Home খেলাধুলা AL সেন্ট্রাল শিরোপা নিশ্চিত, অভিভাবকরা কার্ডিনালদের বিরুদ্ধে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে
খেলাধুলা

AL সেন্ট্রাল শিরোপা নিশ্চিত, অভিভাবকরা কার্ডিনালদের বিরুদ্ধে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

Share
Share

MLB: সেন্ট লুই কার্ডিনাল এ ক্লিভল্যান্ড অভিভাবকসেপ্টেম্বর 21, 2024; সেন্ট লুইস, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; বুশ স্টেডিয়ামে অষ্টম ইনিংসে সেন্ট লুইস কার্ডিনালের বিপক্ষে তিন রানের হোমারকে আঘাত করার পর ক্লিভল্যান্ড গার্ডিয়ানস তৃতীয় বেসম্যান জোসে রামিরেজ (11) উদীয়মান স্লাগার ডেভিড ফ্রাই (6) এর সাথে উদযাপন করছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jeff Curry-Imagn Images

ক্লিভল্যান্ড গার্ডিয়ানস তিন বছরে তাদের দ্বিতীয় আমেরিকান লিগ সেন্ট্রাল শিরোপা জিতেছে, এবং তৃতীয় বেসম্যান জোসে রামিরেজকে স্লগ করা একটি বড় কারণ।

“আপনি যখন তাকে খেলতে দেখেন, ঠিক আছে, এই লোকটি সেরা হতে চায়,” গার্ডিয়ানস ম্যানেজার স্টিফেন ভোগ বলেছেন। “শুধু তাকে কাজ করা দেখে, তাকে তার সতীর্থদের সাথে যোগাযোগ করতে দেখে, তাকে তার সতীর্থদের তার চারপাশে আরও ভাল হওয়ার জন্য চাপ দিতে দেখে, এটি আপনি যা দেখছেন তা শক্ত করে তোলে। এটি একজন সত্যিকারের পেশাদার যিনি খেলাটি সঠিকভাবে খেলেন, যিনি সেরা হওয়ার জন্য কঠোর পরিশ্রম করেন সে হতে পারে।”

রামিরেজ, যার এই মৌসুমে 37টি হোম রান এবং 112টি আরবিআই রয়েছে, এবং অভিভাবকরা আমেরিকান লীগে সর্বোচ্চ পোস্ট সিজন সিডের জন্য তাদের অনুসন্ধান চালিয়ে যাবেন যখন তারা রবিবার বিকেলে তিন খেলার সিরিজের ফাইনালে সেন্ট লুইস কার্ডিনালগুলিতে যাবেন।

কার্ডিনালদের বিরুদ্ধে ক্লিভল্যান্ডের 5-1 জয়ে রামিরেজের একটি হোম রান এবং দুটি আরবিআই ছিল। তিনি শনিবার তিন রানের হোম রানে আঘাত করেছিলেন কারণ গার্ডিয়ানদের প্রত্যাবর্তনের প্রচেষ্টা 6-5 হারে ব্যর্থ হয়েছিল। দ্বিতীয় স্থানে থাকা কানসাস সিটি রয়্যালস হেরে যাওয়ার আগে গার্ডিয়ানরা তাদের বিভাগের শিরোপা জিতেছিল।

ক্লিভল্যান্ড রবিবার শুরু করবে ডানহাতি গ্যাভিন উইলিয়ামস (3-10, 5.12 ERA)। দ্য গার্ডিয়ানস (90-66) পোস্ট সিজনের জন্য প্রস্তুতি নিচ্ছেন, উইলিয়ামস তার নিয়মিত মরসুম ভালোভাবে শেষ করতে চান।

16 সালে 3.29 ইআরএ রেকর্ড করার পর 2023 সালে একজন রুকি হিসাবে শুরু হয়, উইলিয়ামস অফসিজন প্রশিক্ষণের সময় কনুইয়ের আঘাত থেকে সেরে ওঠার পর এই মৌসুমে লড়াই করেছেন।

“এটি কঠিন ছিল, বিশেষ করে গত বছর আসা,” উইলিয়ামস বলেছেন। “আঘাতটিও অনেক কিছু এলোমেলো করে দিয়েছে।”

উইলিয়ামস তার শেষ তিনটি সূচনা হারিয়েছে, 14 হিটে 10 রান এবং 11 ইনিংসে সাতটি হাঁটার অনুমতি দিয়েছে। তবে তিনি তার সাম্প্রতিক সফরে আরও ভাল ছিলেন, মঙ্গলবার মিনেসোটা টুইনসের কাছে 4-1 হারে। তিনি পাঁচ ইনিংসে পাঁচটি আঘাতে দুই রানের অনুমতি দেন, সাতটি স্ট্রাইক আউট করেন।

