Home খেলাধুলা 8 রানের পতনের পর, ডায়মন্ডব্যাকস জায়ান্টদের বিপক্ষে বাউন্স ব্যাক করার দিকে তাকিয়ে আছে
খেলাধুলা

8 রানের পতনের পর, ডায়মন্ডব্যাকস জায়ান্টদের বিপক্ষে বাউন্স ব্যাক করার দিকে তাকিয়ে আছে

Share
Share

এমএলবি: মিলওয়াকি ব্রুয়ার্সে অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস ম্যানেজার টরে লোভুলো আমেরিকান ফ্যামিলি ফিল্ডে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে পঞ্চম ইনিংসে একটি পিচিং পরিবর্তন করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Benny Sieu-Imagn Images

অ্যারিজোনা ডায়মন্ডব্যাকগুলি তাদের মনের উপর ভারী ওজন নিয়ে সোমবার স্টেডিয়ামে পৌঁছবে বলে আশা করা হচ্ছে।

ডায়মন্ডব্যাকস, যারা রবিবার আট রানের লিড নষ্ট করেছে, তারা ফিনিক্সে সান ফ্রান্সিসকো জায়ান্টদের মুখোমুখি হওয়ার সময় জয়ের পথে ফিরে আসার আশা করছে।

অ্যারিজোনা (87-69) ন্যাশনাল লিগের সেন্ট্রাল চ্যাম্পিয়ন মিলওয়াকি ব্রুয়ার্সের চার-গেমের রোড সুইপ সম্পূর্ণ করার জন্য ট্র্যাকে রয়েছে যখন তারা 2 1/2 ইনিংসের পরে 8-0 এগিয়ে ছিল।

কিন্তু মিলওয়াকি আবার লড়াই করে এবং ঘরের মাঠে 10-9 জিতে শেষ করে।

“হতাশাজনক,” ডায়মন্ডব্যাকস ম্যানেজার টোরি লোভুলো হারের পরে বলেছিলেন। “এটা এমন কিছুই নয় যা আপনি ভবিষ্যদ্বাণী করতে পারেন। আমি ভেবেছিলাম যে আমরা সেই খেলাটির সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছি। এটি কেবল দেখায় যে জিনিসগুলি দ্রুত পরিবর্তন হতে পারে। আপনি কিছুকে মঞ্জুর করে নিতে পারবেন না। আমি মনে করি না দলটি এটি করেছে।”

পতন অ্যারিজোনাকে তার জয়ের ধারাটি টানা পাঁচটি গেমে প্রসারিত করতে বাধা দেয়। এটি এনএল-এর শীর্ষ ওয়াইল্ড-কার্ড পজিশনে ডায়মন্ডব্যাকসকে সান দিয়েগো প্যাড্রেসকে তিনটি গেম পিছনে ফেলে দিয়েছে।

এখন, অ্যারিজোনা অন্য দুটি ওয়াইল্ড কার্ড স্পটের জন্য তিন দলের লড়াইয়ে নিউ ইয়র্ক মেটস বা আটলান্টা ব্রেভসকে আটকানোর দিকে আরও মনোযোগ দিতে পারে।

ব্রিউয়ার্স ডায়মন্ডব্যাকের বুলপেনের বিরুদ্ধে সাত রান (ছয়টি অর্জিত) এবং 10টি হিট করে।

“আপনি যদি এটিকে যেভাবেই ভাগ করেন তবে আপনি তিন ইনিংসে সাত রান ছেড়ে দিতে পারবেন না,” লাভলুলো বলেছিলেন। “আপনি এইভাবে অনেক বেসবল গেম হারাতে চলেছেন যদি এটি আপনার বুলপেন থেকে বেরিয়ে আসে।”

সান ফ্রান্সিসকোর বিপক্ষে সিজন সিরিজে অ্যারিজোনা ৬-৪ ব্যবধানে এগিয়ে আছে, কিন্তু জায়ান্টরা প্রসারিত হতে পারেনি।

সান ফ্রান্সিসকো (77-79) সবেমাত্র কানসাস সিটি রয়্যালসের তিন-গেম সুইপ সম্পন্ন করেছে এবং নয়-গেমের রোড ট্রিপ শুরু করতে 5-1-এ আছে। সফর শুরু করতে বাল্টিমোর ওরিওলস থেকে তিনটির মধ্যে দুটি নিয়েছিল জায়ান্টস।

সান ফ্রান্সিসকো রবিবার কানসাস সিটিকে 13-1-এ 2-0 ব্যবধানে জয়ী করে, তাদের টানা দ্বিতীয় ক্লিন শীট চিহ্নিত করেছে।

জায়ান্টস কোচ বব মেলভিন বলেছেন, “একটি ভালো দলকে হারাতে পেরে সত্যিই ভালো লাগছে।” “আমরা এখন ভালো খেলছি।”

হারানো অভিযান এড়াতে সান ফ্রান্সিসকোকে তার শেষ ছয় ম্যাচের চারটিতে জিততে হবে। ট্রিপে সাফল্য বাঁ-হাতি ব্লেক স্নেলকে আশা করেছিল যে দলটি মরসুমের শুরুতে একসাথে কাজ করতে পারত।

