Home খেলাধুলা জুলিও রদ্রিগেজ, মেরিনার্স রেঞ্জার্সের বিরুদ্ধে সংঘর্ষে ওয়াইল্ড কার্ড ফোকাস করেছেন
খেলাধুলা

জুলিও রদ্রিগেজ, মেরিনার্স রেঞ্জার্সের বিরুদ্ধে সংঘর্ষে ওয়াইল্ড কার্ড ফোকাস করেছেন

Share
Share

এমএলবি: টেক্সাস রেঞ্জার্সে সিয়াটেল মেরিনার্স20 সেপ্টেম্বর, 2024; আর্লিংটন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; গ্লোব লাইফ ফিল্ডে পঞ্চম ইনিংসে টেক্সাস রেঞ্জার্সের বিপক্ষে তিন রানের হোম রানের পর শর্টস্টপ জেপি ক্রফোর্ড (৩) সিয়াটেল মেরিনার্স সেন্টার ফিল্ডার জুলিও রদ্রিগেজ (44) অভিনন্দন জানিয়েছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Tim Heitman-Imagn Images

টেক্সাস রেঞ্জার্স রবিবার বিকেলে তাদের মৌসুমের শেষ হোম খেলা খেলবে। সুসংবাদটি হল এটিও শেষবারের মতো ম্যানেজার ব্রুস বোচির ডিফেন্ডিং ওয়ার্ল্ড সিরিজ চ্যাম্পিয়নরা জুলিও রদ্রিগেজ এবং সিয়াটেল মেরিনার্সের মুখোমুখি হবে।

শনিবার টেক্সাসের বিরুদ্ধে 8-4 জয়ের সাথে সিয়াটল এই মরসুমে 10-2-এ উন্নতি করেছে এবং রেঞ্জার্সের বিরুদ্ধে তার টানা পঞ্চম সিরিজ জয় নিশ্চিত করেছে এবং বৃষ্টি-আউট মিনেসোটা টুইন্সের 1 1/2 গেমের মধ্যে চলে গেছে, তৃতীয় এবং চূড়ান্ত আমেরিকানদের জন্য লীগ ওয়াইল্ড কার্ড স্পট।

রদ্রিগেজ টেক্সাসের পিচিংকে যন্ত্রণা দিতে থাকেন, 4-এর জন্য-6-এ গিয়েছিলেন — খেলার প্রথম পিচে হোম রান সহ — এবং চারটি আরবিআই-এর সাথে শেষ করেন। তিনি তিনটি হোমার, নয়টি আরবিআই এবং সিরিজের প্রথম দুই ম্যাচে চার রান সহ 11-এর জন্য 7-এ আছেন।

“সে হিট করার জন্য অনেক ভাল শট পাচ্ছে, এবং সে মিস করছে না,” বোচি বলেছেন। “সে একজন ভালো হিটার। তাকে ভালো পিচ ছুঁড়তে হবে এবং এক্সিকিউট করতে হবে, এবং আমরা সেটা ভালো করতে পারিনি।”

সিয়াটলের কোচ ড্যান উইলসন বলেছেন, “সে সত্যিই ভালো মারছে, এবং যখন সে সেখানে যায়, যে কোনো কিছু ঘটতে পারে।”

এই মৌসুমে রেঞ্জার্সের বিরুদ্ধে 12টি খেলায় (73-82), রদ্রিগেজ সাতটি হোম রান, 19টি আরবিআই এবং একটি 1.286 ওপিএস সহ .400 ব্যাট করছেন।

উইলসন বলেন, “সে বারবার প্রমাণ করেছে যে সে বলটিকে কঠিনভাবে আঘাত করছে।” “সে একটি লাইনে বল মারছে। স্টেডিয়ামের যে কোনো জায়গায় সে এটিকে আউট করতে সক্ষম। খেলা শুরু করার জন্য ডান মাঠে যাওয়া একটি বড় উৎসাহ ছিল। সেই দুটি রান (নবম ইনিংসে একটি সিঙ্গেল সহ) পেতে সক্ষম হওয়া। এছাড়াও দুর্দান্ত ছিল।”

সিয়াটল (80-75) একটি খেলায় পাঁচ রান বা তার বেশি স্কোর করার সময় 54-4-এ উন্নতি করেছে। মেরিনার্সও 16টি হিট দিয়ে তাদের মরসুমের উচ্চতা বেঁধেছে।

“এটি আজ রাতে একটি ভাল প্রচেষ্টা ছিল,” ক্যাচার ক্যাল রালে বলেছেন, একটি মাল্টিপল-হিট খেলার জন্য পাঁচজন মেরিনারের একজন। “আমি ভেবেছিলাম আমরা বোর্ড জুড়ে সত্যিই ভাল খেলেছি এবং এখন আমাদের আগামীকাল বেরিয়ে যেতে হবে এবং শেষ করতে হবে।”

ডান-হাতি ব্রায়ান উ (8-3, 2.85 ইআরএ), মঙ্গলবার মৌসুমের সবচেয়ে খারাপ শুরুতে এসেছিলেন যখন তিনি নিউইয়র্ক ইয়াঙ্কিজের কাছে 11-2 হারে 4 2/3 ইনিংসে নয়টি হিটে সাত রানের অনুমতি দেন, সিয়াটেল দিয়ে শুরু হবে। তার মুখোমুখি হবে বাঁ-হাতি অ্যান্ড্রু হেইনি (5-14, 3.89)।

টেক্সাসের বিরুদ্ধে তিনটি ক্যারিয়ারের শুরুতে 12.00 ইআরএ নিয়ে উ 0-2, 2023 মৌসুমে তিনি রেঞ্জার্সের বিরুদ্ধে নয়টি কেরিয়ারের ইনিংসে চারটি হোম রানের অনুমতি দিয়েছেন।

হেনি গত রবিবার সিয়াটলে মেরিনার্সের কাছে ৭-০ ব্যবধানে হারটি নিয়েছিলেন, পাঁচ ইনিংসে সাতটি আঘাতে মিচ গার্ভারের দুই রানের হোমার সহ তিনটি রানের অনুমতি দিয়েছিলেন। সিয়াটেলের বিপক্ষে ক্যারিয়ারের 23টি খেলায় (21টি শুরু) 4.40 ERA সহ তিনি 4-10।

সোমবার থেকে শুরু হওয়া AL ওয়েস্ট-নেতৃস্থানীয় হিউস্টনের বিরুদ্ধে তিন-গেমের সিরিজ সহ মাত্র সাতটি খেলা বাকি রয়েছে, মেরিনরা জানে যে তারা যদি প্লে অফে উঠতে আশা করে তবে ভুলের কোনও জায়গা নেই। ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিপক্ষে তাদের তিনটি হোম ম্যাচও রয়েছে।

“আমরা জানি প্রতিটি খেলা গুরুত্বপূর্ণ,” Raleigh বলেন. “আমরা কোনো কিছুকে স্বাভাবিকভাবে নিতে পারি না। … আমরা জানি আমরা অন্য কোনো জিনিস নিয়ন্ত্রণ করতে পারি না। আমাদের শুধু মাথা নিচু করে রাখতে হবে এবং একে একে একে একে খেলা চালিয়ে যেতে হবে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইউএফসি ফাইটার কোলবি কভিংটন লাইভ সম্প্রচারে লিল পাম্পকে শ্বাসরোধ করে হত্যা করেছে

ইউএফসি ফাইটার কলবি কভিংটন শনিবার বসিয়ে তার চাল দেখালেন লিল বোমা একটি চোকহোল্ডে, এবং আপনি দেখতে পাচ্ছেন যে সিসি তার হোল্ড ধরে রাখার...

দাতারা আর্থিক চাপের সম্মুখীন হওয়ায় ভ্যাকসিন জোট তহবিলের জন্য লড়াই করছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। দরিদ্র দেশগুলিতে অত্যাবশ্যক ভ্যাকসিন পাঠানোর জন্য...

Related Articles

রয়্যালস, ওয়াইল্ড কার্ডের নিয়ন্ত্রণ হারিয়ে মূল খেলায় জায়ান্টদের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 21, 2024; কানসাস সিটি, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস সিটি রয়্যালসের দ্বিতীয়...

AL সেন্ট্রাল শিরোপা নিশ্চিত, অভিভাবকরা কার্ডিনালদের বিরুদ্ধে সিরিজ জয়ের দিকে তাকিয়ে আছে

সেপ্টেম্বর 21, 2024; সেন্ট লুইস, মিসৌরি, মার্কিন যুক্তরাষ্ট্র; বুশ স্টেডিয়ামে অষ্টম ইনিংসে...

এখন বাদ দেওয়া হয়েছে, শাবকরা ন্যাশনালদের বিপক্ষে ফাইনালে বাউন্স ব্যাক করতে চায়

সেপ্টেম্বর 21, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের দ্বিতীয় বেসম্যান নিকো...

ইয়াঙ্কিরা A এর সাথে দেখা করে এবং উত্তরোত্তর সমৃদ্ধ একটি স্থানকে বিদায় জানায়

সেপ্টেম্বর 21, 2024; ওকল্যান্ড, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক ইয়াঙ্কিজের দ্বিতীয় বেসম্যান গ্লেবার...