Home খবর এগুলি ‘ক্রনিকলি সিঙ্গেল’ এর 3 টি প্যাটার্ন, বিশেষজ্ঞ বলেছেন
খবর

এগুলি ‘ক্রনিকলি সিঙ্গেল’ এর 3 টি প্যাটার্ন, বিশেষজ্ঞ বলেছেন

Share
Share

সিএনবিসি মেক ইট দ্বারা দেখা নথি অনুসারে, অ্যামি চ্যান তার ব্যবসা থেকে 2023 সালে $200,000 এর বেশি সংগ্রহ করেছেন।

অ্যামি চ্যানের সৌজন্যে

আপনি কি মনে করেন যে আপনি দীর্ঘদিন ধরে অবিবাহিত ছিলেন?

আচ্ছা, তুমি একা নও। “দীর্ঘস্থায়ী একক” শব্দটি অদৃশ্য হয়ে গেছে ভাইরাল কারো সাথে TikTok-এ ভিডিও বিশ্বব্যাপী 10 মিলিয়নেরও বেশি দর্শকদের কাছে পৌঁছেছে।

দুই ধরনের অবিবাহিত মানুষ রয়েছে: অবিবাহিত ব্যক্তিরা যারা অবিবাহিত হয়ে সুখী এবং অবিবাহিত ব্যক্তিরা যারা অবিবাহিত থাকতে খুশি নয়, অ্যামি চ্যান বলেছেন সিএনবিসি এটি করে.

তার 20-এর দশকে একটি যন্ত্রণাদায়ক ব্রেকআপের মধ্য দিয়ে যাওয়ার পরে, চ্যান সর্বত্র মানুষের জন্য ব্রেকআপ এবং ডেটিং অভিজ্ঞতা পরিবর্তন করতে রওনা হন। আজ, তিনি একটি সম্পর্ক এবং ব্রেকআপ কোচ হিসাবে কাজ করেন এবং “দ্য ব্রেকআপ বুটক্যাম্প” এবং “দ্য ডেটিং বুটক্যাম্প” নামে দুটি উইকএন্ড রিট্রিট পরিচালনা করেন।

তিনি “ব্রেকআপ বুটক্যাম্প: দ্য সায়েন্স অফ রিওয়্যারিং ইওর হার্ট” বইটির লেখক এবং TikTok এবং Instagram-এ 200,000 জনেরও বেশি অনলাইন অনুসরণ তৈরি করেছেন৷ CNBC মেক ইট দ্বারা দেখা নথি অনুসারে, তিনি তার ব্যবসা থেকে 2023 সালে $200,000 এরও বেশি সংগ্রহ করেছেন।

“এমন কিছু লোক আছে যারা অবিবাহিত এবং এটি তাদের জন্য বেদনাদায়ক, এবং আমি আসলে মনে করি এটি আরও ভাল (এভাবে) কারণ তারা বিভিন্ন জিনিস চেষ্টা করার জন্য অনুপ্রাণিত হয়,” চ্যান বলেছিলেন। “সবচেয়ে কঠিন জিনিসটি হল যখন তাদের জীবন ভাল থাকে (এবং) এটি এমন নয় যে তারা অসুখী, তাই তাদের আরামদায়ক অঞ্চল থেকে বেরিয়ে আসতে অনুপ্রাণিত করার কোন ব্যথা নেই।”

“সুতরাং একটি সম্পর্কে থাকা আশ্চর্যজনক হলেও, প্রত্যাখ্যান হওয়ার ঝুঁকি এবং ডেটিং প্রক্রিয়ার সাথে আসা সমস্ত জিনিসগুলি করার ঝুঁকি – তারা কেবল অজুহাত তৈরি করে এবং এটি এড়ায়,” চ্যান বলেছিলেন।

তার ক্লায়েন্টদের পরামর্শ দেওয়ার অভিজ্ঞতার উপর ভিত্তি করে, এখানে তিনটি প্যাটার্ন রয়েছে যারা “দীর্ঘকালীন অবিবাহিত” ব্যক্তিদের মধ্যে চ্যান চিহ্নিত করেছেন:

তারা “না” ভিত্তিক

একটি প্যাটার্ন চ্যান তার কাজের মধ্যে লক্ষ্য করেছেন যে যারা দীর্ঘ সময়ের জন্য অবিবাহিত থাকার প্রবণতা তারাই “না” বলতে পছন্দ করেন।

