Home ব্যবসা লয়েডের বস ইউকে ট্যাক্স বৃদ্ধির বিষয়ে সতর্ক করেছেন কারণ বীমা বাজার অনুকূল পরিস্থিতির প্রতিবেদন করেছে৷
ব্যবসা

লয়েডের বস ইউকে ট্যাক্স বৃদ্ধির বিষয়ে সতর্ক করেছেন কারণ বীমা বাজার অনুকূল পরিস্থিতির প্রতিবেদন করেছে৷

Share
Share

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

লয়েডস অফ লন্ডনের প্রধান নির্বাহী, যেটি এক দশকেরও বেশি সময়ের মধ্যে তার সর্বোত্তম আন্ডাররাইটিং অবস্থার রিপোর্ট করেছে, সতর্ক করে দিয়েছিল যে যুক্তরাজ্যকে “সতর্ক” হতে হবে যাতে করে বিনিয়োগকে নিরুৎসাহিত করে এমন স্তরে না নিয়ে যায়৷

লয়েডের অর্ধ-বার্ষিক পরিসংখ্যান বড় হারিকেনের জন্য তুলনামূলকভাবে শান্ত সময় দেখায় যা এটিকে বাল্টিমোর ব্রিজ ধসের থেকে £500m হিট শোষণ করতে সাহায্য করেছিল এবং তাইওয়ান বিপর্যয়ের সাথে সম্পর্কিত একটি ছোট প্রভাব। ভূমিকম্প এপ্রিল এবং এখনও আপনার লাভ বৃদ্ধি.

লয়েডেরযা বাজারের বীমাকারীদের জন্য সম্মিলিত পরিসংখ্যান প্রতিবেদন করে, বৃহস্পতিবার বছরের প্রথমার্ধে £4.9 বিলিয়ন প্রাক-কর মুনাফা ঘোষণা করেছে, যা আগের বছরের প্রথমার্ধে £3.9 বিলিয়ন থেকে বেড়েছে।

ফাইন্যান্সিয়াল টাইমসের সাথে কথা বলে, জন নিল বলেন যে বীমাকারী এবং পুনর্বীমাকারীরা মূলধনের উপর শক্তিশালী রিটার্নের সাথে “বিনিয়োগকারীদের কাছে আমাদের মেধা দেখাতে শুরু করেছে”, কিন্তু তাদের লাভজনকতা প্রদর্শন করে “আরো কয়েক বছর চালিয়ে যেতে হবে”। “এটি এককভাবে করা জিনিস নয়।”

আগামী মাসের বাজেটে শ্রম সরকারের সম্ভাব্য কর বৃদ্ধি এবং যুক্তরাজ্যের আর্থিক কেন্দ্রের উপর প্রভাব নিয়ে ব্যবসায়ী নেতারা ক্রমশ উদ্বিগ্ন।

লয়েডস হল লন্ডনের আর্থিক কেন্দ্রের একটি অপরিহার্য অংশ, একটি শতাব্দী প্রাচীন বাজার যেখানে ব্রোকাররা 50 টিরও বেশি বীমাকারী এবং পুনর্বীমাকারীর দ্বারা আন্ডাররাইট করার জন্য ক্রেডিট লাইন থেকে সুপারট্যাঙ্কার পর্যন্ত বিভিন্ন ঝুঁকি নিয়ে আসে।

“আমাদের সতর্ক হতে হবে (কর সম্পর্কে),” নীল বলেছেন। “আমি এমন সংস্থাগুলি নিয়ে উদ্বিগ্ন যেগুলি যুক্তরাজ্যে তালিকাভুক্ত করতে চায় এবং আনুষ্ঠানিকভাবে এখানে নিজেদের প্রতিষ্ঠা করতে চায়।”

ঝুঁকি, তিনি বলেছিলেন, যদি “কর্পোরেশন ট্যাক্স এবং ব্যক্তিগত করের সমন্বয় এমন একটি স্তরে থাকে যা যুক্তরাজ্যকে বসবাস এবং ব্যবসা করার জন্য একটি খুব কঠিন জায়গা করে তোলে”।

লন্ডনের বীমা বাজার বাড়ছে। 2024 সালের প্রথমার্ধে, লয়েড আরও বেশি বীমা বিক্রি করেছে এবং সামান্য বেশি দামে, মুদ্রার ওঠানামা বাদ দিয়ে সমগ্র বাজারে লেখা গ্রস প্রিমিয়াম 6.5% বৃদ্ধি করেছে, যা £30.6 বিলিয়ন হয়েছে।

সময়কাল, তিনি বলেন, একটি ধারাবাহিকতা প্রতিনিধিত্ব ভাল সাবস্ক্রিপশন শর্ত 2007 সাল থেকে, বাণিজ্যিক বীমা এবং পুনর্বীমা মূল্যের দীর্ঘ বৃদ্ধির পর।

সম্মিলিত বাজার সূচক – বীমা লাভের একটি পরিমাপ যা প্রিমিয়ামের অনুপাত হিসাবে দাবি এবং ব্যয় দেখায় – 2023 সালের প্রথমার্ধে 85.2% থেকে 83.7% এ উন্নীত হয়েছে৷

এটি বিনিয়োগের রিটার্ন বৃদ্ধির দ্বারা পরিপূরক ছিল, কারণ স্থির আয়ের সম্পদের উপর উচ্চ হার, যা বীমাকারীদের বিনিয়োগের ভিত্তি, স্টক মার্কেটের ক্রমবর্ধমান সাথে ছিল।

ট্রেজারি বলেছে: “ব্যয় নিরীক্ষার পরে, চ্যান্সেলর স্পষ্ট করেছেন যে আমাদের অর্থনীতির ভিত্তি ঠিক করার জন্য ব্যয়, কল্যাণ এবং করের বিষয়ে কঠিন সিদ্ধান্তগুলি সামনে রয়েছে… কীভাবে এটি করা যায় সে সম্পর্কে সিদ্ধান্তগুলি সেটে বাজেটে নেওয়া হবে৷ “

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

মেথড ম্যান চায় ডিডির অপরাধ এবং হিপ হপ সংস্কৃতির মধ্যে লাইন টানা হোক

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com মেথড ম্যান সবাই সংযোগ করতে চায় ডিডিব্রেক পাম্প করার জন্য হিপ হপ মিউজিকের রাজ্যের পতন… এবং সমস্যাগুলিকে বিভ্রান্ত...

Related Articles

চ্যালেঞ্জ বেড়ে যাওয়ায় চীনের অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়ে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন চীনা অর্থনীতি myFT...

বোয়িং নগদ সংকটের মুখোমুখি কারণ মেশিনিস্ট ধর্মঘট উৎপাদনের উপর ওজন করে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

কিয়েভের দূরপাল্লার ক্ষেপণাস্ত্রের ব্যবহার দ্বন্দ্বকে আরও খারাপ করতে পারে, বলেছেন যুক্তরাজ্যের সাবেক কর্মকর্তা

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...

প্রাক্তন রাষ্ট্রপতি বলে তিনি তার অংশীদারিত্ব বজায় রাখবেন বলে ট্রাম্প মিডিয়া শেয়ার করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের জন্য দৌড়ে...