Home খেলাধুলা ব্রাশার্ড স্মিথ (মোট ৪টি টিডি), এসএমইউ টিসিইউকে ৬৬-৪২ পরাজিত করেছে
খেলাধুলা

ব্রাশার্ড স্মিথ (মোট ৪টি টিডি), এসএমইউ টিসিইউকে ৬৬-৪২ পরাজিত করেছে

Share
Share

এনসিএএ ফুটবল: দক্ষিণ মেথডিস্টে ব্রিগহাম ইয়াংসেপ্টেম্বর 6, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; জেরাল্ড জে. ফোর্ড স্টেডিয়ামে সাউদার্ন মেথোডিস্ট মুস্তাংস এবং ব্রিঘাম ইয়ং কুগারদের মধ্যে খেলা চলাকালীন ব্রাশার্ড স্মিথ (1) অ্যাকশনে ফিরে যাচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jerome Miron-Imagn Images

ব্রাশার্ড স্মিথ 127 গজ এবং তিনটি টাচডাউনের জন্য ছুটে আসেন এবং একটি টাচডাউন অভ্যর্থনা করেন, তবে এটি এসএমইউর প্রতিরক্ষা ছিল যা ডালাসে শনিবার টিসিইউ-এর বিরুদ্ধে মুস্তাংসের 66-42 জয়ে পার্থক্য তৈরি করেছিল।

Mustangs (3-1) তাদের ডালাস-ফোর্ট ওয়ার্থ মেট্রোপ্লেক্স প্রতিদ্বন্দ্বীদের কাছে দুই গেমের হারের স্ট্রীক স্ন্যাপ করার সময় দুটি রক্ষণাত্মক টাচডাউন করেছে এবং একটি টাচডাউনের জন্য একটি পান্ট ফিরিয়ে দিয়েছে। কেভিন জেনিংস 137 গজ এবং SMU এর জন্য দুটি স্কোর পাস করেছেন।

TCU কোচ সনি ডাইকস, যিনি 2017 থেকে 2021 সাল পর্যন্ত SMU কোচিং করেছেন, শেষ পর্যন্ত উপস্থিত ছিলেন না। তৃতীয় ত্রৈমাসিক কিকঅফের পরে একাধিক অস্পোর্টসম্যান-সদৃশ শাস্তির জন্য তাকে বহিষ্কার করা হয়েছিল, 2021 সালের পর প্রথমবারের মতো একজন কোচকে বহিষ্কার করা হয়েছিল। জর্ডিন বেইলির 93-ইয়ার্ড কিকঅফ রিটার্ন টাচডাউন হোল্ডিং পেনাল্টি দ্বারা বাতিল হওয়ার পরে ডাইকস বিরক্ত হয়েছিলেন।

টিসিইউ-এর জোশ হুভার 381 গজ এবং তিনটি টিডির জন্য ছুঁড়েছিলেন, তবে দুটি বাধাও ছুঁড়েছিলেন এবং দুবার বলটি বিভ্রান্ত করেছিলেন। জ্যাক বেচ 166 ইয়ার্ডের জন্য আটটি পাস এবং সেই দুটি টাচডাউনের মধ্যে দুটি, যখন এরিক ম্যাকঅ্যালিস্টারের 114 গজের জন্য ছয়টি অভ্যর্থনা এবং হর্নড ফ্রগস (2-2) এর জন্য একটি টিডি ছিল।

কলিন রজার্সের তিনটি ফিল্ড গোল ছিল, প্রথমার্ধে SMU-এর প্রথম এবং শেষ পয়েন্ট, যথাক্রমে 51 এবং 49 ইয়ার্ড থেকে ফিল্ড গোল এবং তৃতীয় কোয়ার্টারে 45-গজ।

মুস্তাংসের ব্র্যান্ডন ক্রসলে মাঠের মাঝখানে একটি হুভার ফাম্বল তুলেছিল এবং প্রথম ত্রৈমাসিকের 7:02 চিহ্নে টাচডাউনের জন্য 51 গজ দৌড়েছিল। পরে কোয়ার্টারে, রডারিক ড্যানিয়েলস জুনিয়র একটি টাচডাউনের জন্য একটি পান্ট রিটার্ন সহ 69 গজ অস্পর্শিত দৌড়েছিলেন।

