Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: এরিক ব্র্যাডি তার ভাইকে সান্ত্বনা দেয়
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: এরিক ব্র্যাডি তার ভাইকে সান্ত্বনা দেয়

Share
Share

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক spoilers দেখুন এরিক ব্র্যাডি 23-27 সেপ্টেম্বর, 2024 সপ্তাহে তার ভাইয়ের সাথে পুনঃসংযোগ। ফটোগ্রাফার চারপাশের নাটক শুনে সেলেমের কাছে উড়ে গেল ব্র্যাডি ব্ল্যাক. যা ঘটছে তা নিয়ে দুজনের হৃদয় থেকে হৃদয় রয়েছে। এদিকে, সারাহ হর্টন তার অপ্রিয় শাশুড়ি ফিওনা কুকের সাথে একটি নতুন স্মৃতি শেয়ার করেছেন। ব্রিটিশ মহিলা চিন্তা করতে শুরু করেন যে তার ছেলের স্ত্রী তাকে রিপোর্ট করবে। আহত ডাক্তার কি জানেন যে জেন্ডার কুকের মা তাকে গাড়ি নিয়ে দৌড়েছিলেন? অবশেষে, জনি ডিমেরা তার স্ত্রী চ্যানেল ডুপ্রির সাথে একটি মিষ্টি সন্ধ্যা উপভোগ করেছেন। এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম সিজনে সুখী নবদম্পতির জন্য ঝড়ের আগে এটি কি শান্ত হবে?

ডেস অফ আওয়ার লাইভ আর্লি উইকলি স্পয়লার: এরিক ব্র্যাডি এবং ব্র্যাডি ব্ল্যাক কানেক্ট

DOOL প্রথম সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট যে এরিক ব্র্যাডি (গ্রেগ ভন) তার ভাই ব্র্যাডি ব্ল্যাকের (এরিক মার্টসোল্ফ) সাথে হৃদয় থেকে হৃদয়ে আছে। প্রাক্তন পুরোহিত সম্প্রতি প্যারিস থেকে সালেমে উড়ে এসেছিলেন যখন তিনি তার ভাইয়ের ভয়াবহ অবস্থার কথা জানতে পেরেছিলেন। সম্প্রতি, ব্র্যাডি একটি হিট-এন্ড-রান দুর্ঘটনায় জড়িত ছিল যার ফলে এরিকের প্রাক্তন বান্ধবী সারাহ হর্টন (লিনসে গডফ্রে) পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়ে।

যাইহোক, ব্র্যাডি ব্ল্যাককে তার প্রেমিকা ফিওনা কুক (সেরেনা স্কট থমাস) দ্বারা ফ্রেম করা হয়েছিল। এছাড়াও, এরিকের বড় ভাই সেই রাতে মাতাল হয়ে গাড়ি চালায়নি। আমাদের জীবনের দিনগুলো রিক্যাপ দেখায় ফিওনা রক্তাক্ত ব্র্যাডির কাছ থেকে চাকা নিয়েছিল, কিন্তু সে মনে করে পরিস্থিতিগত প্রমাণের কারণে সে গাড়ি চালিয়েছিল। তদুপরি, তার প্রেমিকা তাকে মিথ্যা বলেছিল।

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ)
আমাদের জীবনের দিনগুলি: ব্র্যাডি ব্ল্যাক | ময়ূর

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার প্রকাশ করে যে ব্র্যাডি এরিককে তার পাশে পেয়ে রোমাঞ্চিত। সর্বোপরি, এরিক বুঝতে পারে যে সে কিসের মধ্য দিয়ে যাচ্ছে, সারার ভাই ড্যানিয়েল জোনাসকে (শন ক্রিশ্চিয়ান) মাতাল অবস্থায় গাড়ি চালিয়ে হত্যা করেছে। মদ খেয়ে বড় ভুল করার যন্ত্রণা তারা দুজনেই জানে।

পরের সপ্তাহে, ইন আমাদের জীবনের দিনগুলো, ব্র্যাডি এবং এরিক প্রেম, জীবন এবং সালেমের সাম্প্রতিক নাটক নিয়ে আলোচনা করেন। এটি এরিক এবং তার ভাইয়ের প্রয়োজন হতে পারে। তারা সবসময় দীর্ঘ গল্পে একমত ছিল না। যাইহোক, সাম্প্রতিক বছরগুলিতে, এরিক এবং ব্র্যাডি অনেক ঘনিষ্ঠ হয়ে উঠেছে। 23শে সেপ্টেম্বরের সপ্তাহে এরিক এবং ব্র্যাডির কথোপকথনের জন্য সাথে থাকুন।

DOOL Early Weekly Spoilers: Sarah Fiona-এর সাথে নতুন মেমরি শেয়ার করেছেন

আমাদের জীবনের দিনগুলো স্পয়লার রিপোর্ট করুন যে সারহ হর্টন একটি নতুন স্যুভেনির নিয়ে ফিওনা কুকের কাছে এসেছেন। সাম্প্রতিক এপিসোডগুলি দেখায় যে জেন্ডার কুক কিরিয়াকিস’ (পল টেলফার) মা এবং স্ত্রী কাছাকাছি আসছেন৷ যাইহোক, ব্রিটিশদের কিছু লুকানোর আছে। সেলেমে আসার পর থেকে সে শুধু খুব বেশি মদ্যপান করেছে তাই নয়, সে তার পুত্রবধূকে তার ছোট বয়ফ্রেন্ডের গাড়ি দিয়ে আঘাত করার জন্য এবং তাকে হিট অ্যান্ড রানের জন্য দায়ী করার জন্যও দায়ী।

