Home খেলাধুলা Ravens কাউবয়দের উপরে বড় লিড খুলল এবং তারপর প্রথম জয়ের জন্য ধরে রাখল
খেলাধুলা

Ravens কাউবয়দের উপরে বড় লিড খুলল এবং তারপর প্রথম জয়ের জন্য ধরে রাখল

Share
Share

এনএফএল: বাল্টিমোর রেভেনস বনাম ডালাস কাউবয়22 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন (8) ডালাস কাউবয়স কর্নারব্যাক ট্রেভন ডিগসকে (7) পেছনে ফেলেছেন এবং AT&T স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে একটি টাচডাউন করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: কেভিন জাইরাজ-ইমাগন ইমেজ

ডেরিক হেনরি 151 গজ এবং 25 ক্যারিতে দুটি টাচডাউনের জন্য ছুটে যান এবং বাল্টিমোর রেভেনস টেক্সাসের আর্লিংটনে রবিবার তাদের প্রথম জয়, ডালাস কাউবয়দের দেরীতে লড়াইয়ে বেঁচে যায়।

কাউবয় কোয়ার্টারব্যাক ডাক প্রেসকট 28-12-এ ব্যবধান কাটতে খেলায় 8:53 বাকি থাকতে 1-গজ রানে ডালাসের প্রথম টাচডাউন গোল করেন। ডালাস তারপরে একটি অনসাইড পান্ট পুনরুদ্ধার করে এবং 7:07 বাকি থাকতে জালেন টলবার্টের কাছে প্রেসকটের 15-ইয়ার্ড টাচডাউন পাস দিয়ে মূলধন করে।

Prescott KaVontae Turpin-এর কাছে 16-গজ টাচডাউন পাস ছুড়ে দিয়ে ডালাসকে 2:53 বাকি থাকতে 28-25 এগিয়ে দেন। যাইহোক, কাউবয়রা টাইমআউটের বাইরে ছিল, এবং দুই মিনিটের সতর্কতার পরে লামার জ্যাকসনের 10-গজ দৌড়ে বাল্টিমোরের জয়ে সিলমোহর দেয়।

জ্যাকসন একটি টাচডাউন দিয়ে 182 গজের জন্য ছুঁড়েছিলেন এবং 87 গজ এবং একটি টাচডাউনের জন্য ছুটেছিলেন। জশ অ্যালেন (55), ক্যাম নিউটন (54), জ্যালেন হার্টস (42) এবং কর্ডেল স্টুয়ার্ট (33) এর সাথে যোগদান করে তিনি এনএফএল ইতিহাসের পঞ্চম কোয়ার্টারব্যাক হয়েছিলেন যিনি তার ক্যারিয়ারের প্রথম সাত বছরে 30টি দ্রুত টাচডাউনে পৌঁছেছেন।

সামগ্রিকভাবে, র্যাভেনস (1-2) 274 রাশিং ইয়ার্ড দিয়ে শেষ করেছে।

Prescott দুটি টাচডাউন সহ 379 গজের জন্য 51টির মধ্যে 28টি পাস সম্পন্ন করেছেন। টাইট এন্ড জ্যাক ফার্গুসন ডালাসের হয়ে 95 ইয়ার্ডে ছয়টি ক্যাচ নিয়েছিলেন (1-2)।

র্যাভেনস, যারা এনএফএল-এর 32তম-সেরা পাস ডিফেন্সের সাথে গেমে প্রবেশ করেছিল, চারটি রিসেপশনে ডালাস ওয়াইড রিসিভার সিডি ল্যাম্বকে 67 গজ পর্যন্ত ধরেছিল।

টানা দ্বিতীয় সপ্তাহের জন্য, লাইনব্যাকার কাইল ভ্যান নয়ের বাইরে রেভেনস দুটি বস্তা নিয়ে শেষ করেছেন। ভ্যান নয় একটি ভাঙা অরবিটাল হাড় নিয়ে খেলছে।

হাফ টাইমে 21-6 এগিয়ে রেভেনস। জ্যাকসন (9 ইয়ার্ড) এবং হেনরি (1 ইয়ার্ড) প্রথম কোয়ার্টারে টাচডাউনের জন্য ছুটে আসেন এবং রাশোদ বেটম্যান 13-গজের টাচডাউন পাস ধরেন।

ব্র্যান্ডন অব্রে প্রথম কোয়ার্টারে একটি 65-গজের ফিল্ড গোলে রূপান্তরিত করেছিলেন — 2021 সালে Ravens কিকার জাস্টিন টাকার দ্বারা সেট করা NFL রেকর্ড থেকে 1 গজ কম।

হেনরি তৃতীয় ত্রৈমাসিকের প্রথম ড্রাইভে 26-গজের টাচডাউনের জন্য মুক্ত হন, মৌসুম শুরু করার জন্য তিনটি গেমে তার চতুর্থ স্কোর।

র্যাভেনস শেষ দুই গেমের চতুর্থ কোয়ার্টারে 32-7 স্কোর করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার: সারাহ হর্টন আবার বিপদের মুখোমুখি

আমাদের জীবনের দিনগুলো 2 সপ্তাহের স্পয়লাররা তা প্রকাশ করে সারাহ হর্টন দুর্ঘটনার কথা আরও বেশি মনে পড়ে, তার জীবন বিপন্ন। অবশ্য ফিওনা কুক...

কার্লি রাই জেপসেন কোল এমজিএন-এর সাথে বাগদান ঘোষণা করেছেন

কার্লি রাই জেপসেন আনুষ্ঠানিকভাবে বাজারের বাইরে — সে সবেমাত্র তার উত্তেজনাপূর্ণ বাগদানের খবর IG-তে শেয়ার করেছে, তার নতুন বাগদত্তার সাথে একগুচ্ছ প্রিয় ছবি...

Related Articles

49ers DT Javon Hargrave (triceps) বাকি মৌসুম মিস করতে পারে

ফেব্রুয়ারী 11, 2024; প্যারাডাইস, নেভাদা, মার্কিন যুক্তরাষ্ট্র; সান ফ্রান্সিসকো 49ers ডিফেন্সিভ ট্যাকল...

রেড সক্সের অস্ত্রগুলি বোস্টনে ব্লু জেসের ব্যাটকে দম বন্ধ করে দেয়

23 সেপ্টেম্বর, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; বোস্টন রেড সক্স শর্টস্টপ ট্রেভর স্টোরি...

ইউনিয়ন ডিসি ইউনাইটেডকে ৪-০ গোলে হারিয়ে প্লে অফ পজিশনে ফিরেছে

22 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ইউনিয়নের মিডফিল্ডার ড্যানিয়েল গাজদাগ...

রোমি গনজালেজ রেড সোক্সকে টুইনস ডাবল সুইপ করে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, এমএ, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে প্রথম ইনিংসের সময়...