Home খবর ডিজেটি লকডাউন তুলে নেওয়ার পরে ট্রাম্প মিডিয়া শেয়ারগুলি নতুন নিম্নে পৌঁছেছে
খবর

ডিজেটি লকডাউন তুলে নেওয়ার পরে ট্রাম্প মিডিয়া শেয়ারগুলি নতুন নিম্নে পৌঁছেছে

Share
Share

স্যুপ ছবি | লাইটরোকেট | গেটি ইমেজ

এর কর্ম ট্রাম্প মিডিয়া আপনার সোমবার ডুবে সর্বনিম্ন মূল্য 2021 সাল থেকে, সংখ্যাগরিষ্ঠ মালিকের দিন পর ডোনাল্ড ট্রাম্প এবং কোম্পানির অন্যান্য সদস্যদের তাদের শেয়ার বিক্রি শুরু করার জন্য সবুজ আলো দেওয়া হয়েছিল সামাজিক সত্য অপারেটর

স্টক, যা হিসাবে প্রদর্শিত হবে ডিজেটি নোড নাসডাকএকটি উন্মত্ত ট্রেডিং সেশনে 10% এরও বেশি কমেছে, শেয়ার প্রতি $12.15 এ বন্ধ হয়েছে এবং কোম্পানির টানা ষষ্ঠ দিনে পতন রেকর্ড করছে।

স্টক চার্ট আইকনস্টক চার্ট আইকন

বিষয়বস্তু লুকান

ট্রাম্প মিডিয়া (ডিজেটি) শেয়ারের দাম

মার্চের শেষের দিকে কোম্পানিটি স্টক মার্কেটে আত্মপ্রকাশের পর থেকে ট্রাম্প মিডিয়ার শেয়ারের দাম প্রায় 85% কমে গেছে।

সোমবারের ড্রপ শেয়ারগুলিকে 2021 সালের অক্টোবরের আগে থেকে তাদের সর্বনিম্ন স্তরে ছেড়ে দিয়েছে, যখন এটি প্রকাশিত হয়েছিল যে ব্ল্যাঙ্ক-চেক কোম্পানি কোম্পানি: ডিজিটাল ওয়ার্ল্ড অ্যাকুইজিশন কর্পোরেশন তৎকালীন বেসরকারী ট্রাম্প মিডিয়ার সাথে একীভূত হওয়ার পরিকল্পনা করছিল।

এই চুক্তির খবরে DWAC শেয়ার 350% এর বেশি বেড়েছে। 2024 সালের শুরুর দিকে ট্রাম্প মিডিয়ার সাথে একত্রীকরণ সম্পূর্ণ হওয়ার প্রত্যাশায় স্টকটি পরবর্তী বছরগুলিতে পড়েছিল।

কোম্পানির বাজার মূলধন যা ছাড়িয়ে গেছে 10 বিলিয়ন ডলার মার্চ মাসে, এটি এখন $2.5 বিলিয়নের নিচে সঙ্কুচিত হয়েছে। ট্রাম্প কোম্পানির বকেয়া শেয়ারের প্রায় 57% এর মালিক, একটি শেয়ার যার মূল্য এখনও প্রায় $1.4 বিলিয়ন।

ট্রাম্প এবং কোম্পানির অন্যান্য সদস্যরা লকআপ চুক্তিতে আবদ্ধ ছিলেন যা ট্রাম্প মিডিয়া প্রকাশের পর প্রথম কয়েক মাসে তাদের শেয়ার বিক্রি করতে বাধা দেয়।

বৃহস্পতিবার ব্যবসা বন্ধে এই নিষেধাজ্ঞাগুলির মেয়াদ শেষ হয়েছে।

লকআপ শেষ হওয়ার সাথে সাথে ট্রেডিং ভলিউম উল্লেখযোগ্যভাবে ত্বরান্বিত হয়েছে। বৃহস্পতিবার 14 মিলিয়নেরও বেশি শেয়ারের হাত বদল হয়েছে এবং শুক্রবার প্রায় 22 মিলিয়ন শেয়ার বিনিময় হয়েছে, যা প্রায় 8.3 মিলিয়ন শেয়ারের 30-দিনের গড় আয়তনকে ছাড়িয়ে গেছে।

সোমবার ব্যবসায়ীরা 18.3 মিলিয়নেরও বেশি শেয়ার বিনিময় করেছে।

CNBC এর রাজনৈতিক কভারেজ সম্পর্কে আরও পড়ুন

স্টকের সাম্প্রতিক আন্দোলন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, ট্রাম্প মিডিয়ার একজন মুখপাত্র কোম্পানির ব্যবসাকে রক্ষা করে একটি বিবৃতি শেয়ার করেছেন।

বিবৃতিতে বলা হয়েছে, “ট্রাম্প মিডিয়া আমাদের কাস্টম কন্টেন্ট ডেলিভারি নেটওয়ার্কে একটি ইন-অ্যাপ স্ট্রিমিং প্ল্যাটফর্ম চালু করার মাধ্যমে নগদ এবং নগদ সমতুল্য $ 344 মিলিয়ন ডলার এবং শূন্য ঋণের সাথে শেষ প্রান্তিকে শেষ হয়েছে।” “শীঘ্রই আরও উদ্ভাবনের পরিকল্পনা করা হয়েছে, TMTG আমাদের বৃদ্ধির কৌশল সম্পর্কে আশাবাদী।”

ট্রাম্প, ট্রুথ সোশ্যাল ব্যবহারকারী এবং কোম্পানির অনেক খুচরা বিনিয়োগকারীদের জন্য একটি বড় ড্র, সেপ্টেম্বরের শুরুতে বলেছিলেন যে তিনি তার শেয়ার বিক্রি করবেন না। তার মন্তব্যের পর স্টক মূল্য সংক্ষিপ্তভাবে বেড়েছে।

অন্য প্রথম দিকের বিনিয়োগকারীরা এ ধরনের কোনো প্রতিশ্রুতি দেননি। এর মধ্যে রয়েছে DWAC স্পনসর ARC গ্লোবাল এবং ইউনাইটেড আটলান্টিক ভেঞ্চারস, ট্রাম্পের রিয়েলিটি শো “দ্য অ্যাপ্রেন্টিস”-এর দুই প্রাক্তন প্রতিযোগী দ্বারা নিয়ন্ত্রিত একটি সত্তা।

এআরসি এবং ইউএভি ডিজেটি-এর বকেয়া শেয়ারের প্রায় 11% মালিকানাধীন, ট্রাম্প মিডিয়া সেপ্টেম্বরের শুরুতে একটি নিয়ন্ত্রক ফাইলিংয়ে বলেছিল। কিন্তু 16 সেপ্টেম্বর ডেলাওয়্যারের বিচারক রায় দেওয়ার পরে ARC-এর অংশীদারিত্ব বেড়ে যেতে পারে ট্রাম্প মিডিয়া লঙ্ঘন করেছে স্পনসরের সাথে একটি চুক্তি এবং আপনার কাছে আরও শেয়ার পাওনা।

CNBC PRO থেকে এই অন্তর্দৃষ্টিগুলি মিস করবেন না

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

খোলো কার্দাশিয়ান ডিডির পার্টিতে জাস্টিন বিবারের সাক্ষাতের কথা মনে রেখেছেন, ক্লিপ আবার দেখা যাচ্ছে

একটি পুনরুত্থিত “কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান” ক্লিপ ভ্রু তুলেছে… সাথে খলো কার্দাশিয়ান যে কোনো একটিতে অংশগ্রহণ করার বিষয়ে আপনাকে সব বলছি ডিডিকুখ্যাত...

স্যাম ডার্নল্ড এনএফএল সপ্তাহ 3-এর সবচেয়ে বড় চমক ছিলেন কারণ মিনেসোটা ভাইকিংস 3-0 এ উন্নতি করেছে

22 অক্টোবর, 2019 এর সকালে ঘুম থেকে ওঠা অবশ্যই নিউ ইয়র্ক জেটস ভক্তদের জন্য একেবারে দুঃখজনক ছিল। এক রাত আগে, জেটস কোয়ার্টারব্যাক স্যাম...

Related Articles

ইইউ-এর বোরেল বলেছেন, লেবানন ও ইসরায়েলের মধ্যে উত্তেজনা ‘সর্বস্ব যুদ্ধের’ দিকে এগিয়ে যাচ্ছে

ইইউ-এর বোরেল বলেছেন, লেবানন ও ইসরায়েলের মধ্যে উত্তেজনা ‘সর্বস্ব যুদ্ধের’ দিকে এগিয়ে...

মিউনিখে Oktoberfest উদযাপন সম্পর্কে কি জানতে হবে

Oktoberfest হল একটি বৈশ্বিক ঘটনা, একটি Bavarian বিয়ার উৎসব যা সারা বিশ্বের...

হিজবুল্লাহ পেজার বিস্ফোরণের পর ইরানের বিপ্লবী গার্ড যোগাযোগ ডিভাইস নিষিদ্ধ করেছে

ইরানের এলিট রেভল্যুশনারি গার্ড কর্পস (IRGC) লেবাননে তার মিত্র হিজবুল্লাহকে লক্ষ্য করে...

ফ্রান্সের পেলিকোট গণধর্ষণ বিচারে ছয় নতুন আসামি সাক্ষ্য দিয়েছেন

সোমবার ফ্রান্সকে নাড়িয়ে দেওয়া গণধর্ষণ বিচার চতুর্থ সপ্তাহে প্রবেশ করেছে যখন এটি...