“আমার অনেক সফল ক্লায়েন্টের সাথে আমি লক্ষ্য করেছি যে তারা শুধু ‘না’ বলে… এবং কোনো সুযোগ পাওয়ার আগেই তারা লোকেদের অযোগ্য ঘোষণা করে,” চ্যান CNBC মেক ইটকে বলেন, “তারা কখনই সেই সংযোগের অনুমতি দেয়নি বেড়ে ওঠার যে কোন সম্ভাবনা, কারণ তাদের মাথায়, তারা কী চায় সে সম্পর্কে তাদের ধারণা রয়েছে, যা তাদের যা প্রয়োজন তা নাও হতে পারে।”

তারা খুব চাহিদাপূর্ণ হতে থাকে এবং অন্য ব্যক্তির অসম্পূর্ণতার উপর অনেক বেশি ফোকাস করতে পারে। “তাদের মাথায় ব্যক্তি সম্পর্কে একটি ধারণা রয়েছে এবং এটি আসলে একটি অর্থপূর্ণ সংযোগ তৈরি করার চেয়ে তাদের অহংকে সন্তুষ্ট করার বিষয়ে বেশি,” চ্যান বলেছেন টিকটক ভিডিও

“আমি মনে করি এটির একটি অংশ কারণ আপনি নেতা হতে অভ্যস্ত… লোকেদেরকে আপনি যেভাবে করতে চান ঠিক সেভাবে আপনার জন্য কাজ করতে দিচ্ছেন, অন্যথায় আপনি তাদের বরখাস্ত করতে পারেন – যা সম্পর্কের মধ্যে অনুবাদ হয় না প্রেম কঠোরতা বৃদ্ধি করে না,” তিনি CNBC মেক ইট বলেন.

তারা আপনার সম্পর্ক নষ্ট করে

“দীর্ঘস্থায়ীভাবে একক” এর আরেকটি প্যাটার্ন হল যে তারা তাদের সম্পর্ককে ধ্বংস করার প্রবণতা রাখে, চ্যান বলেন। “মানুষের সম্পর্কের নাশকতার একটি উপায় হল অনুপলব্ধ লোকেদের বিনিয়োগ করা,” তিনি বলেছিলেন।

“প্রায়শই, তারা যে শহরে থাকে তাকে দোষারোপ করবে, বা (বলো) ‘সব ছেলেই এমন’ বা ‘সব মেয়েই এমন’, কেন তারা এটা করে তার স্তরগুলিকে পিছিয়ে না দিয়ে,” তিনি বলেছিলেন। “এবং মানুষের এই দীর্ঘস্থায়ী প্যাটার্নের একটি খুব সাধারণ কারণ… অনুপলব্ধ লোকদের প্রতি আকৃষ্ট হওয়া বা ডেটিং করা – এটি আসলে ঘনিষ্ঠতা এড়ানোর একটি খুব সুবিধাজনক উপায়।”

জিজ্ঞাসা করা হলে, তারা বলতে পারে যে তাদের কোন প্রকার নেই, কিন্তু চ্যান অন্যথায় বলেছেন। যদিও এটি একটি শারীরিক ধরন নাও হতে পারে, যারা একক দীর্ঘ সময়ের জন্য অবিবাহিত থাকে তাদের “আবেগগত ধরন” থাকতে পারে, তিনি ব্যাখ্যা করেছিলেন।

“এটি উদ্বেগ হতে পারে, এটি অনুপলব্ধতা হতে পারে, যাই হোক না কেন,” চ্যান ব্যাখ্যা করেছিলেন। “একটি আবেগপূর্ণ অভিজ্ঞতা আছে যা আপনার ধরনের, এবং এটি বিভিন্ন প্যাকেজে আসবে।”

তারা নিজেদেরকে প্রকাশ করে না

তাদের ব্যস্ত সময়সূচীতে সময় না কাটানো বা নতুন লোকেদের সাথে দেখা করার চেষ্টা না করা, আরেকটি প্যাটার্ন চ্যান যারা অবিবাহিত থাকে তাদের মধ্যে চিহ্নিত করেছেন যে তারা ডেটিং করার জন্য তাদের জীবনে জায়গা করে না।

“ভালবাসা এবং সম্পর্ক নিয়ে অনেক কল্পকাহিনী আছে যেগুলোকে মানুষ সত্য বলে মনে করে। তার মধ্যে একটি হল ‘ভালোবাসা তখনই ঘটে যখন আপনি এটি অন্তত আশা করেন,'” চ্যান বলেন। “এবং তাই (তারা) নিজেদেরকে প্রকাশ করে না।”

“অনেক লোক আমাকে বলেছে, ‘আচ্ছা, আপনি জানেন, যখন এটি হওয়ার কথা ছিল তখন এটি ঘটবে,’ এবং আমি ছিলাম, ‘কিন্তু আপনি একটি মহিলাদের মুখের ক্লিনিকে কাজ করেন, এবং তারপরে আপনি সরাসরি বাড়িতে যান .. আপনি যখন টিভি দেখছেন তখন কোন সময়ে প্রেম আসে?’