সেন্ট লুইসের (৭৮-৭৭) বিপক্ষে এটাই হবে উইলিয়ামসের প্রথম ক্যারিয়ার শুরু।

কার্ডিনাল স্টার্টার আন্দ্রে প্যালান্টে (7-8, 3.87 ইআরএ) শুরুর লাইনআপে তার সফল রূপান্তর চালিয়ে যেতে দেখবেন।

এই মরসুমের শুরুতে রিলিভার হিসাবে, নয়টি উপস্থিতিতে 6.30 ERA সহ প্যালান্টে 0-1 ছিল। কার্ডিনালরা ডানহাতিকে ট্রিপল-এ মেমফিসে পাঠায় আবার শুরুর ভূমিকায় রূপান্তর করতে — এবং প্যালান্টে কাজটি গ্রহণ করেন।

“সেটা কেমন হতে পারে কে জানে?” প্যালান্টে ড. “আমাকে এটিকে আবারও বলতে হয়েছিল। তারা আমাকে একজন বুলপেন লোক হিসাবে পাঠাতে পারত: ‘আমাদের একটি হাতের প্রয়োজন হলে আমরা আপনাকে ফোন করব।’ কিন্তু তারা আমাকে বলেছিল যে আমি আরও ভাল হতে চাই এবং তারা আমাকে এমন একটি অবস্থানে রেখেছিল যাতে আমি সত্যিই অনুভব করি যে আমার আরও ভাল হওয়া দরকার।”

প্যালান্টে তার সাম্প্রতিক সূচনায় সাতটি স্কোরহীন ইনিংসে মাত্র চারটি আঘাতের অনুমতি দিয়েছেন, সোমবার পিটসবার্গ পাইরেটসের বিপক্ষে ৪-০ ব্যবধানে জয়। তিনি নয়টি স্ট্রাইক আউট করেন এবং প্রতি বলে একটি বেস হাঁটেন।

তিনি তার ক্যারিয়ারে 1 2/3 ইনিংস জুড়ে গার্ডিয়ানদের বিপক্ষে দুটি স্কোরহীন বিকল্প উপস্থিতি করেছিলেন।

কার্ডিনালরা এই সিরিজের মাঝপথে তাদের পিচিং কর্পসকে পরিবর্তন করে, স্টার্টার সনি গ্রেকে তার সিজন শেষ করার জন্য বাহুতে টেন্ডোনাইটিস সহ আহত তালিকায় রাখে এবং কাইল লেহিকে বুলপেনে যোগ করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জার্মান রাষ্ট্রীয় ভোটে স্কোলসের দল অতি-ডানপন্থী এএফডিকে প্রতিহত করেছে

জার্মানির চ্যান্সেলর ওলাফ স্কোলজের সোশ্যাল ডেমোক্র্যাটস (এসপিডি) পূর্ব জার্মানির একটি রাজ্য নির্বাচনে চরম ডানপন্থীদের প্রতিহত করতে প্রস্তুত দেখা গেছে। শেষ মুহূর্তের প্রত্যাবর্তনে 29.2%...

মেটস ফিলিসের বিরুদ্ধে প্লেঅফ এবং তার পরেও তাকান

সেপ্টেম্বর 18, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে অষ্টম ইনিংসের সময় ওয়াশিংটন ন্যাশনালদের বিরুদ্ধে নিউ ইয়র্ক মেটস শর্টস্টপ লুইসঞ্জেল আকুনা...

Related Articles

গেম 1-এ স্টর্মের জন্য অ্যাসেসের প্রতিরক্ষা অনেক বেশি ছিল

25 মে, 2023; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনায় LA Sparks...

ব্লু জেসের উপর জয়ের ধারার সন্ধানে রে শেন বাজের দিকে ফিরে যায়

সেপ্টেম্বর 11, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটিজেনস ব্যাঙ্ক পার্কে ফিলাডেলফিয়া ফিলিসের...

মার্লিন্সের বিরুদ্ধে শ্রেষ্ঠত্বের জন্য স্টার্টার গ্রান্ট হোমসের উপর নির্ভর করছে সাহসী

আগস্ট 14, 2024; সান ফ্রান্সিসকো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ওরাকল পার্কে প্রথম ইনিংসে...

অ্যাস্ট্রোসের ইয়র্ডান আলভারেজ এবং কাইল টাকার অ্যাঞ্জেলসকে কাঁপতে দেখায়

সেপ্টেম্বর 21, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; হিউস্টন অ্যাস্ট্রোস মনোনীত হিটার ইয়র্ডান...