Home খেলাধুলা কলেজ ফুটবলের সবচেয়ে বড় সপ্তাহ 4 হতাশা: ওকলাহোমার এসইসি আত্মপ্রকাশ, উত্তর ক্যারোলিনা রাজ্য
খেলাধুলা

কলেজ ফুটবলের সবচেয়ে বড় সপ্তাহ 4 হতাশা: ওকলাহোমার এসইসি আত্মপ্রকাশ, উত্তর ক্যারোলিনা রাজ্য

Share
Share

ওকলাহোমা বিগ 12 সম্মেলন থেকে ঘোষিত প্রস্থান এবং এর এসইসি আত্মপ্রকাশের মধ্যে 38 মাস অপেক্ষা করেছিল। তিন বছরেরও বেশি সময় ধরে উদ্বেগজনক প্রত্যাশার পরিসমাপ্তি ঘটল ঘরের মাঠে 25-15 হারে, যা চূড়ান্ত স্কোরের চেয়ে কুশ্রী ছিল।

দ্য সুনার্স তাদের এসইসি সদস্যপদ আদর্শ অবস্থার অধীনে শুরু করেছিল: গেলর্ড ফ্যামিলি ওকলাহোমা মেমোরিয়াল স্টেডিয়ামে শীর্ষ-10 র‌্যাঙ্কযুক্ত প্রতিপক্ষের আগমন, একজন অসাধু ছেলের ভিজিটিং প্রধান কোচ হিসেবে ফিরে আসা এবং প্রাইম-টাইম টেলিভিশনে খেলা শুরু করা।

যাইহোক, ওকলাহোমা মাত্র 222 মোট ইয়ার্ড পরিচালনা করতে পেরেছিল – মাটিতে মাত্র 36টি – এবং খেলার প্রথম 51:45 মিনিট টাচডাউন ছাড়াই গিয়েছিল। এদিকে, টেনেসির প্রধান কোচ জোশ হিউপেল, যিনি ওকলাহোমাকে তার শেষ জাতীয় চ্যাম্পিয়নশিপে কোয়ার্টারব্যাক করেছিলেন, তার ভলস 19-3 হাফটাইম লিড তৈরি করতে দেখেছিলেন।

হিউপেলের অধীনে, টেনেসি তার বিস্ফোরক অপরাধের জন্য পরিচিত, এবং তারা নরম্যানে এর ঝাঁকুনি দেখায়, বিশেষ করে ডোন্টে থর্নটন জুনিয়রের কাছে নিকো ইমালেভা-এর 66-গজ টাচডাউন পাসের সাথে যা উত্তর ছাড়াই 19 পয়েন্টের দৌড় শুরু করে।

কিন্তু এটি টেনেসির শারীরিক, ঝাঁকপূর্ণ প্রতিরক্ষা যা স্পটলাইট চুরি করেছিল। প্রতিরক্ষামূলক দৃঢ়তার জন্য সম্মেলনের খ্যাতি দেওয়া SEC-এর জন্য সম্ভবত এটি একটি উপযুক্ত স্বাগত ছিল।

কনফিগারেশন এবং সঙ্গে সাইডলাইনে Heupelটেনেসি ওকলাহোমার 2000 বোল চ্যাম্পিয়নশিপ সিরিজ চ্যাম্পিয়নশিপ দলের স্মৃতি জাগিয়েছিল যেটি 2014 সালে তার আক্রমণাত্মক সমন্বয়কারী পদ থেকে বরখাস্ত হওয়া একজন প্রাক্তন OU সহকারীর দ্বারা প্রশিক্ষিত একটি দলের বিরুদ্ধে বল সরাতে অক্ষমতা ছিল, শুধুমাত্র হতাশাজনক SEC-এর হতাশা বাড়ায়। আত্মপ্রকাশ

টেনেসির জোরালো জয় অবশ্য ওকলাহোমা রাজ্যের সবার কাছে হতাশাজনক ছিল না। হিউপেলের মা, সিন্ডি, যিনি ভোলস কোচের খেলার দিনগুলিতে অ্যাবারডিন, সাউথ ডাকোটা থেকে নরম্যানে সুনার্স গেমের জন্য গাড়ি চালিয়েছিলেন, মে মাসে মারা যান।

“তিনি এই খেলার জন্য উন্মুখ ছিলেন। সারা রাজ্যে তার অনেক বন্ধু আছে যারা জানত যে সে এটির জন্য অপেক্ষা করছে,” হিউপেল তার খেলা-পরবর্তী সংবাদ সম্মেলনে ড. “এটি অনন্য ছিল যে এটি আমার জন্য একটি দূরে খেলা ছিল, কিন্তু আমার পরিবারের অনেকের জন্য একটি হোম গেম।”

ক্যারোলিনা ব্লুজ

যদি হুবার্ট ডেভিসের উত্তর ক্যারোলিনা টার হিলস বাস্কেটবল দল জেমস ম্যাডিসনের মুখোমুখি হয়, যা 2024 এনসিএএ টুর্নামেন্টের বাছাইপর্বেরও ছিল, তবে সম্ভবত ইউএনসি খেলোয়াড়রা টার হিলস ফুটবল দল দ্বারা অনুমোদিত 70 পয়েন্টের চেয়ে কম পয়েন্টে সীমাবদ্ধ থাকবে .

