Home খেলাধুলা ফিলিসের কাছে শাবকের বিপক্ষে ডিভিশন ক্লিঞ্চ করার আরেকটি সুযোগ আছে
খেলাধুলা

ফিলিসের কাছে শাবকের বিপক্ষে ডিভিশন ক্লিঞ্চ করার আরেকটি সুযোগ আছে

Share
Share

এমএলবি: নিউ ইয়র্ক মেটসে ফিলাডেলফিয়া ফিলিস22 সেপ্টেম্বর, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস সেন্টার ফিল্ডার জোহান রোজাস (18) সিটি ফিল্ডে পঞ্চম ইনিংসের সময় নিউ ইয়র্ক মেটস সেন্টার ফিল্ডার টাইরন টেলরের (ছবিতে নয়) একটি বল ধরার চেষ্টা করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: গ্রেগরি ফিশার-ইমাগন ইমেজ

13 বছর পর, ফিলাডেলফিয়া ফিলিসদের উদযাপনের জন্য কমপক্ষে আরও একটি দিন অপেক্ষা করতে হবে।

ফিলিস আবারও 2011 সালের পর তাদের প্রথম ন্যাশনাল লিগ ইস্ট ডিভিশন শিরোপা জয়ের চেষ্টা করবে যখন তারা সোমবার সফরকারী শিকাগো শাবকের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ খুলবে।

ফিলাডেলফিয়া (92-64) এনএল ইস্ট মুকুট সুরক্ষিত করার জন্য একটি জাদু নম্বর ধরে রেখেছে। ফিলিস শনিবার বা রবিবার দ্বিতীয় স্থানে থাকা নিউইয়র্ক মেটসের বিরুদ্ধে জয়লাভ করতে পারত, তবে তারা শনিবারে 6-3 হারে এবং রবিবার 2-1 ধাক্কা খেয়েছিল।

ফিলিস ডানহাতি জ্যাক হুইলার রবিবার হারের পর বলেছেন, “এটি হতাশাজনক, তবে দিনের শেষে, আমরা ঘরে গিয়ে আমাদের নিজস্ব ভক্তদের সামনে এই জিনিসটি জিততে পারি।” “আমরা বাড়ি ফিরে একটু ভাল খেলা শুরু করুন এবং এই পরের সিরিজগুলি জিততে এবং প্লে অফে উত্তপ্ত হওয়ার চেষ্টা করুন। পৃষ্ঠাটি উল্টান। এটি বিশ্বের শেষ নয়।”

ফিলিস এখন অ্যারন নোলার (12-8, 3.54 ইআরএ) দিকে ফিরে যাবে, যিনি দুটি সাবপার পারফরম্যান্সের পরে তার শেষ আউটিংয়ে ফিরে এসেছিলেন। অভিজ্ঞ ডানহাতি বুধবার মিলওয়াকি ব্রুয়ার্সকে এক রান এবং সাত ইনিংসে তিনটি হিট ধরে রেখেছিলেন, কোন সিদ্ধান্ত ছাড়াই নয়টি আউট করেছিলেন।

“সবকিছু ভালো লাগছিল,” নোলা বলল। “আমার কমান্ড সত্যিই ভাল ছিল। আমার মনে হয়েছিল যে আমি তাড়াতাড়ি আউট হয়ে যাচ্ছি। আমি একটি খেলার গভীরে গিয়েছিলাম। আমার মনে হচ্ছে কিছুক্ষণ হয়ে গেছে।”

ঐতিহাসিকভাবে, নোলার তিনটি শাবকের বিরুদ্ধে দুর্দান্ত সংখ্যা রয়েছে যারা তাকে সবচেয়ে বেশি মুখোমুখি করেছে। ড্যানসবি সোয়ানসন একজন ক্যারিয়ার .233 নোলার বিপক্ষে হিটার, যখন কোডি বেলিঙ্গার তার বিরুদ্ধে আটটি স্ট্রাইকআউট সহ 19-এর জন্য 3-এর জন্য। এর মধ্যে সবচেয়ে চিত্তাকর্ষক হলেন ইয়ান হ্যাপ, যিনি 31 বছর বয়সী ডানহাতি ব্যাটসম্যানের বিরুদ্ধে 15টি ক্যারিয়ারে কখনও একটি হিট করেননি। নোলা শিকাগোর বিপক্ষে নয়টি ক্যারিয়ার শুরু করে 4.69 ইআরএ সহ 6-2।

রবিবার শাবকদের অপরাধের খুব বেশি প্রয়োজন ছিল না, তবে মাইক টাচম্যান, মাইকেল বুশ এবং মিগুয়েল আমায়া সবাই ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে 5-0 গোলে শিকাগোর হয়ে হোম রানে আঘাত করেছিলেন। শোটা ইমানাগা ছিলেন স্বাগতিকদের প্রধান তারকা, তাদের টানা ষষ্ঠ জয়ের জন্য সাতটি চটপটে ইনিংস খেলেন।

কাবস ম্যানেজার ক্রেগ কাউন্সেল বলেছেন, “আমরা পুরো বোর্ড জুড়ে একটি ভাল খেলা খেলেছি।”

নেট পিয়ারসন (2-2, 4.71) সোমবার শাবকদের (80-76) জন্য বাছাই করা হবে, যখন 28 বছর বয়সী ডানহাতি 2021 সাল থেকে প্রথম শুরু করবেন। তিনি পাঁচবার ঢিবির উপর শুরু করেছেন ক্যারিয়ারে 109টি উপস্থিতি।

পিয়ারসন অবশ্যই নিক ক্যাসটেলানোস এবং ট্রিয়া টার্নারকে নীরব করার চেষ্টা করবে, যাদের প্রত্যেকে রবিবারের প্রতিযোগিতায় দুটি হিট নিবন্ধন করেছে। ক্যাসটেলানোস নিউইয়র্কের সাথে চার-গেমের সেটে সাতটি হিট সংগ্রহ করেছেন, যখন টার্নার তার শেষ আটটি আউটিংয়ের সাতটিতে নিরাপদে আঘাত করেছেন।

ঋতুর শেষ সপ্তাহের জন্য শাবকগুলি তাদের শুরুর কলস (এবং সাধারণ পরিকল্পনা) সম্পর্কে কিছুটা নমনীয় ছিল। তার দল প্লে-অফের বিরোধ থেকে বাদ পড়া সত্ত্বেও, কাউন্সেল ন্যূনতম প্রকাশ করা বেছে নিয়েছিল কিন্তু এখনও সব সঠিক জিনিস বলেছে।

রবিবারের খেলার আগে কাউন্সেল বলেছিলেন, “কিছুই পরিবর্তন হয় না।” “আপনি শুধু ভিতরে যান এবং খেলা খেলুন এবং খেলাকে সম্মান করুন, এবং আপনার সতীর্থদের সম্মান করুন এবং এটিই। আপনি যা করেন।”

ফিলিস জুলাইয়ের শুরুতে রিগলি ফিল্ডে তিনটি গেমের মধ্যে দুটি জিতেছিল, শাবকদের 10-2 গোলে সাড়া দেওয়ার আগে দুটি ঘনিষ্ঠ জয় অর্জন করেছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেডস কোচ ডেভিড বেল

22 সেপ্টেম্বর, 2024; সিনসিনাটি, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; সিনসিনাটি রেডস ম্যানেজার ডেভিড বেল (25) গ্রেট আমেরিকান বল পার্কে পিটসবার্গ জলদস্যুদের বিরুদ্ধে নবম ইনিংসে একটি...

ট্রাম্প বলেছেন, নভেম্বরের প্রেসিডেন্ট নির্বাচনে তিনি হেরে গেলে আর প্রতিদ্বন্দ্বিতা করবেন না

প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প রবিবার প্রকাশিত একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তিনি হোয়াইট হাউসের জন্য তার বর্তমান বিডটিতে সফল না হলে চার বছরের...

Related Articles

রিপোর্ট: ভাইকিংস কিউবি স্যাম ডার্নল্ড (হাঁটু) এমআরআই করাতে যাচ্ছেন

22 সেপ্টেম্বর, 2024; মিনিয়াপোলিস, মিনেসোটা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিনেসোটা ভাইকিংসের কোয়ার্টারব্যাক স্যাম ডার্নল্ড...

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ...

জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্সের প্রথম বেসম্যান...

টানা ৪র্থ ডিভিশন শিরোপা সামনে, অ্যাস্ট্রোস মেরিনার্সের মুখোমুখি

22 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোসের তৃতীয় বেসম্যান অ্যালেক্স...