Home খেলাধুলা মার্লিন্সের বিরুদ্ধে শ্রেষ্ঠত্বের জন্য স্টার্টার গ্রান্ট হোমসের উপর নির্ভর করছে সাহসী
খেলাধুলা

মার্লিন্সের বিরুদ্ধে শ্রেষ্ঠত্বের জন্য স্টার্টার গ্রান্ট হোমসের উপর নির্ভর করছে সাহসী

Share
Share

এমএলবি: সান ফ্রান্সিসকো জায়েন্টসে আটলান্টা ব্রেভসআগস্ট 14, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওরাকল পার্কে প্রথম ইনিংসে সান ফ্রান্সিসকো জায়ান্টদের বিরুদ্ধে পিচ ছুঁড়েছেন আটলান্টা ব্রেভস স্টার্টিং পিচার গ্রান্ট হোমস (66)। বাধ্যতামূলক ক্রেডিট: ডি. রস ক্যামেরন-ইমাগন ইমেজ

গ্রান্ট হোমসের ধৈর্য পুরস্কৃত হয়েছিল।

আটলান্টা ব্রেভসের ডানহাতি হোমস, রবিবার বিকেলে হোস্ট মিয়ামি মার্লিন্সের বিপক্ষে সিরিজ ফাইনালে তার প্রধান লিগ ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলাটি খেলবেন।

মারলিনস ডানহাতি ড্যারেন ম্যাককহানের সাথে লড়াই করবে।

ন্যাশনাল লিগে মার্লিন্সের (57-98) সবচেয়ে খারাপ রেকর্ড থাকলেও, ব্রেভস (84-71) ফাইনাল ন্যাশনাল লিগের ওয়াইল্ড-কার্ড প্লে-অফের জন্য তাড়া করার জন্য নিউইয়র্ক মেটসকে দুটি গেমে পিছিয়ে দিয়েছে। ব্রেভস এবং মার্লিনস এই সিরিজের প্রথম দুটি গেম বিভক্ত করেছে।

হোমসের ক্ষেত্রে, তিনি 2014 সালে লস অ্যাঞ্জেলেস ডজার্সের প্রথম রাউন্ডের বাছাই ছিলেন, সামগ্রিকভাবে 22 তম। তারপর তিনি পরবর্তী 10 বছর ছোট লিগগুলিতে কাটিয়েছিলেন।

দক্ষিণ ক্যারোলিনার স্থানীয় বাসিন্দা, হোমস – যাকে ডজার্স দ্বারা ব্যবসা করা হয়েছিল এবং ওকল্যান্ড অ্যাথলেটিক্স দ্বারা মুক্তি দেওয়া হয়েছিল – অবশেষে 28 বছর বয়সে আটলান্টার সাথে এই বছর 16 জুন তার MLB আত্মপ্রকাশ করেছিল৷

হোমস তার প্রথম তিনটি এমএলবি উপস্থিতিতে পাঁচটি স্কোরহীন ইনিংস খেলেন। তিনি রবিবারের খেলায় 2-1 রেকর্ড এবং 3.84 ERA নিয়ে প্রবেশ করেন।

যাইহোক, হোমস স্টার্টার (ERA 4.56) এর চেয়ে রিলিভার (ERA 3.27) হিসাবে ভাল পারফর্ম করেছে।

অতিরিক্তভাবে, হোমস যখন পিচ করে তখন সাহসীরা মাত্র 8-15। আসলে, আটলান্টা তার শেষ ছয়টি খেলার মধ্যে পাঁচটি হেরেছে যখন হোমস পিচিং করছিল।

তিনিও পরেছিলেন বলে মনে হচ্ছে, কারণ সেপ্টেম্বর ছিল তার মৌসুমের সবচেয়ে খারাপ মাস (পাঁচটি উপস্থিতিতে 6.43 ERA)। আগস্ট ছিল তার দ্বিতীয় খারাপ মাস (সাতটি উপস্থিতিতে 4.63 ERA)।

হোমস মাত্র একবার মার্লিনদের মুখোমুখি হয়েছিল। ৩ আগস্ট, মার্লিনস ৪-৩ ব্যবধানে জয়লাভ করে, এবং হোমস ৪ 2/3 ইনিংসে সাতটি আঘাত, একটি হাঁটা এবং তিনটি রান দেওয়ার পর কোনো সিদ্ধান্ত ছাড়াই পালিয়ে যায়।

হোমসের মতো, ম্যাককহানের বয়স 28 বছর। যাইহোক, McCaughan (0-0, 7.64 ERA) লং বিচ স্টেটের কলেজে গিয়েছিলেন এবং 2021 সালে সিয়াটেলের সাথে অনেক দ্রুত বড় লিগে পৌঁছেছিলেন।