“এটি হতাশাজনক কারণ আমরা জানি আমরা কতটা ভালো,” স্নেল বলেছিলেন। “আমাদের জন্য এটা আমরা যেভাবে করতে পারি না, সেটা হতাশাজনক, কিন্তু এটা অনেক কিছু বলে যে আমরা কীভাবে জিততে চাই। আমরা শুধু হার মানতে যাচ্ছি না। আমরা খেলতে চাই, আমরা জিততে চাই। আমরা জিততে চাই। এই দলগুলোকে আমাদের হারানো কঠিন করে তুলুন।”

অ্যারিজোনার বাঁ-হাতি এডুয়ার্ডো রদ্রিগেজ (3-3, 5.09 ইআরএ) একটি শক্তিশালী প্রচেষ্টা শুরু করছেন যেখানে তিনি বুধবার কলোরাডো রকিজের বিরুদ্ধে সিজন-হাই 11 স্ট্রাইকআউট রেকর্ড করেছেন। তিনি একটি মৌসুমে দুটি রান, পাঁচটি হিট এবং একটি ওয়াক ছেড়ে দিয়েছেন- সর্বোচ্চ 6 1/3 ইনিংস। টানা তিন ম্যাচ হেরে সেপ্টেম্বরে প্রথম জয় পান তিনি।

31 বছর বয়সী রদ্রিগেজ মাত্র একবার জায়ান্টদের মুখোমুখি হয়েছেন। তিনি 2019 সালে তাদের পরাজিত করেন যখন তিনি 10 স্ট্রাইক আউট করেন এবং বোস্টন রেড সক্সের সদস্য হিসাবে ছয় ইনিংসে একটি রান এবং তিনটি হিট ছেড়ে দেন।

ম্যাট চ্যাপম্যান রদ্রিগেজের বিপক্ষে চারটি ডাবল সহ 6-এর জন্য-14। মার্ক ক্যানহা রদ্রিগেজের বিপক্ষে ১৬টি ব্যাটে হিটলেস।

ডান-হাতি হেইডেন বার্ডসং (4-5, 4.74) জায়ান্টদের জন্য ঢিবির উপর থাকবেন।

বার্ডসং বুধবার বাল্টিমোর ওরিওলসকে পরাজিত করে যখন সে 5 2/3 ইনিংসে তিন রান এবং চারটি আঘাতের অনুমতি দেয়। জয়ের আগে সেভেন স্টার্ট স্প্যানে 6.75 ERA নিয়ে 0-5-এ ছিলেন।

সেই সময়ের মধ্যে একটি ক্ষতি ছিল 4 সেপ্টেম্বর অ্যারিজোনার বিপক্ষে তার ক্যারিয়ারের একমাত্র শুরু। তিনি মাত্র তিনটি ইনিংস টিকেছিলেন এবং দুটি রান এবং তিনটি হিট ছেড়ে দিয়েছিলেন। বার্ডসং একটি সিজন-নিম্ন পাঁচ ওয়াক জারি করেছে এবং ইউজেনিও সুয়ারেজকে একক হোম রানে পরিবেশন করেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীফরা শেষ পর্যন্ত ফ্যালকন ধরে রাখে এবং 22-17 জিতে নেয়

22 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ফ্যালকন্সের কোয়ার্টারব্যাক কার্ক কাজিনস (18) কানসাস সিটি চিফস ডিফেন্সিভ এন্ড ফেলিক্স আনুডিকে-উজোমাহ (97) দ্বারা আঘাত...

জেনারেল হাসপাতাল: স্যাম দুটি জীবন বাঁচাতে মারা যায় – অ্যালেক্সিস এবং লুলু?

হারাবে জেনারেল হাসপাতাল স্যাম ম্যাককল শীঘ্রই এবং যখন সে মারা যায়, সে দুটি জীবন বাঁচিয়ে এটি করতে পারে অ্যালেক্সিস ডেভিসএবং লুলু স্পেন্সার. জিএইচ...

Related Articles

পল ব্রডহার্স্ট মরসুমের দ্বিতীয় জয়ের জন্য পেবল বিচে জিতেছেন

পল ব্রডহার্স্ট 23 মে, 2024, বৃহস্পতিবার, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ...

জেস ট্রিস্টন কাসাস, রেড সক্সকে ধীর করতে চাইছে

22 সেপ্টেম্বর, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; বোস্টন রেড সক্সের প্রথম বেসম্যান...

টানা ৪র্থ ডিভিশন শিরোপা সামনে, অ্যাস্ট্রোস মেরিনার্সের মুখোমুখি

22 সেপ্টেম্বর, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোসের তৃতীয় বেসম্যান অ্যালেক্স...

ফিলিসের কাছে শাবকের বিপক্ষে ডিভিশন ক্লিঞ্চ করার আরেকটি সুযোগ আছে

22 সেপ্টেম্বর, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস সেন্টার...