দ্য হর্নড ফ্রগস খেলায় ফিরে আসে হুভারের 1-ইয়ার্ড কিউবি স্নিকের সাথে একটি স্কোর এবং ক্যাম কুকের 7-গজ রানের সাথে, দ্বিতীয় কোয়ার্টারে খেলার জন্য 11:24 এর পরে। SMU স্মিথের কাছ থেকে 25-ইয়ার্ড টিডি চালানোর সাথে প্রতিক্রিয়া জানায়, কিন্তু TCU হুভার থেকে ম্যাকঅ্যালিস্টারে 19-গজ স্কোরিং পাস দিয়ে প্রতিক্রিয়া জানায়।

প্রথমার্ধের শেষ 1:28 এ 17 পয়েন্ট স্কোর করে মুস্তাংস খেলার নিয়ন্ত্রণ নেয়। প্রথমে, জর্ডান হাডসন জেনিংসের কাছ থেকে 10-গজের টাচডাউন পাস ধরেছিলেন। এরপর আহমাদ মোসেস একটি হুভার পাস আটকান এবং এটিকে 60-গজের পিক সিক্সে পরিণত করেন।

ডাইকসের ইজেকশনের পরে টিসিইউ হুভার থেকে বেচ পর্যন্ত একটি 46-গজের টিডি পাস পেয়েছিল। স্মিথ জেনিংসের কাছ থেকে 24-গজ স্কোরিং ক্যাচ দিয়ে প্রতিক্রিয়া জানান এবং — আরেকটা হুভারের ফাম্বলের পর — একটি 1-গজ টিডি বিস্ফোরিত হয়।

12:15 খেলার জন্য 15-গজের TD পাসের জন্য Hoover Bech-এর সাথে সংযুক্ত। টিসিইউ ব্যাকআপ কোয়ার্টারব্যাক কেন সিলস স্কোরিং বন্ধ করতে 6-ইয়ার্ড পাস দিয়ে বেইলিকে আঘাত করার আগে স্মিথ 8:23 এর সাথে 1-গজ টাচডাউন রানের সাথে প্রতিক্রিয়া জানায়।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হিজবুল্লাহর সাথে ইসরায়েল তার সবচেয়ে খারাপ সপ্তাহে মোকাবেলা করেছে

একটি ধ্বংসাত্মক নাশকতা অভিযানের দুই দিন পর যা হিজবুল্লাহকে হতবাক করে দিয়েছিল এবং এর যোগাযোগ নেটওয়ার্ককে বিশৃঙ্খলার মধ্যে ডুবিয়েছিল, জঙ্গি গোষ্ঠীর অন্যতম সিনিয়র...

ইন্টেলের বন্য সপ্তাহ চিপমেকারের ভবিষ্যত সম্পর্কে ওয়াল স্ট্রিটকে অনিশ্চিত করে দিয়েছে

ইন্টেলের সিইও প্যাট্রিক গেলসিঞ্জার 20 শে মার্চ, 2024 তারিখে অ্যারিজোনার চ্যান্ডলারের ইন্টেল ওকোটিলো ক্যাম্পাসে বক্তৃতা করছেন। ব্রেন্ডন স্মিয়ালোস্কি | এএফপি | গেটি ইমেজ...

Related Articles

Eternal Fire এবং Natus Vincere ESL প্রো লিগ সিজন 20 এর গ্র্যান্ড ফাইনালে যায়

সারা বিশ্বের খেলোয়াড়রা কল অফ ডিউটি ​​লীগ প্রো-আম ক্লাসিক ইস্পোর্টস টুর্নামেন্টে অংশগ্রহণ...

মিসিসিপি স্টেট কিউবি ব্লেক শ্যাপেন (কাঁধ) মৌসুমের বাকি অংশ মিস করবেন

সেপ্টেম্বর 21, 2024; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি স্টেট বুলডগস কোয়ার্টারব্যাক ব্লেক...

UConn 27-পয়েন্ট লিড তৈরি করে এবং ফ্লোরিডা আটলান্টিককে ছাড়িয়ে যায়

নভেম্বর 18, 2023; ইস্ট হার্টফোর্ড, কানেকটিকাট, মার্কিন যুক্তরাষ্ট্র; UConn Huskies কোচ জিম...

NFL সপ্তাহ 3 শীর্ষ স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস রবিবার 22শে সেপ্টেম্বর৷

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ এনএফএল-এ পছন্দের অনেক কিছু আছে, মৌসুমের তিন...