024-এ ওরেগনের পোর্টল্যান্ডে বোয়িং পোর্টল্যান্ড সুবিধায় বিক্ষোভ করছে। জর্ডান গেল | এএফপি | গেটি ইমেজ বোয়িং সোমবার একটি...

ডিডি হোয়াইট এর পার্টি থেকে ছবি গ্রেপ্তার এবং অভিযোগের পরে পুনরুত্থিত হয়

ডিডিতার গ্রেপ্তার এবং পরবর্তী অভিযুক্ত হ্যাম্পটনে তার কিছু বিখ্যাত হোয়াইট পার্টিতে একটি নতুন চেহারা নিয়ে আসছে… যেখানে শ্যাম্পেন প্রবাহিত হয়েছিল এবং মহিলারা তাদের...

Related Articles

লায়ন্সের মার্কাস ডেভেনপোর্ট (ট্রাইসেপস) বাকি মৌসুম মিস করতে পারে

ডেট্রয়েট লায়ন্সের রক্ষণাত্মক শেষ মার্কাস ডেভেনপোর্ট (92) লস অ্যাঞ্জেলেস র‌্যামসের কোয়ার্টারব্যাক ম্যাথিউ...

বেঙ্গলস আরটি ট্রেন্ট ব্রাউন হাঁটুর চোটে বাইরে

সিনসিনাটি বেঙ্গলসের আক্রমণাত্মক লাইনম্যান ট্রেন্ট ব্রাউনকে 23 সেপ্টেম্বর, 2024-এ ওয়াশিংটন কমান্ডারদের বিরুদ্ধে...

49ers DT Javon Hargrave (triceps) বাকি মৌসুম মিস করতে পারে

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers ডিফেন্সিভ ট্যাকল...

রেড সক্সের অস্ত্রগুলি বোস্টনে ব্লু জেসের ব্যাটকে দম বন্ধ করে দেয়

23 সেপ্টেম্বর, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; বোস্টন রেড সক্স শর্টস্টপ ট্রেভর স্টোরি...