Home বিনোদন 23-27 সেপ্টেম্বরের জন্য আমাদের জীবনের সাপ্তাহিক স্পয়লারের দিনগুলি: জাদা থোয়ার্টস জেন্ডার এবং এরিকের রাগ
বিনোদন

23-27 সেপ্টেম্বরের জন্য আমাদের জীবনের সাপ্তাহিক স্পয়লারের দিনগুলি: জাদা থোয়ার্টস জেন্ডার এবং এরিকের রাগ

Share
Share

23-27 সেপ্টেম্বরের সপ্তাহের জন্য আমাদের জীবনের ক্ষতিকারক দিনগুলি দেখুন জাদা কাকাডোরা লুণ্ঠন জেন্ডার কুক‘সেই খুনের পরিকল্পনা এরিক ব্র্যাডি মন খারাপ হয়

কনি ভিনিস্কি স্টেফান ডিমেরাকে ছুরিকাঘাত করার পর, আমরা দেখতে পাই আভা ভিটালি তার বীরত্বপূর্ণ অভিনয়ের জন্য কৃতজ্ঞ। জাদা হান্টার DOOL-এ বন্দুকের পয়েন্টে একটি অবিচ্ছিন্ন কনিকে কোণে রেখেছে।

জনি ডিমেরা এবং চ্যানেল ডুপ্রির রোমান্টিক রাত্রি সমস্যায় ছেয়ে গেছে।

এবং পাউলিনা প্রাইস মেলিন্ডাকে প্রসিকিউটর হিসাবে তার অবস্থানের প্রস্তাব দিলে গাবি হার্নান্দেজ এবং মেলিন্ডা ট্রাস্ককে EJ DiMera এর উদ্ধার আবার তাকে বিরক্ত করতে পারে।

23-27 সেপ্টেম্বর আমাদের জীবনের স্পয়লার সপ্তাহের দিন: এরিক ব্র্যাডি ক্ষিপ্ত

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) এর সাথে তার আসন্ন প্রেমের দৃশ্য নিয়ে নার্ভাস চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) দেখুন। এবং জনি ডিমেরা (কারসন বোটম্যান) বিরক্ত। তিনি লিও স্টার্ককে (গ্রেগ রিকার্ট) বাষ্পীভূত দৃশ্যগুলি পুনরায় লেখার জন্য চাপ দেন।

এদিকে, বনি কিরিয়াকিস (জুডি ইভান্স) এবং হ্যাটি অ্যাডামস (ডেইড্রে হল) সেটে একটি উত্তপ্ত তর্কের মধ্যে পড়ে। বুধবার, DOOL স্পয়লাররা ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) তার ভাই এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) কে বিশ্বাস করে।

এরিকের প্রশ্ন তার ভাইকে সন্দেহের দিকে নিয়ে যায় যে সে হিট অ্যান্ড রানের জন্য দায়ী নাও হতে পারে। এবং এরিক এত নিচে থাকার জন্য বিরক্ত। তবে এরিক ব্র্যাডির এই সপ্তাহের শেষের দিকে আরও কঠিন ম্যাচআপ আসছে যা তাকে রাগান্বিত করে।

দেখুন সারাহ হর্টনের চরিত্রে DOOL-এর জন্য স্পয়লার (লিনসে গডফ্রে) জেন্ডার কুক (পল টেলফার) ভিক্ষা করে। সে জেন্ডারকে প্রতিশোধ নেওয়া বন্ধ করতে অনুরোধ করে, আমাদের জীবনের দিনগুলো. এবং জেন্ডারের মা, ফিওনা কুক (সেরেনা স্কট থমাস), ম্যাগি হর্টন (সুজান রজার্স) সম্পর্কে একটি বোমা ফেলেন।

উপরন্তু, সোফিয়া চোই (ম্যাডেলিন কিয়েন্টজ) টেট ব্ল্যাকের (লিও হাওয়ার্ড) কাছাকাছি বাড়তে থাকে। এটি হলি জোনাসকে (অ্যাশলে পুজেমিস) সন্দেহজনক করে তোলে যখন সে তাদের বন্ধনের সময় বাধা দেয়। জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) কনি যেখানে সে তাকে চায়, কিন্তু পাগলামির মাত্রা বিশ্বাস করতে পারে না।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: জেন্ডার কুক (পল টেলফার) - এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) - জাদা হান্টার (এলিয়া ক্যান্টু)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: জেন্ডার কুক (পল টেলফার) - এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) - জাদা হান্টার (এলিয়া ক্যান্টু)
জেন্ডার কুক – এরিক ব্র্যাডি – জাদা হান্টার

