Home খেলাধুলা জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে
খেলাধুলা

জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে

Share
Share

MLB: Boston Red Sox-এ গেম ওয়ান-মিনেসোটা টুইনস22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্সের প্রথম বেসম্যান ট্রিস্টন কাসাস (36) ফেনওয়ে পার্কে পঞ্চম ইনিংসের সময় মিনেসোটা টুইনসের বিরুদ্ধে একটি হোম রান হিট করেন। বাধ্যতামূলক ক্রেডিট: এরিক ক্যানহা-ইমাগন ইমেজ

টরন্টো ব্লু জেস 1-5 রাস্তার ক্ষতি থেকে ফিরে আসতে দেখবে যখন তারা স্লগার ট্রিস্টন কাসাস এবং বোস্টন রেড সক্সকে সোমবার রাতে তিন-গেমের সিরিজের উদ্বোধনীতে স্বাগত জানাবে।

টরন্টো (73-83) টাম্পা বে রেগুলির বিরুদ্ধে তিন গেমের সিরিজে সুইপ করেছে, সম্প্রতি রবিবার 4-3 ব্যবধানে হেরেছে।

ভ্লাদিমির গুয়েরেরো জুনিয়র সর্বশেষ হারে 3-র জন্য-5-এ গিয়েছিলেন, এছাড়াও মরসুমে তার 100তম আরবিআই রেকর্ড করেছেন। টাম্পা বে-এর বিপক্ষে সিরিজে তিনি 14-এর বিনিময়ে 7 (.500) পেয়েছিলেন।

ব্লু জেস ম্যানেজার জন স্নাইডার গুয়েরেরোর 100টি আরবিআই-এর সংখ্যা ছুঁয়ে যাওয়ার বিষয়ে বলেছেন, “এটি একটি বিশাল ব্যক্তিগত অর্জন এবং তিনি যেভাবে করেছিলেন, বিশেষ করে দ্বিতীয়ার্ধে, তিনি কতটা ভালো, তিনি কতটা প্রতিভাবান সে সম্পর্কে অনেক কিছু বলে দেয়।” . “আমি আশা করি তিনি একটি গভীর শ্বাস নিতে পারেন এবং বলতে পারেন, ‘আমার 30 (হোম রান) এবং 100 (আরবিআই) আছে’ এবং এই বিভাগে প্রতিটিতে আরও কয়েকটি পেতে পারেন।”

রবিবার মিনেসোটা টুইনসের বিরুদ্ধে বোস্টনের ডাবলহেডারের গেম 1-এ তিনটি হোম রান হিট করার এবং সাতটি আরবিআই সংগ্রহ করার পরেও আসন্ন সিরিজে ক্যাসাস তার গতি বজায় রাখতে চাইছে।

রেড সক্স (78-78) ডাবলহেডার জিতেছে, গেম 2 তে 9-3 জয়ের আগে ওপেনার 8-1 জিতেছে।

“এটা ভালো লাগছে। আমি জানি আমার সেই সম্ভাবনা আছে — হয়তো প্রতি ম্যাচে তিনটি হোম রান মারতে হবে না, কিন্তু সেভাবে বল মারতে হবে,” কাসাস বলেছেন। “আমি জানি আমি এটা করতে পারি। এটা শুধু ধারাবাহিকতার ব্যাপার এবং এটা বারবার করা।”

ডান-হাতি ক্রিস বাসিট (10-13, 4.16 ইআরএ) কাসাসকে ধারণ করার জন্য দায়ী থাকবেন, কারণ তিনি সোমবার তার 31তম মৌসুম শুরু করতে প্রস্তুত।

বাসিট গত মঙ্গলবার টেক্সাস রেঞ্জার্সের বিরুদ্ধে 3 2/3 ইনিংসে ছয়টি আঘাতে সাত রান ছেড়ে দিয়েছিলেন, কিন্তু সেই রানগুলির মধ্যে মাত্র একটি অর্জিত হয়েছিল। সেই ম্যাচেও সিদ্ধান্তে ফ্যাক্টর হতে পারেননি তিনি।

বোস্টনের বিরুদ্ধে ছয়টি ক্যারিয়ারের শুরুতে, বাসিট 2.21 ERA সহ 2-1। তিনি এই বছর একাই তিনবার রেড সক্সের মুখোমুখি হয়েছেন, 2.29 ERA এর সাথে 0-1 এগিয়েছেন।

বোস্টন ডান-হাতি ট্যানার হাক (8-10, 3.21) এর সাথে লড়াই করার পরিকল্পনা করেছে।

তার সাম্প্রতিক সূচনায়, হাউক বুধবার রেদের বিরুদ্ধে চারটি ইনিংস টিকেছিল, চারটি আঘাতে এক রান হারানোর পরে কোনো সিদ্ধান্ত ছাড়াই চলে যায়।

Houck তার ক্যারিয়ারে অষ্টমবারের মতো টরন্টোর মুখোমুখি হবে, আমেরিকান লীগ ইস্টের প্রতিদ্বন্দ্বী বোস্টনের বিপক্ষে তার আগের ছয়টি খেলা শুরু হবে। তিনি ব্লু জেসের বিরুদ্ধে 3.94 ইআরএ সহ 0-1।

রেড সক্স বিপজ্জনকভাবে পোস্ট-সিজন বিতর্ক থেকে আনুষ্ঠানিকভাবে বাদ পড়ার কাছাকাছি হওয়ায় হাকের উপর পারফর্ম করার জন্য কিছু বাড়তি চাপ থাকবে। বোস্টন বর্তমানে আমেরিকান লিগে তৃতীয় এবং চূড়ান্ত ওয়াইল্ড কার্ডধারী কানসাস সিটি রয়্যালস থেকে চার গেম পিছিয়ে রয়েছে।

রেড সক্সের ছয়টি খেলা বাকি আছে।

“আমরা খেলতে থাকব,” বোস্টনের কোচ অ্যালেক্স কোরা বলেছেন। “আমরা শেষ পর্যন্ত খেলতে থাকব।”

2024 সালে ব্লু জেসের বিরুদ্ধে বোস্টন 6-4।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নর্থভোল্ট বেঁচে থাকার যুদ্ধে 20% এরও বেশি চাকরি কেটে দেবে

ইউরোপের শীর্ষ ব্যাটারি প্রস্তুতকারক বৈদ্যুতিক যানবাহনে ধীরগতির পরিবর্তনের মধ্যে উত্পাদন বাড়াতে লড়াই করার কারণে আকার হ্রাস করছে Source link

মেটস ফিলিসকে টানা দ্বিতীয় খেলায় ক্লিনচিং ডিভিশন থেকে বিরত রাখে

22 সেপ্টেম্বর, 2024; নিউইয়র্ক, নিউইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউ ইয়র্ক মেটস সেন্টার ফিল্ডার টাইরন টেলর (15) সিটি ফিল্ডে পঞ্চম ইনিংসের সময় ফিলাডেলফিয়া ফিলিসের বিরুদ্ধে...

Related Articles

Ravens কাউবয়দের উপরে বড় লিড খুলল এবং তারপর প্রথম জয়ের জন্য ধরে রাখল

22 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; বাল্টিমোর রেভেনস কোয়ার্টারব্যাক লামার জ্যাকসন...

রোমি গনজালেজ রেড সোক্সকে টুইনস ডাবল সুইপ করে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, এমএ, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে প্রথম ইনিংসের সময়...

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড...

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ...