Home বিনোদন বোনের স্ত্রী: ক্রিস্টিনের মামলা কি রবিনের বিরুদ্ধে নতুন যুদ্ধে কোডিকে প্রান্ত দেয়?
বিনোদন

বোনের স্ত্রী: ক্রিস্টিনের মামলা কি রবিনের বিরুদ্ধে নতুন যুদ্ধে কোডিকে প্রান্ত দেয়?

Share
Share

বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউন বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছে কোড ব্রাউন, এবং আপনি যে যুদ্ধের সাথে প্রস্তুতি নিচ্ছেন তাতে জয়ী হওয়ার জন্য আপনাকে সরঞ্জাম দিতে পারে রবিন ব্রাউন. টিএলসি সিরিজের সিজন 19 প্রিমিয়ার দেখার ঠিক একদিন পরে, ক্রিস্টিন তার ছয় সন্তানের বাবার কাছ থেকে কী চান তা ব্যাখ্যা করে আদালতে নথি দাখিল করেছিলেন। এটি করার মাধ্যমে, তিনি সম্ভবত তার প্রাক্তন স্বামীর জন্য রবিন ব্রাউনের সাথে তার সর্বশেষ যুদ্ধে একটি সহজ আউট তৈরি করেছিলেন।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউনের সময় কি সন্দেহজনক?

ক্রিস্টিনা ব্রাউন নাম কোড ব্রাউন একটি পিতৃত্ব এবং শিশু সমর্থন কর্মের ঠিক একদিন পরে বোন স্ত্রী সিরিজ প্রিমিয়ার হয়েছে নতুন ঋতু কিছু ভক্ত এই সময় সম্পর্কে বিস্মিত. অন্যরা আবার প্রিমিয়ার দেখেছিল, ভাবছিল যে প্রথম পর্বে কিছু তাকে রাগান্বিত করেছে কিনা।

বোন স্ত্রী: রবিন ব্রাউন, ক্রিস্টিন ব্রাউন- কোডি ব্রাউনবোন স্ত্রী: রবিন ব্রাউন, ক্রিস্টিন ব্রাউন- কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

এর প্রথম পর্ব বোন স্ত্রী সিজন 19 এটি বেশিরভাগই কোডি ব্রাউন এবং ক্রিস্টিন ব্রাউন সম্পর্কে ছিল। এই এখন-তালাকপ্রাপ্ত দম্পতি ভক্তদের প্রাথমিকভাবে কল্পনা করার চেয়েও বেশি ক্ষুব্ধ ছিলেন। একই ঘরে থাকার সময় তারা কেউই একে অপরকে চিনতে পারেনি।

কোডি ব্রাউনের ফালতু খরচ বা ক্রিস্টিনের অভদ্র জাগরণ?

বোন স্ত্রী সিজনের প্রিমিয়ার এটি রিয়েল-টাইম জিনিসগুলি অন্তর্ভুক্ত করেনি যা সম্প্রতি এই পরিবারের জন্য শিরোনাম করেছে৷ গত সপ্তাহে, শিল্পকর্মটি কোডির দেয়াল জুড়ে ছড়িয়ে পড়ে এবং রবিন ব্রাউনবাড়ির ভক্তদের অবাক করে দিয়েছে।

শিল্পকর্মের এই ছবিগুলি তাদের বাড়ির ভিতরের তালিকায় থাকা ফটোগুলি থেকে নেওয়া হয়েছে। তারা সবেমাত্র তাদের বাড়ি বাজারে এনেছে, এবং 40 টিরও বেশি ফটো তাদের জীবনযাত্রার পাখির চোখের দৃশ্যের প্রস্তাব দিয়েছে৷

তাই কিছু দর্শক একটি তত্ত্ব নিয়ে এসেছেন। তারা অনুমান করে যে রবিনের ব্যয়বহুল শিল্প প্রিন্টগুলিই ক্রিস্টিনকে এই মামলা দায়ের করতে প্ররোচিত করেছিল। ভক্তরা মনে করেন ক্রিস্টিন অযথা ব্যয় দেখেছেন এবং অতীতে অন্যান্য স্ত্রীরা কীভাবে ঝাঁকুনি দিয়েছিলেন এবং সংরক্ষণ করেছিলেন সে সম্পর্কে চিন্তা করেছিলেন।

রবিন যদি এই ব্যয়বহুল প্রিন্টগুলির জন্য পরিবারের অর্থ ব্যয় করতে পারে, ভক্তরা ভেবেছিলেন হয়তো এই খবরটি ক্রিস্টিনকে তার আর্থিক অংশ নেওয়ার সিদ্ধান্তে সহায়তা করবে। তাই এটি অনেকের মধ্যে একটি এর তত্ত্বগুলি বোন স্ত্রী ভক্ত আজ

ঘুম থেকে ওঠার ডাক…

অন্যান্য বোন স্ত্রী ভক্তরা ভেবেছিলেন প্রিমিয়ারে কোডি যা বলেছিলেন তা শুনে ক্রিস্টিনের একটি অভদ্র জাগরণ হয়েছিল। হয়তো সে ভেবেছিল যে কোডি তার দিকে চিৎকার করে ফ্ল্যাশব্যাক দৃশ্যগুলি দেখার সময় কেন তাকে শান্ত হতে হবে।

তিনি তাকে ভালবাসার জন্য ছেড়ে দেওয়া সমস্ত কিছু নিয়ে চিৎকার করেছিলেন। এই ফ্ল্যাশব্যাকে, তিনি তার জন্য একটি কিডনি অপসারণের বিষয়েও কথা বলেন কারণ তিনি তাকে ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

বোন স্ত্রী: কোডি কি রবিন ব্রাউনের সাথে যুদ্ধে সাহায্য পায়?

ক্রিস্টিন ব্রাউন উপস্থিত ছিলেন বোন স্ত্রী আত্মপ্রকাশ তার নতুন স্বামীর সাথে সিজন 19 এর। স্ক্রিনে দেখানো প্রথম জিনিসগুলির মধ্যে একটি হল রবিন ব্রাউন এবং কোডি ব্রাউন কোয়োট পাসের সাথে কী করবেন তা নিয়ে মতভেদ রয়েছে৷ রবিন এখনও সেখানে নির্মাণের ধারণাকে আঁকড়ে ধরে আছে।

কিন্তু এটি শুধুমাত্র কোডিকে ভুল হয়ে যাওয়া স্বপ্নের কথা মনে করিয়ে দেয়। তাই সম্পত্তি সম্পর্কে তাদের চিন্তাভাবনা সম্পর্কে অন্যের কথা শুনতে রাজি ছিলেন না। সে এটা রাখতে চায়, সে এটা বিক্রি করতে চায়। এটি বলেছিল, হয়তো ক্রিস্টিন অনিচ্ছাকৃতভাবে কোডিকে এই যুদ্ধে রবিনের সাথে একটি সহজ উপায় পেতে সাহায্য করেছিল।

ক্রিস্টিন সন্তানের সহায়তার জন্য কোডির বিরুদ্ধে মামলা করলে, সম্পত্তি বিক্রি করা ছাড়া তার আর কোন বিকল্প নেই। তিনি কেবল তার 14 বছর বয়সী মেয়ের জন্য চাইল্ড সাপোর্ট পেমেন্ট চান না, তবে তিনি আদালতকে তার পূর্ববর্তী অর্থ প্রদানের জন্যও বলছেন।

কোডি এবং ক্রিস্টিন ছাড়া কেউ জানে না এটি ডলারের চিহ্নগুলিতে কেমন হতে পারে। কিন্তু বোন স্ত্রী ভক্তরা একমত আদালত আপনাকে এটি মঞ্জুর করলে সম্ভবত এটি একটি সুন্দর পয়সা হবে।

ক্রিস্টিন ফাইলস ডে সে সিজন 19 প্রিমিয়ার দেখার পর

তাই, ক্রিস্টিন ব্রাউন হয়তো কোডি ব্রাউন এবং রবিন ব্রাউনকে কোয়োট পাস রাখা বা বিক্রি করার মধ্যে বেছে নিতে সাহায্য করেছেন। আদালত যদি ক্রিস্টিনের পক্ষে রায় দেয়, তাহলে কোডির পাওনা পরিশোধ করতে তাদের জমি বিক্রি করতে হতে পারে।

যদি ক্রিস্টিন ব্রাউনের আদালতের মামলার সময়টি একটু সন্দেহজনক বলে মনে হয়, তাহলে আপনি একা নন। বোন বউছয় সন্তানের মা সোমবার, 16 সেপ্টেম্বর নথি জমা দেন। তাই 15 সেপ্টেম্বর রবিবার TLC-এর নতুন সিজনের প্রথম পর্ব প্রকাশিত হওয়ার 24 ঘণ্টারও কম সময়।

কিছু বোন স্ত্রী ভক্তদের সন্দেহ তিনি নতুন সিজনের প্রথম পর্বে এমন কিছু দেখেছিলেন যা তাকে এটি করতে পরিচালিত করেছিল৷ কিন্তু যতক্ষণ না ক্রিস্টিন ব্রাউন তার গেম প্ল্যান সম্পর্কে ভক্তদের আলোকিত করেন, অন্য সব কিছুই টিএলসি সিরিজে ছয় সন্তানের জননীর মানসিকতা সম্পর্কে অনুমান।

জন্য সাবান ময়লা ফিরে যান সম্পর্কে সর্বশেষ খবর বোন স্ত্রী.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডি-ব্যাকগুলি ব্রুয়ার্সকে সুইপ করতে এবং প্লে অফের অবস্থান উন্নত করতে চায়

সেপ্টেম্বর 21, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের দ্বিতীয় বেসম্যান কেটেল মার্তে (4) আমেরিকান ফ্যামিলি ফিল্ডে নবম ইনিংসে মিলওয়াকি ব্রুয়ার্সের বিরুদ্ধে হোম...

রে জে বলেছেন যে তিনি কখনও ডিডির পার্টিতে কোনও অপরাধ ঘটতে দেখেননি

জে-রে সম্পর্কে সৎ হচ্ছে ডিডিকুখ্যাত দল, কিন্তু তিনি বলেন, অপরাধমূলক আচরণের পরিপ্রেক্ষিতে দেখার কিছু নেই। সাক্ষাৎকার নিয়েছেন গায়ক ড ক্রিস কুওমো NewsNation-এর “CUOMO”-এ...

Related Articles

REA গ্রুপ ব্রিটিশ প্রতিদ্বন্দ্বী রাইটমুভের জন্য বিড বাড়িয়েছে

REA গ্রুপ ব্রিটিশ প্রতিদ্বন্দ্বী রাইটমুভের জন্য বিড বাড়িয়েছে Source link

ডোনাল্ড ট্রাম্প বলেছেন, তিনি হেরে গেলে হয়তো আর প্রেসিডেন্ট পদে লড়বেন না

ডোনাল্ড ট্রাম্পরাষ্ট্রপতির জন্য 2024 সালের বিডটি সম্ভবত তার শেষ হবে… কারণ রিপাবলিকান...

ইয়াং এবং দ্য রেস্টলেস স্পয়লার পরের সপ্তাহ: শ্যারনের ভয়ঙ্কর দুঃস্বপ্ন

আগামী সপ্তাহের জন্য তরুণ এবং অস্থির স্পয়লার প্রকাশিত হয়েছে শ্যারন নিউ ম্যানশ্যারনের...

জেমি ফক্স জো হুটেনের সাথে তার বিয়েতে কন্যা করিনকে করিডোর নীচে হাঁটছেন৷

জেমি ফক্স তার স্বাস্থ্যের ভয়ের এক বছর পরে খুব ভালোভাবে হাঁটছে… ইচ্ছাকৃতভাবে...