“এটি প্রায় একটি অজুহাত নিজেদেরকে বাইরে না রাখা কারণ তারা অবিবাহিত থাকার সাথে খুব স্বাচ্ছন্দ্য বোধ করেছে,” চ্যান বলেছিলেন।

এই পতনে আপনার অর্থ আয়ত্ত করতে চান? CNBC এর নতুন অনলাইন কোর্সের জন্য সাইন আপ করুন. আমরা আপনাকে আপনার বাজেট হ্যাক করতে, আপনার ঋণ কমাতে এবং আপনার সম্পদ বাড়াতে ব্যবহারিক কৌশল শেখাব। আজ আরও আত্মবিশ্বাসী এবং সফল বোধ করা শুরু করুন। প্রাথমিক 30% ছাড়ের জন্য EARLYBIRD কোড ব্যবহার করুন, এখন 30 সেপ্টেম্বর, 2024 পর্যন্ত ব্যাক-টু-স্কুল সিজনের জন্য বাড়ানো হয়েছে।

আরো, CNBC মেক ইট নিউজলেটারের জন্য সাইন আপ করুন কর্মক্ষেত্রে, অর্থের সাথে এবং জীবনে সাফল্যের জন্য টিপস এবং কৌশলগুলির জন্য।

আমি নিউ ইয়র্ক সিটিতে 23 জন রুমমেটের সাথে থাকার জন্য মাসে $2,100 প্রদান করি

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কয়েক সপ্তাহের অনিশ্চয়তার পর ফ্রান্স আরও ডানপন্থী সরকার পেয়েছে

ফরাসি রাষ্ট্রপতি প্রাসাদ শনিবার একটি দীর্ঘ প্রতীক্ষিত নতুন সরকার উন্মোচন করেছে, যেখানে রক্ষণশীল এবং কেন্দ্রবাদীদের আধিপত্য রয়েছে। এটি নির্বাচনের দুই মাসেরও বেশি সময়...

ডজার্স ওয়াকার বুয়েলার রকিজের বিরুদ্ধে পোস্ট সিজন অডিশন রাখেন

আগস্ট 28, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ডজার স্টেডিয়ামে বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে প্রথম ইনিংসে লস অ্যাঞ্জেলেস ডজার্সের শুরুর পিচার ওয়াকার বুয়েলার (২১)...

Related Articles

ভারতীয় এড-টেক স্টার্টআপ ফিজিক্স ওয়াল্লাহ অর্থায়নে $2.8 বিলিয়ন মূল্যায়ন করেছে

আলাখ পান্ডে (আর), ফিজিক্স ওয়াল্লার সিইও, কোম্পানির সহ-প্রতিষ্ঠাতা প্রতীক মহেশ্বরী (এল) সহ।...

🔴 লাইভ: ইসরায়েল এবং হিজবুল্লাহ সীমান্তে ভারী গুলি বিনিময়

ইসরায়েলি সেনাবাহিনী রবিবার বলেছে যে তারা হাইফাতে ইসরায়েলি সামরিক উত্পাদন সাইটগুলিতে রকেট...

নতুন ফরাসি সরকারের লাইনআপের মূল মন্ত্রীদের দিকে এক নজর

গত জুলাইয়ে পার্লামেন্ট স্থগিত হওয়ার ফলে কয়েক মাস রাজনৈতিক অচলাবস্থা ও অনিশ্চয়তার...

কমলা হ্যারিস মার্কিন ভোট শুরু হওয়ার সাথে সাথে গর্ভপাত নিয়ে ভন্ডামী করার জন্য ডোনাল্ড ট্রাম্পের নিন্দা করেছেন

ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস শুক্রবার ডোনাল্ড ট্রাম্প এবং রিপাবলিকান পার্টির তীব্র সমালোচনা...