Home খেলাধুলা রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন
খেলাধুলা

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

Share
Share

এনএফএল: হিউস্টন টেক্সান বনাম মিনেসোটা ভাইকিংস22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড (14) ইউএস ব্যাঙ্ক স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে হিউস্টন টেক্সানদের বিরুদ্ধে আহত হয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Brad Rempel-Imagn Images

মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডারনল্ড সোমবার তার বাম হাঁটুতে এমআরআই পরীক্ষা করবেন বলে আশা করা হচ্ছে, একাধিক সংবাদমাধ্যম রবিবার জানিয়েছে।

ডার্নল্ড তৃতীয় কোয়ার্টারে হিউস্টন টেক্সানের রক্ষণাত্মক প্রান্ত ড্যানিয়েল হান্টার, একজন প্রাক্তন ভাইকিংস তারকা, থেকে একটি কম হিট নিয়েছিলেন এবং ফিরে আসার আগে মাত্র একটি খেলা মিস করেছিলেন।

34-7 জয়ের পর, ডার্নল্ড পরিস্থিতি কমানোর চেষ্টা করেছিলেন, কিন্তু প্রকাশ করেছিলেন যে সোমবার চোট সম্পর্কে আরও তথ্য পাওয়া যাবে।

“সেখানে কম আঘাত পেয়ে, আমরা মূল্যায়ন করব,” ডার্নল্ড তার পোস্ট গেমের সংবাদ সম্মেলনে বলেছিলেন। “আমরা একবার দেখে নেব, তবে খেলায় ফিরে আসার জন্য এটি যথেষ্ট ভাল লাগছিল।”

প্রতিযোগিতার পরে তার হাঁটু কেমন অনুভব করছিল জানতে চাইলে ডার্নল্ড সংক্ষিপ্তভাবে বলেছিলেন: “সে ভালো আছে। যেমন আমি বলেছিলাম, আমরা আগামীকাল তাকে দেখব।”

তখন ডার্নল্ডকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি অনুশীলন মিস করার বা খেলায় ক্ষতিগ্রস্থ হওয়ার ঝুঁকিতে থাকতে পারেন কিনা।

“আমি নিশ্চিত নই,” ডার্নল্ড বলেছিলেন। “আমি এরকম বিশদ বিষয়ে কথা বলতে যাচ্ছি না। আগামীকাল মূল্যায়ন করে, আমি মনে করি যে আগামীকাল আমাদের কাছে আরও তথ্য থাকবে।”

ডার্নল্ড জোর দিয়েছিলেন যে হান্টারের আঘাতে নোংরা কিছু ছিল না।

মিনেসোটা (3-0) তার উত্তপ্ত সূচনা অব্যাহত রেখে টেক্সানদের বিপক্ষে ডার্নল্ড 181 গজ এবং চারটি টাচডাউনের জন্য পাস করেছে। তিনটি গেমের মাধ্যমে, তিনি 657 গজ, আটটি টাচডাউন এবং দুটি ইন্টারসেপশনের জন্য তার 67.9 শতাংশ পাস সম্পূর্ণ করেছেন।

2018 সালের ড্রাফ্টে নিউ ইয়র্ক জেটস-এর সামগ্রিকভাবে 3 নম্বরে ছিলেন ডার্নল্ড। তিনি মার্চ মাসে ভাইকিংসে যোগদানের আগে ক্যারোলিনা প্যান্থার্স (2021-22) এবং সান ফ্রান্সিসকো 49ers (2023) এ যাওয়ার আগে তিন মৌসুমে জেটদের জন্য 38টি গেম শুরু করেছিলেন।

প্রিসিজন চলাকালীন, মিনেসোটা সিজনের জন্য রুকি কোয়ার্টারব্যাক জেজে ম্যাকার্থিকে হারিয়েছে। প্রথম রাউন্ডের খসড়া বাছাইয়ে চোট নিশ্চিত করেছিল যে ডার্নল্ড ভাইকিংসের শুরুর কোয়ার্টারব্যাক হিসাবে মরসুম শুরু করবে।

নিক মুলেনস হলেন মিনেসোটার ব্যাকআপ কোয়ার্টারব্যাক এবং ব্রেট রাইপিন ডেপথ চার্টে 3 নং।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাচেল রিভস বর্ধিত মূলধন ব্যয়ের পথ তৈরি করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউকে চ্যান্সেলর রাচেল রিভস বৃহত্তর সরকারী...

‘অক্টোমম’ নাদিয়া সুলেমান ঘোষণা করেছেন যে তিনি দাদী হয়েছেন

নাদিয়া সুলেমান — “অক্টোমাদার” নামে বেশি পরিচিত, যিনি 14টি সন্তানের জন্ম দিয়েছেন — এখন একজন দাদী! সুলেমান, 49, রবিবার ইনস্টাগ্রামে বড় প্রকাশ করেছেন,...

Related Articles

ইউনিয়ন ডিসি ইউনাইটেডকে ৪-০ গোলে হারিয়ে প্লে অফ পজিশনে ফিরেছে

22 সেপ্টেম্বর, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ইউনিয়নের মিডফিল্ডার ড্যানিয়েল গাজদাগ...

Ravens কাউবয়দের উপরে বড় লিড খুলল এবং তারপর প্রথম জয়ের জন্য ধরে রাখল

22 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন...

রোমি গনজালেজ রেড সোক্সকে টুইনস ডাবল সুইপ করে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, এমএ, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে প্রথম ইনিংসের সময়...

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ...