Home খেলাধুলা পল ব্রডহার্স্ট পিউর ইন্স্যুরেন্স চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন
খেলাধুলা

পল ব্রডহার্স্ট পিউর ইন্স্যুরেন্স চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দেন

Share
Share

সিন্ডিকেটেড: সাউথ বেন্ড ট্রিবিউনপল ব্রডহার্স্ট বৃহস্পতিবার, 23 মে, 2024, বেন্টন হারবার, MI-এ হারবার শোরস গল্ফ ক্লাবে 2024 কিচেনএইড সিনিয়র পিজিএ চ্যাম্পিয়নশিপের প্রথম রাউন্ডের সময় 16 তম সবুজে টিয়ার অফ করার পরে ভিড়কে ধন্যবাদ জানিয়েছেন৷

ইংল্যান্ডের পল ব্রডহার্স্ট শনিবার ক্যালিফোর্নিয়ার পেবল বিচে পিউর ইন্স্যুরেন্স চ্যাম্পিয়নশিপে দুই রাউন্ডের অ্যাকশনের পর লিড নিতে 8-আন্ডার-পার 64 বোগি শট করেন।

একচেটিয়া ইভেন্টে 80 জন পিজিএ ট্যুর চ্যাম্পিয়ন পেশাদাররা পেবল বিচ গল্ফ লিঙ্কে এক রাউন্ড এবং স্পাইগ্লাস হিল গল্ফ কোর্সে এক রাউন্ড খেলে শীর্ষ 50 এর আগে এবং পেবল বিচে রবিবারের ফাইনাল রাউন্ডে টাই এগিয়ে যায়।

ব্রডহার্স্ট শনিবার পেবল বিচে আটটি বার্ডি সংগ্রহ করেছে, তাকে দিনের সর্বনিম্ন রাউন্ড দিয়েছে এবং তাকে লিডারবোর্ডে তিন স্থান উপরে নিয়ে গেছে। তিনি 14-আন্ডার পার, টুর্নামেন্টে 130, ফিজির বিজয় সিংয়ের থেকে পাঁচ স্ট্রোক এগিয়ে আছেন।

“আমি একটি অবিশ্বাস্য দুই দিন কাটিয়েছি,” ব্রডহার্স্ট বলেছিলেন। “আমি দু’দিনে দীর্ঘ, দীর্ঘ সময়ের মধ্যে আমি আঘাত করেছি এমন কিছু সেরা আয়রনকে আঘাত করেছি, আসলে। স্পাইগ্লাস নুড়ির চেয়ে একটু কঠিন। … গত রাতে আমি সত্যিই খুশি ছিলাম, যেভাবে আমি খেলেছি, চেষ্টা করেছি বাইরে যান এবং আজ একই করুন এটা সবসময় এরকম হয় না, এই খেলার সাথে নয়।”

ব্যাক নাইন থেকে শুরু করে, ব্রডহার্স্ট পরের পাঁচটি ছিদ্রের মধ্যে চারটিতে বার্ডি স্কোর করার আগে 10 নম্বরে সমতা আনেন। পরে তিনি নং-এ টানা তিনটি বার্ডি গোল করেন। 4-6।

“আমি মনে করি সবকিছুই আমার মত হয়ে গেছে, যদিও আমি টি থেকে সবুজে সত্যিই ভাল খেলেছি,” ব্রডহার্স্ট বলেছেন। “আমি শক্ত পুটও তৈরি করেছি, যা আপনাকে অবশ্যই 14 বছরের নিচে পেতে হবে। হ্যাঁ, আমার দুটি সত্যিই ভাল দিন ছিল।”

সিং স্পাইগ্লাসে খেলছিলেন এবং একটি 4-আন্ডার-পার 68 শট করেছিলেন, একটি বগির বিপরীতে পাঁচটি বার্ডি রেকর্ড করেছিলেন — পার-4 16 তারিখে।

ডগ ব্যারন (শনিবার 65) এবং পল গয়েডোস (71) তৃতীয় স্থানে রয়েছেন, নেতার চেয়ে ছয় শট পিছিয়ে। গয়েডোস নিউজিল্যান্ডের স্টিভেন আলকার এবং জাস্টিন লিওনার্ডের সাথে প্রথম রাউন্ডের সহ-নেতা ছিলেন।

আলকার শনিবার 72 রান করে পঞ্চম স্থানে টাই করেন। 16 তম জন্য টাই পড়ে লিওনার্ড 76 শট.

“ব্রডহার্স্টের কিছু অসাধারণ রাউন্ড ছিল, আমাদের তাড়া করতে হবে,” আলকার বলেছিলেন। “আশা করি আগামীকাল একটু বাতাস একটি পার্থক্য করতে পারে।”

পঞ্চম স্থানে আলকারের সাথে যোগ দিচ্ছেন বু উইকলি (69), গ্লেন ডে (70), রকো মেডিয়েট (69), টিম হেরন (69) এবং কানাডিয়ান স্টিফেন অ্যামস (67)। সেই গ্রুপের প্রত্যেক সদস্য ব্রডহার্স্টকে সাতটি স্ট্রোক করে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্রেক্সিট বিশৃঙ্খলা মোকাবেলায় ইউকে ব্যবসায়ীরা ইইউ পণ্যের জন্য তাদের নিজস্ব ‘পরিদর্শন পয়েন্ট’ স্থাপন করেছে

কেন্টের সোয়ানলিতে পাইকারি প্ল্যান্ট নার্সারি প্রোভেন্ডারে, কর্মীরা প্রথম ট্রাকলোড পণ্যগুলিকে একটি বৃহৎ, সদ্য নির্মিত বায়োসিকিউরিটি শস্যাগারে আনলোড করছে যা ইউরোপ থেকে আগত পণ্যের...

রাউন্ড অফ 12 লাইনআপ সেট হওয়ায় কাইল লারসন আধিপত্য বিস্তার করেন এবং ব্রিস্টল নাইট রেস জিতেছেন

সেপ্টেম্বর 21, 2024; ব্রিস্টল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; ব্রিস্টল মোটর স্পিডওয়েতে বাস প্রো শপস নাইট রেসের সময় NASCAR কাপ সিরিজের ড্রাইভার অ্যালেক্স বোম্যান (48)...

Related Articles

Aces’ A’ja Wilson দ্বিতীয় সর্বসম্মত WNBA MVP নামকরণ করেছেন

13 সেপ্টেম্বর, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; লাস ভেগাস এসিস সেন্টার আ’জা...

কলেজ ফুটবলের সবচেয়ে বড় সপ্তাহ 4 হতাশা: ওকলাহোমার এসইসি আত্মপ্রকাশ, উত্তর ক্যারোলিনা রাজ্য

ওকলাহোমা বিগ 12 সম্মেলন থেকে ঘোষিত প্রস্থান এবং এর এসইসি আত্মপ্রকাশের মধ্যে...

ডি-ব্যাকগুলি ব্রুয়ার্সকে সুইপ করতে এবং প্লে অফের অবস্থান উন্নত করতে চায়

সেপ্টেম্বর 21, 2024; মিলওয়াকি, উইসকনসিন, মার্কিন যুক্তরাষ্ট্র; অ্যারিজোনা ডায়মন্ডব্যাকসের দ্বিতীয় বেসম্যান কেটেল...

Eternal Fire এবং Natus Vincere ESL প্রো লিগ সিজন 20 এর গ্র্যান্ড ফাইনালে যায়

সারা বিশ্বের খেলোয়াড়রা কল অফ ডিউটি ​​লীগ প্রো-আম ক্লাসিক ইস্পোর্টস টুর্নামেন্টে অংশগ্রহণ...