Home খেলাধুলা টানা ৪র্থ ডিভিশন শিরোপা সামনে, অ্যাস্ট্রোস মেরিনার্সের মুখোমুখি
খেলাধুলা

টানা ৪র্থ ডিভিশন শিরোপা সামনে, অ্যাস্ট্রোস মেরিনার্সের মুখোমুখি

Share
Share

এমএলবি: লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলস x হিউস্টন অ্যাস্ট্রোস22 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোসের তৃতীয় বেসম্যান অ্যালেক্স ব্রেগম্যান (2) মিনিট মেইড পার্কে লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের বিরুদ্ধে পঞ্চম ইনিংসের সময় হোম রানে আঘাত করার পর উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Troy Taormina-Imagn Images

হিউস্টন অ্যাস্ট্রোস সিয়াটল মেরিনার্সের খরচে আমেরিকান লিগ ওয়েস্ট শিরোপা জিততে পারে, যাদের সিজন পরবর্তী সম্ভাবনার ক্ষেত্রে মূলত ভুলের কোন জায়গা নেই।

হোস্ট অ্যাস্ট্রোস সোমবার রাতের প্রথম দিকে চতুর্থ বিভাগ শিরোপা জিততে আশা করছে যখন তারা দ্বিতীয় স্থানের মেরিনার্সের সাথে তিনটি গেমের সিরিজ খুলবে।

রবিবার লস অ্যাঞ্জেলেস অ্যাঞ্জেলসের কাছে 9-8 হারে চার রানের লিড নষ্ট করা সত্ত্বেও, হিউস্টন (85-71), 8-3 রানের মধ্যে, সোমবার একটি জয়ের সাথে বিভাগটি জিততে পারে৷ রবিবার টেক্সাস রেঞ্জার্সের কাছে সিয়াটল (80-76) 6-5 হারে পাঁচ রানের লিড নষ্ট করার পরে এটাই সেটআপ।

হিউস্টনের ম্যানেজার জো এসপাদা বলেন, “আমাদের শুধু আমাদের ব্যবসায় যেতে হবে।” “আমাদের শুধু (সোমবার) প্রস্তুতি নিতে হবে।”

হিউস্টন মেরিনার্সের উপর পাঁচ গেমের ডিভিশনে এগিয়ে আছে, যারা দলগুলোর মধ্যকার সিজন সিরিজে 6-4। সিয়াটেলের এখনও চূড়ান্ত AL ওয়াইল্ড-কার্ড স্পটে একটি সুযোগ রয়েছে, তবে এটি আরও অনেক ক্ষতি সহ্য করতে পারে না এবং অন্যান্য দলের সাহায্যের প্রয়োজন।

রবিবারের সম্ভাব্য ধ্বংসাত্মক হারের আগে মেরিনরা 11-5 রানে ছিল।

সিয়াটলের ম্যানেজার ড্যান উইলসন বলেছেন, “আমরা আগেও এই পরিস্থিতিতে ছিলাম।” “আমরা কিছু সময়ের জন্য কোণঠাসা হয়ে পড়েছি। … আমাদের শুধু লড়াই চালিয়ে যেতে হবে।”

সিয়াটলের অবশ্য আত্মবিশ্বাসী বোধ করা উচিত যে ব্রাইস মিলার (11-8, 3.06 ইআরএ), যার শেষ আটটিতে 1.54 ইআরএ এবং 3-1 আছে, সোমবার সিরিজের ওপেনারে মাউন্ড নেওয়ার কথা রয়েছে .

তার শেষ তিনটি শুরুতে সাতটি হাঁটার অনুমতি দেওয়া সত্ত্বেও, ডানহাতি এবং টেক্সাস নেটিভ এই স্প্যানে 18 ইনিংসে দুটি রান এবং 10টি আঘাতের অনুমতি দিয়েছেন। বুধবার নিউইয়র্ক ইয়াঙ্কিসের বিপক্ষে, মিলার সেই চারটি হাঁটা জারি করেছিলেন কিন্তু মাত্র দুটি হিট এবং এক রানের অনুমতি দিয়েছিলেন, আটটি স্ট্রাইক আউট করেন এবং ছয় ইনিংসে ক্যারিয়ারের সর্বোচ্চ 106 পিচ ছুড়ে দেন কোনো সিদ্ধান্ত ছাড়াই।

“সেই ষষ্ঠ ইনিংসটি আমার জন্য বিশাল ছিল,” মিলার বলেছেন। “শুধু প্রমাণ করার জন্য যে আমি গভীরে যেতে পারি, অনেক পিচ ফেলতে পারি এবং এখনও ভাল অনুভব করি।”

হিউস্টনের বিপক্ষে পাঁচটি ক্যারিয়ারে 3.18 ERA নিয়ে মিলার 3-1। অ্যাস্ট্রোস তারকা জোসে আলটুভ, যিনি রবিবার হোম করেছিলেন, মিলারের বিপক্ষে তার ক্যারিয়ারে 4-এর জন্য-11।

হিউস্টনের নির্ধারিত স্টার্টার হান্টার ব্রাউন (11-8, 3.57) তার দ্বিতীয় পূর্ণ লিগ অভিযানে ক্যারিয়ার জয়ের রেকর্ড স্থাপন করতে পারে। ডানহাতি তার শেষ আটের শুরুতে 2.25 ERA নিয়ে 2-1। 11 সেপ্টেম্বর ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে পাঁচ প্লাস ইনিংসে পাঁচ রান এবং নয়টি আঘাতের অনুমতি দেওয়ার পরে তিনি বাউন্স ব্যাক করেন, গত মঙ্গলবার সান দিয়েগো প্যাড্রেসের বিরুদ্ধে ছয় ইনিংসে মাত্র দুই রান এবং পাঁচটি আঘাতের অনুমতি দিয়েছিলেন।

ব্রাউন মেরিনার্সের বিরুদ্ধে পাঁচটি শুরুতে 5.73 ইআরএ সহ 1-2 এবং এই বছর তাদের বিরুদ্ধে তিনটি শুরুতে 1.65 ইআরএ সহ 1-0।

সিয়াটেলের জুলিও রদ্রিগেজ তার ক্যারিয়ারে ব্রাউনের বিপক্ষে দুটি ডাবল সহ 4-12-এর জন্য। রদ্রিগেজ তার শেষ 23টি গেম সামগ্রিকভাবে আটটি হোম রান এবং 23টি আরবিআই সহ .363 হিট করেছেন।

ডান হাঁটুর ইনজুরির কারণে রবিবারের খেলা থেকে বাদ পড়ার পর সোমবার হিউস্টন তারকা ইয়র্ডান আলভারেজকে পাওয়া যাবে কিনা তা অজানা।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেডস কোচ ডেভিড বেল

22 সেপ্টেম্বর, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডস ম্যানেজার ডেভিড বেল (25) গ্রেট আমেরিকান বল পার্কে পিটসবার্গ জলদস্যুদের বিরুদ্ধে নবম ইনিংসে একটি...

ট্রাম্প বলেছেন, নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে তিনি হেরে গেলে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প রবিবার প্রকাশিত একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি হোয়াইট হাউসের জন্য তার বর্তমান বিডটিতে সফল না হলে চার বছরের...

Related Articles

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড...

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ...

জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্সের প্রথম বেসম্যান...

ফিলিসের কাছে শাবকের বিপক্ষে ডিভিশন ক্লিঞ্চ করার আরেকটি সুযোগ আছে

22 সেপ্টেম্বর, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস সেন্টার...