Home খেলাধুলা পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন
খেলাধুলা

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

Share
Share

সিন্ডিকেটেড: সাউথ বেন্ড ট্রিবিউনপল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ ক্লাবে 2024 কিচেনএইড সিনিয়র পিজিএ চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের সময় 18 তম গর্তে টিজ অফ করেছেন৷

ইংল্যান্ডের পল ব্রডহার্স্ট ক্যালিফোর্নিয়ার পেবল বিচে রবিবার পিউর ইন্স্যুরেন্স চ্যাম্পিয়নশিপ জেতার জন্য পেবল বিচ গল্ফ লিঙ্কে 72-এ শুট করেছেন।

শনিবার 64 রাউন্ডে ফায়ার করার পর মাঠে পাঁচ-স্ট্রোকের লিড নিয়ে দিনের সূচনা করে ব্রডহার্স্ট। সপ্তাহের শেষ দিকে 14-আন্ডার পার 202-এ শেষ করার জন্য তিনি গুরুত্বপূর্ণ সমর সেভ করেছেন, জার্মানির অ্যালেক্স সেজকার থেকে তিন এগিয়ে, যার 64 দিনের রাউন্ড ছিল।

এটি পিজিএ ট্যুর চ্যাম্পিয়ন্সে ব্রডহার্স্টের ক্যারিয়ারের সপ্তম জয় হিসেবে চিহ্নিত। এপ্রিলে আমন্ত্রিত সেলিব্রেটি ক্লাসিকে 2018 সালের একটি জয়হীন খরা শেষ করার পরে, ব্রডহার্স্ট এই মৌসুমে তার বেল্টের অধীনে দুটি জয় পেয়েছে।

রবিবার ব্রডহার্স্টের একমাত্র বার্ডিগুলি পার-4 চতুর্থ গর্তে এবং 18তম পার-5-এ এসেছিল, 13 এবং 15 তম হোলে বোগি থাকা সত্ত্বেও তিনি 14টি পার্স তৈরি করেছিলেন।

59 বছর বয়সী ব্রডহার্স্ট বলেন, “আমি আগে কখনোই সেই অবস্থানে ছিলাম না, পাঁচ শটের লিড পেয়েছিলাম।” “আমি শুধু ভিতরে গিয়েছিলাম এবং কঠিন খেলার চেষ্টা করেছি, এবং আমার মনে হয়েছিল যে আমি নয়টি গর্তের জন্য এটি করেছি। আমি যুক্তিসঙ্গতভাবে আরামদায়ক ছিলাম। এবং শুধুমাত্র 12 এবং 13 এ ডান দিকে কয়েকটি খারাপ শট তৈরি করে এবং তারপরে আপনি একটু ভাবতে শুরু করেন।”

ব্রডহার্স্ট পার-3 17 তম গর্তে সবুজ মিস করেন, কিন্তু তিনি এগিয়ে যান এবং সেজকার থেকে দুই মিটার এগিয়ে থাকার জন্য একটি কৌশলী পুট তৈরি করেন।

“এটি বিশাল ছিল,” ব্রডহার্স্ট শট সম্পর্কে বলেছিলেন। “… আমি পার হয়ে খেলতে চাইনি এবং জিততে চাইনি। আমি যদি পারের উপরে গুলি করি তাহলে আমার বাচ্চারা বাড়িতে আমাকে তিরস্কার করবে।”

সেজকা পার-4 13 তম হোলে একটি ঈগল তৈরি করার আগে প্রথম 10 গর্তে পাঁচটি বার্ডি তৈরি করেছিলেন এবং 11-আন্ডার পার (205) এ পৌঁছানোর জন্য শেষ গর্তটি বার্ডহার্স্টকে অতিক্রম করার জন্য ক্লাবহাউসের লিড সেট করতে হয়েছিল।

ফিজির রোকো মেডিয়েট (69), ডগ ব্যারন (70) এবং বিজয় সিং (71) 10 অনূর্ধ্বে তৃতীয় স্থানে আছে।

অনন্য ইভেন্টে 80 জন পিজিএ ট্যুর চ্যাম্পিয়ন পেশাদাররা পেবল বিচ গল্ফ লিঙ্কে এক রাউন্ড এবং স্পাইগ্লাস হিল গল্ফ কোর্সে এক রাউন্ড খেলতে দেখেছে আগে 50 টি বীজ পেবল বিচে রবিবারের চূড়ান্ত রাউন্ডে পৌঁছেছে।

পেশাদাররাও অপেশাদার এবং জুনিয়র খেলোয়াড়দের সাথে খেলেন যারা আলাদা লিডারবোর্ডে প্রতিদ্বন্দ্বিতা করেছিল। ড্যানিয়েল ফার্গুসন প্রথম টি পুরুষ বিভাগে এবং নিকোল ইনিয়াকভ প্রথম টি মহিলা বিভাগে শিরোপা জিতেছেন। জন ভেগাস এবং রায়ান হ্যারিংটনের দল প্রো-অ্যাম প্রতিযোগিতা জিতেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রাশিয়ান সৈন্যরা ইউক্রেনের পোকরোভস্ক গ্রামের কাছে আসার সাথে সাথে বাসিন্দারা পালিয়ে গেছে

রাশিয়ান বাহিনী ডনবাসের পোকরোভস্ক শহরের দিকে তাদের আক্রমণ জোরদার করেছে, যেটি সামনের ঠিক পিছনে একটি মূল লজিস্টিক হাব ছিল, পূর্বে ইউক্রেনীয় সেনা এবং...

বৃটিশ অর্থমন্ত্রী ব্যয় শৃঙ্খলার আহ্বান জানিয়েছেন কিন্তু কঠোরতায় ফিরে আসছেন না

ব্রিটিশ চ্যান্সেলর অফ দ্য এক্সচেকার রাচেল রিভস 23শে সেপ্টেম্বর, 2024 সালের উত্তর-পশ্চিম ইংল্যান্ডের লিভারপুলে লেবার পার্টির বার্ষিক সম্মেলনের দ্বিতীয় দিনে কথা বলছেন। পল...

Related Articles

Ravens কাউবয়দের উপরে বড় লিড খুলল এবং তারপর প্রথম জয়ের জন্য ধরে রাখল

22 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন...

রোমি গনজালেজ রেড সোক্সকে টুইনস ডাবল সুইপ করে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, এমএ, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে প্রথম ইনিংসের সময়...

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড...

জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্সের প্রথম বেসম্যান...