পাঁচটি শুরু সহ 14টি এমএলবি উপস্থিত হওয়া সত্ত্বেও ম্যাককাগানকে এখনও সিদ্ধান্তে বিবেচনা করা হয়নি।

1 সেপ্টেম্বর থেকে রোটেশনে থাকা McCaughan কে মুক্তি দেওয়ার সময় মিয়ামির বয়স 4-3৷ তিনি কখনও ব্রেভদের মুখোমুখি হননি এবং এখনও পর্যন্ত একটি বড় লিগের খেলায় পাঁচটির বেশি ইনিংস পিচ করতে পারেননি।

এই সেপ্টেম্বরে শুরু হওয়া চারটিতে ম্যাককাগানের একটি 6.75 ইআরএ রয়েছে এবং মার্লিনস যদি রবিবার তাদের পাঁচটি কঠিন ইনিংস দেন তাহলে তারা রোমাঞ্চিত হবে।

সিরিজের ফাইনালে জিততে, মার্লিন্সকে একটি আটলান্টা লাইনআপের মুখোমুখি হতে হবে যার মধ্যে রয়েছে ডিএইচ মার্সেল ওজুনা (38 হোম রান, 101 আরবিআই) এবং প্রথম বেসম্যান ম্যাট ওলসন (29 হোম রান, 97 আরবিআই, দল-উচ্চ 37 টিম)। .

ব্রেভস অবশ্য রোনাল্ড অ্যাকুনা জুনিয়র এবং অস্টিন রিলি ছাড়াই আছেন। দ্বিতীয় বেসম্যান ওজি অ্যালবিস এবং সেন্টার ফিল্ডার মাইকেল হ্যারিস II এর মতো তরুণ স্ট্যান্ডআউটরা এখন ফিরে এসেছে, তবে উভয়েই কমপক্ষে 50টি গেম মিস করেছে।

“এটি একটি বড় চুক্তি,” ব্রেভস ম্যানেজার ব্রায়ান স্নিটকার শনিবার ইনজুরির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন। “বাস্তবতা হল আমরা একই আক্রমণাত্মক দল নই, এবং আমরা ইনজুরির আগে ছিলাম না, সত্যি কথা বলতে।”

মিয়ামির শীর্ষস্থানীয় হিটাররা হলেন প্রথম বেসম্যান জ্যাক বার্গার (27 হোম রান, 68 আরবিআই) এবং আউটফিল্ডার জেসুস সানচেজ (17 হোম রান, 62 আরবিআই এবং একটি টিম-হাই 24 ডাবলস)।

মার্লিনস ম্যানেজার স্কিপ শুমাকার বলেছেন যে তিনি প্লে অফের প্রতিদ্বন্দ্বিতায় থাকা ব্রেভদের মতো দল খেলতে পছন্দ করেন।

শুমাকার শনিবার বলেছেন, “আমরা যে দলগুলো ইদানীং খেলছি তারা টুর্নামেন্টে যাওয়ার চেষ্টা করছে।” “এটি দুর্দান্ত কারণ আমাকে আমাদের ছেলেদের অনুপ্রাণিত করতে হবে না।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইয়োশিনোবু ইয়ামামোতো, ডজার্স রকিসকে নামানোর জন্য তাকায়

16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে পিচার ইয়োশিনোবু ইয়ামামোটো (18) পিচ শুরু...

অলিভিয়া মুন ক্যান্সার নির্ণয় সত্ত্বেও জন মুলানির সাথে দ্বিতীয় সন্তানকে স্বাগত জানায়

অলিভিয়া মুন এবং জন মুলানি আনুষ্ঠানিকভাবে বাড়িতে দ্বিগুণ সমস্যা আছে… এই মাসের শুরুতে সারোগেটের মাধ্যমে 2 নং সন্তানকে স্বাগত জানানো — এই মাস...

Related Articles

চীফরা শেষ পর্যন্ত ফ্যালকন ধরে রাখে এবং 22-17 জিতে নেয়

22 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; আটলান্টা ফ্যালকন্সের কোয়ার্টারব্যাক কার্ক কাজিনস...

MLB রাউন্ডআপ: ব্রিউয়াররা 8-রানের ঘাটতি মুছে ফেলে, ডি-ব্যাককে অবাক করে

22 সেপ্টেম্বর, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; মিলওয়াকি ব্রুয়ার্স মনোনীত হিটার জ্যাক...

গেম 1-এ স্টর্মের জন্য অ্যাসেসের প্রতিরক্ষা অনেক বেশি ছিল

25 মে, 2023; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনায় LA Sparks...

ব্লু জেসের উপর জয়ের ধারার সন্ধানে রে শেন বাজের দিকে ফিরে যায়

সেপ্টেম্বর 11, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটিজেনস ব্যাঙ্ক পার্কে ফিলাডেলফিয়া ফিলিসের...