DOOL স্পয়লার পরের সপ্তাহে: Xander Cook Plots এবং Jada Hunter Foils

জন্য DOOL spoilers পরে এই সপ্তাহে আছে ড্রাগ নেভিগেশন ব্র্যাডি. দেখে মনে হচ্ছে এটি জেন্ডার প্রতিশোধ চাইছে। এবং জেন্ডার নিজেকে পরিষ্কার করে এবং সারাকে বলে যে সে তাকে পক্ষাঘাতগ্রস্ত ব্যক্তির যত্ন নেওয়ার পরিকল্পনা করছে। ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার অনুসারে, জেন্ডারের বানানো একটি হত্যার ষড়যন্ত্র ধামাচাপা দেওয়ার জন্য এটি একটি জাল আত্মহত্যা।

উপরন্তু, হলির গুপ্তচরবৃত্তি তাকে গরম জলে নামিয়ে দেয় যখন টেট তাকে অভিনয়ে ধরে ফেলে। উপরন্তু, এরিক এবং EJ DiMera (Dan Feuerriegel) হলির উপর সংঘর্ষ হয়। আমি আশা করি এরিক ক্ষুব্ধভাবে EJ কে কিশোরের অনুভূতিকে কারসাজি করার জন্য অভিযুক্ত করেছে।

এরিক ব্র্যাডি তার প্রাক্তন সৎ কন্যার সাথে হট সিটে রয়েছেন কারণ তিনি মাতাল অবস্থায় গাড়ি চালিয়ে তার জৈবিক পিতা ড্যানিয়েল জোনাসকে হত্যা করেছিলেন। শুক্রবার, স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) এবং অ্যালেক্স বন্ধু অঞ্চলে একসাথে কিছু মানসম্পন্ন সময় কাটান।

এবং চ্যানেল স্ক্রিপ্ট পুনর্লিখন সম্পর্কে তার পিছনে যাওয়ার জন্য জনির সাথে ক্ষিপ্ত। জাদা হান্টার জেন্ডারের মঞ্চস্থ আত্মহত্যার পরিকল্পনা ব্যর্থ করে দেয়। এবং ব্র্যাডি এরিকের সাথে একটি অদ্ভুত সাক্ষাতের বিবরণ শেয়ার করে। জাদা কি জ্যান্ডারকে আটক করে তাকে গ্রেফতার করে?

জেন্ডারকে দেখা না হলে সন্দেহভাজন নাও হতে পারে। আমি ভাবছি জাদা ঘটনার জন্য পুলিশ রিপোর্ট দায়ের করে কিনা। অথবা যদি সম্ভবত জাদার উপস্থিতি জেন্ডার কুককে তার স্ত্রীর অবস্থার জন্য দায়ী ব্যক্তিকে হত্যা করার পরিকল্পনা বাতিল করতে বাধ্য করে।

উইকএন্ড শো-এর জন্য ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার সারা ফিওনাকে তার দুর্ঘটনার স্মৃতিগুলিকে বলছে। আমি নিশ্চিত সারা জানে যে তার শাশুড়ি তাকে পঙ্গু করে দিয়েছে। কিন্তু সে তার মায়ের সাথে তার সম্পর্ক রক্ষা করার জন্য তার স্বামীকে অন্ধকারে রাখবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইউরোপীয় ইস্পাত প্রস্তুতকারীরা ব্রাসেলসকে চীনা রপ্তানি বৃদ্ধি মোকাবেলা করতে বলে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইউরোপীয় ইস্পাত উত্পাদকরা চীনা ইস্পাত রপ্তানি...

ইয়োশিনোবু ইয়ামামোতো, ডজার্স রকিসকে নামানোর জন্য তাকায়

16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে পিচার ইয়োশিনোবু ইয়ামামোটো (18) পিচ শুরু...

Related Articles

পাওলো বানচেরো এই মরসুমে একজন এমভিপি প্রার্থী ‘নিশ্চিতভাবে’, ওয়েন্ডেল কার্টার জুনিয়র বলেছেন।

ভিডিও সামগ্রী চালান TMZ.com অরল্যান্ডো ম্যাজিক তারকা পাওলো বানচেরো অভিজাত মর্যাদায় লাফ...

জেনারেল হাসপাতাল: স্যাম দুটি জীবন বাঁচাতে মারা যায় – অ্যালেক্সিস এবং লুলু?

হারাবে জেনারেল হাসপাতাল স্যাম ম্যাককল শীঘ্রই এবং যখন সে মারা যায়, সে...

ইসরাইল লেবাননে বোমা হামলা জোরদার করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

অনুমান করুন সাদা টি-শার্ট পরা এই স্বর্ণকেশী ছেলেটি কে পরিণত হয়েছে!

ব্লিচ করা স্বর্ণকেশী চুল সঙ্গে এই সুন্দর ছেলে আগে ছিল বাঁক এবং...