“বিব্রতকর দিন। মর্মান্তিক দিন,” ব্রাউন তার পোস্টগেমের সংবাদ সম্মেলনে বলেছিলেন। “আপনার উত্তর ক্যারোলিনায় থাকা উচিত নয় এবং একটি গ্রুপ অফ ফাইভ দলের কাছে হারানো উচিত নয়।”

এটি শুধু যে টার হিলস হারিয়েছে তা নয়, বিশেষ করে একটি শীর্ষ 25 সিজনে একটি নতুন প্রোগ্রামের জন্য উত্তর ক্যারোলিনা 611 ইয়ার্ডের অনুমতি দিয়েছে, কার্যকরভাবে JMU কোয়ার্টারব্যাক অ্যালোনজা বার্নেট III এর জন্য একটি হেইসম্যান ট্রফি প্রচার শুরু করেছে।

বার্নেট 388 গজ এবং পাঁচটি টাচডাউনের জন্য পাস করেছিলেন যখন আরও 99 গজ এবং আরও দুটি টাচডাউনের জন্য তাড়াহুড়ো করেছিলেন। গত বাস্কেটবল মৌসুমে ডিন ডোমে 37 পয়েন্ট স্কোর করার পর থেকে একজন দর্শক চ্যাপেল হিলে এমন আক্রমণাত্মক প্রভাব ফেলেনি।

ক্লেমসনে NC স্টেটের হতাশাজনক পারফরম্যান্সের সাথে মিলিত নর্থ ক্যারোলিনার অ্যানিমিক ডিফেন্সিভ পারফরম্যান্স, উত্তর ক্যারোলিনা কলেজ ফুটবলকে সপ্তাহ 4-এর হতাশার কেন্দ্রবিন্দুতে পরিণত করেছে।

যদিও ডেথ ভ্যালিতে উলফপ্যাকের পরাজয় আশ্চর্যজনক ছিল না (এনসি স্টেট 17-পয়েন্ট আন্ডারডগ হিসাবে গেমটিতে প্রবেশ করেছিল), 59-35 এর চূড়ান্ত স্কোর ছিল একটি টাচডাউন এবং সেই পার্থক্যের চেয়ে একটি অতিরিক্ত পয়েন্ট।

শনিবার এনসি রাজ্যের মরসুমের একটি হতাশাজনক শুরুতে একটি নিম্ন পয়েন্ট চিহ্নিত করেছে৷ ডেভ ডোরেনের অধীনে বেশ কয়েকটি কঠিন মরসুমের পর ACC-এর ঊর্ধ্ব দলে প্রবেশের জন্য প্রস্তুত দেখায় দ্য প্যাকটি শীর্ষ 25-এ র‍্যাঙ্কিংয়ে বছর শুরু করে।

পরিবর্তে, NC রাজ্য পিছিয়েছে। শনিবারের পরাজয়ের তুলনায় সপ্তাহ 2-এ টেনেসির কাছে 41-পয়েন্টের পরাজয়। তৃতীয় কোয়ার্টারে ডাবো সুইনি যদি ক্লেমসনকে 52-7 এগিয়ে রেখে কুকুরদের না ডাকতেন, তাহলে চূড়ান্ত স্কোর আরও খারাপ হতে পারত।

পরিস্থিতি এমন পর্যায়ে খারাপ হয়ে গেছে যেখানে ইএসপিএন ধারাভাষ্যকার গ্রেগ ম্যাকেলরয় দুঃখ প্রকাশ করেছেন যে প্যাকের “ভয়ানক” ট্যাকলিং ডোরেন দ্বারা প্রশিক্ষিত পূর্ববর্তী দলগুলির তুলনায় “অচেনা” ছিল।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কিম কারদাশিয়ান ছবির জন্য পোজ দেওয়ার সময় লেসের মধ্যে অবিশ্বাস্যভাবে সেক্সি

কিম কার্দাশিয়ান এটি লোকেদের মনে করিয়ে দিচ্ছে… আপনি যদি এর 10 মিটারের মধ্যে আসেন তবে আপনি পুড়ে যাবেন, কারণ এটি খুব গরম। কিম...

NFL সপ্তাহ 3 শীর্ষ স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস রবিবার 22শে সেপ্টেম্বর৷

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ এনএফএল-এ পছন্দের অনেক কিছু আছে, মৌসুমের তিন সপ্তাহ। কিন্তু পছন্দের সংজ্ঞাটি দর্শকের চোখে পড়ে। আপেক্ষিক প্রিয় যেমন ডেট্রয়েট...

Related Articles

স্বাগত এবং অনাকাঙ্খিত মাইলস্টোনের প্রান্তে প্যাড্রেস এবং হোয়াইট সোক্স

সেপ্টেম্বর 21, 2024; সান দিয়েগো, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; সান দিয়েগো প্যাড্রেস শর্টস্টপ...

মেটস ফিলিসের বিরুদ্ধে প্লেঅফ এবং তার পরেও তাকান

সেপ্টেম্বর 18, 2024; নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; সিটি ফিল্ডে অষ্টম...

Aces’ A’ja Wilson দ্বিতীয় সর্বসম্মত WNBA MVP নামকরণ করেছেন

13 সেপ্টেম্বর, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস এসিস সেন্টার আ’জা...

ডি-ব্যাকগুলি ব্রুয়ার্সকে সুইপ করতে এবং প্লে অফের অবস্থান উন্নত করতে চায়

সেপ্টেম্বর 21, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের দ্বিতীয় বেসম্যান কেটেল...