উপরন্তু, ডাঃ মারলেনা ইভান্স (ডেইড্রে হল) সারাকে সম্মোহিত করে তার স্মৃতিশক্তি বাড়াতে সাহায্য করে। যাইহোক, সুন্দর নিরাময়কারী ধূসর সেডানের ড্রাইভারকে দেখে মনে করতে পারেননি DOOL. অবশ্যই, ফিওনা এটাকে জয় হিসেবে দেখছেন। সর্বোপরি, সে কাউকে জানতে দিতে পারে না যে সে রাতে গাড়ি চালাচ্ছিল বা মদ্যপান করছিল ব্র্যাডি ব্ল্যাক. এটা যথেষ্ট খারাপ যে সে জান্ডারের কাছে স্বীকার করেছে যে সে যুবকের সাথে ঘুমাচ্ছে।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: সারাহ হর্টন (লিনসে গডফ্রে)
ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: সারাহ হর্টন | ময়ূর

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লাররা পরামর্শ দেয় যে সারাহ হর্টন দুর্ঘটনা সম্পর্কে আরেকটি বিশদ মনে রেখেছেন। উপরন্তু, তিনি ফিওনার সাথে স্মৃতি নিয়ে আলোচনা করেন। তার কি শেষ পর্যন্ত মনে আছে যে তার শাশুড়ি তাকে তার গাড়ি দিয়ে ধাক্কা দিয়েছিল, তাকে চেক করেছিল এবং তারপরে জ্যান্ডার তাকে মাটিতে খুঁজে পাওয়ার আগেই দ্রুত চলে গিয়েছিল? জানতে পরের সপ্তাহের সাথেই থাকুন।

ডেজ আর্লি উইকলি স্পয়লার: জনি এবং চ্যানেল তাদের ভালবাসা উদযাপন করে

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লারগুলি প্রকাশ করে যে জনি ডিমেরা (কারসন বোটম্যান) এবং চ্যানেল ডুপ্রি (রাভেন বোয়েনস) রোমান্স এবং মজার একটি অত্যন্ত প্রয়োজনীয় রাত রয়েছে৷ নবদম্পতির বিবাহিত জীবন নাটকীয়ভাবে শুরু হয়েছিল। যাইহোক, পরিচালক এবং তার স্ত্রীর জন্য জিনিসগুলি আরও ভালোর জন্য পরিবর্তিত হয়েছিল।

পরের সপ্তাহে, ইন আমাদের জীবনের দিনগুলো, চ্যানেল এবং জনি একটু ব্যয় করুন একসাথে সময় তবে, তাদের সম্পর্ক শীঘ্রই ফ্যান-বিদ্বেষী ছবির সেটে পরীক্ষা হতে পারে শরীর এবং আত্মা. তাদের ভালোবাসা কি টিকে থাকতে পারবে চ্যানেলের নতুন অভিনয় ক্যারিয়ার? প্রেমীদের জন্য এই শরতে এটি একটি আড়ম্বরপূর্ণ রাইড হতে পারে।

তবে প্রথমে, সালেমে জনি ডিমেরা এবং চ্যানেল ডুপ্রির রোম্যান্সের রাতের জন্য অপেক্ষা করুন। এটি কিছু সময়ের জন্য শেষ খুশির তারিখ হতে পারে। অন্য কোথাও, সারাহ হর্টন নতুন কিছু মনে রেখেছে এবং ফিওনা কুককে বলেছে। সে কি জানে এই দুর্ঘটনার জন্য তার শাশুড়ি দায়ী? অবশেষে, ব্র্যাডি ব্ল্যাক এবং এরিক ব্র্যাডি একসাথে কিছু ভাইবোন সময় কাটান DOOL 23 থেকে 27 সেপ্টেম্বর, 2024 এর সপ্তাহে.

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান আমাদের জীবনের দিনগুলো spoilers এবং খবর.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইন্টেলের বন্য সপ্তাহ চিপমেকারের ভবিষ্যত সম্পর্কে ওয়াল স্ট্রিটকে অনিশ্চিত করে দিয়েছে

ইন্টেলের সিইও প্যাট্রিক গেলসিঞ্জার 20 শে মার্চ, 2024 তারিখে অ্যারিজোনার চ্যান্ডলারের ইন্টেল ওকোটিলো ক্যাম্পাসে বক্তৃতা করছেন। ব্রেন্ডন স্মিয়ালোস্কি | এএফপি | গেটি ইমেজ...

আমাদের জীবনের দিনগুলি: বড় বিস্ফোরণ কি দম্পতির অদলবদল ঘটায়? EJ এবং Stefan Save the Day

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লাররা শুক্রবার বোমা ফেটে যেতে দেখেছে এবং ইজে ডিমেরা এবং স্টেফান ডিমেরা সমস্ত বীরত্বপূর্ণ – কিন্তু তাদের কাজ কি...

Related Articles

ডিডি কনান ও’ব্রায়েনকে পরামর্শ দিচ্ছেন কীভাবে পার্টিতে মহিলাদের পুনরুত্থিত ক্লিপে রাখা যায়

থেকে একটি পুরানো ক্লিপ ডিডি উপদেশ কোনান ও’ব্রায়েন পার্টিতে নারীদের গ্রেফতার করার...

গভর্ন্যান্স ওয়াচডগরা মার্কিন বোর্ডরুমে ‘জম্বি’ ধাওয়া করে ভয় পায়

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

বিতর্কে সেলিব্রিটি: অনুমান এটা কে!

সেই কালো ঝালর এবং পরিবর্তিত চেহারার পিছনে ক্যালিফোর্নিয়ার এক অবিস্মরণীয় মেয়ে তার...

হাইফা শহরতলিতে হিজবুল্লাহ রকেট আঘাত হানলে ইসরাইল লেবাননে বোমা বর্ষণ করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...